Wednesday, January 8, 2020

ভারতের ব্রেস্ট রিডাকশন সার্জারির লক্ষণীয় ফ্যাক্টর

সংক্ষিপ্ত বিবরণ

অপ্রয়োজনীয় বড় স্তন ঘাড় ব্যথা, পিঠে ব্যথা বা অন্যান্য শারীরিক লক্ষণগুলির কারণ হয় যা স্তন হ্রাস শল্য চিকিত্সার জন্য বিবেচনা করা উচিত। বয়স্ক ও ওজন বৃদ্ধি বা হ্রাস স্তনের আকার এবং আকার পরিবর্তন করার কারণ হতে পারে। যেসব মহিলারাই শল্য চিকিত্সা করেছে তারা ফলাফলগুলি নিয়ে সন্তুষ্ট যা অন্যান্য লক্ষণগুলি কম করে। পুরুষরাও স্ত্রীরোগ হ্রাস শল্য চিকিত্সা অস্বাভাবিক বা বর্ধিত স্তন। এর সাথে পেতে পারেন। অস্ত্রোপচারের ফলাফলগুলি ব্যথা উপশম করে এবং স্থায়ীভাবে ফলাফলগুলি উন্নত করে।

ভারতে স্তন হ্রাস সার্জারি

স্তন ম্যামোপ্লাস্টি, যা স্তন হ্রাস শল্য চিকিত্সা হিসাবে পরিচিত যা স্তন থেকে অতিরিক্ত মেদ, টিস্যু এবং ত্বক অপসারণ করতে ব্যবহৃত হয়। আপনার বড় স্তন যদি অস্বস্তি সৃষ্টি করে তবে অসুবিধা কমিয়ে আনতে স্তন হ্রাস শল্য চিকিত্সা ব্যবহৃত হয়। এমনকি আপনি শরীরের অনুপাতে স্তনের আকারও অর্জন করতে পারেন। ভারতে স্তন হ্রাস শল্য চিকিত্সা একটি উচ্চ পরিসরে করা হয় যা সমস্ত অস্বস্তি থেকে মুক্তি দেয় এবং আপনাকে স্ট্রেস মুক্ত জীবন দিন।

স্তন হ্রাস শল্য চিকিত্সার সাথে যুক্ত ন্যূনতম ঝুঁকি এবং জটিলতা

স্তন হ্রাস একটি প্রক্রিয়া যা বর্ধিত স্তনের সাথে সহায়তা করে যা সারা শরীর জুড়ে ব্যথা এবং ব্যথা সৃষ্টি করে। যেসব মহিলারাই শল্য চিকিত্সা চালিয়েছে বা কেবল অস্ত্রোপচার করেছে তাদের সম্ভাব্য জটিলতা এবং শল্য চিকিত্সার সাথে যুক্ত ঝুঁকিগুলি সম্পর্কে একাধিক সন্দেহ থাকতে পারে। ভবিষ্যতের জটিলতার জন্য আপনাকে যে সম্ভাব্য ঝুঁকিগুলি আপনাকে গাইড করবে সে সম্পর্কে সচেতন হওয়া অপরিহার্য। সংক্রমণ থেকে ব্যথা, ফোলাভাব, রক্তপাত এবং ছাই শল্য চিকিত্সার পরে সময়ের জন্য স্বাভাবিক লক্ষণ হতে পারে। যদি অন্যান্য জটিলতাগুলি পরীক্ষা করা হয় তবে আরও ভাল পুনরুদ্ধারের জন্য অস্ত্রোপচারের সাথে যোগাযোগ করুন।

বুকের দুধ খাওয়ানোর উপর স্তন হ্রাস শল্য চিকিত্সার প্রভাব

স্তন হ্রাস শল্য চিকিত্সার পরে, কয়েক মাসের জন্য স্তনে দুধের সরবরাহে কিছু সমস্যা হতে পারে। প্রক্রিয়া চলাকালীন, একজন সার্জন স্তনের এমন কিছু অংশ সরিয়ে দেয় যা গ্রন্থিক টিস্যু এবং নালীগুলির মতো স্তনের স্তনে দুধ উত্পাদন করে এবং পরিবহন করে যা দুধ উত্পাদন করতে সহায়তা করে। বুকের দুধ খাওয়ানো অসম্ভব নয় তবে স্তন থেকে দুধ উত্পাদনের পরিমাণ শল্যচিকিত্সার পরে পরিবর্তিত হতে পারে বা হ্রাস হতে পারে।

