Monday, November 16, 2020

ডাঃ জয়দীপ এইচ। প্যালাপের রোবোটিক ব্যারিয়াট্রিক সার্জারির সাহায্যে স্বাস্থ্যকর আপনার পথ বেছে নেওয়া Path

দা ভিঞ্চি রোবট সার্জিকাল ট্রিটমেন্ট সিস্টেম ব্যবহার করে রোবোটিক ওজন হ্রাস শল্যচিকিত্সা অর্জন করা হয়। দা ভিঞ্চি রোবোটিক হ'ল একটি সার্জিক্যাল হেল্প টুল যা বারিটিআরিক সার্জনকে কম্পিউটার-নির্দেশিত, প্রশস্তকরণ, 3-ডি ভিজ্যুয়ালাইজেশন ব্যবহার করে ওজন হ্রাস শল্য চিকিত্সা চালানোর অনুমতি দেয়। একজন স্বাস্থ্যসেবা সরবরাহকারী রোগীর পেটে ছোট ছোট চিরাগুলির মাধ্যমে রোবটটি চালিত করবেন। চারটি রোবোটিক অস্ত্র ব্যবহার করে, স্বাস্থ্যসেবা পেশাদাররা আন্দোলন করবে এবং রোবটটি আপনার দেহের অভ্যন্তরে অতি-অনন্য আন্দোলনে গতিটিকে অনুবাদ করবে।

ডঃ জয়দীপ এইচ পালেপ

রোবোটিক ওজন হ্রাস শল্য চিকিত্সার জন্য একজন আদর্শ প্রার্থী কে?

মারাত্মকভাবে ওজনযুক্ত রোগীরা রোবোট শল্য চিকিত্সার জন্য প্রার্থী হতে পারেন। 40-এর বেশি বডি ম্যাস ইনডেক্স সহ যে কাউকে গুরুতরভাবে ওজন বিবেচনা করা হয় This এটি এমন কাউকে অনুবাদ করে যা একশ পাউন্ডের বেশি ওজনের। ডায়াবেটিস বা অতিরিক্ত রক্তচাপের সাথে ক্লিনিকাল অবস্থার সাথে আপনার 35 টিরও বেশি বিএমআই থাকাকালীন আপনি প্রার্থী হতে পারেন।

দা ভিঞ্চি কীভাবে কাজ করে?

সার্জনরা হাতা গ্যাস্টারেক্টোমি এবং রাউক্স-এন-ওয়াই গ্যাস্ট্রিক বাইপাস সার্জারি উভয়ই ডা ভিঞ্চি প্রযুক্তির মাধ্যমে রোবোটিক-সহায়তাযুক্ত সার্জিকাল অপারেশন ব্যবহার করতে পারেন। দ্য ভিঞ্চির সাথে, আপনার ডাক্তার আপনার পাশে একটি কনসোলে বসে এবং কয়েকটি ছোট ਚੀের মাধ্যমে ক্ষুদ্র যন্ত্রের ব্যবহার পরিচালনা করে। একটি ডিজিটাল ক্যামেরা আপনার দেহের অভ্যন্তরে একটি উচ্চ-সংজ্ঞা দেয়, 3-ডি ম্যাগনিফাইড ভিউ দেয়। আপনার সার্জন যে প্রতিটি হাত চলাচল করে তা হ'ল নির্ভুলতার সাথে ডিভাইসটি বাঁকানো এবং ঘোরাতে রিয়েল-টাইমে দা ভিঞ্চি সিস্টেমের মাধ্যমে অনুবাদ করা হয়।

ডাঃ জয়দীপ এইচ প্যালাপের সাথে স্বাস্থ্যকর জীবন অর্জন করুন

সঠিক প্রার্থীদের জন্য, বেরিয়েট্রিক শল্য চিকিত্সা জীবন পরিবর্তন হতে পারে। তবে অস্ত্রোপচার চিকিত্সা একটি সাফল্যের পথে দীর্ঘমেয়াদী ওজন হ্রাসের এক ধাপ। ডঃ জয়দীপ এইচ। পালেপ সর্বনিম্ন আক্রমণাত্মক কৌশলগুলিতে সর্বশেষ প্রস্তাব দেয়। তাঁকে সাশ্রয়ী মূল্যের রোবোটিক ব্যারিয়াট্রিক সার্জন ইন্ডিয়া হিসাবে উল্লেখ করা হয় এবং আপনি সবচেয়ে ভাল ফলাফল পেয়েছেন তা নিশ্চিত করার জন্য সার্জিকাল চিকিত্সার আগে এবং তার আগেও ব্যাপক সমর্থন সরবরাহ করে। তিনি ভারতে সর্বনিম্ন আক্রমণাত্মক ব্যারিয়াট্রিক শল্য চিকিত্সা করেন। এবং বিষয়ে অভিজ্ঞতা। তিনি কোনও সাশ্রয়ী মূল্যের রোবট ব্যারিয়াট্রিক সার্জন ভারত হিসাবে বিবেচিত হন কারণ তিনি যে প্যাকেজগুলি কোনও শ্রেণি এবং পটভূমির লোকদের উপযোগী তা অফার করেন। ডঃ জয়দীপ এইচ। প্লেপ হাজার হাজার মানুষের সাথে আচরণ করেছেন - অনেকটা আপনার মতো - যারা এই প্রাণঘাতী রোগে ভুগছে এবং তার ফলাফলগুলি তাদের জন্য যোগাযোগ করে।

ভারতে আপনার রোবোটিক ওজন হ্রাস শল্য চিকিত্সা কেন চয়ন করবেন?

