Monday, March 20, 2023

ভারতে পেট টাক সার্জারি: আপনার স্বপ্নের শরীর অর্জনের একটি নিরাপদ এবং কার্যকর উপায়

সংক্ষিপ্ত বিবরণ:

একটি সমতল পেট এমন কিছু যা আমরা অনেকেই ব্যায়াম এবং ওজন নিয়ন্ত্রণের মাধ্যমে চাই। কখনও কখনও এই পদ্ধতিগুলি আমাদের লক্ষ্য অর্জন করতে পারে না। প্রকৃতপক্ষে, এমনকি অন্যথায় সাধারণ শরীরের ওজন এবং অনুপাতের লোকেরাও একটি মধ্য-অঞ্চল তৈরি করতে পারে যা প্রজেক্ট করে বা আলগা এবং ঝুলে যায়। পেট টাক্স সার্জারি বা অ্যাবডোমিনোপ্লাস্টি হল একটি প্রধান অস্ত্রোপচার পদ্ধতি যা একটি নিরাপদ এবং মসৃণ অস্ত্রোপচার এবং পুনরুদ্ধার নিশ্চিত করতে কিছু প্রস্তুতির প্রয়োজন।


ভারতে পেট টাক সার্জারির বুম এর সাধ্যের কারণে

ভারত প্রতি বছর কয়েক হাজার চিকিৎসা অবকাশ যাপনকারীদের স্বাগত জানায়, যাদের মধ্যে প্রচুর পেট টাক সার্জিক্যাল অপারেশনের জন্য যাতায়াত করে, বাড়ির তুলনায় প্রায় 60% অনেক কম, তাই অবকাশ নির্বিশেষে আপনার হাজার হাজার ডলার সাশ্রয় হওয়ার সম্ভাবনা বেশি। কিন্তু, ভারতে টামি টাক সার্জারির খরচ আপনাকে হাজার হাজার ডলার রাখতে সাহায্য করবে। এবং আপনাকে অস্ত্রোপচারের চিকিত্সার গুণমান সম্পর্কে চিন্তা করতে হবে না কারণ ভারতে পেট টাক সার্জারির খরচ বাড়িতে ফিরে হাসপাতালের মতোই নিরাপদ এবং নির্ভরযোগ্য। ভারতে পেট টাক সার্জারির খরচ একইভাবে সবচেয়ে সেরা এবং সবচেয়ে সুপরিচিত প্লাস্টিক সার্জনদের থেকে কম ব্যয়বহুল যা একটি নির্বাচিত প্রক্রিয়ার জন্য স্বীকৃত। শল্যচিকিৎসকদের উচ্চ মানের এবং বিশেষজ্ঞ দক্ষতা, প্রথম-শ্রেণীর হাসপাতালের চিকিৎসার চিকিৎসা প্রতিষ্ঠানের প্রতিকার এবং ভারতে পেট ফাঁপা অস্ত্রোপচারের জন্য সর্বোত্তম মূল্য সবই একটি সন্তোষজনক সর্বত্র প্যাকেজ যোগ করে।


ভারতে পেট টাক সার্জারি কতটা সাশ্রয়ী?

এই দিনগুলিতে, চিকিৎসার জন্য ভারতে ছুটে আসা বিশ্বব্যাপী রোগীদের বৃদ্ধির স্পাইক দেখা গেছে। ভারতে পেট টাক সার্জারির জন্য সর্বোত্তম মূল্য সাশ্রয়ী, বিশ্বব্যাপী রোগীদের দেশে আসতে উত্সাহিত করে। ভারতে পেট ফাঁস অস্ত্রোপচারের জন্য সর্বোত্তম মূল্য কম- পশ্চিমা দেশগুলির তুলনায়, ভারতে জীবনযাত্রার কম খরচের অনুরূপ, দক্ষ ডাক্তার; কম খরচে দেশে প্রতিশ্রুতি তৈরি করা হচ্ছে সংশোধনমূলক চিকিৎসা পদ্ধতির জন্য একটি বিখ্যাত প্রবণতা। ভারতে পেট টাক সার্জারির জন্য সর্বোত্তম মূল্য সারা বিশ্ব থেকে রোগীদের আকর্ষণ করে।


