Tuesday, March 3, 2020

ভারতের সেরা হাসপাতালে স্বল্পমূল্যের ব্যারিয়াট্রিক শল্য চিকিত্সার সাথে স্থূলতা কাটিয়ে ওঠা

সংক্ষিপ্ত বিবরণ

ওজন হ্রাস শল্য চিকিত্সা অসাধারণ স্থূলকায় লোকদের জন্য যারা traditionalতিহ্যগত ওজন হ্রাস কৌশলগুলির সাহায্যে ওজন হ্রাস করতে ব্যর্থ হন, যার মধ্যে খাদ্য পরিকল্পনার হেরফের, অনুশীলন, প্রাকৃতিক চিকিত্সা এবং ওষুধ রয়েছে। আজকাল, বেরিয়েট্রিক সার্জারি বা স্থূলত্বের শল্য চিকিত্সা তাত্ক্ষণিক এবং দ্রুত ওজন হ্রাসের জন্য একটি জনপ্রিয় পছন্দ হয়ে উঠেছে। যাঁরা স্বাস্থ্যের অবস্থার উচ্চতর ঝুঁকিতে রয়েছেন তাদের মধ্যে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ, যার মধ্যে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, কার্ডিওভাসকুলার ডিজিজ এবং অতিরিক্ত ওজনের কারণে স্ট্রোক রয়েছে। ভারত বিশ্বে ওজন হ্রাস শল্য চিকিত্সার জন্য অন্যতম জনপ্রিয় এবং সেরা গন্তব্য। প্রতিবছর, বিশ্বজুড়ে হাজার হাজার মানুষ তাদের দেহ থেকে অতিরিক্ত ওজন হ্রাস করতে ভারতে ব্যারিট্রিক শল্য চিকিত্সার জন্য শীর্ষস্থানীয় হাসপাতালগুলিতে যান।

ভারতে ব্যারিটারিক সার্জারির প্রকারগুলি 

বিভিন্ন ধরণের ব্যারিট্রিক সার্জারি রয়েছে যা প্রয়োজনীয় ওজন হ্রাস করার পরিমাণ এবং অস্ত্রোপচারের মধ্য দিয়ে থাকা ব্যক্তির অবস্থা অনুযায়ী পরিচালিত হয়।
ভারতে চারটি প্রধান ধরণের ব্যারিট্রিক সার্জারি হ'ল:
  • গ্যাস্ট্রিক বাইপাস সার্জারি বা রাউক্স-এন-ওয়াই গ্যাস্ট্রিক বাইপাস সার্জারি
  • গ্যাস্ট্রিক হাতা শল্য চিকিত্সা বা হাতা গ্যাস্টারটমি
  • গ্যাস্ট্রিক ব্যান্ড সার্জারি
  • ডুডোনাল স্যুইচ বা বিলিওপানক্রিয়াটিক ডাইভার্সন সার্জারি

এই সমস্ত সার্জারি ওজন হ্রাসে সহায়তা করে তবে অস্ত্রোপচারের কৌশল একে অপরের থেকে পৃথক। এগুলির প্রত্যেকের মাধ্যমে অর্জিত ওজন হ্রাসের পরিমাণও পরিবর্তিত হয়।

ভারতে ব্যারিটারিক সার্জারি ব্যয়

ভারতে ব্যারিট্রিক শল্য চিকিত্সার জন্য সেরা হাসপাতাল বিভিন্ন ধরণের সার্জারি বা পদ্ধতি সরবরাহ করে। পদ্ধতি এবং হাসপাতালের ধরণের উপর নির্ভর করে ভারতে ব্যারিট্রিক অস্ত্রোপচারের ব্যয় বিভিন্ন হতে পারে vary ভারতে ওজন কমানোর শল্যচিকিত্সার ব্যয় .০,০০০ টাকা থেকে শুরু করে। 2, 25,000 থেকে 7,00,000 টাকা। এগুলির যে কোনও একটিতে শল্য চিকিত্সা চালাতে যে ব্যয় হয় তার এক তৃতীয়াংশের তুলনায় এখানে অপারেশন কম। ভারতে ব্যয় নির্বিঘ্নে এটিকে বিশ্বের অন্যতম জনপ্রিয় গন্তব্য হিসাবে পরিণত করে, কম ব্যয়টি সবচেয়ে কার্যকর কারণটি নয় যে কেন বেশি লোকেরা ব্যারিট্রিক শল্য চিকিত্সার জন্য তাদের পছন্দের গন্তব্য হিসাবে ভারতের পক্ষে বেছে নিচ্ছেন।

ভারতে ব্যারিট্রিক শল্যচিকিত্সার জন্য সেরা হাসপাতাল কোনটি?

