Wednesday, August 22, 2018

চেন্নাইতে ডঃ মোহাম্মদ রেলা ক্রনিক লিভার বিশেষজ্ঞ এইচপি বিপি সার্জন

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার ট্রান্সপ্ল্যান্টকে উন্নত বা শেষ পর্যায়ে লিভার রোগের জন্য চিকিত্সা বিকল্প হিসেবে বিবেচনা করা যেতে পারে, যাঁরা লিভারের কার্যকারিতা এবং জীবনের গুণগত মানসম্পন্ন এবং যারা অন্যান্য চিকিত্সা ও অস্ত্রোপচারের চিকিত্সা থেকে উপকৃত হয় না। লিভার শরীরের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। এটি হজমকরণের জন্য প্রয়োজনীয় জৈব রাসায়নিকের বিষাক্তকরণ, প্রোটিন সংশ্লেষণ এবং উৎপাদনের সাথে বিস্তৃত ফাংশন রয়েছে।

ডঃ মোহাম্মদ রেলা বিশ্বমানের বিশেষজ্ঞগণ যকৃতের প্রতিস্থাপনের বিশেষ যত্ন প্রদান করেন


ভারতে ডঃ মোহাম্মদ রিলা শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন আপনাকে ট্রান্সপ্ল্যান্ট ট্রিপের মাধ্যমে এবং আপনার পরিবারকে সহায়তা করার জন্য এখানে আছেন। তিনি লিভার ট্রান্সপ্ল্যান্ট রোগীদের ক্লিনিকাল ও সার্জিকাল সার্জারির চিকিত্সা, গবেষণা ও পুনর্বিবেচনা করার জন্য তিন দশকেরও বেশি সময় কাটিয়েছেন, শেষ পর্যায়ে লিভার রোগে হাজার হাজার রোগীকে জীবনের একটি দ্বিতীয় সুযোগ প্রদান করেছেন। তিনি তার অভিজ্ঞতা, ফলাফল এবং নেতৃস্থানীয় প্রান্ত স্থানান্তরণ কৌশল জন্য আন্তর্জাতিকভাবে পরিচিত হয়। তার ট্রান্সপ্ল্যান্ট প্ল্যান ট্রান্সপ্ল্যান্ট যাত্রায় একটি অনন্য জোর রাখে, এর মানে হল যে তিনি অস্ত্রোপচারের পর দীর্ঘ সময় সাহায্য এবং যত্ন প্রদান করেন। আপনার চিকিত্সার পাশাপাশি তিনি তার রোগীদের সাথে কাজ করে তাদের বুঝতে পারেন যে কিভাবে তাদের নিজস্ব স্বাস্থ্যসেবা পরিচালনা করে এবং ওষুধের সময়সূচী অনুসারে চলার চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য তাদেরকে শেখান।

ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্টেশন কেয়ারে ড। মোহাম্মদ রিলা সেরা পদ্ধতি

ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট খুঁজছেন? চেন্নাইতে ডঃ মোহাম্মদ রিলা সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ভারতে লিভার প্রতিস্থাপনের ক্ষেত্রে সবচেয়ে বিশ্বাসযোগ্য নামগুলির মধ্যে একটি। যখন রোগীরা ডঃ রিলাতে আসেন, তারা প্রায়ই ভবিষ্যতের জন্য সামান্য আশা নিয়ে তা করে। তার রোগীদের শারীরিক, মানসিক এবং মানসিক চাহিদা পূরণের জন্য এটি একটি প্রতিশ্রুতিবদ্ধ ও প্রেমময় সার্জনকে নেয়। তিনি একজন দক্ষ এবং যত্নশীল ব্যক্তি যিনি লিভার ট্রান্সপ্লান্ট অভিজ্ঞতাকে যতটা সম্ভব আরামদায়ক ও সহজ করার জন্য নিবেদিত। শুরু থেকে, তিনি ট্রান্সপ্ল্যান্টেশন ক্ষেত্রে রোগীর পরিচয় করিয়ে দেওয়ার জন্য একটি সাত দিনের কোর্স পরিচালনা করেন। উপরন্তু, তিনি রোগীদের এবং তাদের পরিবারের জন্য একটি অন্তর্নির্মিত অভিযোজন প্রদান করে। তিনি হাজার হাজার ট্রান্সপ্ল্যান্ট সঞ্চালন করেছেন এবং আপনি এই বিষয়ে নিরাপত্তা পেতে পারেন যে তিনি ভারতে লিভারের প্রতিস্থাপনের সমস্ত দিকগুলিতে বুদ্ধিমান।

ডঃ মোহাম্মদ রিলা জাতীয়ভাবে স্বীকৃত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন

