Friday, July 13, 2018

চেন্নাইয়ের ডঃ আনন্দ খখর লিভার ট্রান্সপ্লান্ট সার্জন লিভার ট্রান্সপ্লান্ট ফিল্ডের একটি উদ্ভাবক

সংক্ষিপ্ত বিবরণ:

একটি লিভার ট্রান্সপ্লান্ট একটি স্বাস্থ্যকর লিভার বা একটি সুস্থ যকৃত একটি বিভাগ সঙ্গে একটি রোগী যকৃত আপডেট করার জন্য একটি অপারেশন সমাপ্ত হয়। কিছু ক্ষেত্রে, এটা অন্য অঙ্গ ট্রান্সপ্ল্যান্ট, যেমন অন্ত্র বা কিডনি হিসাবে সংমিশ্রণে করা হয়। লিভার মৃত দাতা বা "জীবিত দাতা" নামে পরিচিত কোন ব্যক্তির কাছ থেকে আসতে পারে, একজন পরিবার সদস্য বা একজন ব্যক্তি যিনি দান করতে ইচ্ছুক এবং উপযুক্ত প্রার্থী। একটি ট্রান্সপ্ল্যান্ট স্বাধীনতা এবং জীবনের ভাল মানের জন্য একটি সুযোগ প্রস্তাব। একটি ট্রান্সপ্ল্যান্টের পরেও প্রায়ই চিকিৎসা তত্ত্বাবধান অপরিহার্য হয়ে ওঠে, তবে সময়ের প্রয়োজনে এই প্রয়োজন কম হয়।

ডঃ আনন্দ খখারের চিকিত্সার সময় কি আশা করা যায়?


• ডাঃ আনন্দ খখর এ্যাপোলো হসপিটাল চেন্নাইতে লিভার ট্রান্সপ্ল্যান্ট ও হেপোটোবালরি সার্জনকে আপনার পরামর্শের জন্য প্রস্তুত করতে সহায়তা করবে
• রোগীর ও পরিবারকে ডাঃ আনন্দ খখারের ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট ও হেপটবিলিয়ারির সার্জন থেকে কেন্দ্রীয় যত্ন
• ড। আনন্দ খখর ভারতে সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন লিভারের রোগটি পরিচালনা করতে সহায়তা করে, অনেক সময় দীর্ঘস্থায়ী বা এমনকি ট্রান্সপ্ল্যান্টের প্রয়োজন দূর করে।
• চেন্নাইতে ডঃ আনন্দ খখর লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ল্যাপারোস্কোপিক লিভার রিসেকশন এবং ট্রান্সপ্ল্যান্ট, শ্বাসনালী বা ভাঙা লিভার ট্রান্সপ্ল্যান্টেশন সহ সর্বশেষ অস্ত্রোপচার কৌশল প্রয়োগ করেন।
• ডাঃ আনন্দ খখরের সাথে সর্বনিম্ন সময় ধরে অপেক্ষা করুন এবং ভারতের অন্যান্য লিভার সার্জন দ্বারা সরবরাহিত প্রায় তিন গুণ বেশি দ্রুত।

লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির যত্নের ডঃ আনন্দ খখার দর্শন

চেন্নাইতে ড। আনন্দ খখার লিভার ট্রান্সপ্লান্ট সার্জন বিশ্বাস করেন যে লিভার ট্রান্সপ্লান্ট আপনার জন্য ও তার জন্য একটি জীবনব্যাপী প্রতিশ্রুতি। তিনি সমগ্র ট্রান্সপ্লান্ট প্রক্রিয়ার মাধ্যমে আপনার এবং আপনার পরিবারের সাথে জড়িত থাকবেন। ডাঃ আনন্দ খখর ভারতে সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন আপনাকে খুব ভাল করে জানাতে পারেন এবং স্বীকার করে যে ট্রান্সপ্ল্যান্টের জন্য প্রস্তুত এবং জীবিত থাকা আপনার জীবনধারা বিভিন্ন উপায়ে প্রভাবিত করবে। তিনি আপনাকে তার অনেক কার্যক্রম বজায় রাখা এবং পুনরায় চালু করতে সাহায্য করবে এবং এমনকি নতুনদের সাথে জড়িত হবেন। ড। আনন্দ খখর ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট ও হিটোপিলারি শল্যচিকিৎসা সময়, প্রচেষ্টার জন্য প্রতিশ্রুতিবদ্ধ, এবং একটি সম্পদ আপনার ট্রান্সপ্ল্যান্ট সফল করার জন্য প্রয়োজন। সাফল্যের তার সংজ্ঞা অপারেটিং রুম অতিক্রম পর্যন্ত প্রসারিত তিনি যতটা সম্ভব সফল হিসাবে ট্রান্সপ্লান্ট পরে আপনার জীবন করতে আপনার সাথে কাজ করবে।

