Thursday, April 20, 2023

আপনার মেরুদণ্ড সংরক্ষণ করা: কেন ভারত সাশ্রয়ী মূল্যের অস্ত্রোপচারের জন্য নতুন কেন্দ্র

 সংক্ষিপ্ত বিবরণ:

মেরুদণ্ডকে প্রায়শই 'ব্যাকবোন' বলা হয়। গত 2 দশকে মেরুদণ্ডের প্রক্রিয়াটি আরও চমৎকার ইমপ্লান্ট, উদ্ভাবন এবং ভঙ্গুর কীহোল কৌশলগুলির সাথে উন্নত হয়েছে। মেরুদণ্ডের অস্ত্রোপচারের সাধারণত পরামর্শ দেওয়া হয় যখন ওষুধের সাথে ননসার্জিক্যাল চিকিত্সার সময় এবং প্রকৃত নিরাময় আপনার পিঠের সমস্যার ফলে বেদনাদায়ক লক্ষণ এবং উপসর্গগুলিকে সহজ করে না। একইভাবে, সার্জারি শুধুমাত্র তখনই বিবেচনায় নেওয়া হয় যদি আপনার ক্লিনিকাল হেলথ প্র্যাকটিশনার আপনার ব্যথার সুনির্দিষ্ট উৎস, যেমন হার্নিয়েটেড ডিস্ক বা মেরুদণ্ডের স্টেনোসিস চিহ্নিত করতে পারেন।


ভারত মেরুদণ্ডের ফিউশন সার্জারির জন্য সবচেয়ে আদর্শ গন্তব্য হয়ে উঠেছে

বিশ্বের সবচেয়ে পছন্দের গন্তব্যগুলির মধ্যে একটি, ভারত, সমস্ত অত্যাধুনিক সুবিধা এবং মেরুদন্ডের ফিউশন সার্জারি প্রদান করে এমন একটি খরচ যা অন্যান্য দেশগুলির চার্জের অর্ধেকেরও কম। জীবনযাত্রার কম খরচ, কম খরচে চিকিৎসা অফার, এবং মার্কিন যুক্তরাষ্ট্রের নৈকট্য ভারতকে ক্লিনিকাল সাহায্যের একটি আলোকবর্তিকা করে তুলেছে যারা দামী কিন্তু প্রয়োজনীয় চিকিৎসার বিকল্পগুলির জন্য অর্থ খুঁজে পাচ্ছেন না, রোগীরা মেরুদণ্ডের ফিউশন সার্জারির জন্য সহজেই 40 থেকে 60 বাঁচাতে পারে খরচের হার তারা ভারতে যেকোন ধরণের মেরুদণ্ডের পদ্ধতির জন্য দেখেছিল। ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচারের খরচ মার্কিন যুক্তরাষ্ট্রে সঞ্চালিত অনুরূপ পদ্ধতির খরচ 1/4 থেকে 1/2 এর মধ্যে। ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচারের খরচ সাধারণত পশ্চিমের সমতুল্য চিকিত্সার তুলনায় 25-50% কম।


ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচারের খরচ কত?

ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য সর্বোত্তম মূল্য প্রদান করে এমন দেশ বেছে নেওয়ার ক্ষেত্রে, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং সংযুক্ত আরব আমিরাতের মতো অন্যান্য আন্তর্জাতিক চিকিৎসাগতভাবে উন্নত দেশের হাসপাতালের তুলনায় দামের পার্থক্য ব্যাপক। যেহেতু মেরুদণ্ডের অস্ত্রোপচারের দাম সারা বিশ্বে বেশ বেশি, ভারত এমন একটি কেন্দ্রে পরিণত হয়েছে যা মেরুদণ্ডের সমস্যাগুলির জন্য সর্বোত্তম চিকিত্সা সরবরাহ করে যার জন্য অস্ত্রোপচার পদ্ধতি প্রয়োজন। অন্যান্য উন্নত দেশগুলির সাথে তুলনা করলে ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচারের খরচ উচ্চ মানের সহ খুব সাশ্রয়ী মূল্যের যেখানে এটি মার্কিন যুক্তরাষ্ট্রের তুলনায় 10 গুণ বেশি খরচ হয় যদি আমরা তুলনা করি ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচারের খরচ বিশ্বের পশ্চিমা দেশগুলিতে কেউ প্রকৃত খরচের প্রায় একটি ভগ্নাংশ ভারত ছাড়া অন্য দেশগুলির সাথে এবং এটিই সবচেয়ে বড় কারণ, কেন হাজার হাজার ব্যক্তি ভারতে তাদের মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য ভ্রমণ করে।


