Friday, September 7, 2018

লিভার ট্রান্সপ্লান্ট রোগীদের জন্য ব্যতিক্রমী ফলাফল ডাঃ রমদীপ রায়ের শ্রেষ্ঠ হিপোটোলজি গুরগাঁও

সংক্ষিপ্ত বিবরণ:

একটি লিভার ট্রান্সপ্ল্যান্ট একটি ক্ষতিগ্রস্ত বা অসুস্থ যকৃত অপসারণ এবং একটি সুস্থ দাতা যকৃতের সঙ্গে এটি প্রতিস্থাপন সার্জারি হয়। লিভার ট্রান্সপ্ল্যান্টের প্রস্তুতি একটি বিস্তৃত প্রক্রিয়া এবং একটি বিশদ মূল্যায়ন, দাতা লিভার, ট্রান্সপ্ল্যান্ট সার্জারি এবং একটি পুনরুদ্ধারের সময়ের জন্য একটি অনুসন্ধান অন্তর্ভুক্ত। লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারি চিকিত্সা শেষ ডিগ্রী লিভার ব্যর্থতা সহ মানুষের জন্য একটি জীবন রক্ষাকারী প্রতিকার হতে পারে। এটি যখন অন্য ঔষধ এবং অস্ত্রোপচার পদ্ধতি আপনার অবস্থার আচরণ কাজ না যখন এটি প্রায়ই একটি ব্যাপক অস্ত্রোপচার হয়।

ভারতে ড। রমদীপ রে জিআই সার্জারি বিশেষজ্ঞ কেন নির্বাচন করবেন?


লিভার ট্রান্সপ্ল্যান্টমেন্টের জন্য আপনি আর্টিলিস হাসপাতালে গুরগাঁওতে ড। রমদীপ রায়কে সেরা হেপাটোলজিস্ট বেছে নেন, তাহলে আপনি একজন জাতীয় স্বীকৃত শল্যচিকিত্সকের কাছ থেকে যত্ন পাবেন, যিনি ট্রান্সপ্ল্যান্ট সার্জনে অভিজ্ঞ। রোগীদের উপর কেন্দ্রীয় ফোকাসের মাধ্যমে, তিনি প্রক্রিয়াকরণের আগে, দীর্ঘ সময় এবং দীর্ঘস্থায়ী চিকিত্সা সেবা প্রদান করেন। লিভার রোগের ব্যাপক বহুমুখী পদ্ধতি লিভার ট্রান্সপ্ল্যান্টেশন-এর জন্য বিবেচনার জন্য রোগীদের রেফারেলের সংশোধিত চার্জ শেষ হয়েছে - বিশ্বের সফল ফলাফলের সাথে সঙ্গতিপূর্ণ সাফল্যের হারের সাথে। খোলা এবং ল্যাপারোস্কোপিক পদ্ধতির ব্যবহারে উভয়ই সহজাত ও মারাত্মক রোগের জন্য জটিল হেপোটোপিলিয়ারি সার্জারি করার ব্যাপক অভিজ্ঞতা রয়েছে। ভারতে লিভারের সংক্রমণের জন্য তিনি রোবোটিক অস্ত্রোপচার প্ল্যাটফর্ম ব্যবহার করেন।

গুরগাঁওতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ডা

আপনি যদি ডাঃ রামদীপ রায়কে উল্লেখ করেন তবে লিভার ট্রান্সপ্ল্যান্ট আপনাকে সাহায্য করতে পারে কিনা তা নির্ধারণের জন্য তিনি আপনাকে পৃথকভাবে মূল্যায়ন করবেন।
• তিনি গুরুতর লিভার রোগের সম্মুখীন হয় যে সময় মূল্যবান হয় বুঝতে। তিনি একদিনে আপনার মূল্যায়ন সম্পূর্ণ করতে কঠোর পরিশ্রম করেন, যাতে আপনি আপনার স্বাস্থ্যের উপর ফোকাস করতে পারেন।
• রোগীর সাধারণত 2 সপ্তাহের মধ্যে একটি মূল্যায়ন অ্যাপয়েন্টমেন্ট পাওয়া যায়
• আপনার, পুষ্টি এবং ট্রান্সপ্ল্যান্ট সমন্বয়কারীগণ সহ একদিনে সমস্ত চিকিৎসা প্রদানকারীর দেখুন
• 1 দিনের মধ্যে সম্পূর্ণ ল্যাব কাজ
• অনেকগুলি ট্রান্সপ্ল্যান্ট প্রোগ্রামের মতো 12 ঘন্টার বা তার পরিবর্তে আর্টেমিস হাসপাতালে গুরগাঁওয়ে 4 ঘন্টার মূল্যায়ন দিন শেষ করুন
• আপনার অপারেশন সঞ্চালন করবে সার্জনের সাথে দেখা করুন
• অনুমোদিত হলে, আপনার প্রাথমিক মূল্যায়ন থেকে 30 দিনের মধ্যে অঙ্গভঙ্গি গ্রহণের জন্য প্রস্তুত হোন

