Monday, May 28, 2018

লিভার ট্রান্সপ্ল্যান্টেশন ফিল্ডের ডঃ রামদীপ রায় আপনার বিশ্বকে পরিবর্তন করবে

সংক্ষিপ্ত বিবরণ:

লিভার রোগের শেষ পর্যায়ে থাকা রোগীদের জন্য, লিভার ট্রান্সপ্লান্ট একটি বিকল্প যা জীবন বাঁচাতে পারে এবং নাটকীয়ভাবে পরিবর্তন করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি সুস্থ এক সঙ্গে রোগী লিভার প্রতিস্থাপন করার জন্য সঞ্চালিত হয় যকৃতে রোপনের সময় পুরো লিভার বা যকৃতের অংশটি প্রয়োজন অনুযায়ী প্রতিস্থাপিত হয়। যেহেতু লিভার নিজেই সপ্তাহে পুনরুত্পাদন করতে পারে অপারেশনের পর 30 বছর ধরে প্রাপ্তবয়স্কদের একটি স্বাভাবিক জীবন যাপন করতে বলা হয়েছে।

ডাঃ রমদীপ রায় ভারতে জাতীয়ভাবে স্বীকৃত লিভার ট্রান্সপ্লান্ট সার্জন


ড। রামদীপ রায়ের সঙ্গে প্রতিপ্রতিষ্ঠাতা প্রাপক এবং দাতা বিভিন্ন ধরণের চাহিদা সহ একটি অনন্য ব্যক্তি। ডাঃ রামদীপ রায় ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জনকে সারা প্রক্রিয়া জুড়ে সহানুভূতিশীল রোগীর সম্পৃক্ততার জন্য প্রতিশ্রুতিবদ্ধ: প্রাথমিক মূল্যায়ন, প্রাক ট্রান্সপ্ল্যান্ট কেয়ার, ট্রান্সপ্লান্ট সার্জারি এবং ফলো-আপ কেয়ার তিনি তাঁর ক্ষেত্রের একটি বিশেষজ্ঞ এবং ট্রান্সপ্ল্যান্ট রোগীদের বিশেষ বিষয় অভিজ্ঞতা আছে। ডাঃ রমদীপ রে সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন আর্টেমিস গুরগাঁও সার্জারি থেকে পুনরুদ্ধার এবং তার পরেও অভিজ্ঞ, সহানুভূতিশীল দীর্ঘমেয়াদি যত্ন আপনি মূল্যায়ন থেকে নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। তার লক্ষ্য একটি জীবনকাল জন্য লিভার ফাংশন বজায় রাখার জন্য রোগীদের সঙ্গে অংশীদার করা হয়।

ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জারির জন্য ড

ডাঃ রামদীপ রায় আর্টেমিস হাসপাতালে উত্তম হেপাটোলজিস্ট গুরগাঁও রোগীদেরকে সর্বোচ্চ মানের যত্নের সুবিধা প্রদান করে। রোগীর চিকিত্সা শেষে তিনি লিভার রোগের শেষ পর্যায়ে ব্যাপক অভিজ্ঞতা লাভ করেন। রোগীদের এবং তাদের পরিবার চমৎকার ফলাফল আশা করতে পারেন। গুরগাঁওয়ে ড। রামদীপ রায় লিভার ট্রান্সপ্লান্টেশন সার্জনকে সর্বদা লিভার ট্রান্সপ্ল্যান্ট বেঁচে থাকার হার জাতীয় গড় ছাড়িয়ে যায়।
লিভার ট্রান্সপ্ল্যান্ট চিকিত্সা গঠিত হয়:
  • একটি জীবিত দাতা লিভার প্রোগ্রাম, যকৃতের জন্য রোগীদের অপেক্ষা দীর্ঘকালের বিকল্পের বিকল্প প্রদান করে
  • ডাঃ রামদীপ রায়ের সবচেয়ে অভিজ্ঞ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন, যিনি ২5 হাজার লিভার ট্রান্সপ্ল্যান্ট সম্পন্ন করেছেন
  • লিভার ট্রান্সপ্ল্যান্টে লিভার ট্রান্সপ্ল্যান্ট অ্যাক্সেসের যে কোনও অগ্রগতিগত যত্ন পাওয়া যায়, যাঁরা লিভার ট্রান্সপ্ল্যান্টমেন্টে নতুন উদ্ভাবনের ক্ষেত্রে এগিয়ে আছেন
  • লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি এবং ড। রামদীপ রায়ের পরের যত্নের মাধ্যমে প্রাক-সার্জারি ব্যবস্থাপনা থেকে যত্নের মোট ইন্টিগ্রেশন

