Thursday, April 6, 2023

কেন রোগীরা ভারতে জটিল অর্থোপেডিক সার্জারির জন্য ডাঃ এসকেএস মারিয়াকে বিশ্বাস করেন

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিক সার্জারি হল আঘাত বা বিভিন্ন অবস্থার ক্ষেত্রে পেশীবহুল সিস্টেমে অর্জিত একটি চিকিত্সা। পেশীর স্কেলেটাল সিস্টেমের মধ্যে হাড়, জয়েন্ট এবং পরবর্তী সংলগ্ন নরম টিস্যু অন্তর্ভুক্ত: পেশীর টিস্যু (যা হাড় এবং জয়েন্টগুলির নড়াচড়াকে রক্ষা করে এবং অনুমতি দেয়), লিগামেন্ট (যা হাড়কে সংযুক্ত করে), এবং টেন্ডন (যা পেশীগুলিকে হাড়ের সাথে যুক্ত করে)। অর্থোপেডিক অস্ত্রোপচারের বেশিরভাগ লোকের গোড়ালি, হাঁটু, নিতম্ব, কব্জি, কনুই, কাঁধ এবং মেরুদণ্ডে করা হয়। এই হস্তক্ষেপগুলি ঐতিহাসিকভাবে সঞ্চালিত হতে পারে, খোলা অস্ত্রোপচার পদ্ধতি ব্যবহার করে, বা আর্থ্রোস্কোপিকভাবে, একটি আর্থ্রোস্কোপ ব্যবহার করে।

অস্ত্রোপচার করার উপযুক্ত সময় কখন?

এমনকি সার্জিক্যাল অপারেশন করার জন্য কোনো ব্যক্তি-স্যুট-সমস্ত সমাধান নেই। আপনার অর্থোপেডিক সার্জন বা অন্যান্য ডাক্তার আপনাকে কোন অস্ত্রোপচার পদ্ধতিটি উপযুক্ত পদক্ষেপ তা সিদ্ধান্ত নিতে সহায়তা করবে। আপনি যদি অস্থিরতা অনুভব করছেন বা গতিশীলতা হ্রাস পেলে আপনার চলাফেরার উপর প্রভাব ফেলছে, এবং যদি এটি আপনার জীবনযাত্রার মানকে অনেক বেশি প্রভাবিত করে তবে আপনি ব্যথা করছেন কি না তা মূল সমস্যাগুলির মধ্যে রয়েছে।

ডাঃ এসকেএস মারিয়া ইন্ডিয়া

ডাঃ এসকেএস মারিয়া ইন্ডিয়া গুরুগ্রামে রোগী-কেন্দ্রিক অর্থোপেডিকস যত্ন প্রদান করে,

জীবন একটি চলমান অভিজ্ঞতা. যদি আপনি কার্যকারিতা এবং গতিশীলতা পুনরুদ্ধার করার চেষ্টা করেন, অনেক কম ব্যথা সহ দৈনন্দিন দায়িত্ব পালন করেন বা আপনার প্রিয় ক্রীড়া কার্যকলাপে ফিরে যান, ডঃ এসকেএস মারিয়া আপনার জন্য এখানে আছেন। তার অর্থোপেডিক যত্ন ক্রমাগত উন্নত ফলাফল অর্জন, সর্বশেষ কৌশল প্রস্তাব, এবং উচ্চ রোগীর ফলাফল প্রাপ্তির জন্য চিহ্নিত করা হয়. জাতীয় স্বীকৃতির বাইরে, শীর্ষ অর্থোপেডিক সার্জন মেদান্ত হাসপাতাল গুরগাঁও সহানুভূতি, উত্সাহ এবং আপনার সবচেয়ে মূল্যবান অংশীদার হিসাবে আপনার সাথে যত্ন প্রদানের জন্য গর্বিত। আপনার যত্নের প্রতিটি পর্যায়ে, ডাঃ এসকেএস মারিয়া ভারত আপনাকে ব্যক্তিগতকৃত অবিভক্ত মনোযোগ দেবে। তিনি অর্থোপেডিক যত্নের সম্পূর্ণ ধারাবাহিকতার প্রতিশ্রুতি দিয়েছেন, রোগ নির্ণয় এবং শিক্ষা থেকে অস্ত্রোপচার এবং ননসার্জিক্যাল চিকিত্সা থেকে পুনর্বাসন এবং গৃহ স্বাস্থ্য সহায়তা। শীর্ষ অর্থোপেডিক সার্জন মেদান্ত হাসপাতাল গুরগাঁও ব্যাপক, জাতীয়ভাবে নির্ণয় করা অর্থোপেডিক যত্ন প্রদান করে। প্রতিটি রোগীর সাথে, তিনি সমবেদনা এবং সান্ত্বনাকে জোর দেন এবং আপনার অনন্য চাহিদা মেটাতে তিনি তার চিকিত্সাগুলি কাস্টমাইজ করেন।

