Monday, June 4, 2018

জীবন রক্ষাকারী লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারি ভারতে ডঃ মোহাম্মদ রিলা শীর্ষ লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জন

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার অনেক অপরিহার্য ফাংশন সঞ্চালিত। এটি রক্তে ক্লোটিংয়ের প্রয়োজন, হজম করা এবং রক্তে বিষাক্ত পদার্থ (মাদকদ্রব্য ও অ্যালকোহোর সহ) ভাঙার জন্য এটির প্রয়োজন হয়। যদি আপনার লিভার ব্যর্থ হয়, লিভার ট্রান্সপ্ল্যান্ট - অন্য রোগী থেকে আপনার রোগাক্রান্ত লিভারকে প্রতিস্থাপনের জন্য সার্জারি - আপনার জীবন বাঁচাতে পারে। কিডনি পরে, যকৃত পৃথিবীতে দ্বিতীয় সর্বাধিক রুপান্তরিত অঙ্গ।

ভারতে যকৃতের প্রতিস্থাপনে ডঃ মোহাম্মদ রেলা শ্রেষ্ঠত্ব দেখিয়েছেন


শেষ পর্যায়ের লিভার ব্যর্থতার সাথে রোগীদের আশা এবং জীবন-পুনর্বহালের ব্যবস্থা প্রদান করা হচ্ছে ভারতে ডঃ মোহাম্মদ রিলা শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জনের মিশন। লিভার ট্রান্সপ্ল্যান্টমেন্টের আঞ্চলিক ও জাতীয় নেতা হিসাবে, তাঁর অভিজ্ঞতা থেকে প্রাপ্ত বয়স্ক ও পেডিয়াট্রিক রোগীদেরকে শেষ পর্যায়ের যকৃতের রোগীদের জন্য রাষ্ট্রীয়-অত্যাধুনিক, সহানুভূতিশীল, মাল্টিডিসিপিক্যালি যত্ন প্রদান করা। লিভার ট্রান্সপ্ল্যান্ট বিভাগের ডঃ মোহাম্মদ রেলা পরিচালক গ্লোবাল হসপিটালে ভূগর্ভস্থ গবেষণা ও উদ্ভাবনী রোগীর যত্নের জন্য একটি পরিবেশ সৃষ্টি করে, যার ফলে রোগীদের আরও চিকিত্সা বিকল্প, দ্রুত পুনরুদ্ধারের সময় এবং উন্নত ফলাফলগুলি দেখা যায়। ডঃ মোহাম্মদ রিলা সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন গ্লোবাল হাসপাতাল চেন্নাই তার রোগীদের এবং তাদের প্রিয়জনদেরকে ট্রান্সপ্ল্যান্ট প্রসেসের মাধ্যমে সহায়তার জন্য এবং সহায়তার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

যখন আপনি লিভার ট্রান্সপ্ল্যান্ট চালু করতে চান তখন ভারতে ডঃ মোহাম্মদ রিলা শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন

চেন্নাইতে ডঃ মোহামেদ রিলা শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ভারতে অগ্রণী ও লিভার প্রতিস্থাপনের জন্য বিশ্বব্যাপী স্বীকৃত। তার বেল্টের নিচে 3000 লিভার ট্রান্সপ্ল্যান্ট সহ, তিনি এবং তার দল ভারতে ২500 টির বেশি ট্রান্সপ্ল্যান্ট সঞ্চালন করেছেন। ডঃ মোহাম্মদ রিলা সেরা আন্তর্জাতিক মানের প্রশংসিত সার্জন যা উচ্চ স্তরের দক্ষতা এবং অভিজ্ঞতার সাথে করে, যারা জটিল এবং অত্যাধুনিক রাষ্ট্রীয় লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারি করেন। হাজার হাজার মামলা, ভারতে ডঃ মোহাম্মদ রিলা শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন প্রতি বছর তিনি যেমন জটিল সার্জারি মধ্যে সব ধরনের জটিলতা সঙ্গে মোকাবেলা একটি ঊর্ধ্ব হাত পরিচালনা।

শীর্ষ লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জন ভারত ডঃ মোহাম্মদ রিলাকে পরামর্শ করার সবচেয়ে ভাল উপায়
জন্য অবিলম্বে আপত্তিকর কল বা এ অ্যাপ্লিকেশন: + 91-9371136499
আপনার রিপোর্ট বা প্রশ্ন জিজ্ঞাসা পাঠান: dr.rela@forerunnershealthcare.com
রমজান করিম

চেন্নাইতে ডঃ মোহাম্মদ রিলা সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন কি করে?

