Thursday, March 5, 2020

ফ্ল্যাট টমি মেহরামের ডাবল কসমেটিক সার্জারি চিকিত্সার ভারতে নির্ভুলভাবে বেহায়া স্তন

মেহরাম আকবর থেকে শারীরিকভাবে সক্রিয় মহিলা হিসাবে তিনি অনুভব করেছিলেন যে তার বিশাল স্তনগুলি 2 ব্রা পরেছিল এমনকী, তার স্তন হ্রাস এবং টিম টাক শল্য চিকিত্সার জন্য ভারতে অপারেশন করার জন্য ভারতে এসেছিল এবং তারা সিদ্ধান্ত নিয়েছিল উভয় ভারতে প্লাস্টিক সার্জারি। আজ, মেহরাম বলেছেন যে পদ্ধতিটি তাকে সাধারণত আত্মবিশ্বাসী মহিলা হিসাবে গড়ে তুলতে বাধ্য করে। তার অভিজ্ঞতা সম্পর্কে শুনতে তার নিজের কথায় পড়ুন।


"আমি মনে করি শিশুদের জন্মের পরে সমস্ত মধ্যবয়সী মহিলারা স্তনের প্রতিস্থাপনের জন্য তাদের ডাক্তারের সাথে পরামর্শের জন্য উপস্থিত হন; যদিও আমার স্তন বড় ছিল যা আমি সর্বশেষে চাই যা আমি দীর্ঘসময় ধরে আমার স্তনের বিশাল আকারে ভুগছিলাম আমি একটি অবস্থান এবং যথাযথ "কভারেজ" সন্ধানের জন্য নিজেকে অবিচ্ছিন্নভাবে আমার ব্রা এবং শার্টগুলি সামঞ্জস্য করে দেখতে পেয়েছি in "এই বছরগুলিতে ব্রা করার পরে ব্রা কেনার জন্য আমি যে পরিমাণ অর্থ ব্যয় করেছি তা অবশ্যই অপারেশনের চেয়ে বেশি হওয়া উচিত।

একবার আমার বন্ধুর সাথে আমার অস্বস্তি এবং এটির চিকিত্সা করানোর পরিকল্পনার বিষয়ে আলোচনা করার সময় তিনি আমাকে বলেছিলেন যে ভারতে একটি খুব ভাল সংস্থা রয়েছে, প্রসাধনী এবং স্থূলত্বের শল্যচিকিত্সা ভারত, যিনি আমাকে সেরা কসমেটিক সার্জনদের সংস্পর্শে আসতে সাহায্য করতে পারেন । আমি তাদের ওয়েবসাইটে একটি প্রশ্ন ফেলেছি এবং প্রতিক্রিয়া পেয়েছি। তারপরে আমি ভারতে চলে এসেছি। "

"কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত পরামর্শের সময় ভারতের সেরা কসমেটিক সার্জনদের সাথে আমার পরামর্শ দিয়েছিল, আমি তত্ক্ষণাত তার সাথে আমার যে পরিবর্তনগুলি করতে চাই সে সম্পর্কে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি। তিনি আমাকে তাড়িত বোধ না করে আমার সমস্ত প্রশ্নের পুরো উত্তর দিয়েছিলেন। আমি সত্যই তার সত্যতার প্রশংসা করি the সার্জন আমাকে পরামর্শ দিয়েছিল আমি বেছে নিতে পারি ভারতে পেটের টাক সার্জারি আমার ইতিমধ্যে পরিকল্পিত বরাবর ভারতে স্তন হ্রাস শল্য চিকিত্সা আমার ভারী স্তন এবং অবিরাম ব্যথার কারণে আমি উভয় গর্ভাবস্থার পরে আমার ক্রমশ পেটটি কখনই লক্ষ্য করিনি। একবারে দুটি প্রক্রিয়া পাওয়া আমার পক্ষে খুব ভাল লাগছিল এবং আমি নিজের চেহারাটি অর্জন করতে আমার শরীরে দুটি প্রসাধনী শল্যচিকিত্সার প্রক্রিয়া করানোর সিদ্ধান্ত নিয়েছি এবং আমি নিশ্চিত যে ভারত এটির জন্য সেরা পছন্দ হবে choice তিনি বলেছিলেন যে স্তন হ্রাস শল্য চিকিত্সার পাশাপাশি একটি পেট টাক শল্য চিকিত্সা আমার প্রয়োজনীয় উন্নতি করতে যথেষ্ট হবে। যদি এটি আপনার পক্ষে ঠিক না হয় তবে তিনি আপনাকে জানিয়ে দেবেন। "

