Monday, January 20, 2020

স্থূলত্বের শল্য চিকিত্সার মাধ্যমে আপনার স্বাস্থ্য পুনরুদ্ধার করার একটি ট্রিপ

সংক্ষিপ্ত বিবরণ:

বেরিয়েট্রিক সার্জারি শরীর থেকে অতিরিক্ত মেদ থেকে মুক্তি পাওয়ার অন্যতম কার্যকর চিকিত্সা হিসাবে বিবেচিত হয়। এটি ওজন হ্রাস সার্জারি স্থূলত্ব এবং সম্পর্কিত রোগের চিকিত্সার জন্য সঞ্চালিত হয়। যদি আপনি নিজের পেটের আকার হ্রাস করতে চান, তবে গোয়ায় স্থূলত্বের শল্য চিকিত্সার জন্য বেছে নিন যেখানে গ্যাস্ট্রিক ব্যান্ডের সাহায্যে বা আপনার পেটের অংশে অপারেশন করে আপনার পেটের মেদ দূর হয়।

গোয়ায় স্থূলত্বের শল্যচিকিত্সার সর্বোত্তম চিকিত্সা পান

বারিয়েট্রিক সার্জারি খাদ্য গ্রহণের পরিমাণকে সীমাবদ্ধ করে ক্যালরির কম শোষণের ফলে বা ম্যালাবসার্পশন এবং গ্যাস্ট্রিকের সীমাবদ্ধতার কম্বো দ্বারা ন্যূনতম আক্রমণাত্মক কৌশল এবং ওজনকে হ্রাস করে ব্যবহার করা হয়। গোয়ায় কম দামি স্থূলত্বের শল্য চিকিত্সার জন্য ওজন হ্রাস শল্য চিকিত্সার জন্য পরামর্শ নিতে পারেন


কেন আন্তর্জাতিক রোগীরা স্থূলতা শল্য চিকিত্সার জন্য গোয়াকে পছন্দ করেন

স্থূলত্বের শল্য চিকিত্সার জন্য ভারত দ্রুত শীর্ষ স্থানে পরিণত হচ্ছে। বিদেশী অবকাশকালীনরা নিয়মিত উপভোগের জন্য গোয়ায় ভ্রমণ করেন এবং এটি এখন স্থূলত্বের শল্য চিকিত্সার কেন্দ্রস্থল হয়ে উঠছে। গোয়ার প্রাকৃতিক পরিবেশ, দর্শনার্থীদের মধ্যে এর খ্যাতি এবং স্বাস্থ্য ও সুস্বাস্থ্যের প্রচারে কর্তৃপক্ষের সহায়তা এটিকে ক্লিনিকাল হাব হিসাবে আবির্ভূত করতে সহায়তা করেছে। আপনি যখন মেডিকেল উদ্দেশ্যগুলির জন্য শহরে যান তখন আপনার ফ্রেম এবং আত্মাকে নতুন করে তুলতে আপনাকে সৈকত বা বন্ড বন্যজীবনের অভয়ারণ্য এবং আরও কিছু জায়গায় যেতে হবে। এর দুর্দান্ত চিকিত্সা পরিষেবাগুলির জন্য ধন্যবাদ, যেগুলি উন্নত দেশগুলির সাথে 1/10 তম ব্যয়ে সমান হতে পারে। কয়েক বছর ধরে সাইটের দর্শনার্থীরা গোয়ায় ভ্রমণ করেছেন, কেবল দর্শনীয় স্থান এবং প্রাণবন্ত দেশেই নয় বরং এটির স্বাস্থ্যসেবা এবং চিকিত্সা চিকিত্সার জন্যও নজর কাড়ছে। গোয়ায় স্থূলত্বের শল্য চিকিত্সার ব্যয়টি বিশ্বের অন্যতম সস্তা ব্যয়। যাহোক, গোয়ায় কম খরচে স্থূলত্বের শল্য চিকিত্সা এর অর্থ এই নয় যে হাসপাতালগুলি চিকিত্সার মানের মানের সাথে আপস করে। গোয়ায় স্থূলত্বের শল্য চিকিত্সা বিদেশী চিকিত্সা পর্যটকদের কাছে এটি দুর্দান্ত বিকল্প বলে মনে হয়। ভারতে একটি হাতা গ্যাস্টারটমির জন্য হাসপাতালগুলি চিকিত্সা পর্যটকদের কাছে আকর্ষণীয় প্যাকেজ সরবরাহ করে, যা তাদের হাজার হাজার ডলার সাশ্রয় করতে সক্ষম করে। এই প্যাকেজগুলির মধ্যে গোয়ায় স্বল্পমূল্যে স্থূলত্বের শল্য চিকিত্সা রয়েছে এবং বিদেশী চিকিত্সা ভ্রমণকারীরা বোর্ডিং, থাকার ব্যবস্থা, স্থানীয় ভ্রমণ এবং খাবারের ব্যয় সহ সমস্ত ব্যয় করে।

