Monday, February 17, 2020

আপনার জন্য টেলার্ড ভারতে বাটক বাড়াতে অন্য কোনওটির মতো ভাস্কর্যযুক্ত পাম্প পান

সংক্ষিপ্ত বিবরণ

আপনি যদি কার্দাশিয়ান-এস্ক বাট থেকে আপনার পথটি স্কোয়াট করার আশায় জিমের জন্য কয়েক ঘন্টা ব্যয় করেছেন, তবে সম্ভবত আপনি আরও ভেবে দেখেছেন যে আরও দ্রুত এবং সহজ উপায় আছে কিনা way আপনি একটি ছোট নিতম্বের সাথে জন্মগ্রহণ করতে পারেন, বা আপনার নিতম্বের পূর্ণতা হারাতে পারে যখন আপনি গর্ভবতী হওয়ার পরে, ডায়েটিংয়ে বা বারিয়েট্রিক অস্ত্রোপচারের পরে ওজন হ্রাস পেয়েছিলেন। ভারতে নিতম্ব বৃদ্ধি এই সমস্যাগুলির সমাধান। ব্রাজিলিয়ানরা এটি সনাক্ত করেছে এবং শরীরের অনুপাত বাড়ানোর জন্য নিতম্বের বর্ধনকে জনপ্রিয় করেছে। নিতম্ব বৃদ্ধি হ'ল একটি শল্যচিকিত্সার অপারেশন যা নিতম্বের ভলিউম আপ এবং কনট্যুর করতে ব্যবহৃত হয়


অস্ত্রোপচার কৌশলগুলি কি ব্যবহার করা হয়?

আজকাল, নিতম্বের নান্দনিকতার বিষয়ে প্রচুর সচেতনতা রয়েছে এবং অনেক লোক মনে করেন যে তাদের নীচের অংশের আকার এবং আকার আরও বেশি হতে পারে। নিতম্ব বর্ধনের জন্য কল করার ফলে বাটের স্কেল, আকার, কনট্যুর এবং বৃদ্ধির জন্য কার্যকর কিছু বিকল্প রয়েছে। যদিও অনেকে "ব্রাজিলিয়ান বাট লিফ্ট" নামটি ব্যবহার করে নিতম্ব বর্ধনকে চিনে ফেলেন প্রযুক্তিটি আক্রান্ত ব্যক্তির আকাঙ্ক্ষার জন্য অনুকূলিতকরণযোগ্য এবং প্রতিটি রোগীর আকাঙ্ক্ষার জন্য সুন্দর, প্রাকৃতিক-দৃষ্টিভঙ্গী ফলাফল অর্জনের একটি বিশেষত্ব তৈরি করে। নিতম্ব বৃদ্ধির জন্য দুটি পৃথক উপাদান রয়েছে: উত্তোলন এবং বৃদ্ধি। সাধারণত আক্রান্তরা "লিফট" শব্দটি ব্যবহার করেন যখন তারা প্রকৃতপক্ষে ভলিউম বৃদ্ধি হিসাবে বিবেচনা করছেন এবং "ব্রাজিলিয়ান বাট লিফ্ট" খুঁজছেন বেশিরভাগ রোগীরা নিতম্বের কাছে ফ্যাট গ্রাফটিং বিবেচনা করছেন। দৃশ্যের উপর নির্ভর করে, পছন্দসই ফলাফলগুলি অর্জনের জন্য এই দুটি পদ্ধতির একটি বা উভয় পদ্ধতিরই প্রয়োজন হতে পারে।

বাটক অগমেন্টেশন কি নিরাপদ?

সার্বিক, ভারতে বাটক অগমেন্টেশন অত্যন্ত সুরক্ষিত হিসাবে বিবেচিত হয় এবং রেটিংয়ের উপর ভিত্তি করে এই ধরণের শল্য চিকিত্সা সম্পর্কিত 95.9% সন্তুষ্টি হার নথিভুক্ত করেছে। অসংখ্য সুখী রোগী পাছাগুলিতে সঠিকভাবে এবং অত্যাশ্চর্য প্রভাব সহ ফ্যাট গ্রাফটিং পেয়েছিলেন। এটি অর্জন করার জন্য, একজন রোগী হিসাবে আপনাকে আপনার কৌশলটি সঠিকভাবে পৌঁছানোর কোনও উপায় চিনতে হবে।

সার্জারির ফলাফল কী?