স্তন হ্রাস সার্জারি থেকে পুনরুদ্ধার

স্তন হ্রাস শল্য চিকিত্সার পরে রোগীর কাজ থেকে সীমাবদ্ধ থেকে কমপক্ষে এক সপ্তাহের ছুটি নিতে হয়। আপনার স্বাস্থ্যের উপর নির্ভর করে আপনার পুনরুদ্ধার বিভিন্ন পরিস্থিতিতে পৃথক হবে। পুনরুদ্ধারের সময় শারীরিক ক্রিয়াকলাপগুলি কমপক্ষে এক মাসের জন্য বন্ধ করতে হবে, কারণ স্তন পুনরুদ্ধার করা একটি আবশ্যক। চিকিত্সা কয়েক দিনের জন্য আপনাকে ব্যথা থেকে আরাম দেওয়ার জন্য ওরাল ব্যথানাশককে পরামর্শ দেবেন। আপনার স্বাস্থ্য এবং শল্যচিকিত্সার অনুযায়ী চিকিত্সক আপনাকে যে নির্দেশনা দিয়েছেন তা অনুসরণ করুন। আপনি হতাশ বোধ করতে পারেন বা সংবেদনশীল ভারসাম্যহীনতা নির্দিষ্ট সময়ের পরে যা হতে পারে তা হতে পারে। কিছু দিন অস্ত্রোপচারের পরে, স্তনটি কোমল এবং সংবেদনশীল বা ফোলা এবং ক্ষত অনুভূত হবে যা কয়েকদিন পরে এবং দু-চার সপ্তাহের মধ্যে স্তন নিরাময় করবে। স্কারিং সময়ের সাথে সাথে বিবর্ণ হয়ে যাবে, এবং সেলাইগুলি সরাতে এবং আপনার পুনরুদ্ধারের জন্য চেক করার জন্য সার্জনের কাছে ফলোআপ ভিজিটের প্রয়োজন হবে।

ভারতে স্তন হ্রাস সার্জারি ব্যয়

ব্যয় হ'ল প্রাথমিক ফ্যাক্টর যা আপনি এবং প্রত্যেকে দেখবেন বিভিন্ন শল্যচিকিত্সার ব্যয় যে লোকেরা বহন করতে পারে তার চেয়ে বেশি। দ্য ভারতে স্তন হ্রাস সার্জারি ব্যয় অন্যান্য উন্নত দেশে ব্যয় কম হয়। ভারতে স্তন হ্রাস শল্যচিকিত্সা আজ অবধি সফল যা ওপরের পিঠ, ঘাড় এবং কাঁধে ব্যথা থেকে মুক্তি দেয়। এটি শারীরিক ক্রিয়াকলাপের দক্ষতা বাড়াতে সহায়তা করে এবং ইতিবাচক স্ব-চিত্রকে প্রচার করে। আপনি যে শহরটি ভারতে বেড়াচ্ছেন, রোগীর বিভিন্ন কারণের উপর নির্ভর করে ব্যয় নির্ভর করতে পারে, এখানে রোগীর কত দিন অবস্থান করছেন, সার্জন ও হাসপাতালের পছন্দ এবং ওষুধ বা প্রতিবেদনের ব্যয়ের উপর নির্ভর করতে পারে।

কসমেটিক এবং স্থূলত্ব সার্জারি হাসপাতাল ভারত

কসমেটিক অ্যান্ড ওবেসিটি সার্জারি হসপিটাল ইন্ডিয়া একটি চিকিত্সা পর্যটন সরবরাহকারী এবং বিভিন্ন সেবার ক্ষেত্রে অগ্রগামী যা ভারতে স্বল্পমূল্যের স্তন হ্রাস শল্য চিকিত্সার সাহায্যে বিশ্বজুড়ে মানুষকে উপকৃত করেছে। যদি আপনি ভারতে নিম্নতম ব্যয় শল্য চিকিত্সার বিকল্পের সন্ধান করছেন, তবে কসমেটিক এবং স্থূলত্বের শল্যচিকিত্সা ইন্ডিয়া গ্রুপটি বিমানবন্দর থেকে চিকিত্সা পর্যটন, থাকার ব্যবস্থা, মেডিকেল ভিসা, বীমা, বাছাই এবং ড্রপ সুবিধার পরিষেবাগুলিতে সহায়তা করে। সমস্ত সুযোগগুলি আপনার ভারত সফরকে স্তন হ্রাস শল্য চিকিত্সার সর্বোত্তম ফলাফল সহ নিরাপদ এবং আনন্দময় করে তুলবে।

আমাদের অভিজ্ঞ চিকিত্সক পরামর্শদাতারা আপনার প্রশ্নের জবাব দিতে, আপনার নিখরচায় এবং তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণে সহায়তা করতে খুশি। এখানে ক্লিক করুন
ইমেল: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com
কল: + 91-9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...