Tuesday, April 11, 2023

কেন মধ্যপ্রাচ্যের রোগীরা ভারতে কিডনি প্রতিস্থাপনের জন্য খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ:

কিডনি প্রতিস্থাপন আজকাল সঞ্চালিত অঙ্গ প্রতিস্থাপনের সবচেয়ে সাধারণ পদ্ধতিতে পরিণত হচ্ছে। এই অস্ত্রোপচার পদ্ধতিতে, যে কিডনিগুলি ভালভাবে কাজ করছে না সেগুলি দাতার কাছ থেকে একটি কিডনির মাধ্যমে প্রতিস্থাপন করা হয়। কিডনি প্রতিস্থাপন 1950 সাল থেকে সম্পন্ন করা হয়েছিল। শেষ স্তরের কিডনি ব্যাধি (কিডনি রেনাল ব্যর্থতা) সহ শত শত রোগীর জন্য এই অস্ত্রোপচারের চিকিত্সা একটি জীবন রক্ষাকারী পছন্দ। ডায়ালাইসিস ইউরিয়া সহ বর্জ্য পদার্থ থেকে মুক্তি পেয়ে রক্ত পরিষ্কার করে।

কিডনি প্রতিস্থাপন প্রক্রিয়া কি জড়িত?

আপনি জেনে অবাক হবেন যে একজন রোগীর কিডনি সাধারণত প্রতিস্থাপনের জন্য নেওয়া হয় না। ভারতের সেরা কিডনি ট্রান্সপ্লান্ট সার্জনরা রোগাক্রান্ত কিডনি যেখানেই থাকে সেখানেই রেখে যান, যদি তা অপসারণের কোনো চিকিৎসার প্রয়োজন হয়। দান করা কিডনি আপনার নীচের পেটে স্থাপন করা হয়, যেখানে এটি আপনার গুরুত্বপূর্ণ রক্তনালী এবং মূত্রাশয়ের সাথে সংযুক্ত করা সবচেয়ে সহজ। অস্ত্রোপচারে প্রায় চার ঘণ্টা সময় লাগে। আপনি শুরুতে ব্যাথা পাবেন; তবে আপনাকে একদিন বা তার মধ্যে বিছানা ছেড়ে যেতে হবে এবং এক সপ্তাহের মধ্যে বাড়ি যেতে হবে। জীবিত দাতার কাছ থেকে নেওয়ার পরই নতুন কিডনি কাজ করে।

ভারতে কিডনি প্রতিস্থাপন

কেন ভারতের সেরা কিডনি ট্রান্সপ্লান্ট ডাক্তার দ্বারা চিকিত্সা করা হয়

ভারতে কিডনি প্রতিস্থাপন অনেক ভাল কারণে বিশ্বের সবচেয়ে উপযুক্ত গন্তব্য হতে পরিণত হয়েছে. ভারতে কিডনি ট্রান্সপ্লান্ট সার্জন বিশ্বের শীর্ষ বিশ্ববিদ্যালয়ে শিক্ষিত হচ্ছে। ভারতের কিডনি ট্রান্সপ্লান্ট সার্জনদের উপযুক্ত চিকিত্সার প্রস্তাব দিয়ে তাদের সেরা চিকিৎসা পদ্ধতি রয়েছে, এটি পরিস্থিতি খারাপ হওয়ার আগে এবং আরও পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি করার আগে আপনাকে উচ্চ মানের চিকিত্সা থেকে গ্রহণ করে। ভারতের সেরা কিডনি ট্রান্সপ্লান্ট ডাক্তার বিশ্ব-বিখ্যাত হাসপাতালগুলিতে প্রতিস্থাপন করেন যা সুসজ্জিত এবং প্রযুক্তিগতভাবে উন্নত। ভারতের সেরা কিডনি ট্রান্সপ্লান্ট ডাক্তার যথেষ্ট প্রত্যয়িত এবং অনেক অভিজ্ঞ, কর্মীদের মতো। এটি পশ্চিমা দেশগুলির অনেক লোকের জন্য একটি বিশাল সুবিধা যেখানে অপেক্ষার তালিকা নিয়মিত দীর্ঘ হয়। এছাড়াও, রোগীর টাকা রাখা এটিকে ভবিষ্যতে চিকিত্সা নির্বাচন করার জন্য একটি সুস্পষ্ট পছন্দ করে তোলে।

ভারতের সেরা কিডনি ট্রান্সপ্লান্ট হাসপাতালে কোন পরিষেবা দেওয়া হয়?

