Monday, March 16, 2020

আপনি যদি ভারতের লাইপোসাকশন সার্জারি বিবেচনা করছেন তবে কী জানবেন

অতিরিক্ত চর্বি পকেট থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করা যা পেট, পাঁজর, উরু এবং শরীরের বিভিন্ন অঞ্চলে সংগ্রহ করে তা বিরক্তিকর প্রক্রিয়া হতে পারে। প্রায়শই, ডায়েট এবং ব্যায়াম একাই কেবল কাজের জন্য পর্যাপ্ত নয়। এই জাতীয় ক্ষেত্রে, শরীরের সংশ্লেষকে আরও নান্দনিকভাবে পছন্দ করতে চায় এমন অনেক ব্যক্তি ভারতে লাইপোসাকশন সার্জারি দিকে ফিরে যায়, যা এখন তিন দশকেরও বেশি সময় ধরে অন্যতম জনপ্রিয় প্লাস্টিক সার্জারি কৌশল। ভারতে লাইপোসাকশন শল্য চিকিত্সার এই নিরাপদ, প্রমাণিত স্বল্প খরচের ফলে লক্ষ লক্ষ রোগীদের চর্বিগুলির বিচ্ছিন্ন আমানতগুলি উপযুক্ত লক্ষ্যবস্তু ও নির্মূলকরণের মাধ্যমে তাদের পরিসংখ্যানের উন্নতি হয়েছে।


লাইপোসাকশন কী?

লাইপোসাকশন হ'ল একটি সার্জিকাল অপারেশন যা শরীরের নির্দিষ্ট অংশ থেকে যেমন চর্বি, পোঁদ, উরু, নিতম্ব, বাহু বা ঘাড় থেকে চর্বি নির্মূল করতে একটি সাকশন পদ্ধতি ব্যবহার করে। এই অঞ্চলে লাইপোসাকশনও আকার দেয় (রূপকী)। লাইপোসাকশনের অন্যান্য নামের মধ্যে রয়েছে লাইপোপ্লাস্টি এবং বডি কনট্যুরিং।

পদ্ধতি কিভাবে কাজ করে?

লাইপোসাকশন, যাকে লিপোপ্লাস্টি, লাইপোস্ক্ল্যাচার সাকশন, লিপেক্টোমি বা লিপোও বলা হয়, এটি এক প্রকারের কসমেটিক সার্জারি যা শরীর থেকে চর্বিগুলি ভেঙে যায় এবং "চুষে দেয়"। এটি প্রায়শই পেট, উরু, নিতম্ব, ঘাড়, চিবুক, উপরের এবং বাহু, বাছুর এবং পিছনে ব্যবহৃত হয়। ক্যানুলা নামে পরিচিত একটি ফাঁকা ডিভাইসের মাধ্যমে ফ্যাটটি সরানো হয়। এটি ত্বকের নীচে .োকানো হয়। একটি কার্যকর, উচ্চ-চাপ ভ্যাকুয়াম ক্যাননুলায় প্রয়োগ করা হয়। প্রক্রিয়াটি সাধারণ, স্থানীয় অ্যানেশেসিয়াতে সম্পাদন করা যেতে পারে। এরপরে এটি চর্বি বের করার জন্য একটি ক্যাননুলা এবং ভয়ানক চাপ ব্যবহার করে। এটি বিশ্বাস করা হয় যে ওজন এবং ত্বকের ভাল স্থিতিস্থাপকতা রয়েছে 

কি কৌশল উপলব্ধ?

ভারতে লাইপোসাকশন শল্য চিকিত্সার ক্ষেত্রে এবং সরঞ্জামগুলিতে বহু বছর ধরে পরিবর্তন হয়েছে। উদ্বেগের জায়গায় ধাতব নল স্থাপন এবং অযাচিত ফ্যাটকে আকাঙ্ক্ষিত একটি ভ্যাকুয়াম পাম্পের থিমের সমস্তগুলি হ'ল নামগুলির কয়েকটি: হ'ল টুমাসেন্ট টেকনিক, আল্ট্রাসোনিক (ইউএএল), ভেসার লাইপোসাকশন -, পাওয়ার অ্যাসিস্টড টেকনিকস (পল), লেজার লাইপোসাকশন, এবং জল-জেট সহিত লাইপোসাকশন

ফলাফল শীঘ্রই প্রদর্শিত হয়?

লাইপোসাকশন তত্ক্ষণাত আপনার শরীর থেকে অযাচিত চর্বিগুলি মুক্তি দেয়; তবে, লাইপোসাকশন প্রভাবগুলি তাত্ক্ষণিকভাবে দৃশ্যমান ছাড়া অগত্যা হয় না। আপনার শল্য চিকিত্সা পদ্ধতির পরে কিছুটা অধ্যবসায় প্রয়োজন, যেহেতু আপনার শরীরের লাইপোসাকশন থেকে নিরাময়ের জন্য সময় প্রয়োজন।

সার্জারি পরবর্তী লক্ষণগুলি কী কী?

