Saturday, November 7, 2020

ডাঃ সুভাষ গুপ্ত হলেন জাতীয়-স্বীকৃত লিভার ট্রান্সপ্ল্যান্ট অফার দুর্দান্ত ক্লিনিকাল ফলাফল

 ওভারভিউ:

লিভার ট্রান্সপ্ল্যান্ট অতিরিক্তভাবে হেপাটিক ট্রান্সপ্ল্যান্ট হিসাবে উল্লেখ করা হয়, আপনার লিভার আর কাজ না করে আপনার জীবন রক্ষায় সহায়তা করতে পারে। চিকিত্সার মধ্যে আপনার সম্পূর্ণ লিভারের সার্জিকাল অপসারণ অন্তর্ভুক্ত। এরপরে এটি স্বাস্থ্যকর দাতা লিভারের সমস্ত বা কিছু অংশ দিয়ে প্রতিস্থাপিত হয়। এটি জীবিত বা মৃত দাতার কাছ থেকে আসতে পারে। স্থিতিশীলতার জন্য স্বাস্থ্যকর লিভার থাকা অপরিহার্য কারণ আপনার লিভার রক্ত থেকে ফিল্টার এবং আপনার শরীর থেকে বিষাক্ত পদার্থ নির্বাহের জন্য দায়ী। লিভার ট্রান্সপ্ল্যান্ট দীর্ঘস্থায়ী লিভার রোগ এবং তীব্র তীব্র লিভার রোগের জন্য সর্বশেষ ডিগ্রি।

ডাঃ সুভাষ গুপ্ত হলেন জাতীয়-স্বীকৃত লিভার ট্রান্সপ্ল্যান্ট অফার দুর্দান্ত ক্লিনিকাল ফলাফল

লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য লোকেরা কীভাবে চুষে পান?

আপনার চিকিত্সা যদি আপনার অবস্থার জন্য সমস্ত স্বতন্ত্র চিকিত্সা প্রত্যাখ্যান করে এবং যদি তারা মনে করে যে আপনি অস্ত্রোপচারের চিকিত্সার জন্য যথেষ্ট সুস্থ আছেন তবে লিভারের প্রতিস্থাপনের পরামর্শও দিতে পারেন। তারা আপনাকে ট্রান্সপ্ল্যান্ট সেন্টারে রেফার করবে। সেখানে, আপনি পেশাদারদের সাথে কথা বলবেন এবং ট্রান্সপ্ল্যান্ট পেতে পারেন কিনা তা পরীক্ষা করে দেখবেন। আপনার কাছে প্রার্থী হতে পারবেন না:

  •   চরম সংক্রমণ
  • অ্যালকোহল অ্যালকোহল বা ড্রাগ ব্যবহারে সমস্যা
  • আপনার লিভারের বাইরে আপনার ক্যান্সার
  •  হার্ট এক্সট্রিম হার্ট বা ফুসফুসের রোগ

ট্রান্সপ্ল্যান্ট সার্জারির সময় কী ঘটে?

লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারি চিকিত্সা জটিল। সমস্ত অপারেশনের মাধ্যমে, সার্জনরা পুরো আহত বা অসুস্থ লিভারকে সরিয়ে দেবে এবং এটি দাতার লিভারের সাথে প্রতিস্থাপন করবে। অপারেশন চলাকালীন এবং কিছু দিন পরে কিছু নির্দিষ্ট কার্য সম্পাদন করতে সহায়তা করার জন্য বেশ কয়েকটি টিউব আপনার শরীরে অবস্থিত হতে পারে। এর মধ্যে রয়েছে শ্বাস নল, তরল এবং ওষুধ সরবরাহ করার জন্য অন্তঃসত্ত্বা ট্রেস, আপনার মূত্রাশয় থেকে প্রস্রাব নিষ্কাশনের একটি ক্যাথেটার এবং আপনার পেটে তরল এবং রক্ত ​​বের করার জন্য বিভিন্ন টিউব। আপনি কিছুদিনের জন্য একটি আইসিইউতে থাকবেন যা প্রস্তুত হওয়ার পরে একটি নিয়মিত ঘরে সরানো হয়েছিল। আপনার হাসপাতালে ভর্তির সময়কাল আপনার অবস্থার জন্য নির্ভর করে।


ডঃ সুভাষ গুপ্তের দেওয়া লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারির মাধ্যমে লিভারের সমস্যাগুলি সফলভাবে চিকিত্সা করা যেতে পারে

