Monday, January 16, 2023

সঙ্গে নতুন জীবনে ফিরে ঝাঁপ ডাঃ রবি মোহঙ্কা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন গ্লোবাল

সংক্ষিপ্ত বিবরণ:

হৃদরোগ, স্ট্রোক, বুকে সংক্রমণ এবং ক্যান্সারের পরে লিভারের রোগ মৃত্যুর সবচেয়ে সাধারণ কারণ। এর মধ্যে রয়েছে একজন রোগীর রোগাক্রান্ত লিভারের প্রতিস্থাপনের মাধ্যমে একটি নতুন যকৃত যা মস্তিষ্ক-মৃত কিন্তু হৃদস্পন্দনকারী দাতা যেমন একটি মৃতদেহ বা জীবিত দাতার থেকে প্রাপ্ত। যদি এটি একটি মৃতদেহ থেকে হয় তবে এটি একটি সম্পূর্ণ এবং জীবিত দাতার কাছ থেকে এটির 1/2 সবচেয়ে কার্যকর। লিভার মানবদেহের একটি সম্পূর্ণ অনন্য অঙ্গ এবং এর পুনর্জন্মের অনন্য ক্ষমতা রয়েছে। এটি দেখা গেছে যে পুনর্জন্মের ক্ষমতার কারণে এর 70 শতাংশও অপ্রীতিকর পরিণতি ছাড়াই নিরাপদে সরানো যেতে পারে।

ডাঃ রবি মোহঙ্কা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন গ্লোবাল

মূল্যায়ন থেকে পুনরুদ্ধার পর্যন্ত লিভার ট্রান্সপ্ল্যান্ট কেয়ারে বিশেষজ্ঞ ড. রবি মোহনকা

লিভার ট্রান্সপ্লান্ট সার্জিকাল পদ্ধতি- 3টি শব্দ যা একজন ব্যক্তির জীবনে সর্বনাশ ঘটাতে পারে, ডাঃ রবি মোহনকা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন গ্লোবাল রোগীদের সর্বোত্তম চিকিৎসা সেবা প্রদান এবং ব্যতিক্রমী ক্লিনিকাল প্রভাব উপস্থাপনের জন্য নিবেদিত। ডাঃ রবি মোহনকা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন একজন শীর্ষস্থানীয় লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ সমস্ত সম্ভাব্য চিকিত্সার বিকল্পগুলি অফার করতে এবং শেষ পর্যায়ের যকৃতের রোগে আক্রান্তদের জীবনযাত্রার মান উন্নত করতে উত্সাহী। তিনি এখন পর্যন্ত 2,000 টিরও বেশি লিভার ট্রান্সপ্ল্যান্ট করেছেন এবং তার রোগীরা জাতীয় গড়ের তুলনায় অপেক্ষা তালিকায় কম সময় ব্যয় করে। ডাঃ রবি মোহনকা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন গ্লোবাল অনেক লিভারের অবস্থার রোগীদের দেখেন। এই অনেক পরিস্থিতির ফলে লিভার ট্রান্সপ্লান্ট হতে পারে তা সত্ত্বেও, ট্রান্সপ্লান্ট ছাড়াই অন্তর্নিহিত লিভারের অবস্থার সাথে মোকাবিলা করার জন্য তিনি যা করতে পারেন তা করেন।

গ্লোবালের ডাঃ রবি মোহনকা লিভার ট্রান্সপ্লান্ট সার্জনের কাছ থেকে পেশাদার মতামত পান

