Thursday, January 23, 2020

একটি নতুন উদীয়মান পদ্ধতি - ভারতে স্লিভ গ্যাস্টারেক্টমি স্বাস্থ্য পুনরুদ্ধার করে

সংক্ষিপ্ত বিবরণ

কখনও কখনও, চিকিত্সা ও ডায়েটিং এবং ব্যায়াম পরিকল্পনার ওজন হ্রাস করতে ব্যর্থ হন যারা অত্যন্ত স্থূল কিশোর-কিশোরীদের জন্য ওজন হ্রাসকারী সার্জিকাল অপারেশনকে ব্যারিয়্যাট্রিক সার্জারিও বলে। ওজন-হ্রাসের বিভিন্ন ধরনের সার্জারি রয়েছে। এক ধরণের হ'ল গ্যাস্ট্রিক হাতা শল্য চিকিত্সা, এছাড়াও অতিরিক্ত হিসাবে একটি হাতা গ্যাস্টারেক্টোমি হিসাবে পরিচিত।

হাতা গ্যাস্টারটমি কী?

স্লিভ গ্যাস্টেরটমি, যাকে "হাতা" নামেও ডাকা হয় এটি একটি শল্যচিকিত্সার চিকিত্সা যেখানে পেটটি শেষ পর্যন্ত তার খাঁটি আকারের 15 - 25% হয়ে যায়, কলা-আকৃতির একটি উপাদান থাকে যা ওজন হ্রাসকে প্রভাবিত করতে প্রতিটি প্রতিবন্ধী এবং ম্যালাবসর্পটিভ মানের রয়েছে।

গ্যাস্ট্রিক পাস সার্জারি থেকে হাতা গ্যাস্টেরটমি কীভাবে স্বতন্ত্র?

প্রযুক্তিগতভাবে গ্যাস্ট্রিক বাইপাসের চেয়ে হাতা অনেক সহজ। গ্যাস্ট্রিক বাইপাস দ্বারা সম্পন্ন যেমন আক্রান্ত ব্যক্তির পেট এবং ছোট অন্ত্রের এনাটমি পুনরায় ব্যবস্থাপনার বিপরীতে, পেট ওজন হ্রাস প্রভাবিত করার জন্য পুনরায় আকার দেওয়া হয়।

হাতা গ্যাস্টারটমি অস্ত্রোপচার পদ্ধতি কতটা কার্যকর?

হাতা প্রক্রিয়া এবং অন্যান্য প্রোগ্রামের প্রয়োজনীয়তাগুলি অনুসরণ করে এমন রোগীরা সাধারণত তাদের শরীরের অতিরিক্ত ওজনের 65৫% হ্রাস করেন। এছাড়াও, তারা ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ এবং স্লিপ অ্যাপনিয়ার মতো অনেক ওজন সমস্যা সম্পর্কিত সমস্যাগুলি উন্নত বা নির্মূল করে। দীর্ঘমেয়াদে, বেশিরভাগ রোগী তাদের শরীরের অতিরিক্ত ওজনের কমপক্ষে 50% কার্যকরভাবে কার্যকর রাখতে পারেন।

একটি হাতা গ্যাস্টারটমির পরে পুনরুদ্ধার প্রক্রিয়া কত দীর্ঘ?

অপারেশনটি বেশ কয়েকটি ছোট ছোট ਚੀের মাধ্যমে কার্যকর করা হয়, কার্যকরভাবে সম্ভাব্য জটিলতা, অপারেটিভ পরবর্তী ব্যথা এবং রোগী আবার কাজ এবং অন্যান্য ক্রিয়াকলাপে ফিরে যেতে না পারা পর্যন্ত সময়ের হুমকি হ্রাস করে। রোগীরা তাদের নতুন শারীরবৃত্তিকে নিয়ন্ত্রিত করার সাথে সাথে দীর্ঘস্থায়ী ও স্বাস্থ্যকর খাদ্যাভাস বাড়ানোর প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার জন্য কাজের অবকাশের প্রয়োজন হবে। যে বিবৃত সঙ্গে, সার্জিকাল অপারেশন সম্পর্কিত ব্যথা সাধারণত হালকা এবং নিরাপদে স্বল্পমেয়াদে ব্যথা ওষুধ দিয়ে পরিচালনা করা হয়।

ভারতে স্লিভ গ্যাস্টারটমি কতটা সাশ্রয়ী?

