Friday, January 17, 2020

স্তন বৃদ্ধির জন্য, ভারত বিশ্বের অন্যতম সেরা পছন্দ!

স্তন বৃদ্ধির জন্য প্রয়োজন

স্তনের বর্ধন - অতিরিক্ত বৃদ্ধির ম্যামোপ্লাস্টি হিসাবেও পরিচিত - এটি স্তনের আকার বাড়ানোর জন্য একটি শল্যচিকিত্সার চিকিত্সা। এটি স্তনের টিস্যু বা বুকের পেশীগুলির পেশীর নীচে স্তনের প্রতিস্থাপনের সাথে জড়িত। কয়েকটি মহিলার জন্য, স্তন বৃদ্ধি আরও আত্মবিশ্বাসী বোধ করার উপায়। আপনার স্তনের প্রতিটি বা একের উপস্থিতি সম্পর্কে আপনি অসন্তুষ্ট হলে আপনি স্তনের বর্ধন বাড়িয়ে তুলতে পারেন। আপনার আত্মবিশ্বাসকে শক্তিশালী করে যদি আপনি মনে করেন যে আপনার স্তনগুলি খুব ছোট বা সেটির চেয়ে অন্যটি ছোট তবে প্রক্রিয়াটি আপনার চেহারা বাড়িয়ে তোলে। আপনার সার্জনের সাথে একসাথে আপনার লক্ষ্যগুলি সম্পর্কে কথা বলুন যাতে স্তনের বর্ধন আপনার পক্ষে কী করতে পারে সে সম্পর্কে আপনি ব্যবহারিক হতে পারেন।


ভারতে স্তন বৃদ্ধির ব্যয়

ভারতে স্তন বৃদ্ধির সার্জারি প্রকৃতপক্ষে একটি দুর্দান্ত বিকল্প। ভারতে স্তন বৃদ্ধির শল্যচিকিত্সার কেন একটি প্রাথমিক বিকল্প হ'ল প্রাথমিক কারণ পশ্চিমা দেশগুলিতে প্রচলিত ব্যয়ের তুলনায় খুব কম অর্থনৈতিক। ইউরোপ, আফ্রিকা, অস্ট্রেলিয়া, আমেরিকা যুক্তরাষ্ট্র, এশিয়ার বাকী অনেক রোগী স্তন বৃদ্ধির জন্য ভারতে আসেন। ভারত বকেয়া অফার ভারতে স্তন বৃদ্ধির ব্যয় প্রচলিত মার্কিন যুক্তরাষ্ট্রের হারের চেয়ে 60-80% কম ভারতে একটি স্তন বৃদ্ধির শল্য চিকিত্সার জন্য আপনার জন্য প্রায় Rs। 1, 00,000 - Rs। 2, 00,000 ফ্যাট স্থানান্তর পরিমাণের উপর নির্ভর করে। আপনি স্তন বর্ধন সহ আরও একটি পদ্ধতি বেছে নিলে ব্যয় পরিবর্তিত হবে, যেমন একটি স্তন উত্তোলন প্রক্রিয়াটির ব্যয় বাড়িয়ে তুলতে পারে।

স্তন বৃদ্ধি কিভাবে হয়?

আপনি যদি স্তন বৃদ্ধির শল্যচিকিত্সার জন্য নির্বাচন করেন তবে আপনার সম্ভবত বহিরাগত রোগী পদ্ধতি হিসাবে এটি হবে। এটি সাধারণ অ্যানেশেসিয়াতে পরিচালিত হবে, সুতরাং আপনি কোনও ব্যথা অনুভব করবেন না এবং শীঘ্রই দেশে ফিরে আসবেন আপনার সার্জন আপনার স্তনের প্রতি 3 ধরণের প্রতিটি চিরায় একটির ব্যবহার প্রতিস্থাপন করবে:

  • ইনফ্রামামারী (আপনার স্তনের নীচে)
  • অ্যাক্সিলারি (আন্ডারআর্মের অভ্যন্তরে)
  • পেরিয়েরোলার

