Monday, March 20, 2023

ডাঃ মেহারওয়াল হার্ট মেরামত এবং বিশ্বব্যাপী মানুষের জীবন বাঁচান

ওভারভিউ

সেই দিনগুলো চলে গেছে যখন হৃদরোগে আক্রান্ত ব্যক্তিরা জটিল বাইপাস সার্জিক্যাল চিকিৎসার মধ্য দিয়ে যেতে পছন্দ করত। ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারি (অতিরিক্তভাবে কীহোল সার্জিক্যাল চিকিত্সা হিসাবে উল্লেখ করা হয়) একটি ঐতিহ্যগত অপারেশন যা ছোট ছেদ ব্যবহার করে হৃদপিণ্ডে বা সম্পূর্ণ করা হয়। সার্জন মাঝে মাঝে বিশেষ যন্ত্র ব্যবহার করেন। অস্ত্রোপচার ব্যবস্থা রোবোটিক অস্ত্রের সাথে যুক্ত যা স্বাস্থ্যসেবা পেশাদার একটি স্বয়ংক্রিয় সরঞ্জামের মাধ্যমে নিয়ন্ত্রণ করে। এটি তাদের ডিভাইসের নিয়ন্ত্রণ পরিচালনা করতে এবং কৌশলটি সঠিকভাবে পরিচালনা করতে আরও ভাল করতে দেয়।

ডাঃ মেহারওয়াল মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জন দিল্লি

মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জারির সুবিধা

দিল্লিতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি প্রতিটি ব্যক্তির জন্য বিকল্প নয়। কিন্তু যারা অস্ত্রোপচার করবেন তাদের জন্য ওপেন-হার্ট সার্জিক্যাল চিকিত্সার মূল্যায়নের সুবিধাগুলি অন্তর্ভুক্ত করতে পারে:
  • কম রক্তক্ষরণ
  • সংক্রমণের ঝুঁকি হ্রাস করুন
  • ট্রমা এবং ব্যথা হ্রাস
  • হাসপাতালের মধ্যে কম সময়, দ্রুত নিরাময়, এবং দ্রুত স্বাভাবিক ক্রিয়াকলাপে ফিরে আসা
  • ছোট, কম লক্ষণীয় দাগ

ডাঃ জেড. এস. মেহারওয়াল সহানুভূতিশীল যত্ন সহ অত্যাধুনিক কার্ডিয়াক চিকিৎসা দেন

আপনি যখন আবিষ্কার করেন যে হার্ট অ্যাটাক বা হার্টের বিভিন্ন পরিস্থিতিতে কাটিয়ে উঠতে আপনার কার্ডিওভাসকুলার সার্জিক্যাল চিকিত্সার প্রয়োজন হতে পারে তখন চিন্তা করা স্বাভাবিক। আপনার বেঁচে থাকার জন্য আপনার হৃদয় গুরুত্বপূর্ণ - এবং সেই কারণেই আপনার কার্ডিয়াক সার্জনের উপর আস্থা রাখা গুরুত্বপূর্ণ। ডাঃ জেড এস মেহারওয়ালের সাথে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি ভারতের অন্য যে কোনও স্বাস্থ্য ব্যবস্থার চেয়ে বেশি হার্ট সার্জারি করে। তার অভিজ্ঞতার স্তর, সহানুভূতিশীল চিকিত্সার প্রতি তার উত্সর্গের সাথে মিশ্রিত, মানে আপনি বিশ্বাস করতে পারেন। ডাঃ মেহারওয়াল মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জন দিল্লি আপনার হৃদয়ের ব্যতিক্রমী যত্ন নিতে। ডাঃ জেড এস মেহারওয়ালের সাথে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি প্রতিটি রোগীর সার্জারি পুনরুদ্ধার পরিকল্পনার অবিচ্ছেদ্য অংশ হিসাবে নিবিড় এবং মধ্যবর্তী যত্ন এবং স্বতন্ত্র কার্ডিয়াক পুনর্বাসন পরিষেবা সরবরাহ করে। তিনি বৈপ্লবিক গবেষণার অনুশীলন করেন যা রোগীদের জীবনকে উন্নত করে এবং ভারতে হার্ট সার্জিকাল চিকিত্সার ভবিষ্যত গঠনে সহায়তা করে, যে রোগীদের একবার চিকিৎসার অযোগ্য পাওয়া গিয়েছিল তারা দিল্লির ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন ডাঃ মেহারওয়ালের কাছে নতুন আশা খুঁজে পেয়েছেন।