ভারতে নিতম্ব বৃদ্ধির ফলাফল প্রায় অবিলম্বে দৃশ্যমান visible তবে কৌশলটির চূড়ান্ত ফলাফলের পুরোপুরি বিকাশ হতে কিছুটা সময় লাগবে। আপনার নতুন ফটোগ্রাফের সাথে সন্তুষ্টি বাড়তে হবে যখন আপনি কোনও অস্ত্রোপচার প্রক্রিয়া থেকে সেরে উঠছেন। যদিও আপনার পাছা বর্ধনের শল্য চিকিত্সা থেকে শীর্ষ ফলাফলগুলি পূর্বাভাস দেওয়া হয়েছে, কোনও নিশ্চয়তা নেই। কয়েকটি পরিস্থিতিতে, কোনও একক শল্যচিকিত্সার অপারেশন সহ প্রিমিয়ারের ফলাফলগুলি অর্জন করা সম্ভবত কার্যকর এবং অন্য সমস্ত শল্য চিকিত্সা পদ্ধতি প্রয়োজনীয় হতে পারে।

অস্ত্রোপচারের সতর্কতার পরে কী কী?

ভারতে নিতম্ব বৃদ্ধির পরে সর্বাধিক নান্দনিক ফলাফল অর্জনের জন্য আপনার গ্লুটিয়াল অঞ্চলে ২-৩ সপ্তাহের জন্য বসে থাকা বা শুয়ে থাকা উচিত। এই সময়কালে, রোগীর ফোলা কমাতে কমপ্রেশন স্যুট পরতে হবে। পুনরুদ্ধারের এই সময়কালে, রোগী একটি সমতল পৃষ্ঠে শুয়ে থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ যে পেশী টিস্যুগুলির স্তরগুলি সঠিকভাবে নিরাময় করতে পারে। অপারেটিভ পরবর্তী কোনও ব্যথা হলে বা অস্বস্তি বোধ করলে এটি সঠিকভাবে নির্ধারিত ব্যথার খুনিদের ব্যবহারের মাধ্যমে সহজেই নিয়ন্ত্রণ করা যায়।

কসমেটিক এবং স্থূলত্বের অস্ত্রোপচার হাসপাতাল ভারত

কসমেটিক সার্জারির ক্ষেত্রে ভারত বিশ্বের সেরাদের মধ্যে রয়েছে। কসমেটিক এবং স্থূলত্বের শল্যচিকিত্সার হাসপাতাল ভারত ভারতে প্রসাধনী চিকিত্সা ও ট্যুরগুলি আয়োজনে বিশেষীকরণ করে। যখন আমাদের অতিথির কথা আসে তখন আমরা নিশ্চিত করি যে সেগুলি কেবল সেরা সরবরাহ করা হয়েছে। আমরা আমাদের গ্রাহকদের ভারতে নেতৃস্থানীয় হাসপাতাল এবং চিকিত্সা সুবিধার জন্য সর্বোত্তম ক্লিনিকাল চিকিত্সা সরবরাহ করে সন্তুষ্ট। আমাদের সংস্থার বিশেষজ্ঞরা চিকিত্সা সম্পর্কিত সাংগঠনিক ইস্যুগুলির একটি সম্পূর্ণ চক্র গ্রহণ করবেন: একটি স্বাস্থ্যসেবা সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে পরামর্শ, চিকিত্সার জায়গায় ফ্লাইট এবং স্থানান্তরের জন্য সার্জন, ভিসা সহায়তা, মেডিকেল ডকুমেন্টেশনের অনুবাদ, পাশাপাশি তথ্য থাকার সময় সমর্থন।

ব্যয় এবং হাসপাতাল সম্পর্কিত ভারতে বাটক অগমেন্টেশন সম্পর্কে আরও জানার জন্য। এখানে ক্লিক করুন
আপনি ইমেইল করতে পারেন: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com 
বা কল করতে পারেন: + 91-9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...