সার্জন আপনার বুকের পেশী এবং টিস্যুগুলির আপনার স্তনের টিস্যুগুলি পৃথক করে একটি পকেট তৈরি করবে। আপনার ইমপ্লান্টগুলি সেই পকেটের অভ্যন্তরে এবং আপনার স্তনের অভ্যন্তরে ফোকাস করবে। যদি আপনি স্যালাইন রোপনের জন্য বেছে নিয়ে থাকেন তবে শেলটি কার্যকরভাবে কার্যকর হয়ে যাওয়ার পরে আপনার সাধারণ অনুশীলনকারী এটিকে একটি জীবাণুমুক্ত স্যালাইনের দ্রবণ দিয়ে পূরণ করবেন। আপনি যদি সিলিকন বেছে নিয়েছিলেন তবে সেগুলি ইতিমধ্যে পূরণ করা হবে। আপনার চিকিত্সক দক্ষতার সাথে আপনার ইমপ্লান্টগুলি সনাক্ত করার পরে, তারা আপনার চিড়াগুলি সেলাই দিয়ে বন্ধ করবে।

স্তন বৃদ্ধির সার্জারি থেকে কী আশা করা যায়?

এটি লক্ষণীয় গুরুত্বপূর্ণ যেহেতু প্রতিটি মহিলার দেহ অনন্য, তাই পুনরুদ্ধারের সঠিক সময়সূচী নেই। স্তনগুলির বর্ধনগুলি সঙ্গে সঙ্গে দৃশ্যমান হয়। ব্যবহারিক প্রত্যাশা নিয়ে এই শল্যচিকিত্সায় প্রবেশের জন্য এই অস্ত্রোপচারে যাওয়া জরুরি। স্তন বর্ধন পদ্ধতি এই ফর্মটি করতে পারেন:
  • স্তন পূর্ণতা বৃদ্ধি
  • অসমত্ব বা পরিমাণ হ্রাস উন্নত
  • স্তনের অভিক্ষেপ, আকার এবং ফর্ম বাড়ান
  • অতিরিক্ত ভারসাম্য হিপ-থেকে-স্তন অনুপাত তৈরি করুন
বাড়াতে কয়েকটি বাধা রয়েছে এবং মারাত্মক ড্রোপিং বা ঝাঁকুনির ক্ষেত্রে অনেক মহিলার অতিরিক্ত স্তন উত্তোলনেরও প্রয়োজন হবে। এটি সাধারণ এবং সমস্যা ছাড়াই বৃদ্ধির পাশাপাশি চালানো যেতে পারে।

কেন স্তন বৃদ্ধির জন্য কসমেটিক এবং স্থূলত্বের শল্যচিকিত্সা হাসপাতালের ভারত বেছে নেবেন?

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতাল ভারত ভারতের অন্যতম সেরা চিকিত্সা সরবরাহকারী, যা ভারতে চিকিত্সা করার জন্য বিদেশী পর্যটকদের জন্য সাশ্রয়ী মূল্যের কসমেটিক সার্জারি সরবরাহ করতে পারে। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতালের ভারতে কর্মরত পরামর্শদাতারা বৈশ্বিক রোগীদের জন্য চিকিত্সা পদ্ধতির পাশাপাশি যুক্তিসঙ্গত ব্যয়ে বহিরাগত সুস্থতার ছুটির সংমিশ্রণ করতে অত্যন্ত আনন্দিত হতে পারে। তদ্ব্যতীত, দেশে সর্বোত্তম পোস্ট-অপারেটিভ যত্ন দ্রুত নিরাময়ের প্রতিশ্রুতি দেয়। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা হাসপাতাল ভারত সম্পর্কে অনন্য গুণটি হ'ল তাদের ব্যয়গুলির ক্ষেত্রে স্বচ্ছ স্বচ্ছতা রয়েছে যেহেতু প্রতিটি কসমেটিক পদ্ধতি চিকিত্সার জন্য আনুমানিক ব্যয়ের পাশাপাশি বিমান ভাড়া, আবাসনের ভিসা ফি, খাবার এবং প্রতিদিনের যাতায়াত হিসাবে তাদের ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়।

ছদ্মবেশ চেহারা পেতে চান? আপনার পছন্দসই চেহারা পেতে আমরা আপনাকে সম্পদ সহায়তা করব। নিখরচায় পরামর্শের ফর্মটি পূরণ করুন। এখানে ক্লিক করুন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

কল করুন: +91-9373055368



No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...