Monday, March 20, 2023

ভারতে গামা ছুরি সার্জারি শুধুমাত্র আপনার জন্য গুণমানের নিউরো যত্ন

সংক্ষিপ্ত বিবরণ:

Gamma Knife® হল প্রথাগত মস্তিষ্কের সার্জিক্যাল অপারেশন এবং মস্তিষ্কের জটিল, কঠিন অবস্থার চিকিৎসার জন্য পুরো মস্তিষ্কের বিকিরণ থেরাপির একটি সুযোগ। Gamma Knife® হল একটি নন-ইনভেসিভ স্টেরিওট্যাকটিক রেডিও সার্জিক্যাল ট্রিটমেন্ট ডিভাইস যাতে কোনো স্ক্যাল্পেল বা ছেদ নেই - এটি মোটেও ছুরি নয়। Gamma Knife® রেডিওসার্জারি রোগীর রোগ নির্ণয়ের উপর নির্ভর করে, প্রচলিত অস্ত্রোপচার পদ্ধতি বা পুরো-মস্তিষ্কের বিকিরণ এর আশেপাশে বা অতিরিক্ত ব্যবহার করা যেতে পারে।


কেন ভারতে গামা ছুরি সার্জারি পছন্দ?

ভারতে গামা ছুরি রেডিওসার্জারি অন্যান্য দেশের তুলনায় অনেক বেশি যুক্তিসঙ্গত। উন্নয়নশীল দেশগুলির রোগীরা, বিশেষ করে আফ্রিকান দেশগুলি, ভারতে গামা ছুরি রেডিওসার্জারির জন্য আসে কারণ তাদের জায়গায় সঠিক ক্লিনিকাল অফার নেই৷ অন্যদিকে, উন্নত দেশগুলির লোকেরা বেশিরভাগ রুটের প্রতি আকৃষ্ট হয় ভারতে কম গামা ছুরি সার্জারির খরচ। এমনকি গামা ছুরি রেডিওসার্জারির জন্য স্বল্প মূল্য পরিশোধ করার পরেও, বিদেশ থেকে আসা রোগীরা কেবল একই চমৎকার ক্লিনিকাল চিকিত্সার অভিজ্ঞতা অর্জন করতে পারে না যেমনটি তারা সাধারণত বিশ্বের অন্যান্য দেশে পায়। উন্নয়নশীল দেশগুলি থেকে রোগীরা, বিশেষ করে আন্তর্জাতিক দেশগুলি, ভারতে কম খরচে গামা ছুরি রেডিওসার্জারি করতে আসে কারণ তাদের জায়গায় সঠিক ক্লিনিকাল অফার নেই৷ ইউএস বা যুক্তরাজ্যের সেরা হাসপাতালের যত্ন এবং পরিষেবার অভিন্ন স্তরের সাথে খরচের মূল্যায়নে খরচ খুব সস্তা হতে পারে।


ভারতে গামা ছুরি সার্জারি কতটা সাশ্রয়ী

ভারতে গামা ছুরির সাশ্রয়ী মূল্য অন্যান্য দেশের তুলনায় অনেক বেশি যুক্তিসঙ্গত। এমনকি একটি সাশ্রয়ী মূল্যের গামা ছুরি অস্ত্রোপচারের জন্য ভারতে খরচ করার পরেও, বিদেশ থেকে আসা রোগীরা শুধুমাত্র একই চমৎকার ক্লিনিকাল চিকিত্সার অভিজ্ঞতা অর্জন করতে পারে না যা তারা সাধারণত বিশ্বের অন্যান্য দেশে পেতে পারে। মার্কিন যুক্তরাষ্ট্র থেকে রোগীরা, গামা ছুরি অস্ত্রোপচারের জন্য ভারতে আসে কারণ তাদের জায়গায় সঠিক ক্লিনিকাল অফার না থাকার কারণে। তারপরে আবার, মার্কিন যুক্তরাষ্ট্রের লোকেরা সাধারণত ভারতে কম গামা ছুরি সার্জারির খরচে আকৃষ্ট হয়। এটি একটি বিশাল সুবিধা এবং রোগীদের জন্য এক ধরনের আশ্বাস যারা একটি গামা ছুরির সাশ্রয়ী মূল্যের জন্য দেশে যাওয়ার পরিকল্পনা করে।