  • ভারত বিশেষজ্ঞ ও উন্নত প্রযুক্তির ডঃ মোহাম্মদ রিলা শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ব্যাপক ও সহানুভূতিশীল যত্ন দ্বারা উন্নত।
  • মূল্যায়ন থেকে পোস্ট ট্রান্সপ্লান্ট নিরীক্ষণের মাধ্যমে, ড। মোহাম্মদ রিলা তার প্রাপক এবং দাতাদের জন্য কাউন্সেলিং, শিক্ষা এবং ব্যক্তিগতকৃত যত্ন প্রদান করে।
  • ডঃ মোহাম্মদ রিলা সেরা লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জন গ্লোবাল হসপিটাল হায়দ্রাবাদ প্রজন্মের চিকিত্সার বিষয়ে পরিবারের সদস্যদের শিক্ষা ও পরামর্শের ওপর জোর দেয় এবং তাদের প্রতিস্থাপনের প্রক্রিয়ার সক্রিয় ভূমিকা পালন করার জন্য উত্সাহ দেয়।
  • ডঃ মোহাম্মদ রিলা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন চেন্নাই তার অভিজ্ঞতা, ফলাফল এবং নেতৃস্থানীয় প্রান্ত ট্রান্সপ্ল্যান্ট কৌশল জন্য আন্তর্জাতিকভাবে পরিচিত।
  • কিন্তু লিভার ট্রান্সপ্ল্যান্ট ডিপার্টমেন্টের বিশ্ব হাসপাতালে ডঃ মোহাম্মদ রিলা পরিচালক এটি জানেন যে এটি শুধু দক্ষতা নয়। প্রতিটি ট্রান্সপ্ল্যান্ট রোগীর এই কঠিন প্রক্রিয়ার মধ্য দিয়ে রোগীদের তাদের যাত্রা নেভিগেট করতে সহায়তা করার প্রতিশ্রুতি দিয়েছে। কারণ তিনি জানেন যে আপনার মধ্যে বিশেষত্ব ক্লিনিকাল শ্রেষ্ঠত্ব চেয়ে এত বেশি মানে।

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা 

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা এখানে সেরা মানের কম খরচের চিকিত্সা পদ্ধতিতে আপনাকে সহায়তা করার জন্য এখানে রয়েছে। অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা এ চিকিৎসা সেবা মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং অন্যান্য দেশের তুলনায় 70-80 শতাংশ কম খরচ। প্রসেসের জন্য রোগীদেরকে ভারতের শীর্ষস্থানীয় হাসপাতালগুলিতে স্থানান্তর করা যেতে পারে। বেশীরভাগ ক্ষেত্রেই আপনাকে প্রায় এক সপ্তাহের জন্য শহরে থাকতে হবে। যে কোনও জায়গায় যথোপযুক্ত প্রমাণের জন্য এটি কার্যকরী। কমপক্ষে আক্রমণাত্মক পদ্ধতির মাধ্যমে অস্ত্রোপচারগুলি অর্জন করা হয়। প্রায় সব আমাদের ডাক্তার বোর্ড সার্টিফাইড সার্জন এবং ওয়েস্ট মধ্যে প্রশিক্ষিত। আনুমানিক খরচ, লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির সমস্ত সমেত খরচ $ 41,000 হবে এবং এটি ইমপ্লান্ট, সার্জন, সুবিধা এবং পদ্ধতির শহরের উপর নির্ভর করে ভিন্ন হতে পারে। অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শদাতা তার রোগীদের সাশ্রয়ী মূল্যের চিকিৎসা সেবা আশ্বাসের দিকে কাজ করে। 

কিভাবে ডাঃ সাথে যোগাযোগ করুন মোহাম্মদ রিলা?
ইমেল পাঠান: dr.rela@forerunnershealthcare.com
অথবা
এ ফোন করুন: + 91-9371136499

বাংলাদেশের নাগরিকরা এখানে যেতে পারেন: www.forerunnershealthcare.com/dr-mohammed-rela-top-liver-transplant-surgeon-global-hospital-chennai-hyderabad.html


No comments:

Post a Comment

যত্নের একটি নতুন যুগ: ভারতে সাইবার নাইফ ক্যান্সারের চিকিৎসার খরচ

সংক্ষিপ্ত বিবরণ: সাইবারনাইফ  সিস্টেম ক্যান্সার এবং নন-ক্যান্সারস টিউমার, সেইসাথে রেডিয়েশন থেরাপির প্রয়োজন এমন অন্যান্য অবস্থার জন্য একটি অ...