Wednesday, November 18, 2020

সর্বাধিক শক্তিশালী জীবন-পরিবর্তনশীল সিদ্ধান্ত: ভারতে টিমি ট্যাক সার্জারি

পেট টাক শল্য চিকিত্সা, অন্য কোনও ক্ষেত্রে "abdominoplasty" হিসাবে পরিচিত, একটি দৃmer়, চাটুকার, আরও সংজ্ঞায়িত পেট তৈরি করতে সহায়তা করে। একটি পেট টাক শল্য চিকিত্সা অতিরিক্ত ত্বক এবং চর্বি কেটে এবং ত্বকে একসাথে সেলাই করে পেটের চেহারা সমতল করে। প্রক্রিয়াটি টট কোরের চেহারা এবং অনুভূতি দেওয়ার জন্য অন্তর্নিহিত পেটের পেশী টিস্যুগুলিকে সার্জিকভাবে বেঁধে নিয়ে গঠিত হতে পারে। এটি অন্যতম বিখ্যাত কসমেটিক সার্জারি।

ভারতে টমকি টাক সার্জারির

ভারতে পেটের টাক অস্ত্রোপচারের প্রকারগুলি

কোনও দু'জন রোগী অভিন্ন উদ্বেগ নিয়ে শুরু করবেন না, বা কোনও দু'জন রোগী একই লক্ষ্যকে অনুপাত করবেন। আপনার কসমেটিক সার্জন আপনার পছন্দের ফলাফলটি অর্জনের পথে এবং স্বল্পতম সম্ভাবনাময় সম্ভাব্যর সাথে প্রাকৃতিক-উপস্থিত ফলাফলগুলি তৈরির পথে পেটের টাকের প্রকারকে সমর্থন করবে।

  • মিনি-পেট টাক: অনেক কম অভাবনীয় অস্ত্রোপচারের সাহায্যে নিম্ন পেট উন্নত করে

আপনি কি প্রধানত পেটের বোতামের নীচে "পোচ" বা আলগা ত্বক এবং প্রসারিত চিহ্ন ব্যবহার করে ক্ষতিগ্রস্থ হন? একটি মিনি-পেট টাক আপনার জন্য দুর্দান্ত বিকল্প হতে পারে।

  • প্রচলিত বা "পূর্ণ" পেটের টাক: উপরের ও তলপেটকে উন্নত করে

আপনি গোলাকৃতি এবং / বা অতিরিক্ত ত্বকের ভাঁজগুলি উপরে এবং পেটের বোতামের নীচে সম্পর্কে উদ্বিগ্ন? পেটের প্রাচীরের পুরো দৈর্ঘ্যকে সম্বোধনকারী একটি সম্পূর্ণ পেট টাক সন্তোষজনক পরিণতিও পেতে পারে।

  • বর্ধিত পেটের টাক: উপরের ও তলপেট এবং তলদেশগুলি উন্নত করে

যখন আপনার প্রচুর ওজন কমে যায় এবং অতিরিক্ত, আপনার শরীরের সামনের অর্ধেকের দিকে ঝুলে থাকা ত্বক ঝুলে থাকে? বা, আপনি একাধিক গর্ভাবস্থা অনুসরণ করে পেটের পেশী গোষ্ঠীর জন্য বিশাল শিথিলতা লক্ষ্য করেছেন? আপনার সমস্যাগুলি সমাধানের জন্য দীর্ঘায়িত পেটের টাক সেরা পছন্দ হতে পারে।

আপনার ফলাফলগুলি ভারতের পেটের টাক শল্য চিকিত্সার জন্য সেরা হাসপাতালের দিকে তাকিয়ে রাখছেন