লিভার ট্রান্সপ্লান্টের সাফল্য দাতার অঙ্গের গুণমান এবং সঠিক কেন্দ্র এবং তথ্যের উপর ভিত্তি করে। ডাঃ রবি মোহঙ্কা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন গ্লোবাল একটি ক্রমাগত ভিত্তিতে প্রতিস্থাপন সঞ্চালিত. তিনি লিভার রোগের একজন বিশেষজ্ঞ এবং যকৃতের অস্ত্রোপচার অপারেশন যেকোন ধরনের লিভারের রোগ নিয়ন্ত্রণ করতে একসঙ্গে কাজ করে, আপনার অস্ত্রোপচার, ক্যান্সারের যত্ন বা অন্য চিকিৎসার প্রয়োজন হোক না কেন। ডাঃ রবি মোহনকা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন গ্লোবাল 2000 টিরও বেশি লিভার ট্রান্সপ্ল্যান্ট করেছেন, রোগীদের লিভারের কার্যকারিতা এবং স্বাস্থ্য মেরামত করতে সহায়তা করে। ভারতে লিভার ট্রান্সপ্লান্ট খরচ একজন রোগীর ব্যক্তিগত প্রয়োজনের উপর দৃষ্টি নিবদ্ধ করে গুণমানের যত্ন দেয়। এক ছাদের নীচে সম্পূর্ণ জ্ঞান হোস্টিং, রোগীর উপর দৃষ্টি নিবদ্ধ করা রোগীকে শুধুমাত্র একটি মতামত নয় বরং একাধিক পর্যালোচনা করে তোলে।

ভারতে লিভার প্রতিস্থাপনের খরচ কত?

ভারতে লিভার প্রতিস্থাপনের খরচ পশ্চিমা দেশগুলিতে যা খরচ হয় তার অর্ধেকেরও কম বলে জানা যায়। লিভার ট্রান্সপ্লান্ট পশ্চিমা বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল চিকিৎসা পদ্ধতিগুলির মধ্যে একটি। উভয় স্থানে প্রদত্ত পরিষেবার মান প্রায় একই হওয়া সত্ত্বেও ভারতে লিভার ট্রান্সপ্লান্ট খরচের পার্থক্য বিশাল। ভারতে বেশ কিছু উচ্চ-মানের হাসপাতাল রয়েছে যা কম অফার করে ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট খরচ সর্বশেষ প্রযুক্তি এবং অত্যাধুনিক অবকাঠামো সহ। ভারতে অত্যন্ত সাশ্রয়ী মূল্যের লিভার ট্রান্সপ্লান্ট খরচের কারণে বিশেষত চিকিত্সাকে চ্যালেঞ্জ করার জন্য দেশটি একটি খুব সম্ভাব্য পছন্দ।

ভারতে আসুন এবং একজন অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতার সাথে সেরা অভিজ্ঞতা অর্জন করুন

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা একটি মেডিকেল কেস ম্যানেজমেন্ট পদ্ধতির মাধ্যমে আপনার কেস পরিচালনা করে এবং রোগীর যত্নে জড়িত বিভিন্ন গ্রুপ এবং পেশাদারদের একত্রিত করে ব্যাপক যত্ন প্রদান করে। আমরা আপনাকে একটি একক স্বাস্থ্য কেন্দ্র/স্বাস্থ্য অনুশীলনকারীর কাছে হস্তান্তর করি না। অগ্রদূত হেলথ কেয়ার কনসালট্যান্ট-এ, আমাদের মেডিকেল কেস ম্যানেজমেন্ট পরিষেবাগুলি যারা একটি গুরুতর চিকিৎসা সমস্যার সম্মুখীন হচ্ছেন তাদের প্রমাণ-ভিত্তিক চিকিৎসা তথ্য, ঘনিষ্ঠ নির্দেশিকা এবং চিকিৎসা সহায়তা সহ সমন্বিত চিকিৎসা সেবা প্রদান করে। এই সমর্থন সম্পূর্ণ প্রক্রিয়ার জন্য দেওয়া হয়, বিশ্লেষণ থেকে নিরাময় পর্যন্ত; আমাদের কেস ম্যানেজাররা সব সময় প্রতিটি রোগীকে অনুসরণ করে। অগ্রদূত স্বাস্থ্যসেবা

ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: dr.ravimohanka@forerunnershealthcare.in অথবা আপনি আমাদের কল করতে পারেন: +919371136499।

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...