Tuesday, June 12, 2018

ভাল লিভার স্বাস্থ্য শুরু হয় ড। রমদীপ রে শীর্ষ ভারতে লিভার প্রতিস্থাপন সার্জন

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার ট্রান্সপ্ল্যান্ট একটি মৃত বা জীবিত ব্যক্তি থেকে সম্পূর্ণ বা একটি অংশ লিভার থেকে দূরে থাকার মানে, সম্পূর্ণ লিভার অপসারণের পরে, শেষ পর্যায়ে লিভার রোগের একটি প্রভাবিত ব্যক্তির সেটিং এবং সংযুক্ত। লিভার একটি মৃত দাতা বা লাইভ সম্পর্কিত দাতা থেকে প্রাপ্ত হয়। সম্ভাব্য লাইভ লিভার দাতা সাবধানে মূল্যায়ন করা হয়। মূল্যায়নের সময় দাতা স্বাস্থ্য এবং নিরাপত্তা সবচেয়ে গুরুত্বপূর্ণ উদ্বেগ। শুধুমাত্র ভাল স্বাস্থ্যের মধ্যে দাতাদের বিবেচনা করা হয়।

ডা। রমদীপ রায়ের লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির হাইলাইটস ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জন


গুরগাঁওয়ের ড। রামদীপ রায় লিভার ট্রান্সপ্লান্টেশন সার্জনকে মানসিক রোগীদের যত্ন এবং চমৎকার বেঁচে থাকার ফলাফলের জন্য স্বীকৃত। তিনি 4000 লিভার ট্রান্সপ্ল্যান্টেরও বেশি কাজ করেছেন, পৃথিবীর চারপাশে মাত্র 4 টি ট্রান্সপ্লান্ট সার্জন দ্বারা প্রাপ্ত প্রথম হার মাইলস্টোন।
তার হাইলাইট কিছু অন্তর্ভুক্ত:
• লিভার ট্রান্সপ্ল্যান্টমেন্টের 20 বছরেরও বেশি সময় পালন করে এবং তার লিভার ট্রান্সপ্ল্যান্ট প্রাপকগণকে আরও ভাল মানের জীবন দান করে।
• রোগীদের লিভার ট্রান্সপ্লান্ট সার্জারিতে উন্নত প্রবেশাধিকার লাভ করে ডাঃ রামদীপ রায়ের আর্টেমিস হসপিটাল, গুরগাঁও মাধ্যমে।
• গুরগাঁওয়ের লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ডা। রামদীপ রে লিভার ট্রান্সপ্ল্যান্টমেন্টে ট্রান্সপ্লান্ট সার্জন (এএসএসএস) অনুমোদিত আমেরিকান প্রোগ্রাম অফ সোসাইটি অফার করেন।
• ভারতে ডঃ রামদীপ রে জিআই সার্জারি বিশেষজ্ঞ, অত্যন্ত যোগ্যতাসম্পন্ন এবং লিভার এবং পিলিয়াম রোগের মোট সমাধান প্রদান এবং যকৃতের প্রতিস্থাপন সঞ্চালনের জন্য অভিজ্ঞ হয় যখন প্রয়োজন

ড। রমদীপ রে মূল্যায়ন থেকে পুনরুদ্ধারের জন্য স্থানান্তরের জন্য বিশ্বমানের চিকিত্সা প্রস্তাব করে


ডাঃ রমদীপ রায় ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জনকে ট্রান্সপ্ল্যান্ট ট্রিপের একটি অনন্য গুরুত্ব প্রদান করে, যার মানে তিনি অস্ত্রোপচারের পর দীর্ঘক্ষণ সমর্থন এবং যত্ন প্রদান করেন। তার ট্রান্সপ্ল্যান্ট প্ল্যান শিশু থেকে অল্পবয়স্ক বয়সে শিশু পর্যন্ত, তিনি কিভাবে তাদের স্বাস্থ্যের যত্ন পরিচালনা এবং একটি ওষুধ সময়সূচী মেনে চলার চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য শেখান তাদের বুঝতে কাজ করে। ডাঃ রামদীপ রায়ের তত্ত্বাবধানে রোগীকে লিখিত জীবাণুমুক্ত সার্জনকে পুরো অঙ্গ ট্রান্সপ্ল্যান্ট, কমেড লিভার ট্রান্সপ্ল্যান্ট, স্প্লিট লিভার ট্রান্সপ্ল্যান্ট বা জীবিত দাতা ট্রান্সপ্ল্যান্ট পাওয়া যেতে পারে। তিনি সমবেদনামূলক যত্ন সহ রোগীদের প্রদান করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ যা ব্যাপক ক্লিনিকাল অভিজ্ঞতা সহ আধুনিক প্রযুক্তির সাথে যুক্ত।

ভারতে ড। রমদীপ রায়ের লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি কেন?

