Thursday, July 26, 2018

ডাঃ রামদীপ রে মহান বিশ্লেষণে ভারতে বিশ্বমানের লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি অফার করেন

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার দ্বিতীয় কিডনির পর প্রধানত প্রতিস্থাপিত প্রধান অঙ্গ, তাই এটি সুস্পষ্ট যে লিভারের রোগটি এই দেশে অস্বাভাবিক এবং জটিল সমস্যা নয়। লিভার ট্রান্সপ্ল্যান্টটি যখন লিভারের পর্যাপ্তরূপে কাজ করে না (যকৃতের ব্যর্থতা) তখন এটি বিবেচনা করা হয়। ভাইরাল হেপাটাইটিস, ড্রাগ-প্ররোচিত ক্ষতি বা সংক্রমণের কারণে লিভার ব্যর্থতা হঠাৎ ঘটতে পারে (তীব্র লিভার ব্যর্থতা)। লিভার ব্যর্থতাও দীর্ঘমেয়াদী সমস্যার শেষ ফলাফল হতে পারে। বেশিরভাগ ক্ষেত্রে সুস্থ যকুল একটি অঙ্গ দানকারী থেকে আসে যিনি শুধু মারা যান। প্রক্রিয়া সাধারণত 8 ঘন্টা পর্যন্ত সময় লাগে, কিন্তু আরো সময় নিতে পারে।

ডা। রমদীপ রায় ভারতের সবচেয়ে সম্মানিত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন


বিশ্বের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জনের সন্ধানে মানুষের জন্য ডা। রমদীপ রায় ভারতের শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন। তার প্রথম রোগীদের মধ্যে কয়েকটি ভারতে দীর্ঘতম জীবিত লিভার প্রাপক - এখনো প্রায় ২0 বছর পর তাদের চিকিত্সার পরে। লিভার ট্রান্সপ্ল্যান্টের পরে তার কিছু মহিলা প্রাপ্তবয়স্কদের সুস্থ শিশুরা, যমজ সন্তানের সহিত বিতরণ করা হয়েছে। ডাঃ রামদীপ রায় ভারতের শ্রেষ্ঠ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ভারতে ২500 এরও বেশি জীবিত দাতা লিভার ট্রান্সপ্ল্যান্ট সঞ্চালন করেছেন, যা দেশের সর্বোচ্চ এবং পৃথিবীর দ্বিতীয় সর্বোচ্চ। ড। রমদীপ রে বিখ্যাত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন গুরগাঁওতে বর্তমানে প্রতি মাসে ২২5 জন জীবিত দাতা লিভার ট্রান্সপ্ল্যান্ট করছেন, যা 95% সফলতার সাথে ফলাফল - ফলাফল যা বিশ্বের সেরা সার্জনদের সমতুল্য। সারা দেশ থেকে রেফারেল ছাড়াও তিনি দক্ষিণ এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকার বাকি অংশ থেকে মামলা পরিচালনা করেন।

আমরা দ্রুত ট্র্যাক উত্তর সিস্টেম আছে, আপনি 24 ঘন্টা মধ্যে আমাদের পক্ষ থেকে উত্তর পাবেন।

ডাঃ রামদীপ রায়কে গুরগাঁওতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জনের চিকিত্সা দেওয়ার সময় আপনি কী আশা করতে পারেন

