Tuesday, April 18, 2023

ভারতে স্লিভ গ্যাস্ট্রেক্টমি সার্জারি: স্থূলতার জন্য একটি বাজেট-বান্ধব সমাধান

 

সংক্ষিপ্ত বিবরণ:

স্লিভ গ্যাস্ট্রেক্টমি সার্জারি, যা গ্যাস্ট্রিক স্লিভ সার্জারি নামেও পরিচিত, একটি ওজন কমানোর পদ্ধতি যার মধ্যে পেটের আকার কমানো জড়িত। অস্ত্রোপচারের সময়, পেটের একটি বড় অংশ সরানো হয়; একটি হাতা আকৃতির অংশ পিছনে রেখে এটি প্রায় একটি কলার আকার। এটি পেটে ধরে রাখতে পারে এমন খাবারের পরিমাণ হ্রাস করে, যার ফলে রোগীদের দ্রুত পূর্ণ বোধ করতে এবং কম খেতে সহায়তা করে। স্লিভ গ্যাস্ট্রেক্টমি সার্জারি রোগীদের ওজন কমাতে এবং তাদের সামগ্রিক স্বাস্থ্যের উন্নতিতে সাহায্য করার জন্য কার্যকর বলে প্রমাণিত হয়েছে।


বিশ্বমানের অভিজ্ঞতার জন্য স্লিভ গ্যাস্ট্রেক্টমি সার্জারির জন্য ভারতের সেরা হাসপাতালে চিকিৎসা নিন

ভারত সারা বিশ্বে ওজন কমানোর অস্ত্রোপচারের জন্য সেরা স্থানগুলির মধ্যে একটি। স্লিভ গ্যাস্ট্রেক্টমি সার্জারির জন্য সেরা হাসপাতালে ওজনহীন অস্ত্রোপচার করতে ইচ্ছুক লোকেদের বৃদ্ধি গত কয়েক বছরে ভারতে উল্লেখযোগ্যভাবে বেড়েছে। স্লিভ গ্যাস্ট্রেক্টমি সার্জারির জন্য সেরা হাসপাতাল ভারতে 500+ এর বেশি স্বীকৃত স্বাস্থ্যসেবা প্রদানকারী (NABH এবং JCI) রয়েছে এবং বিশ্বমানের প্রযুক্তি ব্যবহার করে। এই হাসপাতালগুলিতে ওজন কমানোর প্রাথমিক আগ্রহ হল অর্থ সাশ্রয় করা এবং মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার মতো জায়গায় দীর্ঘ অপেক্ষার জায়গাগুলিকে বাইপাস করা৷ স্লিভ গ্যাস্ট্রেক্টমি সার্জারির জন্য সেরা হাসপাতালগুলি ভারতে আপনার ওজন কমানোর অস্ত্রোপচারের অপারেশনের জন্য ক্লাস কেয়ার এবং পরিষেবার ক্ষেত্রে আপনাকে সেরা কিছু না দেওয়ার লক্ষ্য নিয়ে।