আর্জেন্টিনার রোগীর পেট টাক সার্জারির সাফল্যের গল্প

“আমি আর্জেন্টিনা থেকে শেলি। আমি একজন প্রাক্তন মডেল এবং সবসময় ড্রেস আপ লালন করি। আমার স্বামী হলেন জন যিনি আমার জীবনের ভালবাসা। আমার বয়স যখন 32 বছর তখন আমরা দুজনেই বিয়ে করি এবং 3টি বাচ্চা ছিল। আমি চেষ্টা করেছি এবং চেষ্টা করেছি এবং চেষ্টা করেছি কিন্তু এমনকি শেপওয়্যারগুলি ভয়ঙ্করভাবে ঝুলে যাওয়া পেটকে আড়াল করতে পারেনি। আমার শ্বশুর-শাশুড়ি একজন বিউটিশিয়ান এবং আমার খুব কাছের, তিনি এইভাবে আমাকে পেট টাক সার্জারির জন্য যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। আমি দেখেছি যে ভারতে ক্লিনিক্যাল ট্যুরিজম একটি পূর্ণ বয়স্ক ধারণা। আমি প্রসাধনী এবং স্থূলতা সার্জারি হাসপাতাল ইন্ডিয়া নির্বাচন করেছি, সার্জন এবং হাসপাতালের একটি সংগ্রহ – ভারতের অন্যতম সেরা চিকিৎসা প্রদানকারী। আমি ভারতে টেমি টাক সার্জারির সফল রোগীর গল্পটি পড়েছি এবং ডাঃ বিপুল নন্দা প্লাস্টিক সার্জন আর্টেমিস গুরুগ্রামকে বেছে নিয়েছি। তিনি একজন বেশ অভিজ্ঞ কসমেটোলজিস্ট এবং সার্জন ছিলেন এবং নিয়মিতভাবে পেট টাক সার্জিকাল পদ্ধতি, ফেসলিফ্ট এবং অন্যান্য প্রসাধনী অস্ত্রোপচারের পদ্ধতিগুলি করতেন। আমরা অবশেষে ভারতে অবতরণ করলাম। কসমেটিক অ্যান্ড ওবেসিটি সার্জারি হসপিটাল ইন্ডিয়া গ্রুপের লোকেরা আমাদেরকে আগাম সব তথ্য দিয়েছিল। অবশেষে অস্ত্রোপচারের দিন এলো। আমি সার্জারি রুম থেকে বেরিয়ে এসে অস্ত্রোপচারের এক ঘন্টা পর সম্পূর্ণ জ্ঞান ফিরে এলাম। আমি আজ আমার বিবাহের 45 তম বছরে পদার্পণ করছি এবং আমার সমস্ত কৃতিত্ব আমার সমস্ত প্রতিনিধিদের কাছে ঋণী হবে ভারতে সফল রোগীর পেট টাক সার্জারি। যদি কোন কসমেটিক সার্জারির প্রয়োজন হয় তবে আমি এই ধারণাটি চেষ্টা করার সুপারিশ করছি।"


কসমেটিক এবং স্থূলতা সার্জারি সার্ভিস ইন্ডিয়া কীভাবে আপনার ভারত ভ্রমণে আপনাকে সহায়তা করতে পারে?

কসমেটিক এবং স্থূলতা সার্জারি পরিষেবা ভারত হল ভারতে বিদেশীদের পেশাদার চিকিৎসা প্রদানকারীর সবচেয়ে প্রয়োজনীয় প্রদানকারী। কিছু বিশ্ব-খ্যাত চিকিত্সক ডাক্তার এবং হাসপাতালগুলির সাথে অধিভুক্ত, আমরা আপনাকে সেরা সাশ্রয়ী মূল্যের চিকিত্সার অফার করার এবং আপনার দ্রুত নিরাময়ে সহায়তা করার উত্স পেয়েছি। আমরা ভারতে সেরা মেডিকেল ডাক্তার ও হাসপাতালের সংখ্যার সাথে যোগসাজশ করে অনেক সাশ্রয়ী মূল্যের এবং কম খরচে চিকিৎসা প্যাকেজ তৈরি করেছি।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি এখানে মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9373055368

No comments:

Post a Comment

যত্নের একটি নতুন যুগ: ভারতে সাইবার নাইফ ক্যান্সারের চিকিৎসার খরচ

সংক্ষিপ্ত বিবরণ: সাইবারনাইফ  সিস্টেম ক্যান্সার এবং নন-ক্যান্সারস টিউমার, সেইসাথে রেডিয়েশন থেরাপির প্রয়োজন এমন অন্যান্য অবস্থার জন্য একটি অ...