Wednesday, November 11, 2020

ড। রশ্মি তেনেজা পুনর্স্থাপনের পুনঃস্থাপন, ভারতে পেটের টাক অস্ত্রোপচারের সাথে আপনার কোমর রেখাটি বাড়ানো

কসমেটিক সার্জিকাল অপারেশনের একটি শাখা যা অতিরিক্ত চর্বি এবং ত্বককে দূর করে তলপেটের চেহারা বাড়ানোর লক্ষ্যে লক্ষ্য করে তাকে অ্যাডোমিনোপ্লাস্টি বা পেট টাক সার্জারি হিসাবে পরিচিত। পেট পেশী শক্ত করতে এবং এটি একটি ঝরঝরে এবং টোন চেহারা দিতেও Sutures ব্যবহার করা যেতে পারে। এই কৌশলটি এমন একটি প্রক্রিয়া যা যাতে আপনি নির্বাচিত অঙ্গটির চেহারা প্রশংসনীয়ভাবে বাড়িয়ে তুলতে পারেন।

ভারতের সেরা কসমেটিক সার্জন

পেটে টাক অস্ত্রোপচারের জন্য বেছে নেওয়ার কারণগুলি

  • স্থূলত্ব ওপরের ও তলপেট, নিতম্ব এবং উরুর মধ্যে চর্বি জমার জন্য একটি প্রধান কারণ
  • গর্ভাবস্থার পরে তলপেটের looseিলে .ালা ত্বকে চর্বি জমে এটি একে অপরিষ্কার চেহারা দিতে দেখা যায়
  • পেটের প্রাচীরের হার্নিয়া ত্বক এবং পেশী ভর শিথিল করে

ভারতে সেরা কসমেটিক সার্জারি হাসপাতালে টমি টাক সার্জারির সাফল্যের হার

ভারতে পেটের টাক অস্ত্রোপচারের সাফল্যের হার চূড়ান্ত, এবং আক্রান্ত ব্যক্তির সন্তুষ্টি প্রায় অসামান্য। ভারতে টাক টাক সার্জারির জন্য সেরা হাসপাতালগুলি 94% সাফল্যের হার সরবরাহ করে যার মধ্যে রোগী ফলাফলটি নিয়ে খুশি হন এবং অতিরিক্ত অস্ত্রোপচারের জন্য অনুরোধ করেন না বা তাদের প্রয়োজন হয় না does ভারতে টমি টাক শল্য চিকিত্সার জন্য সেরা হাসপাতালগুলি হ্যান্ডপিকযুক্ত প্লাস্টিক সার্জন যারা এই হাসপাতালগুলিতে কাজ করে এখন তা টমি টাকের জন্য সেরা হাসপাতাল হিসাবে বিবেচিত হয়। ভারতে টাক টাক সার্জারির জন্য সেরা হাসপাতালগুলি কেবল সেরা সুবিধা দেয় না, রোগীদের অগ্রাধিকারের চিকিত্সা এবং আন্তর্জাতিক রোগীদের বিশেষায়িত পরিষেবা দেওয়া হয়।

ভারতে পেটের টাক অস্ত্রোপচারের মাধ্যমে সাশ্রয়ী মূল্যের সুবিধা পান benefits

শরীরের কনট্যুরিং পদ্ধতিগুলির মধ্যে একটি অন্যতম কার্যকর প্রভাবশালী, ভারতে পেটের টাক অস্ত্রোপচারের ব্যয় অনেক পশ্চিমা দেশগুলিতে বেশ জনপ্রিয় পদ্ধতি হয়ে দাঁড়িয়েছে। তাদের নিজ দেশগুলিতে পেটের টকের অত্যধিক অভিযোগের ফলে পশ্চিমা দেশগুলির রোগীরা বিদেশে কম ব্যয়বহুল বিকল্পের সন্ধান করতে বাধ্য হয়েছে। ভারতে পেটের টাক অস্ত্রোপচারের ব্যয় কম 2900 মার্কিন ডলার থেকে শুরু হয় এবং বিভিন্ন কারণের সাথে পরিবর্তিত হয়। ভারতে টমি টাক প্লাস্টিকের শল্যচিকিত্সার ব্যয় নির্ভর করে সার্জিকাল অপারেশনটি কতটা করা উচিত, আপনার ক্লিনিকাল অবস্থা, সার্জন, শহর এবং আপনি যে জায়গাটি অপারেশন করানোর জন্য বেছে নিয়েছেন তার উপর নির্ভর করে। ভারতে মিলিয়ে পেটে টাক সার্জারির ব্যয় ভারতে সাশ্রয়ী। উভয় একই সময়ে করা আরও কার্যকর এবং অর্থনৈতিক। ভারতে একটি আন্তর্জাতিক রোগী চিকিত্সা করেছিলেন, ভারতে পেটের টাক অস্ত্রোপচারের জন্য অত্যন্ত সাশ্রয়ী মূল্যের কারণে, বিশ্বজুড়ে লোকেরা বিদেশে প্লাস্টিক সার্জারির জন্য ভারতকে তাদের গন্তব্য হিসাবে পছন্দ করে।