ভারতে কিডনি ট্রান্সপ্লান্ট দেশের মধ্যে অনেক বড় হাসপাতালে সঞ্চালিত হয় যেগুলি অঙ্গ প্রতিস্থাপন একটি শক্তি হিসাবে দেয়। ভারতের সেরা কিডনি ট্রান্সপ্লান্ট হাসপাতালগুলি সারা দেশে বিভিন্ন অংশে অবস্থিত। সেই কারণে, কিডনি প্রতিস্থাপনের জন্য সঠিক চিকিৎসা প্রতিষ্ঠানের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে একজন শেষ পর্যায়ের কিডনি রোগের রোগীর অনেক বিকল্প থাকে। তারা ভারতের সেরা কিডনি প্রতিস্থাপন হাসপাতালে অনুশীলন করে এবং বিশ্বের শীর্ষ আন্তর্জাতিক মেডিকেল বিশ্ববিদ্যালয়গুলিতে অত্যন্ত জ্ঞানী এবং দক্ষ। ভারতের সেরা কিডনি প্রতিস্থাপন হাসপাতাল নিয়মিতভাবে বিশ্বব্যাপী বিপুল সংখ্যক রোগীর সেবা করে। এই হাসপাতালের আন্তর্জাতিক রোগী ব্যবস্থাপনা গোষ্ঠী গ্যারান্টি দেয় যে দূরবর্তী স্থান থেকে আক্রান্তরা নির্ভরযোগ্য চিকিৎসা সেবা এবং সর্বোত্তম সুবিধা পাবেন। ভারতের সেরা কিডনি ট্রান্সপ্লান্ট হাসপাতাল একটি শক্তি হিসাবে অঙ্গ প্রতিস্থাপন প্রদান করে।

কেন মধ্যপ্রাচ্যের রোগীরা অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা বেছে নেয়

ভারতে সাশ্রয়ী মূল্যের নেফ্রোলজি যত্ন প্রদানকারী হিসাবে অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা ভারতীয় স্বাস্থ্যসেবা পরিস্থিতিতে সেরা। আমরা মধ্যপ্রাচ্যের রোগীদের অফার করি যা আপনার ভারত সফরকে স্মরণীয়, নিরাপদ এবং সফল করার জন্য অত্যন্ত পরিপূর্ণতার জন্য ডিজাইন করা হয়েছে। মধ্যপ্রাচ্যের অনেক রোগী আমাদের অফারগুলি উপভোগ করেন। এটা আমাদের প্রতিশ্রুতির ফল ভারতে কিডনি প্রতিস্থাপন দলগত মনোভাব, প্রশিক্ষণ এবং প্রযুক্তির মাধ্যমে সমবেদনা, যত্ন এবং উদ্বেগের সাথে নিয়ে আসা কম ব্যয়বহুল মূল্যে স্বাস্থ্যসেবা সরবরাহ করা। আমরা আপনাকে আমাদের সম্পর্কিত ক্লিনিকে সর্বোত্তম চিকিৎসা পরিষেবার আশ্বাস দিচ্ছি, যা সারা ভারত জুড়ে প্রথম মানের চিকিৎসা পরিষেবাগুলির মধ্যে একটি।

ভারতে কিডনি ট্রান্সপ্লান্ট সার্জনদের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করতে অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা, ভারতের নং 1 মেডিকেল ট্যুরিজমের সাথে যোগাযোগ করুন +91-9371136499 এ কল করুন অথবা enquiry@forerunnershealthcare.com এ ইমেল করুন

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...