ডাঃ এসকেএস মারিয়া ইন্ডিয়া ভারতে কার্যকারিতা এবং গতিশীলতা পুনরুদ্ধার করে

ডাঃ এসকেএস মারিয়া ভারত উদ্ভাবন এবং মানসম্পন্ন অর্থোপেডিক যত্নের অগ্রভাগে থাকার চেষ্টা করে। তিনি ন্যূনতম আক্রমণাত্মক ছেদন এবং পেশী-স্পেয়ারিং কৌশলগুলি ব্যবহার করেন যা আপনাকে দ্রুত পুনরুদ্ধার করতে সহায়তা করবে। শীর্ষস্থানীয় অর্থোপেডিক সার্জন মেদান্ত হাসপাতাল গুরগাঁও সর্বোত্তম অনুশীলন এবং উচ্চতর মানের যত্নের জন্য নিবেদন রোগীদের দ্রুত হাসপাতাল ত্যাগ করতে সক্ষম করে যখন সারা ভারত জুড়ে অনেক উচ্চ-মানের সার্জনদের তুলনায় অস্ত্রোপচার পরবর্তী জটিলতার জন্য প্রায়ই ফিরে না আসে। ডাঃ এসকেএস মারিয়ার সাথে আপনার যত্নের সময়, তিনি আপনাকে প্রাক-শিক্ষা এবং পরীক্ষা থেকে শুরু করে চিকিত্সা এবং পুনর্বাসন পর্যন্ত আপনার যত্নের যাত্রার মাধ্যমে গাইড করবেন। যদি জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির প্রয়োজন হয়, তাহলে শীর্ষ অর্থোপেডিক সার্জন মেদান্ত হাসপাতাল গুরগাঁও আপনাকে আপনার দৈনন্দিন কাজকর্মে দ্রুত ফিরিয়ে আনার জন্য ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতির প্রস্তাব করে। ব্যাপক যত্নের মধ্যে শারীরিক থেরাপি, ব্যথা ব্যবস্থাপনা, পুনর্বাসন পরিষেবা এবং উন্নত ইমেজিং অন্তর্ভুক্ত রয়েছে। ডাঃ এসকেএস মারিয়া আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব আপনার দৈনন্দিন কাজকর্মে ফিরে যেতে সাহায্য করার জন্য সার্জারি এবং পুনর্বাসনের মাধ্যমে মূল্যায়ন, এবং ব্যবস্থাপনা থেকে যত্ন প্রদান করে। শীর্ষস্থানীয় অর্থোপেডিক সার্জন মেদান্ত হাসপাতাল গুরগাঁও প্রাপ্তবয়স্ক এবং শিশু উভয়ের জন্য জাতীয়ভাবে র‌্যাঙ্কড, ব্যাপক চিকিৎসা ও অস্ত্রোপচারের ব্যবস্থা করে।

কেন যৌথ প্রতিস্থাপন সার্জারি পরামর্শদাতা ভারত

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি কনসালট্যান্টস ইন্ডিয়ার উদ্দেশ্য হল আপনাকে এমন সমাধান দেওয়া যা আপনার সুস্বাস্থ্য নিশ্চিত করে এবং এই বিষয়টি মাথায় রেখে, আমরা আপনাকে শীর্ষস্থানীয় হাসপাতাল এবং সার্জনদের সাথে পরিচয় করিয়ে দিই যারা আপনাকে চিকিৎসা করতে সাহায্য করে। তারা যে সাহায্যের সন্ধান করছে বা সংগ্রহ করছে তা আমরা অফার করি। ভারতে চিকিৎসার খরচ কম, যা সারা বিশ্ব থেকে রোগীদের দেশ দেখার জন্য আকৃষ্ট করে। আমরা যে সহায়তার জন্য তারা অনুসন্ধান করছে তা অফার করি। ভারতে শীর্ষ স্বাস্থ্যসেবা চিকিত্সার মূল্য কম, যা সারা বিশ্ব থেকে রোগীদের দেশটি দেখার জন্য আকৃষ্ট করে।

ডাঃ এসকেএস মারিয়া ইন্ডিয়ার সাথে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পাওয়া সহজ। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিসেস ইন্ডিয়া আপনাকে আপনার রোগের সর্বোত্তম চিকিৎসা পেতে সাহায্য করবে। আমাদের কল করুন - +91-9860432255 এবং ইমেল করুন: dr.sksmarya@jointsurgeryhospital.com

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...