ভারতের সেরা কসমেটিক সার্জন

ডাঃ রশ্মি তেনেজা ভারতের কসমেটিক সার্জারির এক প্রবর্তক নাম এবং এখানে বিশেষত্ব থাকার কারণে একমাত্রভাবে পেটের টাক অস্ত্রোপচার করেন। তিনি 10 টিরও বেশি কসমেটিক সার্জারি করেছেন এবং 50+ দেশের রোগীদের ডঃ রশ্মি তেনেজার বিশেষজ্ঞ শল্যচিকিত্সার দ্বারা উপকৃত করেছেন। তার ক্যারিয়ারে 1 কেও বেশি টমি টাক সার্জারি করার কৃতিত্ব তার রয়েছে। এতে অবাক হওয়ার কিছু নেই যে ডঃ রশ্মি তেনেজা বলিউড ভ্রাতৃত্বের জন্য একজন সেলিব্রিটি কসমেটিক সার্জন হিসাবে স্বীকৃতি পেয়েছেন এবং পুরুষদের জন্য শত শত শত শত টমি টাক বা মহিলা / অ্যাডমিনোপ্লাস্টি রোগীদের জন্য খুশি সন্তুষ্ট করার কৃতিত্ব। তার 13.5+ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে এবং বর্তমানে তিনি ফোর্টিস হাসপাতালে সিনিয়র কনসালট্যান্ট হিসাবে কাজ করছেন। আমেরিকা, কানাডা, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, ইউরোপ, ইরাক, আফ্রিকান দেশগুলির ভুক্তভোগীরা ডঃ রশ্মি তেনেজার সুন্দর দেখাতে তাদের সহায়তার জন্য যোগাযোগ করেন।

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা কেন ভারত বেছে নিন?

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত ভারতে একটি বিখ্যাত সেরা মেডিকেল পরিষেবা সরবরাহকারী, ভারতে সার্জারি, চিকিত্সা, হাসপাতালে ভর্তি, ভ্রমণ ও থাকার জন্য ভিসা, ভ্রমণ রসদ এবং পরিবহনে সহায়তা প্রদান করে নিবেদিতভাবে রোগীদের এবং তাদের পরিবারকে সহায়তা করে। মানুষকে একেবারে স্বাচ্ছন্দ্য বোধ করার উদ্দেশ্যে, বিশেষজ্ঞরা বিমানবন্দর থেকে প্রাপ্তি থেকে শুরু করে হোটেল ও পরিবহণের ব্যবস্থা করা এবং সেরা হাসপাতালটি সন্ধান করা অবধি ব্যক্তিগতভাবে তাদের সাথে কাজ করেন। আমরা ভারতের শীর্ষস্থানীয় হাসপাতাল, সার্জন এবং চিকিত্সকদের সাথে সংযোগ পেয়েছি, যা ক্লায়েন্টদের সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের চিকিত্সা যত্ন নিতে আমাদের সহায়তা করে।

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবাগুলি ভারতের শীর্ষস্থানীয় টমি টাক সার্জনগুলির সাথে সর্বোত্তম চিকিৎসা পরিষেবা সরবরাহকারী provider ডাঃ রশ্মি তেনেজা, তিনি সর্বোত্তম চিকিত্সা দেওয়ার পাশাপাশি আপনার প্রশ্নের জবাব দিয়েছেন যাতে আপনি নিজের মেডিকেল রিপোর্ট dr.rashmitaneja@obesitycosmetichospital.com প্রেরণ করতে পারেন অথবা আপনি + 91-9373055368 কল করতে পারেন

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...