ডাঃ সুভাষ গুপ্ত বিশ্বাস করেন যে লিভার ট্রান্সপ্ল্যান্ট আপনার এবং তাঁর জন্য একটি আজীবন উত্সর্গ। সম্পূর্ণ প্রতিস্থাপন প্রক্রিয়া চলাকালীন তিনি আপনার এবং আপনার পরিবারের সাথে সংশ্লিষ্ট থাকবেন। দিল্লির সেরা লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারি বিশেষজ্ঞ আপনাকে পুঙ্খানুপুঙ্খভাবে জানতে এবং সনাক্ত করতে পারেন যে ট্রান্সপ্ল্যান্টের জন্য প্রস্তুত করা এবং বেঁচে থাকার ফলে আপনার জীবনে প্রচুর প্রভাব পড়বে। তিনি আপনাকে প্রচুর ক্রিয়াকলাপ চালিয়ে যেতে এবং পুনরায় সূচনা করতে বা এমনকি নতুনের সাথে জড়িত হতে সহায়তা করতে চলেছেন। তিনি লিভার সংক্রান্ত সমস্ত অসুস্থতার জন্য বিভিন্ন ধরণের লিভার প্রতিস্থাপন করেন। ডঃ সুভাষ গুপ্ত আপনার ট্রান্সপ্ল্যান্টকে সফল করার জন্য প্রয়োজনীয় সময়, প্রচেষ্টা এবং সংস্থান সম্পর্কে প্রতিশ্রুতিবদ্ধ। তাঁর সাফল্যের সংজ্ঞা অপারেটিং রুমটির অতীত ছাড়িয়ে গেছে। তিনি প্রতিস্থাপনের পরে আপনার জীবনকে যতটা সম্ভব সাধ্য হিসাবে সফল করার জন্য আপনার সাথে কাজ করবেন। ভারতে শীর্ষ লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জনরা এর নম্র কর্মীদের মনোভাবের সাথে অনন্য পরিবেশ দেয় 

আন্তর্জাতিক উড়ান: আন্তর্জাতিক আগতদের জন্য মহামারী থেকে সরকার সুরক্ষা ব্যবস্থা জারি করে

  • কোভিড -১৯ সম্পর্কে যথাযথ ঘোষণা যেমন অনুসরণ করা সতর্কতামূলক ব্যবস্থা বিমানবন্দরগুলিতে এবং ট্রানজিট চলাকালীন করা হবে।
  • Flight ফ্লাইটে উঠার সময় মুখোশ পরা, পরিবেশগত স্বাস্থ্যবিধি, শ্বাস-প্রশ্বাসের স্বাস্থ্যকরন, হাতের স্বাস্থ্যকরন এবং আরও অনেকগুলি সহ প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা উচিত। বিমান সংস্থা কর্মী, দল এবং সমস্ত যাত্রীদের মাধ্যমে পর্যবেক্ষণ করা হয়
  • সামাজিক দূরত্ব নিশ্চিত করে ডিবোর্ডিং করা দরকার।
  • বিমানবন্দরে উপস্থিত স্বাস্থ্য আধিকারিকেরা সমস্ত যাত্রীদের সম্মানে তাপীয় স্ক্রিনিং চালিয়ে যেতে পারেন। অনলাইনে পূর্ণ স্ব-ঘোষণা ফর্মটি বিমানবন্দরের স্বাস্থ্য কর্মীদের দেখানো হবে।

অগ্রণীদের স্বাস্থ্যসেবা পরামর্শক কেন চয়ন করবেন?

অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শক হলেন ভারতের একজন নামী চিকিত্সা প্রদানকারী, তিনি ভারতে চিকিত্সা ভ্রমণের জন্য নিবেদিতভাবে রোগীদের এবং তাদের পরিবারকে সহায়তা করে। আপনি আত্মবিশ্বাসী হতে পারেন যে আপনি আমাদের যে কোনও হাসপাতাল এবং স্বাস্থ্যকেন্দ্রের অবিশ্বাস্য স্বাস্থ্যসেবা দলগুলির কাছ থেকে সুরক্ষিত, চমত্কার, করুণাময় যত্ন অর্জন করবেন। অগ্রণী ব্যক্তিদের স্বাস্থ্যসেবা পরামর্শক বছরের পর বছর রোগী সুরক্ষা এবং সর্বোত্তম মানের মানের জন্য স্বীকৃত হয়েছে। আমরা মহামারী ব্যবধানে সমস্ত সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করি; মহামারীতে নিরাপত্তা ব্যবস্থা, পরিচারকদের সংখ্যা ক্যাপ, এবং হোটেল ও হাসপাতালে যোগাযোগ-কম পরিষেবাগুলির জন্য কোনও দর্শনীয় স্থান, কোনও ক্যাব-শেয়ারিং এবং কোনও শপিংয়ের ব্যবস্থা করা হবে না।


সম্পর্কে পড়ুন ভারতে শীর্ষ লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জন

ড। সুভাষ গুপ্তের সাথে ভারতের শীর্ষ লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জনদের সাথে আপনার অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণ করতে। অগ্রণীদের স্বাস্থ্যসেবা পরামর্শক, ভারতের নং 1 মেডিকেল ট্যুরিজমের সাথে যোগাযোগ করুন। বিনামূল্যে + পরামর্শ পেতে আমাদের + 91-9371136499 কল করুন বা dr.subhashgapt@forerunnershealthcare.in এ আমাদের ইমেল করুন।

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...