Wednesday, July 11, 2018

চেন্নাইয়ের গ্লোবাল হসপিটালের ডঃ মোহাম্মদ রিলা শ্রেষ্ঠ হেপাটোলজিস্টের সাথে বিনামূল্যে পরামর্শ পান

ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি

লিভার ট্রান্সপ্ল্যান্ট একটি রোগী যকৃতকে অন্য ব্যক্তির থেকে নতুন বা আংশিক লিভারের পরিবর্তে অস্ত্রোপচারের একটি পদ্ধতি। লিভার ট্রান্সপ্ল্যান্ট কেবল মাত্র দুটি ক্ষেত্রেই থাকে যা লিভারের অসুখ বা দীর্ঘস্থায়ী লিভার ব্যর্থতা। লিভার ট্রান্সপ্লান্ট একটি সুন্দর বিশেষ এবং জটিল প্রক্রিয়া যা শিল্প অবকাঠামো এবং সত্যিই উচ্চতর প্রযুক্তি প্রয়োজন। নতুন livers জন্য অপেক্ষা মানুষের সংখ্যা উপলব্ধ livers সংখ্যা তুলনায় অনেক বড়, তাই লিভার ট্রান্সপ্ল্যান্ট সমালোচকদের অসুস্থ যারা মানুষ জন্য সংরক্ষিত। কিছু লোক সরাসরি লিভার ট্রান্সপ্ল্যান্ট পান, অন্যরা অনেক মাস ধরে লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য অপেক্ষা করে থাকে।

ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির সাথে কোন রোগের প্রতিকার করতে পারে

লিভার ট্রান্সপ্ল্যান্ট হল যকৃতের অসুখের লোকেদের জন্য একটি চিকিত্সা বিকল্প যার অবস্থার অন্যান্য অবস্থার সঙ্গে ও অন্যান্য যকৃতের ক্যান্সারের সঙ্গে নিয়ন্ত্রণ করা যায় না। ক্রনিক লিভার ব্যর্থতা ধীরে ধীরে মাস এবং বছর ধরে ধীরে ধীরে আসে। লিভার ব্যর্থতা পরিস্থিতিতে একটি ramification ফলে হতে পারে দীর্ঘস্থায়ী লিভার ব্যর্থতার সর্বাধিক সাধারণ কারণ হল লিভার (সিরোসিস) এর scarring, একটি পদ্ধতি যার মধ্যে ত্বকে টিস্যু সাধারণ লিভার টিস্যু প্রতিস্থাপন করে এবং যকৃতের বৈশিষ্ট্যের প্রতিফলন করে। লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য সিরোসিসটি সর্বাধিক উদ্ধৃত কারণ। লিভারের ব্যর্থতা অনেক কারণ আছে, সহ:
  • এলকোহল লিভার রোগ
  • অনাবালিক ফ্যাটি লিভার রোগ
  • প্রাথমিক পর্যায়ে লিভার ক্যান্সার
  • প্রাথমিক বেলিয়রি সিরোসিস
  • প্রাথমিক স্তনবৃন্ত
  • উইলসনের রোগ
  • পিলস
  • সিন্থিক ফাইব্রোসিস

ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন কে?


ডঃ মোহাম্মদ রিলা সেরা হেপাটোলজিস্ট গ্লোবাল হসপিটাল চেন্নাই ভারতে অগ্রণী ও লিভার ট্রান্সপ্ল্যান্টেশন প্রতিষ্ঠার জন্য বিশ্বব্যাপী স্বীকৃত। বর্তমানে তিনি চেন্নাইতে গ্লোবাল হসপিটালে এইচপিবি ও লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি বিভাগের প্রধান ও প্রধান সার্জন হিসেবে অ্যাসোসিয়েশন। লিভার ট্রান্সপ্ল্যান্টেশন এবং হেপটোপ্যানিনেটোবিলিয়ারিয়াল (এইচপিবি) অস্ত্রোপচারের উপর তার দক্ষতার জন্য তিনি আজ পর্যন্ত 3000 লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারি সম্পন্ন করেন। তার নেতৃত্বে একটি দল সফলভাবে 1995 সালের 1 ডিসেম্বর 1997 সালে পাঁচদিনের একটি মেয়েকে লিভার ট্রান্সপ্ল্যান্টেশন দিয়েছিল যার ফলে তাকে ২000 সালে গিনেস বুক অব রেকর্ডসে প্রবেশ করে। ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্টের শীর্ষস্থানীয় স্বাস্থ্যকর্মী ডা। লিভার ট্রান্সপ্ল্যান্ট একটি প্রভাবিত ব্যক্তির উপর ইউনিভার্সিটি রাজ্যে তীব্র লিভার ব্যর্থতার সঙ্গে।

ডঃ মোহাম্মদ রেলা দিয়ে লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির সাফল্যের হার কি?

