Wednesday, January 15, 2020

ভারতে লিপোসাকশন সার্জারি আপনার দেহকে একটি ফিট এবং ভাস্কর্যযুক্ত চেহারা দেয়

ভারতে লাইপোসাকশন সার্জারি

আপনার শরীরের আকৃতি পরিবর্তন এবং এটি আকর্ষণীয় করার ইচ্ছা আছে? যদি হ্যাঁ, তবে ভারতে ভেসার লাইপোসাকশন সার্জারি আপনার জন্য উপযুক্ত। পদ্ধতিটি আপনাকে আপনার ক্লিনিকের নান্দনিক শরীরের কনট্যুরিং পদ্ধতি সম্পাদন করে আপনার অনুশীলনকে বাড়িয়ে তোলে এমন বেশিরভাগ তৈরি করতে সহায়তা করে। উচ্চ সংজ্ঞা এবং যথাযথ শরীরের কনট্যুরিং চিকিত্সা যা একক পদ্ধতিতে উল্লেখযোগ্য, চোখ ধাঁধানো ফলাফলের অঞ্চলগুলি সরিয়ে দেয়। ভাসরলিপো হ'ল একটি ন্যূনতম আক্রমণাত্মক আল্ট্রাসাউন্ড, শরীরের কনট্যুরিং যুগ। এটি প্রেমের হাতল থেকে উরু পর্যন্ত শরীরের অনেক অঞ্চল থেকে চর্বি অপসারণ করতে ব্যবহার করা যেতে পারে। নির্ভুল কনট্যুরিং ব্যবহার করে, ভেসরলিপো ভেসরলিপোর সাথে আপনি সর্বদা চেয়েছিলেন এমন চেহারাটি অবশেষে অর্জন করতে সহায়তা করতে পারেন, একটি মসৃণ, প্রাকৃতিক সুন্দর চেহারার জন্য চর্বি মৃদুভাবে এবং কার্যকরভাবে ফ্যাট নির্মূল করতে।

ভারতে লাইপোসাকশন শল্য চিকিত্সা এবং কনস

গত দশ বছরে ভেসার লাইপোসাকশন নিয়ে বিতর্ক হয়েছে। তবে, ভ্যাসার লাইপোসাকশন পেশাদার এবং কনস ভারসাম্যহীন হয়েছে।
ভেসার লাইপোসাকশন পেশাদারগুলি অন্তর্ভুক্ত করেছে:
  • বিস্তৃত ফ্যাট অপসারণ
  • পেশী অ্যানাটমি ভাস্কর করার ক্ষমতা
  • চর্বি অপসারণের সহজতা
  • কনট্যুর অনিয়ম এড়ানো
  • পূর্বের লাইপোসাকশন বৈરૂપতা সংশোধন করার ক্ষমতা
ভেসার লাইপোসাকশন কনস অন্তর্ভুক্ত করেছে:
  • পয়েন্ট শেষ ফ্যাক্টর পোড়া এবং ফাঁকা প্রবেশের আঘাতের সাথে ত্বকের আপস
  • উচ্চ শিক্ষার বক্ররেখা
আজকাল, ভাসার লাইপোসাকশন উপকারিতা এবং কনস সুবিধার দিকে ঝুঁকছে। খাঁটি বাঁকা ছাড়া ভাসার প্রযুক্তির জন্য সত্যই কোনও বিরোধ নেই। লার্নিং বক্ররেখা খাড়া হওয়ার কারণটি হ'ল ভ্যাসার মেশিনের সাহায্যে শরীরের কনট্যুরিংয়ের ফলাফলগুলি সীমাহীন।

কার ভেসার লাইপোসাকশন সার্জারি করা উচিত নয়?