ভারত বিশ্বজুড়ে ওজন হ্রাস শল্য চিকিত্সার জন্য অন্যতম পছন্দের গন্তব্য। রোবোটিক ওজন হ্রাস শল্য চিকিত্সার জন্য ভারতবর্ষের খ্যাতির সাথে যুক্ত এমন অসংখ্য কারণ রয়েছে। এর মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ উদ্দেশ্য হ'ল পরিষেবাগুলির মানের সাথে কোনও আপস ছাড়াই ভারতে রোবোটিক ওজন হ্রাস শল্য চিকিত্সার জন্য অত্যন্ত সাশ্রয়ী মূল্যের ব্যয়। গড়পড়তাভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে একজন ব্যক্তি যদি ভারতে প্রক্রিয়াটি অনুসরণ করতে চান তবে ব্যয় করা অর্থের প্রায় 40-50% সঞ্চয় করতে সক্ষম হবেন। এই ধরণের চিকিত্সার জন্য ভারত এত জনপ্রিয় যে আরও গুরুত্বপূর্ণ কারণ হ'ল ভারতে রোবট ওজন হ্রাস শল্য চিকিত্সার জন্য সেরা হাসপাতালের আন্তর্জাতিক ধরণের অবকাঠামো এবং স্বাতন্ত্র্যসূচক মেডিকেল প্রযুক্তি রয়েছে যাতে স্বাতন্ত্র্যসূচক ধরণের ওজন হ্রাস শল্যচিকিত্সার জন্য। ভারতের সেরা রোবট ওজন হ্রাসকারী সার্জনরা অন্যান্য কারণগুলির কারণে লোকেরা দেশে ভ্রমণ করে। ভারতীয় চিকিত্সক ডাক্তারদের দক্ষতা এবং প্রতিভা বিশ্বখ্যাত এবং লোকেরা মূলত তাদের সার্জিকাল চিকিত্সার জন্য ভারতে সার্জনদের সন্ধান করে। আসলে অনেক ভারতীয় রোবোটিক ওজন হ্রাসকারী সার্জনকে এই পদ্ধতিগুলি সম্পাদন করার জন্য সংযুক্ত আরব আমিরাতের মতো অন্যান্য দেশে আমন্ত্রিত করা হয়।

ডঃ জয়দীপ এইচ পালেপের সাথে কীভাবে যোগাযোগ করবেন?

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত একটি বিশেষজ্ঞ চিকিত্সা সুবিধার্থী, আমরা বহির্মুখী, অন্তর্মুখী এবং গার্হস্থ্য ক্লিনিকাল পর্যটনের মাধ্যমে উচ্চ ব্যতিক্রমী স্বাস্থ্যসেবা সরবরাহ করি। সাশ্রয়ী মূল্যের রোবোটিক বেরিয়েট্রিক সার্জন ইন্ডিয়ার সাথে যোগাযোগের মাধ্যমে স্বল্পমূল্যের উদ্ধৃতিগুলিতে স্ট্রেস ফ্রি পদ্ধতিতে আপনার স্বাস্থ্যকে উজ্জ্বল করতে আমরা এই মুহুর্তে এখানে আছি। ভারতে চিকিত্সা প্রদানকারীদের ক্ষেত্রে একজন অগ্রগামী হয়ে আমরা বিশ্বব্যাপী যারা ভারতে আসে তাদের জন্য দ্বার উন্মুক্ত করে দিয়েছি এবং তাদের সুস্বাস্থ্যের সাথে সম্পর্কিত স্বাস্থ্য ও চিকিত্সার জন্য আমাদের দেশকে একটি প্রধান গন্তব্য হিসাবে ব্যবহার করেছি।

সাফল্যের গল্প: ভারতে ব্যারিট্রিক অস্ত্রোপচারের পরে জীবনের নতুন এবং পরিবর্তিত অভিজ্ঞতা

ডঃ জয়দীপ এইচ। প্লেপ মুম্বাইয়ের খুব উচ্চ সাফল্যের অনুপাত সহ অন্যতম সেরা রোবোটিক ব্যারিয়াট্রিক সার্জন। সাশ্রয়ী মূল্যের রোবোটিক বেরিয়েট্রিক সার্জন ইন্ডিয়া সম্পর্কে আরও জানতে এবং আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করুন আমাদের কল করুন: +91 9373055368

আমাদেরকে ইমেইল করুন: dr.jaydeeppalep@obesitycosmetichospital.com

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...