ব্যারিট্রিক শল্য চিকিত্সা একটি বিশেষায়িত শল্যচিকিত্সার জন্য যা একটি উত্সর্গীকৃত শল্যচিকিত্সা ঘর, বিশেষায়িত ডিভাইস এবং যোগ্যতাসম্পন্ন নার্স এবং প্রযুক্তিবিদদের প্রয়োজন। ভারতে ব্যারিট্রিক শল্য চিকিত্সার জন্য কয়েকটি সেরা হাসপাতাল হ'ল:
অ্যাপোলো স্পেকট্রা হাসপাতাল, মুম্বাই
কলম্বিয়া এশিয়া হাসপাতাল, বেঙ্গালুরু
গ্লোবাল হাসপাতাল, চেন্নাই
জসলোক হাসপাতাল, মুম্বাই
বৃহস্পতি হাসপাতাল, মুম্বাই
মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতাল
আপনাকে সেরা অভিজ্ঞতা ব্যতীত আর কিছুই সরবরাহ করার জন্য এই কয়েকটি নাম। এই হাসপাতালগুলি, সর্বাধিক কার্যকর নয়, আর্ট ওয়ার্ক প্রযুক্তির দেশ রয়েছে তবে চমত্কার সেবা দেয়। তারা দূর থেকে স্থান থেকে আগত ভুক্তভোগীদের সর্বোত্তম চিকিত্সা সেবা এবং পরিষেবা সরবরাহ করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ লোকদের প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে।

ভারতে ব্যারিট্রিক শল্য চিকিত্সার জন্য কেন সেরা হাসপাতালটি বেছে নিন

ভারতে সেরা ব্যারিয়াট্রিক সার্জারি হাসপাতালগুলি ভারতে আপনার ওজন হ্রাস শল্য চিকিত্সার জন্য আপনাকে ক্লাস কেয়ার এবং পরিষেবাদিতে সেরা ব্যতীত অন্য কিছুই সরবরাহ করা নয়। সমস্ত বড় বড় জিআই, হেপাটো-বিলেয়ারি, অগ্ন্যাশয় এবং বেরিয়েট্রিক শল্য চিকিত্সার পদ্ধতিগুলি সম্পাদন করার জন্য এখানকার হাসপাতালগুলি সর্বাধিক আধুনিক এবং উন্নত সুবিধার সাথে সজ্জিত। ভারতের হাসপাতালগুলি বিশ্বব্যাপী খ্যাতিযুক্ত, উচ্চতর অর্থনৈতিক মূল্যসীমাতে বহু-বিভাগীয় পরিষেবা এবং চমৎকার স্বাস্থ্যসেবা সংমিশ্রনের প্রস্তাব দেয়। ভারতে ব্যারিট্রিক শল্য চিকিত্সার জন্য সেরা হাসপাতাল আন্তর্জাতিক মানের তুলনায় সাফল্যের হার সরবরাহ করে। নেক্সট-প্রজন্মের সিঙ্গল ইনসিশন ল্যাপারোস্কোপি সার্জারি এবং বিশ্বের সবচেয়ে উন্নত রোবোটিক সার্জিকাল বিকল্পগুলির ব্যবহার ভারতে ব্যারিট্রিক শল্য চিকিত্সার জন্য সেরা হাসপাতালকে বিশ্বের শীর্ষ-রেটযুক্ত ব্যারিয়াট্রিক কেন্দ্রগুলির মধ্যে উচ্চতর করে তুলেছে।

প্রসাধনী এবং স্থূলত্বের সার্জারি সার্ভিস ইন্ডিয়া নিয়ে ভারতে ঝামেলা-মুক্ত ব্যারিট্রিক অস্ত্রোপচারের পরিকল্পনা করুন

কসমেটিক এবং স্থূলত্ব সার্জারি পরিষেবা ভারত শীর্ষস্থানীয় অনলাইন ভ্রমণ সংস্থাগুলির মধ্যে একটি, যা বিশ্বজুড়ে আন্তর্জাতিক রোগীদের দ্বারা স্বীকৃত। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারতে, আমরা বিশ্বব্যাপী রোগীদের তাদের চিকিত্সা ভ্রমণের প্রতিটি ধাপে কোনও ঝামেলা-মুক্ত প্রবেশের বিষয়টি নিশ্চিত করতে সহায়তা করি। আমাদের হাসপাতালগুলিতে রোগীদের তারা স্বদেশ থেকে চলে যাওয়ার আগে চূড়ান্ত মুহূর্তে উদ্বেগ থেকে দূরে রাখতে একটি সর্ব-অন্তর্ভুক্ত চেক তালিকার মাধ্যমে জরুরী নথি এবং প্রয়োজনীয়তার ব্যবস্থা করার জন্য রোগীদের গাইড করার জন্য একটি উত্সর্গীকৃত দল পাওয়া যায়।

আপনার বেরিয়েট্রিক শল্য চিকিত্সার জন্য ভারতের সেরা হাসপাতালে আপনার দ্রুত ট্র্যাক অ্যাপয়েন্টমেন্ট পান। বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করুন। এখানে ক্লিক করুন
ইমেল: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com
কল করুন: + 91–9373055368

No comments:

Post a Comment

গুণমানের যত্ন, যুক্তিসঙ্গত দাম: ভারতে স্লিভ গ্যাস্ট্রেক্টমি একক ছেদ খরচ

 সংক্ষিপ্ত বিবরণ: স্লিভ গ্যাস্ট্রেক্টমি সিঙ্গেল ইনসিশন হল একটি বিশেষ অস্ত্রোপচার পদ্ধতি যার লক্ষ্য ওজন কমানো এবং স্থূলতার চিকিৎসা করা। এটি প...