Wednesday, May 30, 2018

ভারতে লিভার ট্রান্সপ্লান্ট কেয়ারের ড। আনন্দ খখর নেতা

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার প্রতিস্থাপনের একটি সুস্থ কার্যকরী এক সঙ্গে একটি ব্যর্থ বা ক্ষতিগ্রস্ত লিভার প্রতিস্থাপন একটি অস্ত্রোপচার পদ্ধতি। সর্বাধিক ব্যবহৃত টেকনিকটি হল সার্থপিক লিভার ট্রান্সপ্ল্যান্টেশন, যার মধ্যে পুরো লিভারটি অপসারণ করা হয় এবং দানকৃত লিভার দ্বারা প্রতিস্থাপিত হয়। লিভার ট্রান্সপ্ল্যান্টেশন সার্বজনীনভাবে শেষ ডিগ্রী দীর্ঘস্থায়ী যকৃতের রোগ বা সিরাজোসের প্রতিকারের যত্ন নেয় এবং এটি লিভারের অসুখের রোগীদের জন্য জীবন রক্ষাকারী অপারেশন। দানকৃত লিভার জীবিত দাতা বা মৃত ব্যক্তির (মস্তিষ্কের মৃত, শ্বাসকষ্ট) দানকারী হতে পারে।

ভারতে লিভার প্রতিস্থাপনের জন্য কেন ড। আনন্দ খখর নির্বাচন করবেন?

আপনি যখন ডাঃ আনন্দ খখরকে আপল্লো হসপিটাল চেন্নাইয়ে লিভার ট্রান্সপ্ল্যান্ট ও হিটোপিলিয়াল সার্জনে উল্লেখ করেছেন তখন আপনাকে বিশ্ব-সুপরিচিত সার্জন দ্বারা পরিচালিত হবে। আপনি ট্রান্সপ্ল্যান্ট প্রসেসের মাধ্যমে চলাচল করার মাধ্যমে, আপনি অ্যান্ট ট্রান্সপ্ল্যান্টেশন থেকে ট্রান্সপ্ল্যান্ট প্রার্থী, ড। আনন্দ খখর, নার্সস, কেস সুপারভাইজারের কাজগুলি প্রতিটি স্তরে আপনার যত্ন পরিচালনা করার জন্য একসাথে কাজ করার জন্য আপনাকে সাহায্য করার জন্য আপনাকে ফিরে আসার জন্য সাহায্য করার জন্য মূল্যায়ন থেকে পূর্ণ এবং কার্যকর জীবন ডাঃ আনন্দ খখর ভারতে সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন আপনাকে ট্রান্সপ্ল্যান্ট প্রসেস এবং তার পরেও সহায়তা করবে।

যকৃতের রোগ থাকলে এবং লিভারের প্রতিস্থাপনের জন্য আপনি একজন ভাল সার্জন খুঁজছেন, তাই আপনি একটি সুপরিচিত লিভার ট্রান্সপ্ল্যান্ট বিশেষজ্ঞ ড। আনন্দ খখর শ্রেষ্ঠ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন অ্যাপোলো হাসপাতাল চেন্নাইয়ের সাথে কথা বলতে বিনামূল্যে পূরণ করতে পারেন।

ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির আশায় নতুন সূর্য ডঃ আনন্দ খখর

ডাঃ আনন্দ খখর ভারতে সেরা লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জন প্রথম প্রকারের যকৃতের চিকিত্সা প্রতিটি পর্যায়ে ট্রান্সপ্লান্ট প্রক্রিয়াটি প্রদান করে। তিনি ভারতে অত্যন্ত দক্ষ লিভার ট্রান্সপ্ল্যান্ট প্রদানকারী প্রদানকারী। তিনি আপনার এবং আপনার প্রজন্মের মাধ্যমে এবং আপনার পছন্দের মাধ্যমে আপনার প্রিয়জনের সাহায্য করার জন্য একটি অনুপম সমর্থন সিস্টেম প্রস্তাব। আপনি যদি কোনও রোগীকে ট্রান্সপ্ল্যান্টের প্রয়োজনে থাকেন বা আপনি কোনও প্রিয়জনের একটি অঙ্গ দান করার কথা ভাবছেন, তবে ডাঃ আনন্দ খখর স্পর্শ করতে সহজ করে তোলে। তিনি তীব্র বা দীর্ঘস্থায়ী লিভার রোগের রোগীদের জন্য এবং যকৃতের ক্যান্সার সহ রোগীদের জন্য সম্পূর্ণ চিকিত্সা, ট্রান্সপ্লান্ট এবং ম্যানেজমেন্ট অপশন প্রদান করেন। চেন্নাইয়ের ডঃ আনন্দ খখার লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জন গত দুই দশক ধরে লিভার ট্রান্সপ্ল্যান্ট রোগীদের চিকিৎসা ও অস্ত্রোপচারের জন্য চিকিত্সা, গবেষণা ও পুনর্বিন্যস্ত করেছেন এবং শেষপর্যন্ত লিভার রোগে হাজার হাজার মানুষকে জীবনযাত্রার দ্বিতীয় সুযোগ প্রদান করেছেন।