ডাঃ অরুণ সারোহা ব্যতিক্রমী ফলাফলের সাথে দ্রুত পুনরুদ্ধারের জন্য সুনির্দিষ্ট স্নায়ুবিদ্যা যত্ন প্রদান করে

ভারতে গামা ছুরি সার্জারি ডাঃ অরুণ সারোহা গামা ছুরি দেয় পারফেক্সিয়ন, একটি অনাক্রম্য ডিভাইস যা বিশেষভাবে মস্তিষ্কের টিউমার এবং মস্তিষ্কের ক্যান্সার সহ অনেক মস্তিষ্কের অবস্থার চিকিৎসার জন্য ডিজাইন করা হয়েছে। তিনি বিশেষভাবে কার্যকরী, অনেক কম-আক্রমণাত্মক চিকিত্সা প্রক্রিয়াগুলি দেন যা পুনরুদ্ধারকে ত্বরান্বিত করে এবং রোগীদের অগ্রগতির কার্যকারিতা এবং সাধারণ জীবনধারায় দ্রুত ফিরে আসার অনুমতি দেয়। এছাড়াও, রোগীরা ফলাফল এবং সামর্থ্যের দিক থেকে অনেক সুবিধা পান কারণ চার্জ কম হতে পারে কারণ বেশিরভাগ রোগীকে একদিনের মধ্যে ছেড়ে দেওয়া হয় এবং পুনরুদ্ধার দ্রুত হয় যার ফলে দীর্ঘস্থায়ী সুস্থতার গোপন খরচ থেকে মুক্তি পাওয়া যায়। ডাঃ অরুণ সারোহা দ্বারা ভারতে গামা ছুরি অস্ত্রোপচার পদ্ধতি বিশেষভাবে কেন্দ্রীভূত বিকিরণের একটি শক্তিশালী ডোজ সরবরাহ করতে একসাথে কাজ করে। ভারতে ডাঃ অরুণ সারোহার গামা ছুরি সার্জারি শিশু এবং প্রাপ্তবয়স্ক উভয়েরই চিকিৎসা করে যারা এই উন্নত প্রযুক্তির মাধ্যমে চিকিৎসার মান পূরণ করে।


কেন ভারতে ক্রানোটমির জন্য ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতা বেছে নিন

ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস ভারতের সবচেয়ে অভিজ্ঞ নিউরোসার্জনদের সাথে যুক্ত যারা ক্র্যানিওটমিতে নিবিড়ভাবে প্রশিক্ষণ নিয়েছেন এবং আরও নির্ভুলতা এবং নির্ভুলতার সাথে নিউরোসার্জারি পদ্ধতি সম্পাদন করার জন্য প্রয়োজনীয় সবচেয়ে উন্নত এবং সর্বশেষ চিকিৎসা ও অস্ত্রোপচার প্রযুক্তি এবং সরঞ্জামগুলির সাহায্যে অস্ত্রোপচার পদ্ধতিতে আরও সহায়তা করছেন। এই সার্জনরা ভারতের সমস্ত প্রধান শহরে স্নায়বিক বিশেষজ্ঞ ক্লিনিক এবং হাসপাতালের একটি বিশাল নেটওয়ার্কের সাথে যুক্ত আছেন যাতে আপনার থাকার সুবিধার জন্য ঝামেলামুক্ত এবং সফল হতে পারেন। তার উপরে, ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস অন্যান্য দেশের তুলনায় সর্বনিম্ন খরচে সেরা চিকিৎসা ও অস্ত্রোপচারের যত্ন প্রদানের জন্য সুপরিচিত।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান।আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: contact@dheerajbojwani.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9860755000 

No comments:

Post a Comment

যত্নের একটি নতুন যুগ: ভারতে সাইবার নাইফ ক্যান্সারের চিকিৎসার খরচ

সংক্ষিপ্ত বিবরণ: সাইবারনাইফ  সিস্টেম ক্যান্সার এবং নন-ক্যান্সারস টিউমার, সেইসাথে রেডিয়েশন থেরাপির প্রয়োজন এমন অন্যান্য অবস্থার জন্য একটি অ...