ডঃ মোহাম্মদ রেলা প্রধান এবং প্রধান সার্জন, এইচপিবি এবং গ্লোবাল হসপিটাল গ্রুপ, লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি। তিনি গিনেস বুক অব ইনফ্রাস্টেড লিস্টে লিভার ট্রান্সপ্ল্যান্ট সম্পন্ন করার জন্য সর্বপ্রথম কোনও প্রতিস্থাপনের (5 দিন বয়স) থাকার জন্য তালিকাভুক্ত। তিনি উদ্ভাবনী প্রতিকার প্রদান করেন এবং প্রবেশাধিকারের অধিকার পান একটি লিভারের ব্যর্থতা এবং ধরনের 1 ডায়াবেটিস মেলিটাস সহ, একটি বিস্তৃত পরিসীমা দ্বারা নির্যাতিত সহপাঠীদের জন্য পরীক্ষা বিশ্লেষণ। তিনি এই ক্ষেত্রে বিশ্বের সবচেয়ে দক্ষ সার্জন এক। তিনি যকৃতের প্রতিস্থাপনের পদ্ধতিটি প্রবর্তন করেন, এবং অবশ্যই যৌগিক লিভার প্রতিস্থাপনের ক্ষেত্রে বিশ্বের সবচেয়ে বড় অভিজ্ঞতাগুলির মধ্যে একটি। তার সুখের ক্ষেত্রগুলিতে পেডিয়াট্রিক লিভার ট্রান্সপ্ল্যান্টেশন এবং কল্যাঙ্গিওোক্যাকিনোমোমা রয়েছে। তিনি ভারতে 1600 লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারী সঞ্চালিত করেছেন।

অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা সঙ্গে সর্বোত্তম পরিষেবা পেতে

চিকিৎসা সেবা দেওয়ার জন্য ভ্রমণকারীরা ভারতের ভ্রমণকারীকে শক্তিশালী করার জন্য একটি অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শক ডিজাইন করা হয়েছে। এর মাধ্যমে তারা সহজেই 5000 এরও বেশি হাসপাতাল ও 3 হাজার হোটেল এবং গেস্টহাউসগুলির বাজেটের ভিত্তিতে হাসপাতাল ও বাসস্থান বেছে নিতে পারেন। আমাদের কর্মসূচী যখন ভারতব্যাপী থাকে তখন যাত্রীদের জন্য আরাম, সুবিধার এবং সঞ্চয় নিশ্চিত করে। তিনি 5000+ এরও বেশি স্বাস্থ্যসেবা পরিষেবা প্রদানকারীদের উপর মূল্যের স্বাস্থ্যসেবা প্রদান করেন। এটি ব্যক্তিগত সহায়তা পরিষেবা সহ চিকিৎসা ও অ চিকিৎসা সেবা প্রদানকারীগুলির একটি সম্পূর্ণ পরিসর প্রদান করে।
  • আইপিডি ও ওপিডি কেয়ারে ২0% পর্যন্ত খরচ কাটা
  • বিমানবন্দর অ্যাম্বুলেন্স মাধ্যমে কুড়ান - ক্ষেত্রে রোগীর অত্যাবশ্যক: প্রধান শহর / হাসপাতালে এই প্রদানকারী বিনামূল্যে মূল্য।
  • ডাক্তার চিকিত্সা থেকে আগে পরামর্শ
  • ডাক্তার এবং হাসপাতাল সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট বুকিং
  • হাসপাতালে ভর্তি সেবা এবং ডাক্তার ও নার্সের সাথে ঘরে ঘরে ঢুকল

ইমেল এবং অ্যাপয়েন্টমেন্ট

আমরা প্রভাবিত ব্যক্তির যত্ন আমাদের ডিগ্রী উপর নিজেকে আনন্দিত, তাই আপনি যদি সত্যিই একটি অতিরিক্ত প্রশ্ন আছে বা যদি আপনি একটি সহজ প্রশ্ন করতে চান,

আমাদের কল করুন: + 91-9371136499

আমাদের ইমেল করুন: dr.rela@forerunnershealthcare.com


আরো তথ্যের জন্য লিঙ্কটি অনুলিপি করুন - www.forerunnershealthcare.com/dr-mohammed-rela-top-liver-transplant-surgeon-global-hospital-chennai-hyderabad.html

ট্যাগঃ ডঃ মোহাম্মদ রিলা, ভারতের শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন, চেন্নাইতে ডঃ মোহাম্মদ রিলা ক্রনিক লিভারের বিশেষজ্ঞ এইচপিবি সার্জন ডঃ মোহাম্মদ রিলা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন চেন্নাই, ড। মহম্মদ রেলা বিশ্ব হাসপাতালে চেন্নাই, ডঃ মোহাম্মদ রিলা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন যোগাযোগের সংখ্যা, ড। মোহাম্মদ রিলা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ইমেইল অ্যাড্রেস, কনসালট্যান্ট লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ড। রিলা গ্লোবাল হসপিটাল চেন্নাই, ডঃ মোহাম্মদ রিলা ফি, লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির খরচ বিশ্ব হাসপাতালে চেন্নাই


No comments:

Post a Comment

ব্যাক অন ট্র্যাকে: ভারতের শীর্ষ স্পাইনাল ফিউশন সার্জনদের দক্ষতা নেভিগেট করা

সংক্ষিপ্ত বিবরণ: স্পাইনাল ফিউশন হল একটি অস্ত্রোপচার পদ্ধতি যেখানে দুই বা ততোধিক কশেরুকা স্থায়ীভাবে একটি হাড়ের মধ্যে কোনো স্থান ছাড়াই যুক্...