Friday, August 24, 2018

জীবন-পরিবর্তিত লিভারের যত্ন এখানে ড। রমদীপ রে বেস্ট লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ভারতে

সংক্ষিপ্ত বিবরণ:

একটি লিভার ট্রান্সপ্ল্যান্ট একটি সার্জারি যা একটি সুস্থ যকৃতের সঙ্গে একটি রোগী যকৃত পরিবর্তিত হয়। দাতা লিভার জীবিত দাতা বিভাগের কাছ থেকে যকৃতের শরীরে অস্ত্রোপচার করতে পারে অথবা একজন মৃত ব্যক্তির কাছ থেকে পাওয়া যায় যা একজন জীবিত ব্যক্তির কাছ থেকে পাওয়া যায়। অস্ত্রোপচার সাধারণত 5 থেকে 8 ঘন্টা লাগে, তবে রোগীর উপর নির্ভর করে আরো বেশি সময় লাগতে পারে। দুই চার্জ এক করা হবে, আপনার পাঁজর খাঁচা উভয় পক্ষের নীচের দিকে চেইন পাশ একটি পক্ষের বা সোজা আপনার উপরের পেট মাঝখানে নিচে। চেইন 10 ইঞ্চি বা তার বেশি।

ডা। রামদীপ রে লিভারের রোগীদের দ্বিতীয় সুযোগ দেয়


ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ডা। রমদীপ রায় লিভারের রোগ প্রতিরোধে লিভারের রোগ প্রতিরোধে বিশেষজ্ঞ। তিনি হেপাট্যাবিলেরির জটিল জটিল রোগের প্রতিকারের জন্য একটি ব্যাপক মাল্টি-শৃঙ্খলা পদ্ধতির পদ্ধতিটি সরবরাহ করেন, যা লিভারের ভর, হেপাটাইটিস সি, পিত্তনালী ডাল্ট এবং প্লেথারের অস্বাভাবিকতা, ফ্যাটি লিভার রোগ এবং পোর্টাল হাই ব্লাড চাপ। ভারতের কয়েকটি প্রত্যর্পিত ট্রান্সপ্ল্যান্ট সার্জনের মধ্যে একজন হিসেবে তিনি সম্পূর্ণ প্রাক ট্রান্সপ্ল্যান্ট মূল্যায়ন, অস্ত্রোপচার সেবা এবং পোস্ট অপারেটর সেবা প্রদান করেন। ড। রামদীপ রে লিভার ট্রান্সপ্ল্যান্টেশন সার্ভিসগুলি উন্নত লিভারের রোগীদের জন্য উপলব্ধ। যারা অন্যান্য পদ্ধতি ব্যবহার করে সফলভাবে চিকিত্সা করতে পারে না। তিনি জাতীয় এবং আঞ্চলিক গড়ের সাথে দেখা বা অতিক্রম করতে যা ফলাফল সহ, 2,000 লিভার ট্রান্সপ্ল্যান্টের অধিক সঞ্চালিত হয়েছে। ডাঃ রামদীপ রে ট্রান্সপ্ল্যান্ট রেট ভারতের অন্যান্য সমস্ত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ছাড়িয়ে গেছে যা অপেক্ষা তালিকায় মৃত্যুর সর্বনিম্ন ঝুঁকিতে রয়েছে। মানুষ তার প্রবীণ যত্ন জন্য জাতি এবং সারা পৃথিবী থেকে তার কাছে আসে।

যদি আপনার লিভারের রোগ থাকে এবং লিভার ট্রান্সপ্ল্যান্টমেন্টের জন্য আপনি একজন ভাল সার্জন খুঁজছেন, তাহলে আপনি একটি সুখ্যাত লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞের সাথে কথা বলতে বিনামূল্যে ভরাতে পারেন, ডাঃ রমদীপ রায় লিভার ট্রান্সপ্লান্ট সার্জন আর্টেমিস গুরগাঁও