সার্জিকাল অপারেশনের সাথে জড়িত কিছুটা থেকে মাঝারি পরিমাণে ব্যথা এবং অস্বস্তি হবে। এটিকে মৌখিক ওষুধ দিয়ে অনায়াসে নিয়ন্ত্রণ করা উচিত। কোডিন সহ টাইলেনল ব্যথা নিয়ন্ত্রণের জন্য সাধারণত যথেষ্ট। অস্বস্তি এবং ব্যথা শল্য চিকিত্সার পরে 48 ঘন্টা ভিতরে হ্রাস শুরু করা উচিত। এই সময়ের পরে ব্যথার একটি বড় বৃদ্ধি আপনাকে অফিসে কল করতে অনুরোধ করবে।

স্থূলত্বের জন্য দ্রুত সমাধান?

স্থূলত্ব নিরাময়ের জন্য লাইপোসাকশন একমাত্র প্রক্রিয়া নয়, প্রক্রিয়াটি কেবল নির্দিষ্ট অঞ্চলে চর্বি অপসারণের জন্য একটি চিকিত্সা হিসাবে তৈরি করা হয়েছে এবং শরীরের ফ্যাট জাতীয় ধরণের থেকে মুক্তি দেয় না যা কেবলমাত্র স্বাস্থ্যের জন্য হুমকি নয়, আরও বিপাকক্রমে সক্রিয় রয়েছে also ।

লাইপোসাকশনের ফলাফল বজায় রাখতে যত্নের প্রয়োজন প্রয়োজন

যদিও ভারতে লাইপোসাকশন সার্জারির সাশ্রয়ী মূল্যের ব্যয়টি আপনার দেহের সংশ্লেষকে নাটকীয়ভাবে উন্নত করতে পারে, এটি যাদু নয়। আপনার শরীরের বিভিন্ন অঞ্চলে যাইহোক, আপনার লাইপোসাকশন পরে ওজন বাড়তে পারে। নিয়মিত অনুশীলন পরিকল্পনা বজায় রেখে, একটি ভাল ডায়েট খাওয়া এবং একটি স্বাস্থ্যকর জীবনযাত্রা নির্বাচন করে, আপনি দীর্ঘ মেয়াদে আপনার নতুন রূপগুলি উপভোগ করবেন।

লাইপোসাকশন সেলুলাইট অপসারণ করে না

ভারতে লাইপোসাকশন সার্জারি স্থায়ীভাবে আপনার শরীর থেকে চর্বি সরিয়ে দেয় এবং আপনার দেহের পরিবর্তন করে তবে সেলুলাইট অপসারণ করে না। লাইপোসাকশন যেমন আপনার ফ্যাট সরিয়ে দেয়, এটি আপনার সেলুলাইটের দেহ পুরোপুরি মুক্ত করে না।

লাইপোসাকশন কোনওভাবেই প্রসারিত চিহ্নগুলি সরায় না

আয়নার সামনে আপনাকে অসুখী মুহুর্তগুলি থেকে বাঁচানোর জন্য, প্রসারিত চিহ্নগুলি নিষ্পত্তি করার একটি সাধারণ উপায় রয়েছে: একটি পেটের টাক। যদিও লাইপোসাকশনটি প্রায়শই ভুল বোঝাবুঝি করা হয় কারণ একটি শল্যচিকিত্সার পদ্ধতিটি প্রসারিত চিহ্নগুলি থেকে দূরে চলে যায় তবে একটি পেট টাক অস্ত্রোপচার স্পষ্টভাবে এই দাগগুলি থেকে মুক্তি পাওয়ার পক্ষে সবচেয়ে কার্যকর।

ভারতে লাইপোসাকশন সার্জারির কম দামের জন্য 24 ঘন্টার মধ্যে আপনার নিখরচায় পরামর্শের সময় নির্ধারণ করুন। এখানে ক্লিক করুন
ইমাই: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com
কল করুন: + 91-9373055368



No comments:

Post a Comment

গুণমানের যত্ন, যুক্তিসঙ্গত দাম: ভারতে স্লিভ গ্যাস্ট্রেক্টমি একক ছেদ খরচ

 সংক্ষিপ্ত বিবরণ: স্লিভ গ্যাস্ট্রেক্টমি সিঙ্গেল ইনসিশন হল একটি বিশেষ অস্ত্রোপচার পদ্ধতি যার লক্ষ্য ওজন কমানো এবং স্থূলতার চিকিৎসা করা। এটি প...