ভারতের শীর্ষ 10 মেরুদণ্ডের সার্জনদের সাথে আপনার মেরুদণ্ডের চিকিত্সা করুন

ভারতে মেরুদণ্ডের সার্জারি বিশ্বের যে কোনও প্রান্ত থেকে আসা রোগীদের জন্য উপলব্ধ। প্রতি বছর, পশ্চিমা দেশগুলি থেকে শত শত রোগী ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য শত শত মাইল অতিক্রম করে। ভারতে মেরুদণ্ডের সার্জারি ভারতের শীর্ষ 10 মেরুদণ্ডের সার্জনদের নির্দেশনায় সঞ্চালিত হয়। অধিকাংশ ভারতের শীর্ষ 10 মেরুদণ্ডের সার্জন বিদেশ থেকে প্রত্যয়িত এবং প্রশিক্ষিত হয়. মেরুদণ্ডের অস্ত্রোপচারের দক্ষতার পরিবর্তনশীল প্রবণতা সম্পর্কে তাদের দক্ষতা এবং দক্ষতা আপডেট করার জন্য তারা সারা বছর সেমিনার এবং শিক্ষায় অংশগ্রহণ করে। বিদেশ থেকে আসা একজন রোগী তাদের পছন্দের যেকোন মাল্টিস্পেশালিটি হাসপাতালের সাথে যোগাযোগ করে ভারতের শীর্ষ 10টি মেরুদণ্ডের সার্জনদের পরামর্শের জন্য দেখতে পারেন, ভারতের শীর্ষ 10 মেরুদণ্ডের সার্জন স্বাধীন ডাক্তার হিসাবে এবং সেরা মেরুদণ্ডের সার্জারি হাসপাতালের সাথে অধিভুক্ত হয়ে অনুশীলন করে। ভারত, ভারতের শীর্ষ 10 মেরুদণ্ডী সার্জন তাদের বছরের অভিজ্ঞতা এবং দক্ষতার জন্য বিশ্বব্যাপী বিখ্যাত। এখন পর্যন্ত, তারা একসাথে ভারত ও বিদেশ থেকে হাজার হাজার রোগীর চিকিৎসা করেছেন।


ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস এখানে কীভাবে আপনাকে সহায়তা করতে পারে?

ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস হল ভারতের সেরা ক্লিনিকাল প্রোভাইডার যা ভারতে মেরুদণ্ডের চিকিৎসা পদ্ধতি খুঁজছেন এমন আন্তর্জাতিক রোগীদের জন্য যুক্তিসঙ্গত চিকিৎসা যত্নের সমাধান দিতে পারে। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস-এর বিশেষজ্ঞরাও আন্তর্জাতিক চিকিৎসা ভ্রমণকারীদের জন্য চিকিৎসা কৌশলের সাথে সাথে যেতে সাশ্রয়ী মূল্যে একটি দুর্দান্ত পুনরুদ্ধারের ছুটি একত্রিত করতে অত্যন্ত আনন্দিত হতে পারেন। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচার এবং আধুনিক প্রযুক্তির উপলব্ধতার সাথে দিকনির্দেশনা প্রদান করে।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: contact@dheerajbojwani.com। অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9860755000 

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...