সুখী ও নিরাপদ লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ড। আনন্দ খখর ভারতে সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন

ডাঃ আনন্দ খখর এ্যাপোলো হসপিটাল চেন্নাইয়ে লিভার ট্রান্সপ্ল্যান্ট ও হেপটোব্লিয়ারিয়ার সার্জনকে শ্রেষ্ঠ যকৃতের স্বাস্থ্যসেবা প্রদান করে যা ভারতের প্রতিটি রোগীর জন্য সম্ভাব্য সম্ভাব্য ফলাফলের দিকে পরিচালিত হয় তার মিশন। তবুও তিনি স্বীকার করেন যে সর্বোত্তম ফলাফল প্রায়ই প্রযুক্তিগত দক্ষতা বা চিকিৎসা দক্ষতার তুলনায় অনেক বেশি জড়িত। ডাঃ আনন্দ খখর ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট ও হেপটবিলিয়ারির শল্যচিকিৎসা নিয়মিতভাবে গুরুত্বপূর্ণ গুণমানের উপর তার কার্যকারিতা পরীক্ষা করে এবং প্রদত্ত যত্নের নিরাপত্তা উন্নত করার জন্য প্রোগ্রামগুলি বিকাশ করেন। ডঃ আনন্দ খখর তার ফলাফলের রিপোর্ট করে তার সহকর্মীদের বিরুদ্ধে তার কর্মক্ষমতা মানিয়ে যা মান এবং নিরাপত্তা পরিমাপ। তিনি আপনার যত্ন মধ্যে একটি সক্রিয় ভূমিকা নিতে উত্সাহ দেয়। এই আপনার যত্ন প্রদানকারীর প্রশ্ন জিজ্ঞাসা, আপনার উদ্বেগ সম্পর্কে বলার, এবং ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট মধ্যে গুণমান এবং নিরাপত্তা সম্পর্কে সচেতন থাকার

অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা সুবিধাগুলি

অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা 'বিশ্বমানের মানের বিজোড় রোগী সেবা অফার। আমরা স্বীকার করি যে আন্তর্জাতিক রোগীদের বিশেষ চাহিদা এবং প্রয়োজনীয়তা রয়েছে। ভারতে একটি সত্যিকারের মেডিকেল ভ্যালি ভ্রমণের জন্য আপনার একটি বিশেষ আন্তর্জাতিক রোগী উইং বিশেষভাবে সজ্জিত এবং ডিজাইন করা হয়েছে।
অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা দ্বারা সরবরাহিত সেবা
  1. বিমানবন্দর বাছাই এবং ড্রপ
  2. সহচর জন্য আবাসন
  3. ব্যাখ্যা সেবা
  4. মসৃণ পরিষেবা নিশ্চিত করতে এক্সক্লুসিভ সাহায্য ডেস্ক এবং ডেডিকেটেড সম্পর্ক ম্যানেজার
  5. মুদ্রা বিনিময়
  6. ভিসা সহায়তা
  7. আপনার তালাবলে মামলা করার জন্য রান্না
  8. আপনার সব মূল্যবান জন্য লকার সুবিধা
  9. ফেরত যাত্রা জন্য সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থা
  10. স্থানীয় সাইট দেখার / পর্যটন ব্যবস্থা
  11. আরও তথ্যের জন্য, এখন আমাদের বন্ধুত্বপূর্ণ এবং জ্ঞাত উপদেষ্টা এক সাথে কথা বলতে: যোগাযোগের বিবরণ:

ইমেল আইডি এ তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট বুক:
যোগাযোগের ঠিকানা: +91 - 9765025331
ওয়েবসাইট দেখুন: www.forerunnershealthcare.com/consult-dr-and-khakhar-best-liver-transplant-surgeon-apollo-hospital-chennai.html


No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...