ডাঃ জেড এস মেহারওয়াল ইন্ডিয়া অত্যাধুনিক চিকিৎসা এবং উন্নত রোগীর যত্নের সুবিধা প্রদান করে

কার্ডিওলজির বিশ্বস্ত নেতা হিসাবে দিল্লির সর্বোত্তম ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন দেশীয় এবং আন্তর্জাতিক রোগীদের ব্যতিক্রমী কার্ডিওলজি পরিষেবা দেওয়ার জন্য স্বীকৃত হয়েছেন। তিনি তার রোগীদের প্রতিরোধমূলক স্ক্রীনিং, রোগ নির্ণয় এবং ব্যক্তিগত যত্নের সর্বোচ্চ মান প্রদানের জন্য নিবেদিত। ক্রমবর্ধমান হৃদরোগে আক্রান্তরা তার বিশ্বব্যাপী প্রশংসা এবং সামর্থ্যের কারণে প্রতি বছর কার্ডিয়াক কেয়ার, ডায়াগনস্টিক মেডিকেল চেক-আপ এবং বর্তমান সময়ের চিকিত্সার জন্য তার কাছে আসছেন। ডাঃ মেহারওয়াল ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন দিল্লি কার্ডিওভাসকুলার রোগের বিশ্লেষণ এবং চিকিত্সার ক্ষেত্রে নেতৃত্ব দিচ্ছেন। তিনি উপলব্ধ চমৎকার চিকিত্সার পাশাপাশি অভিনব ক্লিনিকাল ট্রায়ালগুলিতে অ্যাক্সেস দেন। রোগীদের তারা বিশ্বাস করতে পারে এমন যত্ন দেওয়ার জন্য তার জ্ঞান এবং অভিজ্ঞতার ব্যবহার। দিল্লির সর্বোত্তম ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন ডায়গনিস্টিক, অস্ত্রোপচার এবং হস্তক্ষেপমূলক বিকল্পগুলির সম্পূর্ণ পরিসরের মাধ্যমে মানসিক শান্তি প্রদান করেন, যার মধ্যে অনেকগুলি অ-আক্রমণকারী বা ন্যূনতম আক্রমণাত্মক হতে পারে। ডাঃ মেহরওয়াল দিল্লির ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জন এখন ভারতে 13000 টিরও বেশি হার্ট সার্জারি সম্পন্ন করেছেন, প্রকৃতপক্ষে একজন অত্যন্ত প্রফুল্ল সার্জন এবং ভারতের ব্যস্ততম সার্জনদের মধ্যে।

ভারতে কার্ডিয়াক সার্জারি পরিষেবাগুলি কীভাবে ভারতে আপনার চিকিৎসা ভ্রমণকে ঝামেলামুক্ত করতে সাহায্য করে?

ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবাগুলি ভারতে চিকিৎসা প্রদানকারী হিসাবে অগ্রণী প্রান্তে রয়েছে, বিশ্বব্যাপী রোগীদের খাদ্য সরবরাহ করে এবং ভারতে উপলব্ধ সমস্ত ধরণের সাশ্রয়ী মূল্যের ক্লিনিকাল চিকিত্সা এবং সার্জারির সন্ধানকারী রোগীদের অনুকূল সহায়তার আশ্বাস দেয়। নিরাপদ, স্বাস্থ্যকর পরিবেশে ফিরে আসা রোগীদের স্বাগত জানাতে ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা প্রস্তুত রয়েছে। আমরা গ্রাহকদের কাছে মূল্য যোগ করি, অত্যন্ত ভাল এবং উপযুক্ত প্রদানকারী নিয়োগকর্তা, চিকিত্সার বিকল্প, এবং চিকিত্সা এবং ফলো-আপ জুড়ে চিকিৎসা পরামর্শ বের করা থেকে শুরু করে।

আজই যোগাযোগ করুন +91-9370586696-এ আপনার সর্বশেষ মেডিকেল রিপোর্টগুলি কী অ্যাপটি রয়েছে তা আমাদেরকে ইমেল করুন - drzsmeherwal@indiacardiacsurgerysite.com এ দ্রুত উত্তর পান

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...