Saturday, February 15, 2020

ভারতে লিনিয়ার মমি মেকওভার তাকে দিয়েছে আত্মবিশ্বাস বুস্টের দরকার

লিনিয়া তার কনিষ্ঠ এবং চূড়ান্ত শিশু হওয়ার পরে একটি পেটের টাক বিবেচনা শুরু করে। তিনি অনেক কম সচেতন হতে এবং একটি বিকিনিতে আরও ভাল অভিজ্ঞতা অর্জন করতে চেয়েছিলেন। লিনিয়া জন্য, একটি শক্তিশালী শিক্ষাগত পটভূমি সহ একটি প্লাস্টিক সার্জন সন্ধান করা সত্যিই গুরুত্বপূর্ণ ছিল। সাশ্রয়ী মূল্যের ব্যয়ের কারণে তিনি ভারতে মায়ের মেকওভার পেয়েছিলেন। পেট চ্যাপ্টা করতে এবং স্তনের আকৃতিটি সুশোভিত করার জন্য লিনিয়া একটি মায়ের মেকওভার ছিল আমার তিনি এখন সমুদ্রের তীরে বিকিনি পরতে যথেষ্ট আত্মবিশ্বাসী! এখানে তার গল্প

লিনিয়া ক্লোজেটে আপনি স্প্যানেক্স পাবেন না। এখন আর নেই। তিনি বলেন, "আমি সত্যিই পছন্দ করি যে আমাকে স্প্যানেক্স লাগাতে হবে না," মহিলা এবং পুরুষদের তাদের শরীরের শারীরিক অংশগুলিকে আঁটসাঁট করতে ও তুলতে "দেহের গঠনের" অন্তর্বাসগুলি উল্লেখ করে বলেছিলেন। ভারতে একটি মায়ের মেকওভারের কম খরচে লিনিয়া দেহটি অ্যাথলেটিক আকারে পুনরুদ্ধার করেছিল যেটি দুটি পুত্রের জন্ম দেওয়ার আগে তার বয়স এখন 3 এবং 18 মাস। পদ্ধতিটি তার আত্মবিশ্বাসও পুনরুদ্ধার করেছিল।
লিনিয়া হতাশ হয়ে পড়েছিলেন যে একগুঁয়ে ফ্লাবের কারণে তিনি কতটা ভাল ব্যবহার করেছেন এবং ডায়েট করেন না কেন তা নিষ্পত্তি করতে পারেন না। তিনি তার প্রথম গর্ভাবস্থার এক পর্যায়ে 60 পাউন্ড অর্জন করেছিলেন, তারপরে দ্বিতীয় সময়ে 10 টিই পেয়েছিলেন। তার প্রসারিত ত্বক কোনওভাবেই এর রূপ ফিরে পায় না। "আমি যত কঠোর পরিশ্রম করেছি, তা নির্বিশেষে আমার গর্ভাবস্থায় যে অতিরিক্ত ত্বক অবশিষ্ট ছিল তা আমি হারাতে পারিনি” "
লিনিয়া সুইডেন থেকে মায়ের মেকওভারের জন্য ভ্রমণ করেছিলেন - একটি স্তন বর্ধন এবং পেটের সংমিশ্রণ সার্জারি। লিনিয়া ব্যস্ত লাইফ স্টাইলের মধ্যে এমন একটি কাজ অন্তর্ভুক্ত রয়েছে যার জন্য সারা দিন ধরে তার গাড়ীতে intoোকা এবং প্রচুর হাঁটাচলা করা দরকার, পাশাপাশি তার দুটি ছেলেকে ঘিরে তাড়া করা দরকার। এটি সেই সময়ের কথা, যখন লিনি কোনও শল্যচিকিত্সার প্রতিকার সম্পর্কে গুরুত্ব সহকারে চিন্তাভাবনা শুরু করে। একজন বন্ধু যিনি তার পরিণতিগুলির সাথে রোমাঞ্চিত হয়েছিলেন তিনি আমাকে ভারতে উল্লেখ করেছিলেন, ভারতে মায়ের প্রতিদানের স্বল্প ব্যয় এবং স্বাস্থ্যসেবা কেন্দ্রগুলির সন্ধানের জন্য; তিনি কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারতের কাছে যোগাযোগ করেছিলেন। “আমি সেখানে ওয়েবসাইট দেখে ভেবেছিলাম যে আমি সম্ভবত সঠিক জায়গায় পৌঁছেছি। আমি আমার তদন্ত তদন্ত করার পরপরই আমি একটি প্রতিক্রিয়া পেয়েছি এবং সত্যই আমি ভারতের সেরা প্লাস্টিক সার্জনদের সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট পেয়েছি।