ডা। রমদীপ রায় ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জারিতে বিশেষজ্ঞ

যখন আপনি লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য আর্টেমিস হসপিটালের গুরগাঁওয়ে লিভার ট্রান্সপ্ল্যান্টেশনের ড। রামদীপ রায়ের পছন্দ করেন, তখন আপনি তার অভিজ্ঞতা এবং একটি বহুমুখী, সহযোগিতামূলক পদ্ধতির থেকে উপকার লাভ করেন যা আপনাকে সর্বশেষ চিকিৎসা পদ্ধতিগুলি নিয়ে আসে। তার ফলাফল খুব ভাল, বেশিরভাগ রোগী ট্রান্সপ্ল্যান্টের পরে একটি স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে আসে। একটি সফল লিভার ট্রান্সপ্ল্যান্ট আপনি দরজায় পায়চারি মুহূর্ত শুরু। তিনি আপনার পরীক্ষার মধ্যে পুঙ্খানুপুঙ্খ এবং রোগীর শিক্ষার সম্পূর্ণ হবে। তিনি কোনও প্রশ্নের উত্তর দেন নি।

অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা নির্বাচন উপকারিতা

আমরা অগ্রদূতরা মধ্যে স্বাস্থ্যসেবা পরামর্শদাতা রোগীর বিশ্বাস নির্মাণ করা কতটা গুরুত্বপূর্ণ তা বুঝতে। আমাদের পরামর্শ পরামর্শদাতাদের নেটওয়ার্ক নিশ্চিত করে যে আপনার সমস্ত চাহিদাগুলি সফল ফলাফলের দিকে পরিচালিত হবে। আমাদের চিকিত্সক পরামর্শদাতা প্যানেল মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারত থেকে উচ্চ প্রশিক্ষিত চিকিৎসকদের মধ্যে রয়েছে। আমরা তাদের চিকিত্সার পরিকল্পনা আমাদের রোগীদের পরামর্শ আগে একটি দ্বিতীয় মতামত প্রাপ্ত দ্বিধা করা হবে না। অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা আপনার সম্পূর্ণ সন্তুষ্টি আমাদের সেরা পুরস্কার। বোর্ডিংটি একটি নতুন উদ্বেগের বিষয় যেটি একটি সম্ভাব্য রোগী যখন একটি নতুন দেশে ভ্রমণের মধ্যে একটি। অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা এ, আমরা এই দায়িত্বকে গুরুত্বের সাথে গ্রহণ করি। আমাদের পরিচিতিগুলি থেকে আমরা কোনও বাজেটের সাথে মেলে এমন সুবিধার সন্ধান করতে পারি। 5 তারকা সুবিধাদি থেকে গেস্ট হাউসে থাকার জায়গা আমরা তাদের ভাল স্বাস্থ্যের জন্য যাত্রা শুরু করার আগে প্রতিটি রোগীদের প্রয়োজন আলোচনা এবং এই উদ্বেগ দূরে নিতে।

আজকে আপনার প্রয়োজনীয় সাহায্য পান আমাদের অভিজ্ঞ পেশাদার কর্মীরা আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুত এবং আপনার প্রত্যাশা অতিক্রম করবে। ইমেইল-আইডি এ আমাদের লিখুন: dr.ramdipray@forerunnershealthcare.com
যোগাযোগের ঠিকানা: - + 91-9371136499
ওয়েবসাইট দেখুন: www.forerunnershealthcare.com/dr-ramdip-ray-best-liver-transplant-surgeon-artemis-gurgaon.html

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...