"আমার উভয় সার্জারি নির্ধারিত ছিল এবং আমি এটির জন্য প্রস্তুত ছিলাম আমি নার্ভাস ছিলাম না কারণ আমি আশ্বস্ত হয়েছি যে সার্জন ভাল কাজ করবে। কসমেটিক এবং স্থূলত্বের সার্জারি সার্ভিস ভারত থেকে আমার যে সমর্থন পেয়েছে তা আশ্চর্যজনক ছিল এবং এই সাহায্যের ফলে সমস্ত কিছু ছিন্ন হয়ে গেল আমার স্নায়ু। তারা আমার শল্য চিকিত্সার জন্য আমাকে হাসপাতালে নিয়ে এসেছিল এবং প্রতিটি পদক্ষেপে আমাকে সহায়তা করেছিল। অস্ত্রোপচারের পরে আমার একবারে দুটি পদ্ধতি ছিল বলে আমার খুব কম ফোলাভাব এবং অস্বস্তি হয়েছিল তবে আমি চেয়েছিলাম সবকিছু একবারে শেষ করে দেওয়া হোক। "

"আমি পাঁচ দিন হাসপাতালে ছিলাম এবং বাকী শল্য চিকিত্সার পুনরুদ্ধারের জন্য আমার হোটেলে ছিলাম India ভারতে স্তন হ্রাস শল্যচিকিৎসা নিয়ে আমি খুব খুশি এবং ভারতেও পেটে টাকের অস্ত্রোপচারের অভিজ্ঞতা লাভ করার মতো অভিজ্ঞতা এটি The কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত থেকে প্রাপ্ত সহায়তা ব্যতিক্রমী ছিল them তাদের কাছ থেকে প্রাপ্ত পরামর্শ ও সহায়তা আমার চেয়ে উত্তম medical চিকিত্সা সংক্রান্ত বিষয়ে সহায়তা করা ছাড়াও, আমার কেস ম্যানেজার আমাকে আবাসন পরামর্শ এবং ভারতে আমার অবস্থানের প্রতিটি বিষয় সম্পর্কে গাইড করেছিলেন শপিং। আমার পুরো অভিজ্ঞতাটি দুর্দান্ত ছিল এবং আমি তাদের সাথে নিযুক্ত ছিলাম বলে আমি কৃতজ্ঞ। আমার পরামর্শ হ'ল আপনার ভারত ভ্রমণের জন্য অবশ্যই প্রসাধনী এবং স্থূলত্বের শল্যচিকিত্সার পরিষেবা ভারত ব্যবহার করুন ""

সবাইকে ধন্যবাদ!

মেহরাম আকবর

No comments:

Post a Comment

গুণমানের যত্ন, যুক্তিসঙ্গত দাম: ভারতে স্লিভ গ্যাস্ট্রেক্টমি একক ছেদ খরচ

 সংক্ষিপ্ত বিবরণ: স্লিভ গ্যাস্ট্রেক্টমি সিঙ্গেল ইনসিশন হল একটি বিশেষ অস্ত্রোপচার পদ্ধতি যার লক্ষ্য ওজন কমানো এবং স্থূলতার চিকিৎসা করা। এটি প...