  • যদি ব্যক্তি স্বাস্থ্যকর না হয় তবে স্বাস্থ্যকর ব্যক্তির তুলনায় তারা ভেসার লাইপোসাকশন জটিলতার জন্য বেশি ঝুঁকিতে পড়বে।
  • কিছু ওষুধ সেবন করলেও নন-স্টেরয়েডাল অ্যান্টি-ইনফ্ল্যামেটরি ওষুধ, অ্যাসপিরিন বা কৌমাদিন সহ অ্যান্টিকোয়ুল্যান্টস সহ রক্তক্ষরণের ঝুঁকি বাড়তে পারে। এই পরিস্থিতিতে, ভাসার লাইপোসাকশন সবসময় একটি নিরাপদ পছন্দ নয়।
  • ভ্যাসার লাইপোসাকশন স্থূলতার জন্য যাচাই করা সমাধান নয়। যদি তারা ভেসার লাইপোসাকশনটিকে একটি স্থায়ীভাবে ওজনের উল্লেখযোগ্য পরিমাণে ফেলে দেওয়ার একটি শক্তিশালী পদ্ধতি বলে ধরে নেয় তবে ইভেন্টে রোগী হতাশ হতে পারে।
  • যাদের ত্বকের স্থিতিস্থাপকতা ভাল নয় তারা এই অস্ত্রোপচারের অপারেশনের জন্য উপযুক্ত আবেদনকারী নয়।
  • গর্ভবতী বা বুকের দুধ খাওয়ানো মহিলাদের কোনও অস্ত্রোপচার অপারেশন করা যায় না।

ভারতে লাইপোসাকশন সার্জারির দাম

সাম্প্রতিক সময়ে, ভারতে লিপোসাকশন সার্জারি জনপ্রিয়তা অর্জন করেছে যেহেতু ব্যক্তিরা তাদের চেহারা কেমন তা নিয়ে উদ্বিগ্ন। এছাড়াও ভারতে লাইপোসাকশন সার্জারির দাম যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর এবং জার্মানি এর মতো দেশগুলির সাথে তুলনা করলে খুব যুক্তিসঙ্গত এবং সাশ্রয়ী হয়। সাম্প্রতিক বছরগুলিতে, চিকিত্সার উদ্দেশ্যে ভারতে ভ্রমণকারী আন্তর্জাতিক রোগীদের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। এটি মূলত ঝামেলা-মুক্ত প্রক্রিয়া এবং তুলনামূলকভাবে অনেক সাশ্রয়ী মূল্যের সেরা মানের চিকিত্সার কারণে। বিশ্বজুড়ে অনেক লোক ভারতে ভেসার লাইপোসাকশন সার্জারি গ্রহণ করছেন এবং এমনকি যে সমস্ত লোকেরা ছুটিতে বেড়াতে আসেন তারাও এটি একটি সাশ্রয়ী মূল্যের বিকল্প হওয়ায় এই চিকিত্সাটি ভোগ করেন। ভারতে কম দামের ভেসার লাইপোসাকশন সার্জারি আপনাকে আপনার আত্মবিশ্বাস এবং আত্ম-সম্মান বাড়াতে সহায়তা করবে।

কেন ভারতের কসমেটিক এবং স্থূলত্বের সার্জারি পরিষেবাগুলি বেছে নিন?

কসমেটিক এবং স্থূলত্ব সার্জারি পরিষেবা ভারত ভারতের একমাত্র আইএসও নিবন্ধিত মেডিকেল সরবরাহকারী; এটি ভারতে কেবল ব্যতিক্রমী ডাক্তার এবং চিকিত্সা সুবিধাগুলি দিয়ে রোগী সঠিক যত্ন নেওয়ার বিষয়ে অসাধারণভাবে দৃষ্টি নিবদ্ধ করেছে। কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা নিঃসন্দেহে ভারত অন্যতম অভিজ্ঞ চিকিৎসা সরবরাহকারী যা বছরের পর বছর ধরে ভারতে আসা রোগীদের সহায়তা করে আসছে been সংস্থার অনন্য গুণটি হ'ল তাদের কাছে অস্ত্রোপচারের আনুমানিক ব্যয়ের পাশাপাশি হোটেল বুকিং, বিমান ভাড়া, ভিসার ব্যয়, খাবার এবং প্রতিদিনের যাতায়াতের জন্য স্বচ্ছ স্বচ্ছতা রয়েছে।

আপনি যদি ভারতে স্বল্প ব্যয়ে লাইপোসাকশন সার্জারির সন্ধান করছেন বা কোনও প্রশ্ন থাকলে আমাদের নিখরচায় পরামর্শের ফর্মটি পূরণ করুন। এখানে ক্লিক করুন
ইমেল: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com বা কল করুন: + 91-9373055368

2 comments:

  1. আমি লাইপোসেকশান করাতে চাই কিন্তু কত খরচ পড়বে সেটা জানতে চাই

    ReplyDelete
  2. Thank for sharing the post. Also, you can visit our website for more on Liposuction surgery.
    Liposuction Surgery in India

    ReplyDelete

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...