Asian০ টিরও বেশি অত্যাধুনিক জেসিআই অনুমোদিত সুবিধাসহ এশীয় দেশগুলির পক্ষে ভারত এগিয়ে চলেছে এবং টম্মি টক শল্য চিকিত্সার জন্য ক্রমাগত বিশ্বের অন্যতম ভ্রমণ ভ্রমণকে ভোট দিয়েছিল। ভারতে টমকি টাক সার্জারির জন্য কয়েকটি সেরা হাসপাতাল রয়েছে যা আন্তর্জাতিক সংস্থা হিসাবে সম্মিলিত কমিশনকে অন্তর্ভুক্ত করে এমন আন্তর্জাতিক প্রতিষ্ঠানের সেরা মর্যাদাপূর্ণ অধ্যক্ষদের সাথে অত্যন্ত সেরা আন্তর্জাতিক মান এবং স্বীকৃতি অর্জন করেছে। বাস্তবে, ভারতে টিমি টাক শল্য চিকিত্সার জন্য প্রায় দুই ডজনেরও বেশি সেরা হাসপাতাল রয়েছে, যা উচ্চমানের চিকিত্সা পরিষেবা সরবরাহের ক্ষেত্রে ভারতের প্রতিশ্রুতি নিশ্চিত করে। ভারতে টমি টাক সার্জারির জন্য সেরা হাসপাতালগুলি সমসাময়িক এবং আধুনিক প্রযুক্তিতে সজ্জিত, কর্মী, নার্স এবং চিকিত্সকরা যারা তাদের মধ্যে কাজ করেন তারা সবাই উচ্চ ডিগ্রিতে শিক্ষিত, যেমন কয়েকজন সার্জন যিনি এই ক্ষেত্রের নেতৃত্ব দিচ্ছেন তারা যে ক্ষেত্রটিতে বিশেষায়িত বিশ্বব্যাপী ভিত্তি করে Many

সামর্থ্যের কারণে ভারতে টমি টাক শল্যচিকিত্সার বুম

ভারত প্রতিবছর কয়েক হাজার মেডিকেল অবকাশকে স্বাগত জানায়, যার মধ্যে বেশিরভাগ পেটের টাক অস্ত্রোপচারের জন্য ভ্রমণ করেন, যা বাড়ির তুলনায় প্রায় %০% অনেক কম, তাই ছুটি সত্ত্বেও আপনি সম্ভবত কয়েক হাজার ডলার সাশ্রয় করার চেয়ে বেশি হন। তবে, ভারতে পেটের ডাক পেতে স্বল্প ব্যয় আপনাকে হাজার হাজার ডলার রাখতে সহায়তা করবে। এবং আপনার অস্ত্রোপচারের চিকিত্সার মানের সম্পর্কে উদ্বিগ্ন হওয়ার দরকার নেই, কারণ ভারতে পেটের টাক অস্ত্রোপচারের জন্য সেরা হাসপাতালগুলি কেবলমাত্র হোমের হাসপাতালের মতোই নিরাপদ এবং নির্ভরযোগ্য। ভারতে টমি টাক সার্জারি একইভাবে খুব ভাল এবং সর্বাধিক পরিচিত প্লাস্টিক সার্জনদের থেকে কম ব্যয়বহুল যা নির্বাচিত প্রক্রিয়াটির জন্য স্বীকৃত। সার্জনের উচ্চমানের এবং বিশেষজ্ঞ দক্ষতা, প্রথম শ্রেণির হাসপাতালের চিকিত্সা চিকিত্সা সংস্থার প্রতিকার এবং স্বল্প মূল্যের ব্যয়গুলি একটি সন্তোষজনক অল-ওভার প্যাকেজ যুক্ত করে।

কীভাবে প্রসাধনী এবং স্থূলত্বের শল্যচিকিত্সার পরিষেবা ভারত আপনার ভ্রমণে আপনাকে সহায়তা করতে পারে?

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত হ'ল ভারতে বিদেশীদের বিশেষজ্ঞ চিকিত্সা প্রদানকারীদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সরবরাহকারী। বেশ কয়েকটি বিশ্বখ্যাত ডাক্তার এবং হাসপাতাল সম্পর্কিত, আমরা আপনাকে সবচেয়ে কম দামের ক্লিনিকাল চিকিত্সা সরবরাহ করার এবং আপনার দ্রুত সুস্থতার জন্য আপনাকে সহায়তা করার সংস্থান পেয়েছি। আমরা ভারতে বেশ কয়েকটি উচ্চমানের ডাক্তার এবং হাসপাতালের সাথে মিল রেখে বিভিন্ন সাশ্রয়ী এবং স্বল্প ব্যয়যুক্ত চিকিত্সা চিকিত্সা প্যাকেজ তৈরি করেছি এবং তৈরি করেছি।

আন্তর্জাতিক রোগীর সাফল্যের গল্প পড়ুন: আর্জেন্টিনার রোগীর টমি টাক সার্জারির সাফল্যের গল্প

ভারতের সেরা শল্যচিকিৎসকরা ভারতের শীর্ষ হাসপাতালে টমি টাক সার্জারির জন্য কম খরচে প্যাকেজের সেরা চিকিত্সা চিকিত্সা।

আপনার শীর্ষস্থানীয় সার্জনদের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্টের জন্য অনুরোধ করুন।

কল করুন: + 91-9373055368

ইমেল: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...