গোয়ায় কম দামের স্থূলত্বের শল্য চিকিত্সার সুবিধা

আপনি যদি গোয়ায় কম দামের স্থূলত্বের অস্ত্রোপচারে আগ্রহী হন, তবে গোয়ার স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতালগুলি ব্যারিয়াট্রিক সার্জারি অপারেশনের জন্য অনন্য পদ্ধতি, উল্লেখযোগ্য ওজন হ্রাসের জন্য শরীরের কনট্যুরিং এবং উত্তর-বেরিয়েট্রিক অস্ত্রোপচার সংশোধন কৌশলগুলি সম্পর্কে একটি সম্পূর্ণ অধিবেশন সরবরাহ করতে পারে। গোয়ার স্থূলত্বের শল্যচিকিত্সার হাসপাতালগুলি ভারতের এক-স্টপ সেন্টার যা স্থূলত্বের মূল্যায়ন, পরিচালনা ও চিকিত্সার বিষয়ে বিস্তৃতভাবে সম্বোধন করে। কেন্দ্রগুলি আধুনিক মূল্যায়ন কৌশল উপস্থাপন করে যা ব্যায়ারিট্রিক শল্য চিকিত্সা, ওজন কমানোর পরে শরীরের গঠনের পদ্ধতি, পরামর্শ, কাস্টম ডিজাইনের মতো সম্পূর্ণ বিভিন্ন অস্ত্রোপচারের কৌশল সরবরাহ করার পাশাপাশি বিপাকীয় সমস্যাগুলি বিলোপ করার জন্য একটি বিস্তৃত এন্ডোক্রাইন প্রোফাইল অন্তর্ভুক্ত করে assessment খাদ্যতালিকাগুলির সময়সূচী এবং হোম ডেলিভারি পরিষেবাগুলির অনুরূপ সরবরাহ ও অদ্বিতীয় ওজন হ্রাস ছাড়াও।

গোয়ায় স্থূলত্বের শল্য চিকিত্সা কতটা সফল

গোয়ায় স্থূলত্বের শল্য চিকিত্সা, অন্য যে কোনও শল্য চিকিত্সার মতো, একজন অভিজ্ঞ এবং সু-প্রশিক্ষিত সার্জনের মাধ্যমে সঞ্চালন করা সর্বাধিক সফল। গোয়ার পছন্দের হাসপাতাল ও ক্লিনিকের চিকিৎসক এবং সার্জনরা সফল অস্ত্রোপচারের মোকাবেলায় সবচেয়ে দক্ষ এবং যথেষ্ট শিক্ষিত। এই হাসপাতালগুলি সমস্ত আধুনিক কেন্দ্রের সাথে সু-সংগঠিত। গোয়া সম্পূর্ণরূপে সুরক্ষিত এবং চাঙ্গা পরিবেশের প্রস্তাব দেয় যা আপনার সম্ভবত স্থূলত্বের শল্য চিকিত্সা থেকে আরও ভালভাবে মসৃণ হওয়া প্রয়োজন।

গোয়ায় কম দামের স্থূলত্বের শল্যচিকিত্সার জন্য কসমেটিক এবং স্থূলত্বের সার্জারি পরিষেবা ভারতের সাথে সংযুক্ত হন

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত ভারতের সবচেয়ে বিখ্যাত এবং অনুকূল ক্লিনিকাল পর্যটন সংস্থাগুলি। এর মাইলগুলি সর্বাধিক দক্ষ এবং পর্যাপ্ত-প্রশিক্ষিত ব্যারিয়াট্রিক সার্জনদের পাশাপাশি গোয়ার সবচেয়ে আধুনিক ও উচ্চ-সজ্জিত হাসপাতাল এবং ক্লিনিকগুলির সাথে সম্পর্কিত। কসমেটিক এবং স্থূলত্বের শল্যচিকিত্সা পরিষেবা তার সমস্ত রোগীদের একটি স্পষ্ট চিকিত্সা পর্যটন প্যাকেজ সরবরাহ করার জন্য উচ্চাকাঙ্ক্ষা; এটি সর্বাধিক দক্ষ পাশাপাশি ব্যয় সাশ্রয়ী। কসমেটিক এবং স্থূলত্ব সার্জারি পরিষেবা ভারত প্রতি বছর গোয়ায় শত শত সফল মিনি গ্যাস্ট্রিক বাইপাস সার্জারি পরিচালনা করে।

আমাদের টিম বিশেষজ্ঞদের সাথে 24 ঘন্টার মধ্যে একটি নিখরচায় পরামর্শের জন্য আজ আমাদের অফিসে কল করুন। বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করুন। এখানে ক্লিক করুন
ইমেল: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com  কল করুন: 91-9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...