Thursday, April 2, 2020

আপনার কি কোনও সাশ্রয়ী নাকের কাজ দরকার? রিনোপ্লাস্টি সার্জারির জন্য ভারতে ভ্রমণের সময় এটি!

সংক্ষিপ্ত বিবরণ:

রাইনোপ্লাস্টি সাধারণত একটি "নাকের কাজ" নামে পরিচিত, তাদের নাকের আকার বা আকৃতি নিয়ে অসন্তুষ্ট রোগীদের পক্ষে একটি জনপ্রিয় পছন্দ। প্রক্রিয়াটির বিখ্যাত কসমেটিক সুবিধাগুলি ছাড়াও, রাইনোপ্লাস্টি আরও বেশি নমনীয় অ্যাপ্লিকেশন হিসাবে বিকশিত হয়েছে, যেমন একটি আঘাতজনিত আঘাত বা অসুস্থতার পরে অনুনাসিক ক্রিয়াকে বাড়িয়ে তোলা বা ঘুম এবং ব্যায়ামের ক্ষমতাকে প্রভাবিত করে যা শ্বাসকষ্টে সহায়তা করে।


পদ্ধতির ইঙ্গিতগুলি কী কী?

রাইনোপ্লাস্টির একটি সাধারণ চিকিত্সার কারণ নাক দিয়ে শ্বাস নিতে অসুবিধা হয়। অনুনাসিক বাধা ব্যায়ামের সাথে সমস্যা সৃষ্টি করতে পারে, ঘুমকে ব্যাঘাত ঘটাতে পারে, শামুক এবং ঘুমের শ্বাসকষ্টে অবদান রাখতে পারে বা অন্যান্য ক্রিয়াকলাপে হস্তক্ষেপ করতে পারে। যদি চিকিত্সা চিকিত্সা ব্যর্থ হয় তবে সার্জারি পরবর্তী পদক্ষেপ হতে পারে। নাকের অস্ত্রোপচার অন্তর্নিহিত সমস্যা অনুসারে তৈরি। যদি সেপটাম - নাকের ডান এবং বাম দিকগুলিকে ভাগ করে নেওয়ার কারটিলেজের মিডলাইন দেয়াল যদি বিভ্রান্ত হয় তবে কেবল সেপ্টোপ্লাস্টি সমস্যাটি সমাধান করতে পারে। রাইনোপ্লাস্টি সেপ্টাল বিকৃতিটিকে সম্বোধন করে এবং কৌশলগতভাবে স্থাপন করা কার্টিলেজ গ্রাফ্টের সাহায্যে নাকের মূল শ্বাস প্রশ্বাসের অঞ্চলগুলিকে শক্তিশালী করে।

নাকের অস্ত্রোপচারের পদ্ধতি

চার ধরণের রাইনোপ্লাস্টি পদ্ধতি রয়েছে।

রাইনোপ্লাস্টি বন্ধ

একটি বন্ধ রাইনোপ্লাস্টি রাইনোপ্লাস্টির সর্বাধিক সাধারণ রূপ এবং একমাত্র শল্যচিকিৎসক সবচেয়ে বেশি পছন্দ করেন। সমস্ত চক্রগুলি কোনও বাহ্যিক চিহ্ন ছাড়াই নাকের ভিতরে লুকিয়ে থাকে। নরম টিস্যুটিকে সামান্য উপরের দিকে উঠিয়ে নিয়ে হাড় এবং কার্টিলেজকে প্রয়োজনীয় সামঞ্জস্যগুলি সম্পাদন করতে হবে।

খোলা রাইনোপ্লাস্টি

একটি খোলা রাইনোপ্লাস্টি নাস্তিকাতে যথেষ্ট কাজ সম্পন্ন করতে চান এমন রোগীদের জন্য রাইনোপ্লাস্টি traditionতিহ্যগতভাবে রয়েছে। কসমেটিক সার্জন তার পরে আপনার নাকের নীচে আপনার নাকের ছিদ্র থেকে একটি ছেদ তৈরি করবে। এই অঞ্চলটি কলুমেলা হিসাবে পরিচিত। এর পরে, ত্বকটি অনুনাসিক ফাঁকা জায়গার অভ্যন্তরটি প্রকাশ করার জন্য উত্তোলন করা হয়, আপনার রাইনোপ্লাস্টি সার্জনকে গুরুত্বপূর্ণ পুনর্নির্মাণের জন্য অ্যাক্সেস দেয়।