• আর্টেমিস হসপিটালের গুরগাঁও লিভার ট্রান্সপ্লান্টেশন ডিরেক্টর ড। রামদীপ রে এর সাফল্যের একটি শক্তিশালী ট্র্যাক রেকর্ড রয়েছে, 94% এক বছরের বেঁচে থাকার হার। তিনি শেষ পর্যায়ে লিভার রোগের সঙ্গে মাদকদ্রব্য কাটিয়া যত্ন প্রদান করে। একটি ব্যাপক ইনপেশেন্ট সেবা শেষ লিভার ব্যর্থতার সঙ্গে রোগীদের যত্নশীল যত্ন প্রদান করে। বিশিষ্টতা বহির্বিভাগের রোগীদের ক্লিনিকগুলির মধ্যে গভীরতা প্রাক- এবং পোস্ট ট্রান্সপ্লান্ট যত্ন প্রদান।

• ডাঃ রামদীপ রায় ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জনকে সহানুভূতিশীল, প্রমাণ ভিত্তিক, রোগী, পরিবার এবং যত্নশীলদের দৃষ্টান্তমূলক যত্ন প্রদান করে। ডাঃ রামদীপ রায় মূল মানগুলি ধারণ করে যা মানসিক রোগীদের যত্ন প্রদানের ভিত্তি হিসাবে কাজ করে।
• ডাঃ রামদীপ রে বিখ্যাত লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জন রোগীর নিরাপত্তা, স্বাস্থ্য ও কল্যাণের জন্য পরামর্শক। সফল ফলাফলের লক্ষ্যে একটি কেয়ার প্ল্যান গড়ে তোলার জন্য তিনি আপনার সাথে অংশীদার
• ডাঃ রামদীপ রায়, আর্টেমিসের গুরগাঁও লিভার ট্রান্সপ্লান্ট সার্জন, আপনার যত্নের সাথে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন, স্বাস্থ্য-সহায়তা প্রদান এবং প্রাক-ট্রান্সপ্লান্টের মাধ্যমে পোস্ট ট্রান্সপ্লান্টের যত্নের মাধ্যমে স্বাস্থ্য প্রশিক্ষণ প্রদান করেন।

যদি লিভার রোগ থাকে এবং লিভারের প্রতিস্থাপনের জন্য আপনি একজন ভাল সার্জন খুঁজছেন, তাহলে আপনি একটি সুপরিচিত লিভার ট্রান্সপ্ল্যান্ট বিশেষজ্ঞ ডাঃ রমদীপ রায়ের সঙ্গে কথা বলতে বিনামূল্যে ভর্তি করতে পারেন লিভার ট্রান্সপ্লান্ট সার্জন আর্টেমিস গুরগাঁও

কেন অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা নির্বাচন

অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা, ইউরোপ, মিডিল ইস্ট, আফগানিস্তান, সিআইএস দেশ এবং আফ্রিকা মত দেশ থেকে রোগীদের জন্য একটি পছন্দসই চিকিৎসা পর্যটন অংশীদার এক, আমরা সেরা উপদেশ কমপক্ষে দুটি বিশেষজ্ঞ হাসপাতাল থেকে সরবরাহ করা এবং রোগীদের একটি সুনির্দিষ্ট সিদ্ধান্ত নিতে সহায়তা নিশ্চিত ভারত ভ্রমণের আগে প্রাক এবং পোস্ট আগমন পরিষেবা জন্য বিশেষ ব্যবস্থা চিকিত্সা প্রক্রিয়া বিজোড় করা। আমরা স্বতন্ত্র স্বাস্থ্যের লক্ষ্যগুলির জন্য আমাদের সুবিধার প্যাকেজ তৈরিতে সহায়তা করি। আমাদের সুশৃঙ্খল প্রোগ্রামগুলি একটি নিরাপদ, পুষ্টির পরিবেশে সর্বোত্তম প্রভাব অর্জনের জন্য একটি সামগ্রিক পদ্ধতি নিরীক্ষণ করে, যা আমাদের বিশেষজ্ঞ বিশেষজ্ঞের দ্বারা পরিচালিত হয়।

ভারতে সেরা হাসপাতালগুলির মাধ্যমে আমরা উচ্চ-গুণমান এবং সাশ্রয়ী মূল্যের লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি খুঁজে পেতে সহায়তা করতে পারি। আপনি আমাদের সাথে দেখা করতে পারেন: www.forerunnershealthcare.com/dr-ramdip-ray-best-liver-transplant-surgeon-artemis-gurgaon.html
একটি অ্যাপয়েন্টমেন্ট বই, কল: + 91-9371136499
আমাদের লিখুন: dr.ramdipray@forerunnershealthcare.com

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...