ডা। রামদীপ রায়ের সাথে মূল্যায়ন এবং অ্যাপয়েন্টমেন্ট

ডাঃ রামদীপ রায় ভারতের শ্রেষ্ঠ লিভার ট্রান্সপ্লান্ট সার্জনের সাথে, রোগীরা রোগীর উপকারে উপনীত হন, বিশেষত প্রশিক্ষিত গ্যাস্ট্রোন্টারোলজিস্ট হিপোলোলজিস্ট দ্বারা পরিচালিত প্রাথমিক মূল্যায়ন এবং ফাইবার স্ক্যান অন্তর্ভুক্ত হতে পারে। ফিব্রো স্ক্যান লিভার ফাইব্রোসিস এবং ফ্যাটি কন্টেন্টের মূল্যায়ন করার জন্য একটি নতুন, অ-আক্রমণকারী প্রযুক্তি যা লিভারের বায়োপসি যেমন আক্রমণাত্মক পরীক্ষার প্রয়োজন হ্রাস করতে সাহায্য করে। এটি একটি বেদনাদায়ক পরীক্ষা যা নিয়মিত ভ্রমণের সময় করা যেতে পারে। রোগীর প্রাথমিক অ্যাপয়েন্টমেন্টের পর, ডাঃ রামদীপ রে সমস্ত পরীক্ষা ফলাফল পর্যালোচনা করে এবং একটি চিকিত্সা পরিকল্পনা বিকশিত হয়। রোগীর রোগ নির্ণয়ের উপর ভিত্তি করে কো-অর্ডিনেশনটি যথাযথভাবে সনাক্তকৃত চিকিত্সা পদ্ধতির মধ্যে শুরু হয়।

ডাঃ রমদীপ রায় ভারতে অন্যান্য লিভার ট্রান্সপ্লান্ট সার্জন থেকে কী করে?

ডাঃ রামদীপ রায় আর্টেমিস হাসপাতালে উত্তম হেপাটোলজিস্ট গুরগাঁও তার রোগীদের পথের প্রতিটি ধাপ পরিচালনা করেন। ডাঃ রামদীপ রায় কিভাবে ভিন্ন তা নিয়ে আরও জানুন।
ট্রান্সপ্ল্যান্ট বিশেষজ্ঞরা: গুড়গাঁওের ড। রমদীপ রায় লিভার ট্রান্সপ্লান্টেশন সার্জন সর্বোচ্চ 1-বছর বয়সী লিভার ট্রান্সপ্ল্যান্ট রোগী বেঁচে আছেন ভারতে।
ভারত শুধুমাত্র লিভার ট্রান্সপ্লান্ট সার্জনকে উৎসর্গীকৃত: ডাঃ রামদীপ রায়, গুরগাঁওয়ে লিভার ট্রান্সপ্লান্ট সার্জন নামে একমাত্র সার্জন যিনি ভারতে লিভার রোগের রোগীদের যত্ন নিবেদিত।
দিনের মধ্যে নির্ধারিত অ্যাপয়েন্টমেন্ট, সপ্তাহ নয়: ড। রামদীপ রায়ের সাথে মূল্যায়ন অ্যাপয়েন্টমেন্ট প্রাথমিক অ্যাপয়েন্টমেন্টের অনুরোধের এক সপ্তাহের মধ্যে নির্ধারণ করা হয়।
সহানুভূতিশীল দৃষ্টিভঙ্গি: আপনার ভারতে ডাঃ রামদীপ রায়ের সার্জারি বিশেষজ্ঞ ডা। তিনি আপনার ব্যক্তিগত প্রয়োজন মেটাতে একটি কাস্টমাইজড চিকিত্সা পরিকল্পনা তৈরি করবে।

অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা পার্থক্য

নিজেকে শীর্ষ চিকিৎসা পরামর্শদাতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত, আমরা শিল্পের নাড়ি বুঝতে উত্থিত হয়েছে। আমরা উভয় সেক্টরগুলি যেমন হ'ল স্বাস্থ্যসেবা এবং পর্যটন, তেমনি যৌথভাবে কম ব্যয়বহুল, সহজেই এবং শীর্ষস্থানীয় স্বাস্থ্যসেবা সেবা প্রদান করি। আপনার স্বাস্থ্য আমাদের শীর্ষ অগ্রাধিকার এবং তাই আমরা নিশ্চিত যে আপনার ফোকাস শুধুমাত্র আপনার স্বাস্থ্যের উপর এবং আমরা আপনার যৌক্তিক এবং কর্মক্ষম প্রয়োজনীয়তা সহ চিকিৎসা পর্যটন প্রক্রিয়া যত্ন নিতে। আমরা আমাদের পৃষ্ঠপোষকদের প্রতি আমাদের পেশাদারী দৃষ্টিভঙ্গি এবং একটি সহানুভূতিশীল মনোভাবের জন্য পরিচিত, এইভাবে বিশ্বের শীর্ষ চিকিৎসা পর্যটন সংস্থাগুলির মধ্যে আমাদের স্থান।

আরও তথ্যের জন্য, এখন আমাদের বন্ধুত্বপূর্ণ এবং জ্ঞাত উপদেষ্টাদের এক সাথে কথা বলুন: ইমেল-এ আমাদের লিখুন:
dr.ramdipray@forerunnershealthcare.com
কোনও যোগাযোগ - + 91-9371136499
ওয়েবসাইট দেখুন: www.forerunnershealthcare.com/dr-ramdip-ray-best-liver-transplant-surgeon-artemis-gurgaon.html

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...