তিনি বর্তমানে 30 লিভার ট্রান্সপ্ল্যান্টে 95% সাফল্যের ফলাফল নিয়ে হাজির হন যা অন্য কোথাও বিশ্বের সেরা অবস্থার সাথে তুলনা করতে পারে। লিভার ট্রান্সপ্ল্যান্ট একটি সম্পূর্ণ সফল চিকিত্সা এবং ইন হাসপাতালে বেঁচে থাকা বা সাফল্য হার ডঃ মোহাম্মদ Rela দ্বারা গ্লোবাল হাসপাতালে লিভার ট্রান্সপ্ল্যান্ট বিভাগের পরিচালক দ্বারা অধিক 95% হয়। কারণ এই 100 লিভার ট্রান্সপ্ল্যান্ট সঞ্চালিত আউট, 95 জীবাণু পুনরুদ্ধার এবং স্বাস্থ্যকর অবস্থার মধ্যে discharged হয়। 3-5% জীবনের ঝুঁকি এই টেকনিক্যালি জটিল পদ্ধতির সাথে সম্পর্কিত। পাশাপাশি লিভার ট্রান্সপ্ল্যান্টের লম্বা সময়কালের সাফল্যের হার একইভাবে খুব বেশি এবং আপনি 65% - ট্রান্সপ্ল্যান্টে 15-20 বছর বয়েসী অনুপাতের 70% নির্ভর করতে পারেন।

ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারির আগে ডঃ মোহাম্মদ রেলার পরামর্শ

আপনার লিভার প্রতিস্থাপনের আগে, আপনি অনেকগুলি বিভিন্ন ঔষধ গ্রহণ করতে পারেন। যতক্ষণ না তিনি আপনাকে অন্যথায় বলবেন ততক্ষণ পর্যন্ত এই ঔষধগুলিকে নির্দিষ্ট করে নিতে হবে। প্রতি অস্ত্রোপচারের সাথে সাথে নির্দিষ্ট জটিলতার জন্য হুমকি আছে, যার মধ্যে প্রত্যাখ্যান বা দূষণ অন্তর্ভুক্ত। একটি ইতিবাচক দৃষ্টিভঙ্গি সার্জারি এবং তার পরেরক্ষেত্রে জীবিত হওয়ার সুযোগ বৃদ্ধি করবে।

ডঃ মোহাম্মদ রিলা গ্লোবাল হসপিটাল চেন্নাইয়ে লিভার বিশেষজ্ঞ এবং হ্যাপ্টো-বিলিয়েরি-প্যানক্রাসটিক সার্জন। বিনামূল্যে পরামর্শ পান ডঃ রিলাকে আপনার রিপোর্ট পাঠান এবং বিশ্ব হাসপাতালে চেন্নাইয়ে লিভার ট্রান্সপ্লান্ট খরচ জানতে পারেন।
ইমেল এবং অ্যাপয়েন্টমেন্ট
ইমেল করুন - dr.rela@forerunnershealthcare.com
কল বা কি অ্যাপ - + 91-9371136499
বিস্তারিত জানার জন্য - www.forerunnershealthcare.com/dr-mohammed-rela-top-liver-transplant-surgeon-global-hospital-chennai-hyderabad.html 

ট্যাগঃ ডঃ মোহাম্মদ রেলা, ভারতে শীর্ষস্থানীয় হিপোটোবালারি লিভার ট্রান্সপ্লান্ট সার্জন, বেস্ট লিভার ট্রান্সপ্লান্ট সার্জন গ্লোবাল হাসপাতাল চেন্নাই, চেন্নাই বিশ্ব হাসপাতালে ডঃ মোহাম্মদ রিলা, ডাঃ মোহাম্মদ রিলা ফি, গ্লোবাল হসপিটাল চেন্নাইতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি খরচ, ড। রিলা বিশেষজ্ঞ জীবিত দাতা লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি, ভারতের সেরা হিপোটোবালরি লিভার সার্জন, ডঃ মোহাম্মদ রিলা নিয়োগ, ডঃ রিলা ইমেইল ঠিকানা, ডঃ মোহাম্মদ রিলা যোগাযোগ

 

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...