যদি আপনার লিভারের রোগ থাকে এবং লিভার ট্রান্সপ্ল্যান্টমেন্টের জন্য আপনি একজন ভাল সার্জন খুঁজছেন, তাহলে আপনি একটি সুখ্যাত লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞের সাথে কথা বলতে বিনামূল্যে ভরাতে পারেন, ডাঃ. আনন্দ খখর এপোলো হাসপাতালে চেন্নাইয়ের শ্রেষ্ঠ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন

বিশ্বজীবী লিভার ট্রান্সপ্ল্যান্ট শর্করা ড। আনন্দ খখর ভারতে সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন

ডাঃ আনন্দ খখর ভারতে সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন, পুরো প্রক্রিয়া জুড়ে সহানুভূতিশীল রোগীর সম্পৃক্ততার জন্য প্রতিশ্রুতিবদ্ধ: প্রাথমিক মূল্যায়ন, প্রাক ট্রান্সপ্ল্যান্ট কেয়ার, ট্রান্সপ্লান্ট সার্জারি এবং ফলো-আপ কেয়ার ডাঃ আনন্দ খখর শীর্ষ লিভার ট্রান্সপ্ল্যান্ট ও হিটোপিলিয়ারির শল্যচিকিৎসাটি তিনটি প্রধান উপাদানগুলির উপর ভিত্তি করে একটি বিশ্বমানের লিভার রোপন সার্জন হিসেবে তাঁর খ্যাতি অর্জন করেছে: প্রতিস্থাপনের জন্য তার মডেল বহুমুখী পদ্ধতি; তার পুঙ্খানুপুঙ্খ এবং ব্যক্তিগতকৃত চিকিৎসা মূল্যায়ন প্রক্রিয়া যে প্রতিস্থাপনের বিকল্প চিকিত্সার জন্য অনুসন্ধান অন্তর্ভুক্ত; এবং তার বেঁচে থাকার পরিসংখ্যান, যা জাতীয় গড়ের উপরে।

অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা সুবিধা

অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা ভারতে চিকিৎসা প্রদানকারী একটি অগ্রণী। ভারত জুড়ে সুখ্যাত সার্জন এবং ক্লিনিকগুলির সাথে যুক্ত হওয়ার জন্য আমরা সম্মানিত মেডিকেল পর্যটন প্রায় এক দশকের ব্যাপক অভিজ্ঞতা দিয়ে, অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা চিকিৎসা চিকিত্সার জন্য ভ্রমণ মানুষের সেরা প্রদান একটি নেতা হতে উদ্ভূত হয়েছে। আমাদের ডেডিকেটেড টিম আপনার বাজেট এবং পছন্দগুলি অনুসারে সেরা বিকল্পগুলি একসাথে রাখে। আমরা কেবল সেরা সার্জন এবং ক্লিনিকগুলির সাথে আপনার সাথে সেরা প্রসাধন সার্জারি কিছুই সরবরাহ করতে পারি। আমাদের ক্লায়েন্ট আমাদের ব্যক্তিগতকৃত পদ্ধতি এবং পদ্ধতির জন্য নিশ্চয়তা দেবে আমরা যোগ্যতা, অভিজ্ঞতা, প্রশিক্ষণ, যোগাযোগ দক্ষতা, আন্তর্জাতিক এক্সপোজার, সংযুক্তি এবং শল্যচিকিত্সার বিছানা প্রশস্ততা উপর দৃঢ় জোর প্রয়োগ।

ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির প্যাকেজ বিস্তারিত এবং খরচ পেতে চান? আমাদের সাথে যোগাযোগ করুন: 

www.forerunnershealthcare.com/consult-dr-and-khakhar-best-liver-transplant-surgeon-apollo-hospital-chennai.html
ভারতীয় / আন্তর্জাতিক কলার জন্য: +91 - 9765025331
আমাদের ইমেইল করুন: dr.anandkhakhar@forerunnershealthcare.in


No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...