Wednesday, April 5, 2023

দাগ থেকে সৌন্দর্য পর্যন্ত: কীভাবে ডাঃ অজয়া কাশ্যপ দিল্লিতে পুনর্গঠনমূলক সার্জারির বিপ্লব ঘটাচ্ছেন




সংক্ষিপ্ত বিবরণ:


কসমেটিক সার্জারি হল যার মধ্যে কেউ ক্লিনিকাল কারণে পছন্দের জন্য তাদের শারীরিক চেহারা পরিবর্তন করার জন্য একটি অপারেশন বা আক্রমণাত্মক চিকিৎসা পদ্ধতি বেছে নেয়। প্রসাধনী অস্ত্রোপচার পদ্ধতি হল ঔষধের একটি অনন্য ক্ষেত্র যা অস্ত্রোপচার এবং চিকিৎসা কৌশলের মাধ্যমে চেহারা উন্নত করার উপর দৃষ্টি নিবদ্ধ করে। কসমেটিক সার্জারি মাথা, ঘাড় এবং শরীরের সমস্ত অঞ্চলে সঞ্চালিত হতে পারে। এলাকার কার্যকারিতা ভালভাবে মোকাবেলা করার কারণে কিন্তু নান্দনিক মুগ্ধতার অভাব থাকায়, কসমেটিক সার্জিক্যাল চিকিৎসা বাধ্যতামূলক নয়।


কসমেটিক সার্জারি: চেহারা বাড়ানোর উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়েছে


কসমেটিক সার্জারির কৌশল এবং ধারণাগুলি সম্পূর্ণরূপে ব্যক্তির চেহারা উন্নত করার উপর কেন্দ্রীভূত। নান্দনিক আবেদন, প্রতিসাম্য এবং অনুপাত উন্নত করা হল মূল ইচ্ছা। ক্ষেত্রগুলির সাথে মোকাবিলা ভালভাবে কাজ করার কারণে, কসমেটিক অস্ত্রোপচার পদ্ধতিটি বাধ্যতামূলক নয়। কসমেটিক পদ্ধতিটি চিকিৎসা ক্ষেত্রের একজন ডাক্তার দ্বারা অনুশীলন করা হয়, যেমন প্লাস্টিক সার্জন। প্রসাধনী অস্ত্রোপচার পদ্ধতি প্রক্রিয়ার সুযোগ অন্তর্ভুক্ত: 


  • স্তন বর্ধন: বৃদ্ধি, উচ্চতা, হ্রাস

  • মুখের কনট্যুরিং: রাইনোপ্লাস্টি, চিবুক বা গাল বর্ধন

  • মুখের পুনরুজ্জীবন: ফেসলিফ্ট, আইলিড লিফট, নেক লিফট, ব্রো লিফট

  • বডি কনট্যুরিং: পেট টাক, লাইপোসাকশন, গাইনোকোমাস্টিয়া চিকিত্সা

  • ত্বকের পুনরুজ্জীবন: লেজার রিসারফেসিং, বোটক্স®, ফিলার প্রতিকার

ডাঃ অজয়া কাশ্যপ সেরা পুনর্গঠনকারী সার্জন দিল্লি আপনাকে আপনার মধ্যে সেরা পরিবর্তনের গ্যারান্টি দেয়


ডাঃ অজয়া কাশ্যপ দিল্লির সেরা পুনর্গঠনকারী সার্জন ভারতের একজন স্বীকৃত এবং প্রতিষ্ঠিত কসমেটিক এবং নান্দনিক সার্জন। মানুষের সম্বন্ধে তার ব্যাপক জ্ঞানের পাশাপাশি, তিনি গত 25 বছর ধরে একজন প্রসাধনী পেশাদার হিসাবে কাজ করছেন…. এই বিশ্বব্যাপী এক্সপোজার নিরাপত্তা, পরিষ্কার-পরিচ্ছন্নতা, স্বাস্থ্যবিধি এবং রোগীর ফলাফলের জন্য ইউকে এবং মার্কিন যুক্তরাষ্ট্রে দক্ষ হিসাবে একই প্রয়োজনীয় প্রয়োজনীয়তা অফার করতে ডঃ অজয়া কাশ্যপের সাথে অ্যাপয়েন্টমেন্টের অনুমতি দেয়। ডাঃ অজয়া কাশ্যপের আরেকটি নির্দিষ্ট বৈশিষ্ট্য সেরা পুনর্গঠনকারী সার্জন দিল্লি এক ছাদের নিচে কসমেটিক সার্জিক্যাল পদ্ধতি, কসমেটোলজি এবং সুস্থতার অফার করে। এটি গ্যারান্টি দেয় যে আপনি প্রতিবার আপনার সমস্যার জন্য সঠিক চিকিত্সা পাবেন। নান্দনিকতার উপর একটি ব্যতিক্রমী ফোকাস আছে; পরবর্তীকালে তিনি বৈজ্ঞানিকভাবে প্রমাণিত এবং অনুমোদিত চিকিত্সার মাধ্যমে উচ্চতর নান্দনিক ফলাফল প্রদান করতে সক্ষম হন।


