Friday, April 14, 2023

দিল্লিতে তাভি সার্জারির সেরা কার্ডিওলজিস্ট ডক্টর অশোক শেঠের সাথে পার্থক্যের অভিজ্ঞতা নিন

সংক্ষিপ্ত বিবরণ:

তাভি সার্জারি হৃৎপিণ্ডের অর্টিক ভালভ প্রতিস্থাপনের জন্য ব্যবহৃত একটি পদ্ধতি। এটি একটি ক্যাথেটারের মাধ্যমে একটি নতুন ভালভ ঢোকানোর সাথে জড়িত, যা একটি পাতলা নল যা কুঁচকি বা বুকে একটি ছোট ছিদ্রের মাধ্যমে ঢোকানো হয়। নতুন ভালভটি ক্যাথেটারের মাধ্যমে হার্টে পরিচালিত হয় এবং বিদ্যমান ভালভের উপরে স্থাপন করা হয়। একবার জায়গায়, নতুন ভালভ প্রসারিত হয়, পুরানো ভালভকে পথের বাইরে ঠেলে দেয়। নতুন ভালভটি তখন মহাধমনী ভালভ হিসাবে কাজ করতে শুরু করে, যার ফলে হৃৎপিণ্ডের মধ্য দিয়ে আরও দক্ষতার সাথে রক্ত প্রবাহিত হতে পারে।
 

কেন তাভি সার্জারি সঞ্চালিত হয়?

তাভি সার্জারি সাধারণত রোগীদের উপর সঞ্চালিত হয় যারা ঐতিহ্যগত ওপেন-হার্ট সার্জারির জন্য উচ্চ-ঝুঁকি হিসাবে বিবেচিত হয়। এই রোগীদের বয়স্ক হতে পারে, অন্যান্য চিকিৎসার অবস্থা থাকতে পারে, অথবা আগে হার্ট সার্জারি করা হয়েছে। তাভি অস্ত্রোপচারের সুপারিশ করা যেতে পারে এমন রোগীদের জন্য যারা শ্বাসকষ্ট, বুকে ব্যথা বা অ্যাওর্টিক স্টেনোসিসের কারণে ক্লান্তির মতো উপসর্গ অনুভব করছেন, যা মহাধমনী ভালভের সংকীর্ণতা।
 
 
ডাঃ অশোক শেঠ তাভি সার্জারি দিল্লির জন্য সেরা কার্ডিওলজিস্ট

ডাঃ অশোক শেঠ ভারত হার্টের যত্নের প্রতিটি পর্যায়ে সহায়তা করে

আপনার যখন করোনারি হার্ট সার্জিকাল চিকিৎসার প্রয়োজন, আপনার প্রয়োজন এমন বিশেষজ্ঞদের কাছ থেকে সর্বোত্তম-প্রদত্ত যত্ন যাদের বছরের অভিজ্ঞতা আছে, এবং সহানুভূতিশীল, সর্বোত্তম পরিবেশ। ডাঃ অশোক শেঠ তাভি সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট দিল্লি হার্ট এবং ভাস্কুলার রোগের বিরুদ্ধে লড়াইয়ের, কৌশলগুলি এবং চিকিত্সার বিকাশের প্রথম সারিতে রয়েছে যা সারা বিশ্বে কার্ডিয়াক কেয়ারে মান স্থাপন করছে। ভারতে তাভি সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট শুধুমাত্র ভারতীয় ভ্রমণকারীদের দ্বারা নয়, সবচেয়ে বেশি চাওয়া কার্ডিয়াক সার্জনদের একজন হয়ে উঠেছেন। ডাঃ অশোক শেঠ তাভি সার্জারি দিল্লির জন্য সেরা কার্ডিওলজিস্ট বরং অনন্য সার্জারির ক্ষেত্রে উচ্চ-মানের বিশেষত্ব প্রদান করে এবং সবচেয়ে সফল আক্রান্ত ব্যক্তির ফলাফল অর্জনের জন্য অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে, তিনি অসংখ্য কার্ডিওভাসকুলার পদ্ধতিতে জ্ঞান রাখেন এবং তিনি 50 টিরও বেশি অস্ত্রোপচারের সরঞ্জাম তৈরি করেছেন, একটি দৃষ্টি সহ ভারতে কার্ডিয়াক সার্জারি উন্নত করতে। ভারতে তাভি সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট জাতীয়ভাবে তার কার্ডিয়াক কেয়ারের জন্য পরিচিত, যার মধ্যে তাভি-এর জন্য 99 শতাংশ বেঁচে থাকার হার রয়েছে। ফলস্বরূপ, তাভি-এর জন্য ভারত ভ্রমণ হৃদরোগীদের জন্য একটি বর হতে পারে।
 