ভারতে স্লিভ গ্যাস্ট্রেক্টমি সিঙ্গেল ইনসিশনের সেরা দাম কতটা সাশ্রয়ী

ভারতে স্লিভ গ্যাস্ট্রেক্টমি ক্লিনিকাল অবকাশকারীদের মধ্যে বেশ পরিচিত। এটি সাধারণত সেরা দামের কারণে হয় ভারতে হাতা গ্যাস্ট্রেক্টমি একক ছেদ যে বিশ্বের মধ্যে সর্বনিম্ন এক. ভারতে, ভারতে স্লিভ গ্যাস্ট্রেক্টমি একক ছেদনের জন্য সর্বোত্তম মূল্য পশ্চিমের মধ্যে ব্যাপকভাবে হ্রাস পেয়েছে, যার ফলে দেশটিকে বিদেশে কম ব্যয়বহুল বিকল্পগুলি খুঁজে বের করার ক্ষমতা চিকিৎসা অবকাশকারীদের জন্য একটি চমৎকার পছন্দ করে তুলেছে। ভারতে হাতা গ্যাস্ট্রেক্টমি একক ছেদনের জন্য সর্বোত্তম মূল্য হল মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং অস্ট্রেলিয়ার মধ্যে চার্জ করা খরচের একটি ভগ্নাংশ। এইভাবে, একজন আন্তর্জাতিক রোগীরা তাদের অর্থের 50 এবং 70 শতাংশের মধ্যে যে কোনও জায়গায় সঞ্চয় করে অন্য কোনও পশ্চিমের দেশে স্লিভ গ্যাস্ট্রেক্টমির জন্য ভারতে ভ্রমণ করার মাধ্যমে। ভারতে স্লিভ গ্যাস্ট্রেক্টমি সিঙ্গেল ইনসিশনের জন্য কম দামের একটি বড় বৈচিত্র্য ভারতে ব্যারিয়াট্রিক পরিষেবাগুলির শ্রেষ্ঠত্বের কারণে সাক্ষ্যগুলি বেরিয়ে এসেছে।


ভারতীয় সার্জনরা গ্যাস্ট্রিক স্লিভ সার্জারি করতে কতটা দক্ষ

ওজন কমানোর অস্ত্রোপচার পদ্ধতি হল একটি প্রধান অস্ত্রোপচারের চিকিত্সা এবং সেরা ফলাফল পেতে একটি চমত্কারভাবে প্রত্যয়িত চিকিত্সক দ্বারা বাহিত করা প্রয়োজন৷ ভারতের সেরা গ্যাস্ট্রিক স্লিভ সার্জন তারা শিক্ষিত এবং পেশাদার বিশেষজ্ঞ যারা ওজন কমানোর পন্থাগুলির বিস্তৃতি সম্পাদনের ক্ষেত্রে বৃহৎ অভিজ্ঞতার বছর ধরে। আন্তর্জাতিক রোগীদের আপসহীন যত্ন নিশ্চিত করার জন্য এই ডাক্তারদের প্রশিক্ষিত নার্স এবং চিকিৎসা কর্মীদের দ্বারা সমর্থিত করা হয়। ভারতের সেরা গ্যাস্ট্রিক স্লিভ সার্জনরা প্রাথমিক কারণগুলির জন্য আন্তর্জাতিক লোকেরা দেশে ভ্রমণ করে। প্রকৃতপক্ষে ভারতের অনেক সেরা গ্যাস্ট্রিক স্লিভ সার্জনদের এই কৌশলগুলি সম্পাদন করার জন্য আন্তর্জাতিক রোগীদের অন্তর্ভুক্ত অন্যান্য আন্তর্জাতিক অবস্থানগুলিতে আমন্ত্রণ জানানো হয়।


কেন কসমেটিক এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ভারত বেছে নিন?

কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত নিশ্চিত করে যে আপনি প্রথম মানের স্বাস্থ্যসেবা পান। কম খরচে ওষুধ, তৃপ্তি এবং ভ্রমণের মাধ্যমে আপনাকে সুস্থ করার জন্য একটি দৃষ্টিভঙ্গি এবং প্রজ্ঞা সহ, কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত আপনাকে স্লিভ গ্যাস্ট্রেক্টমি সার্জারির জন্য সেরা স্বাস্থ্য কেন্দ্রের সাথে সংযুক্ত করে যা সর্বশেষ প্রযুক্তি এবং অগ্রগতি সহ রোগীদের চিকিত্সার জন্য বিখ্যাত। ডিভাইসের তারা নির্ভরযোগ্য এবং সৎ চিকিৎসা প্রদানকারী। আপনাকে কেবল বসে থাকতে হবে এবং আরাম করতে হবে কারণ তারা সমস্ত প্রয়োজনীয় পরিষেবাগুলির সাথে মানিয়ে নেবে।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি এখানে মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9373055368






No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...