ডাঃ অজয়া কাশ্যপ ভারতে প্লাস্টিক সার্জারির শিল্প ও বিজ্ঞানের প্রতি অনুরাগ প্রদান করেন

ডাঃ অজয়া কাশ্যপ সেরা পুনর্গঠনকারী সার্জন দিল্লির সার্জিক্যাল এবং ননসার্জিক্যাল চিকিৎসার বিস্তৃত রূপ অফার করে। মেডস্পা দিল্লিতে তার প্রসাধনী বর্ধনগুলি নিরাপদে এবং সঠিকভাবে খেলে। ডাঃ অজয়া কাশ্যপের সাথে অ্যাপয়েন্টমেন্টের পর, তিনি তার রোগীদের চূড়ান্ত নান্দনিকতা অর্জনের জন্য শিক্ষা, সহায়তা এবং যত্ন প্রদান করেন। তিনি আপনার সাথে দেখা করার জন্য এবং আপনাকে সারা বছর ধরে আপনার সেরা দেখতে এবং অভিজ্ঞতা দেওয়ার জন্য উন্মুখ! তিনি 25 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে 7,500 টিরও বেশি অস্ত্রোপচার পদ্ধতি করেছেন। প্রতিটি রোগীর সাথে তার লক্ষ্য হল অত্যাশ্চর্য, প্রাকৃতিক-সুদর্শন ফলাফল প্রদানের জন্য সবচেয়ে উন্নত প্রযুক্তি এবং কৌশলগুলির সাথে তাদের প্রসাধনী সৌন্দর্যকে পরিমার্জিত করা। ডাঃ অজয়া কাশ্যপ সেরা পুনর্গঠনকারী সার্জন দিল্লী অভূতপূর্ব ফলাফল সহ সার্জিক্যাল এবং নন-সার্জিক্যাল উভয় প্রসাধনী এবং পুনর্গঠন পদ্ধতির একটি সম্পূর্ণ বর্ণালী প্রদান করছেন। ডাঃ অজয়া কাশ্যপের সাথে অ্যাপয়েন্টমেন্টের পর, তিনি আশা করেন পুরানো প্রক্রিয়ার প্রতিটি ধাপে আপনার সাথে হাঁটবেন, একটি চিকিত্সা পরিকল্পনা তৈরি করা যা আপনার জন্য সেরা এবং আজীবন আত্মবিশ্বাসের জন্য টেকসই।

কেন আন্তর্জাতিক রোগীরা ভারতে কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবার মাধ্যমে চিকিত্সা করা পছন্দ করে

কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত এখন নিজেকে প্রতিষ্ঠিত করেছে কারণ ভারতে সবচেয়ে বিপ্লবী চিকিৎসা প্রদানকারী এবং আন্তর্জাতিক রোগীদের জন্য সাশ্রয়ী, প্রযুক্তি ভিত্তিক সম্পূর্ণ, নিরাপদ পরিষেবাগুলি দ্রুত অফার করে চলেছে। ডাঃ অজয়া কাশ্যপ সেরা পুনর্গঠনকারী সার্জন দিল্লির সাথে যোগাযোগ করা আমাদের সাথে সহজ এবং ঝামেলা মুক্ত, সুস্থতা এবং সুনির্দিষ্ট স্বাস্থ্যের তাত্পর্য সম্পর্কে জ্ঞান, আমরা বহু-অত্যন্ত উচ্চ হাসপাতালের সাথে কম খরচে বিশ্বব্যাপী চিকিৎসা সেবা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। দেশ আমাদের দল ঝামেলামুক্ত লজিস্টিক, ভিসা, পরিবহন, অস্ত্রোপচারের চিকিৎসা, হাসপাতালে ভর্তি এবং ভারতে থাকার ব্যবস্থা করে।

ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি এখানে মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: dr.ajayakashyap@obesitycosmetichospital.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9373055368












No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...