“তিনি একজন দুর্দান্ত কসমেটিক সার্জন ছিলেন। ভারতে মায়ের পরিবর্তন সম্পর্কে আমি খুব নার্ভাস ছিলাম, কিন্তু একবার সার্জনের সাথে দেখা করার পরে আমি আমার সিদ্ধান্তটি নিয়ে বেশ সন্তুষ্ট হয়ে গেলাম, তার একটা শীতল ও শান্ত আত্মবিশ্বাস রয়েছে যার সত্যই আমি প্রশংসা করি। আমি তাত্ক্ষণিকভাবে বলতে পারি যে তিনি মোটেও অহংকার না করে সত্যই উচ্চ শিক্ষিত এবং স্মার্ট। নকল বা নকল নয়। এটা আমার জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল। আমি তাকে সত্যই বলেছি যে আমি একটি প্রাকৃতিক চেহারা চাই এবং বিশ্বাস করি তিনি আমাকে কেবল তা দেবেন। এবং আমি অস্ত্রোপচারের সাথে এগিয়ে চললাম, আমি শেষ ফলাফলটি নিয়ে খুব খুশি!
আমার পেট এত শক্ত এবং দৃ firm় এবং আমার স্তনগুলি দেখতে আগের মতো ছিল তবে আমার বাচ্চাদের ছিল। আমার ডান স্তনে আমার সংবেদনশীল ক্ষুদ্র ক্ষুদ্র অঞ্চল এবং আমার পেটের টাকের ক্ষত রয়েছে, তবে তা সময়ের সাথে সাথে বাড়িয়ে তোলে। এটি অবশ্যই আমাকে কষ্ট দেয় না। আমার ছোট ফ্রেমের সাথে, আমি কী খায় এবং অনুশীলন করি তা অবিরতও আমাকে দেখতে হয়। কমপক্ষে এই সময়, আমি স্বীকার করেছি যে ডায়েট প্ল্যান এবং ওয়ার্কআউট অবশ্যই সাফল্য অর্জন করবে। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারতের সহায়তার জন্য এবং গাইডেন্সির জন্য আমার এখন একটি আরও ভাল দেহ ভিত্তি রয়েছে, কসমেটিক এবং স্থূলত্বের শল্যচিকিত্সার পরিষেবা ভারতের আমার অভিজ্ঞতাটি একটি মনোরম ছিল। আমি ভারতে চিকিত্সা পাওয়ার আশায় যে কারও কাছে তাদের সুপারিশ করতে চাই। এটি অবশ্যই পুরো প্রক্রিয়াটিকে অনেক সহজ এবং ঝামেলা-মুক্ত করে তোলে। আপনি আমাকে ভারতে একটি মায়ের মেকওভার কম দামে পেতে সহায়তা করার জন্য কসমেটিক এবং স্থূলত্বের সার্জারি সার্ভিস ইন্ডিয়াকে ধন্যবাদ জানাই "।
ধন্যবাদ!
লিনিয়া

No comments:

Post a Comment

যত্নের একটি নতুন যুগ: ভারতে সাইবার নাইফ ক্যান্সারের চিকিৎসার খরচ

সংক্ষিপ্ত বিবরণ: সাইবারনাইফ  সিস্টেম ক্যান্সার এবং নন-ক্যান্সারস টিউমার, সেইসাথে রেডিয়েশন থেরাপির প্রয়োজন এমন অন্যান্য অবস্থার জন্য একটি অ...