ডাঃ অশোক শেঠ: কার্ডিয়াকের ক্ষেত্রে অত্যাধুনিক রোগ নির্ণয় এবং উদ্ভাবনী চিকিত্সা

ডাঃ অশোক শেঠ তাভি সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট দিল্লি একটি অপারেটিং এলাকায় সংক্রমণের ঘটনা কমানোর জন্য সুরক্ষা এবং নকশার দিক থেকে খুব ভাল কার্ডিয়াক কেয়ার অফার করে। ভারতে তাভি সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট এবং ভারতের সবচেয়ে আধুনিক হার্ট কেয়ার সার্জন। প্রতিরোধমূলক হার্টের যত্ন এবং নন-ইনভেসিভ করোনারি হার্টের যত্ন থেকে শুরু করে সবচেয়ে জটিল কৌশল এবং অস্ত্রোপচার পদ্ধতি, নবজাতকের যত্ন নেওয়া থেকে শুরু করে 90 বছরের বেশি বয়সী রোগী পর্যন্ত, তিনি সকলের যত্ন নেন। ডাঃ অশোক শেঠ তাভি সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট দিল্লি সফলভাবে 50,000 রোগীর উপর বেশ কয়েকটি ওপেন হার্ট সার্জারি এবং অন্যান্য পদ্ধতি পরিচালনা করেছেন। ভারতে তাভি সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট হলেন দেশের শীর্ষ কার্ডিওলজিস্ট এবং তিনি অত্যাধুনিক যন্ত্রপাতি দিয়ে সজ্জিত। ভারতে তাভি সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট দক্ষ, সহানুভূতিশীল, এবং তার ক্ষেত্রে একজন নেতা হিসাবে আন্তর্জাতিকভাবে বিখ্যাত।
 

কিভাবে ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতে আপনার চিকিৎসা ভ্রমণে সহায়তা করতে পারে?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতে একটি চিকিৎসা প্রদানকারী হিসাবে অগ্রণী প্রান্তে রয়েছে, বিশ্বব্যাপী রোগীদের খাদ্য সরবরাহ করে এবং ভারতে সমস্ত ধরণের যুক্তিসঙ্গত মূল্যের ক্লিনিকাল চিকিত্সা এবং অস্ত্রোপচারের পদ্ধতিগুলি খোঁজার জন্য অভিভাবকদের অনুকূল সাহায্যের আশ্বাস দেয়। ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা একটি নিরাপদ, স্বাস্থ্যকর পরিবেশে রোগীদের আবার স্বাগত জানাতে প্রস্তুত। যেহেতু আমরা একটি বৃহত্তর ধরণের ইনপেশেন্ট এবং বহির্বিভাগের রোগীদের যত্ন আবার শুরু করি যার উপর আপনি নির্ভর করেন, আত্মবিশ্বাসী হোন যে আমরা আমাদের রোগীদের এবং কর্মীদের জন্য সংক্রমণ প্রতিরোধে মানসম্পন্ন অনুশীলনের সাথে যত্নের জন্য আমাদের রোগী-কেন্দ্রিক পদ্ধতির ভারসাম্য বজায় রাখার উপর ফোকাস করি।
 
  ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: dr.ashokseth@indiacardiacsurgerysite.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9370586696।

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...