দ্য ভারতে হাতা গ্যাস্টারটমির দাম বিশ্বের সবচেয়ে নিম্নতম এক। স্বল্পমূল্যের হাতা গ্যাস্টারটমি অস্ত্রোপচারের জন্য ভারতে ভ্রমণ করে, একজন চিকিত্সক ভ্রমণকারী তার নিজের দেশে কোনও হাসপাতালে অগ্রাধিকার দিতে পারে এমন পরিমাণের 60 থেকে 70 শতাংশ সাশ্রয় করে। স্বল্পমূল্যের হাতা গ্যাস্টারটমি শল্য চিকিত্সা আংশিকভাবে ইন-হাউস ক্লিনিকাল স্টাডি গবেষণার মাধ্যমে উন্নত প্রযুক্তি ব্যবহার করে দায়ী করা যেতে পারে। একইভাবে, ভারতে চিকিত্সকরা এবং সার্জনরা সবচেয়ে সাশ্রয়ী মূল্যের দামে স্বাস্থ্যসেবার সবচেয়ে সেরা প্রদানের ক্ষেত্রে একমত হন। বর্তমান বছরগুলিতে, ব্যারিট্রিক অস্ত্রোপচারের ক্ষেত্রে রোবট ব্যবহার করা ভারতেও জনপ্রিয়তা অর্জন করেছে। ভারতে রোবোটিক পদ্ধতিতে ব্যয় পশ্চিমা দেশগুলির তুলনায় কম।

ভারতে হাতা গ্যাস্টারটমির উপকারিতা


  • ভারতে স্লিভ গ্যাস্টারটমির দাম কম হতে পারে; এর অর্থ এই নয় যে আপনাকে মানের সাথে আপস করতে হবে। আপনি দেশের আধুনিক হাসপাতালে যথাযথ যত্নের অপেক্ষায় থাকতে পারেন।
  • এই হাসপাতালগুলি ভারতে সু-প্রশিক্ষিত এবং অত্যন্ত অভিজ্ঞ ব্যারিয়াট্রিক সার্জনদের প্রতি উত্সর্গ করার জন্য সাফল্য লাভ করে যারা প্রতি বছর আন্তর্জাতিক ক্লায়েন্টদের একটি ভিড়ের উপর স্লিভ গ্যাস্ট্রেক্টমি পরিচালনা করে।
  • ভারতে ওষুধ সম্পর্কিত চিকিত্সা এবং স্ব-স্ব-সম্মানের স্বল্পতা ও ভারতে গ্যাস্ট্রেক্টমির সাহায্যে ভোগান্তির জন্য ভারত সফর করা ছাড়াও, রোগীদের তাদের দর্শনীয় স্থান এবং আশেপাশের মনোরম স্থানগুলি ঘুরে দেখার সুযোগ রয়েছে।

কীভাবে প্রসাধনী এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারত আপনাকে এখানে সহায়তা করতে পারে?

কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবা ভারতের সাথে, হাতা গ্যাস্টারটমির জন্য ভারতে ভ্রমণ করা এখন আর সমস্যা নয়। রোগীর কসমেটিক এবং স্থূলত্বের শল্য চিকিত্সা পরিষেবার জন্য, ভারত পুরো প্রক্রিয়াটি কম জটিল করে তুলেছে। আপনার সাথে আসা আপনার পরিবার শান্তভাবে তাদের সমস্ত সময় রোগীর দেখাশোনা করার জন্য ব্যয় করতে পারে; আমরা বুঝতে পেরেছি যে স্বল্প ব্যয়ে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তে আস্তরণের শল্য চিকিত্সা করা নিরাপদ হতে পারে না, এজন্যই কসমেটিক এবং স্থূলত্বের সার্জারি সার্ভিস ভারত সকলের যত্ন নেবে!

ভারতে স্লিভ গ্যাস্টারটমি সার্জারি পাওয়ার পরিকল্পনা করছেন? আমরা আপনার বাজেটের মধ্যে আপনার সার্জারি পেতে আপনাকে সহায়তা করব। 

এখানে ক্লিক করুন

ইমেল: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com

কল করুন: + 91-9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...