ফিলার রাইনোপ্লাস্টি

একটি ফিলার রাইনোপ্লাস্টি নাকের শল্য চিকিত্সার একটি খুব কম সাধারণ ধরণের। এটি প্রকৃতির অ-সার্জিকাল এবং চর্ম বিশেষজ্ঞ, কসমেটিক সার্জন, চিকিত্সক সহায়ক এবং সাধারণ প্লাস্টিক সার্জনদের দ্বারাও করা যেতে পারে। কোনও চিটা তৈরি করা হয় না, তবে বিকল্পভাবে, ইনজেকটেবল ফিলারটি নাকের অভ্যন্তরে ছোট ছোট অপূর্ণতাগুলি সংশোধন করতে ব্যবহৃত হয়।

ভারতে স্বল্প খরচে নাকের অস্ত্রোপচারের সুবিধা

ভারতে রাইনোপ্লাস্টি সার্জারি খুব জনপ্রিয় হয়েছে। সাশ্রয়ী মূল্যে কসমেটিক রাইনোপ্লাস্টি সার্জারি করার ক্ষেত্রে দক্ষ দক্ষতার জন্য ভারতের চিকিৎসক এবং বিশেষজ্ঞরা বিশ্বব্যাপী সুপরিচিত। কসমেটিক সার্জন এবং বিশেষজ্ঞরা ব্যাপক প্রশিক্ষিত এবং জটিল কসমেটিক সার্জারি পরিচালনার বিশাল অভিজ্ঞতা অর্জন করেছেন। ভারতে বিশাল বিশাল হাসপাতাল এবং ক্লিনিকগুলি আধুনিকতম চিকিত্সা প্রযুক্তিতে সজ্জিত যা ভারতীয় কসমেটিক সার্জনদের দক্ষতা আরও বাড়িয়ে তোলে। বিশ্বব্যাপী হাজার হাজার রোগী ভারতে স্বল্প ব্যয়ে নাকের অস্ত্রোপচারের জন্য কয়েক বছর ধরে ভারতে আসছেন।

নাকের অস্ত্রোপচারের জন্য ভারত সবচেয়ে পছন্দের গন্তব্য

কসমেটিক সার্জারির জন্য ভারত অন্যতম জনপ্রিয় গন্তব্য। ভারতে প্লাস্টিক সার্জারি একটি সমৃদ্ধ ক্ষেত্র, বিশেষত প্লাস্টিক সার্জারি পদ্ধতিগুলির জন্য। ভারতে নাকের অস্ত্রোপচারটি পেশাদার এবং অভিজ্ঞ সার্জনদের মাধ্যমে করা হয়, সবচেয়ে উন্নত প্রযুক্তির ব্যবহার এর বিদেশ থেকে ভ্রমণকারী লোকেরা ভারতের শীর্ষস্থানীয় প্লাস্টিক সার্জারি হাসপাতালগুলি ব্যবহার করে পরিষেবা ও সরবরাহের মানের বিষয়ে নিশ্চিত হতে পারে। নাকের চাকরি বা রাইনোপ্লাস্টি একটি জটিল প্রক্রিয়া যা রোগীদের যথাযথ প্রয়োজনের সাথে সামঞ্জস্য রেখে নকশা করা হয়েছে প্রথা গার্হস্থ্য ও বিশ্বব্যাপী ভুক্তভোগীদের সেরা সম্ভাব্য যত্নের ব্যবস্থা করতে তারা ভারতের শীর্ষস্থানীয় প্লাস্টিক সার্জারি হাসপাতালে কাজ করে।

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবাগুলি ভারত আপনাকে কীভাবে সহায়তা করতে পারে?

ভারতে অসংখ্য বৈজ্ঞানিক সুবিধার্থী রয়েছে… সেগুলির মধ্যে, প্রসাধনী এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবাগুলি হ'ল ভারত হ'ল মনোরম স্বাস্থ্যসেবা সমাধান ইস্যুকারী। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত আইএসও-র প্রত্যক্ষিত স্বাস্থ্যসেবা সমাধান সরবরাহকারীর উপর বিশ্বস্ত, যিনি বিশ্বব্যাপী রোগীদের বিশ্বজুড়ে সাশ্রয়ী মূল্যে উচ্চমানের চিকিত্সা পদ্ধতি গ্রহণে সহায়তা করার দিকে মনোনিবেশ করেন।

আপনি যদি স্বল্প ব্যয়ে নাকের সার্জারি খুঁজছেন যা আপনার বাজেটের মধ্যে রয়েছে এবং আপনার চেহারাটি বাড়িয়ে তুলতে চান। আমাদের বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করুন। এখানে ক্লিক করুন
ইমেল: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com
কল করুন: + 91-9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...