ডাঃ রমদীপ রায় ভারতের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন, বছরে ২00 টির বেশি পদ্ধতি সম্পন্ন করে। তিনি দেশ ও বিদেশ থেকে প্রাপ্তবয়স্ক এবং শিশুদের উভয়ই মূল্যায়ন করেন এবং আচরণ করেন। ডা। রমদীপ রে সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন আর্টেমিস গুরগাঁও সমন্বিত, বহুমুখী সেবা প্রদান করে।
  • ট্রান্সপ্ল্যান্টেশনের জন্য রোগীর উপযুক্ততা নির্ণয় করা এটি একটি ইনপেশেন্ট বা বহির্বিভাগের রোগীর হিসাবে করা যেতে পারে এবং ইমেজিং, রক্ত ​​এবং ফুসফুস ফাংশন পরীক্ষা, কার্ডিয়াক মূল্যায়ন এবং ক্লিনিকাল পর্যালোচনা নিয়ে গঠিত। এটি একটি ডেডিকেটেড ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ রমদীপ রায়ের তত্ত্বাবধানে রয়েছে। গুরগাওতে ড। রমদীপ রায় লিভার ট্রান্সপ্লান্টেশন সার্জনের সাথে একাধিক বৈঠক শেষে অপেক্ষা তালিকার জন্য যোগ্যতা নির্ধারণ করা হয়।
  • প্রতীক্ষা তালিকাতে সমস্ত রোগীদের জন্য ব্যাপক শিক্ষা এবং সহায়তা
  • রোগী আমাদের দলের সকল সদস্যদের সাথে মিলিত হন। গুরগাঁওয়ের আর্টেমিস হাসপাতালে ভর্তি করা হয়েছে, যেখানে গুরগাঁও বিশ্ববিদ্যালয়ের ড। রমদীপ রে বিখ্যাত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ট্রান্সপ্ল্যান্ট প্রসেসটি ব্যাখ্যা করেছেন এবং অপারেশনের জন্য রোগীর সম্মতি পান।
  • পরের যত্নের সাথে চলাচলের সার্জারি যখন একটি উপযুক্ত অঙ্গ পাওয়া যায় তখন এটি প্রস্তুত তালিকাতে সবচেয়ে উপযুক্ত ক্ষতিগ্রস্ত ব্যক্তির কাছে বরাদ্দ করা হয়। সার্জারির অপারেশন শেষে সব রোগীরা লিভারে থেরাপি পদ্ধতিতে ডাইরেক্ট থেরাপি ইউনিটে থাকে।
  • র্যাপিড ট্রান্সপ্ল্যান্টের পরবর্তী এবং নব-রূপান্তরিত রোগীদের পরবর্তী সপ্তাহে ড। রামদীপ রায়ের সহায়তায় দেখা যায়; তার নিয়োগের মধ্যে মধ্যে অন্তর্বর্তী ধীরে ধীরে দীর্ঘায়িত এবং প্রতিষ্ঠিত রোগীদের প্রতি চার ছয় মাস দেখা হয়। আর্টেমিসের হাসপাতালের লিভার ট্রান্সপ্ল্যান্টেশনের পরিচালক ডা। রামদীপ রায় এই নিয়োগের দরজা থেকে সহায়তা ও পরামর্শ প্রদান করে।

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা

ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট খুঁজছেন? অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা আপনি পৌঁছানোর প্রয়োজন যে মেডিকেল সহায়তা সবচেয়ে বিশ্বস্ত নাম এক। গঠনের পর, আমরা ব্যয়বহুল এবং ফলাফল ভিত্তিক লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারি অনুসন্ধানের জন্য বিশ্বের বিভিন্ন অংশ থেকে আসা রোগীদের সাহায্য এবং সহায়তা করার জন্য অ্যারে। শীর্ষস্থানীয় হাসপাতাল ও সার্জনের সাথে আমাদের অভিজ্ঞতা এবং আমাদের সংগঠন, আমাদেরকে স্বাস্থ্যসেবা ব্যবস্থার নেতা হিসেবে গড়ে তুলুন। আমরা বাহির না করেই রোগীদেরকে ভারতের সেরা লিভার ট্রান্সপ্ল্যান্ট হাসপাতালে খুঁজে পেতে সাহায্য করব। আমরা একটি আরামদায়ক থাকার ব্যবস্থা নিশ্চিত করা, এবং ভারতে রোগীদের জন্য দর্শনীয় স্থান। আপনি বিশ্রাম হতে পারেন যে অগ্রণী স্বাস্থ্যসেবা পরামর্শদাতা এর দক্ষতা সঙ্গে, আমরা ভারতে চিকিৎসা চিকিত্সার একটি চমৎকার অভিজ্ঞতা আনা, যা আমরা এখন একটি দশকের বেশি জন্য তাই করছেন করছেন

আরো তথ্যের জন্য, মেডিকেল মূল্যায়ন এবং চিকিৎসা উদ্ধৃতি ইমেলের সাথে সংযুক্ত ইমেল সংযুক্তি হিসাবে আপনার বিস্তারিত চিকিৎসা ইতিহাস এবং চিকিৎসা রিপোর্ট পাঠায়: - dr.ramdipray@forerunnershealthcare.com
 কল করুন: + 91-9371136499
ওয়েবসাইট দেখুন: www.forerunnershealthcare.com/dr-ramdip-ray-best-liver-transplant-surgeon-artemis-gurgaon.html

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...