Tuesday, January 17, 2023

ভারতে স্কোলিওসিস সার্জারি কাটিং-এজ প্রযুক্তির মাধ্যমে মেরুদণ্ডের বক্ররেখার চিকিৎসা করে

 সংক্ষিপ্ত বিবরণ:


স্কোলিওসিস একটি নিউরো-পেশীবহুল পরিস্থিতি যা অন্যান্য কারণের মাধ্যমে উদ্দীপিত হয়, যদিও এটি হাড়ের অবস্থা বলে মনে হয়। মেরুদণ্ডের প্রান্তিককরণে 3-ডি পরিবর্তন - বক্ররেখা - এই অবস্থার একটি লক্ষণ মাত্র। এই কারণেই এই মাল্টি-ফ্যাক্টরিয়াল অবস্থা শত শত বছর ধরে বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা পেশাদারদের চ্যালেঞ্জ করেছে। বক্ররেখা প্রতিটি ক্ষেত্রেই মেরুদণ্ডের এক-এক ধরনের বিন্দুতে সঞ্চালিত হয় এবং পেলভিসকে কাত করতে পারে বা নাও পারে। অবস্থা বেশিরভাগ ক্ষেত্রে বৈপ্লবিক।


ভারত হল স্কোলিওসিস সার্জারির খরচের একটি প্রবেশদ্বার

মেরুদণ্ডের অস্বাভাবিক বক্ররেখায় ভুগছেন এমন রোগীদের জন্য ভারতে স্কোলিওসিস সার্জারির খরচ পাওয়া যায়। দেশ নৈবেদ্য জন্য বিখ্যাত স্কোলিওসিস সার্জারির খরচ ভারত সবচেয়ে মর্যাদাপূর্ণ কিছু ক্লিনিকাল প্রতিষ্ঠানে। স্কোলিওসিস সার্জারি ভারত বিশ্বের যেকোনো প্রান্ত থেকে ভ্রমণকারী রোগীদের জন্য উপলব্ধ। বিশ্বব্যাপী রোগীরা ভারতে স্কোলিওসিস মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য সেরা প্যাকেজ পান। স্কোলিওসিস সার্জারির খরচ ভারত আন্তর্জাতিক রোগীদের জন্য একটি আশীর্বাদ, যারা সঠিক পরিকাঠামো, জনবল এবং প্রযুক্তির অভাবের কারণে তাদের নিজ দেশের উচ্চ মানের এবং অস্ত্রোপচার পরিষেবা পেতে পারে না।


ভারতে স্কোলিওসিস সার্জারির জন্য সবচেয়ে বেশি কাঙ্ক্ষিত গন্তব্য ভারত

ভারতে স্কোলিওসিস সার্জারি মেরুদণ্ডের অস্বাভাবিক বক্ররেখায় আক্রান্ত রোগীদের জন্য উপলব্ধ। ভারতে অত্যন্ত সাশ্রয়ী মূল্যের স্কোলিওসিস সার্জারিতে উচ্চ-সম্পন্ন হাসপাতালগুলি দ্বারা প্রদত্ত আধুনিক সুযোগ-সুবিধার কারণে ক্রমবর্ধমান সংখ্যক রোগী ভারতে স্কোলিওসিস সার্জারি বেছে নিতে পছন্দ করে। প্রতি বছর, মেরুদণ্ডের অস্ত্রোপচারের চিকিত্সার জন্য বিদেশ থেকে শত শত রোগী ভ্রমণ করে, এবং ভারতে স্কোলিওসিস সার্জারি তাদের মধ্যে একটি। সারা বিশ্ব থেকে আরও বেশি সংখ্যক রোগী ভারতে আসার একটি কারণ হল ভারতের সেরা স্কোলিওসিস সার্জন দ্বারা উপস্থাপিত পরিষেবার উচ্চ মানের যা লাইসেন্সপ্রাপ্ত হতে পারে এবং তাদের উচ্চ দক্ষতা ডিগ্রির জন্য স্বীকৃত। রোগীরা ভারতে বিভিন্ন বোর্ড এবং মেডিকেল অ্যাসোসিয়েশনের সাথে সম্বন্ধযুক্ত স্কোলিওসিস সার্জারি করা সার্জন দ্বারা চিকিত্সা করা হয়।


কেন ভারতীয় সার্জনদের ভারতে সেরা স্কোলিওসিস সার্জন হিসাবে বিবেচনা করা হয়

ভারতে স্কোলিওসিস সার্জারির খরচ বিশ্বের মধ্যে সবচেয়ে কম। এটি আরেকটি কারণ কেন বিদেশ থেকে রোগীরা মেরুদণ্ডের অস্ত্রোপচারের চিকিত্সার জন্য ভারতে ভ্রমণ করতে পছন্দ করে। তাছাড়া, শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকা ভারত বিশ্বের সেরা নিউরোসার্জনের তালিকার মধ্যে গণনা করা হয়। রোগীরা এর মাধ্যমে উপস্থাপিত চিকিৎসার মান সম্পর্কে নিশ্চিত থাকতে পারেন ভারতের শীর্ষ স্কোলিওসিস সার্জনদের তালিকা। ভারতীয় চিকিত্সক এবং শল্যবিদরা চমত্কারভাবে যোগ্য এবং তাদের উচ্চ দক্ষতা পর্যায়ের জন্য স্বীকৃত। রোগীরা বিভিন্ন ফোরাম এবং ক্লিনিকাল প্রতিষ্ঠানের সাথে সম্বন্ধযুক্ত প্রত্যয়িত মেডিকেল ডাক্তারদের মাধ্যমে চিকিত্সার মাধ্যমে যান। বছরে হাজার হাজার অস্ত্রোপচার করা, ভারতের শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকা তাদের ক্ষেত্রের বিশেষজ্ঞ। এই ধরনের অসাধারণ জ্ঞান এবং বছরের অভিজ্ঞতার সাথে, তারা শুধুমাত্র বিখ্যাত স্বাস্থ্য সংস্থার সেরা ব্যক্তিই নয়, অনেক পুরস্কারের বিজয়ীও।


কেন ধীরজ বোজওয়ানি পরামর্শদাতা বেছে নিন

ধীরজ বোজওয়ানি কনসালট্যান্টরা আপনাকে সর্বোত্তম মানের কম খরচে চিকিৎসা পদ্ধতিতে সাহায্য করতে এখানে রয়েছে। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস-এর চিকিৎসা পরিষেবাগুলি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং অন্যান্য দেশের তুলনায় প্রায় 70-80 শতাংশ কম খরচ করে। পরিদর্শন করা রোগীদের পদ্ধতির জন্য ভারতের শীর্ষস্থানীয় স্কোলিওসিস সার্জনদের তালিকার সাথে সংযুক্ত করা যেতে পারে। বেশিরভাগ ক্ষেত্রেই আপনাকে প্রতি সপ্তাহে শহরে থাকতে হবে। এটি সম্ভব এই কারণে যে যেখানে উপযুক্ত সেখানে ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতির মাধ্যমে অস্ত্রোপচার করা হয়। আমাদের প্রায় সব ডাক্তারই পশ্চিমে একঘেয়ে লাইসেন্সপ্রাপ্ত সার্জন এবং দক্ষ। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস তার রোগীদের সাশ্রয়ী মূল্যের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য কাজ করে।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: contact@dheerajbojwani.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9860755000

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...