আমাদের বিশেষজ্ঞরা আপনার মৌখিক সমস্যাগুলির উত্তর এবং সমাধানের প্রস্তাব দিতে এবং চিকিৎসার সময়সূচী, নিয়োগের সংখ্যা এবং সর্বোত্তম চিকিত্সা নিশ্চিত করার জন্য সাহায্য করবে, ডাঃ রামদীপ রায়ের সঙ্গে আর্টাইটেতে হিপোটোলজিস্টের সাথে আলোচনা করা: dr.ramdipray@forerunnershealthcare.comযোগাযোগ নং: - + 91-9371136499

ডঃ রমজীব রে কী করে?

  • ডাঃ রমদীপ রায় ভারতের জিআই অস্ত্রোপচার বিশেষজ্ঞ যিনি রোগীদের চিকিত্সার জন্য একটি লিভার ট্রান্সপ্ল্যান্ট প্রয়োজন তাদের কর্মজীবন নিবেদিত হয়েছে। লিভার ট্রান্সপ্ল্যান্টের আগে ও পরে রোগীদের জন্য তিনি সমন্বিত এবং ব্যাপক যত্ন প্রদান করেন।
  • আর্টেমিস হসপিটালের গুরগাঁও লিভার ট্রান্সপ্লান্টেশনের পরিচালক ডা। রামদীপ রায় সফলভাবে হাজার হাজার লিভার ট্রান্সপ্ল্যান্টে সফলভাবে কাজ করেছেন। এই উচ্চ নম্বর মানে তিনি গভীরভাবে সব ধরনের লিভার রোগের সঙ্গে রোগীদের অনন্য প্রয়োজন বুঝতে পারে। ডাঃ রামদীপ রে অভিজ্ঞতা আপনাকে নিশ্চিত করে যে আপনি সর্বজনীন, প্রতিক্রিয়াশীল এবং ব্যক্তিগতকৃত যত্ন পাবেন।
  • ডাঃ রামদীপ রায় ভারতে লিভার ট্রান্সপ্ল্যান্ট সার্জনকে লিভারের ব্যর্থতার জন্য প্রাথমিক নিয়োগ ও ফলো-আপের যত্ন প্রদান করে।
  • আর্টেমিস হাসপাতালে ডা। রামদীপ রায় শ্রেষ্ঠ হেপাটিক বিশেষজ্ঞ গুরগাঁও তাঁর উদ্ভাবনী চিকিত্সার এবং উন্নত ক্লিনিক্যাল এবং গবেষণা দক্ষতার কারণে এই স্বীকৃতি অর্জন করেছেন।

কেন অগ্রবর্তী স্বাস্থ্যসেবা পরামর্শ চয়ন করুন

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শ ভারতের আন্তর্জাতিকভাবে স্বীকৃত হাসপাতাল এবং আপনি মধ্যে সংযোগ। অগ্রাধিকার প্রদানকারী স্বাস্থ্যসেবা পরামর্শ প্রদান করে এমন পরিষেবাটি মূলত 'মনের শান্তি'। চিকিৎসা শিল্পের মধ্যে আমাদের জ্ঞান এবং অভিজ্ঞতা একটি দুর্দান্ত ভয়ংকর কম চার্জগুলির মধ্যে সবচেয়ে কার্যকর সেরা কার্যকর স্বাস্থ্য সমাধান প্রদান করে। ভারত, বিশেষজ্ঞ চিকিৎসার একটি হাব হচ্ছে, তার চমৎকার স্বাস্থ্যসেবা কেন্দ্র এবং উচ্চ যোগ্যতাসম্পন্ন ও অভিজ্ঞ ডাক্তারদের কারণে প্রচুর পুরস্কার অর্জন করেছে। অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শ আপনি উল্লেখযোগ্যভাবে কম খরচে তাদের পৌঁছানোর নিশ্চিত করে। অগ্রদূতরা স্বাস্থ্যসেবা পরামর্শ আপনি চিকিত্সা ভোগ করার সুযোগ এবং একই প্যাকেজ মধ্যে বৃত্তিমূলক নিরাময় একটি সময় উপলব্ধ করা হয়।

একটি লিভার ট্রান্সপ্লান্ট সার্জন সঙ্গে দ্রুত নির্ধারণ

ব্যাপক সেবা এবং পুরস্কার বিজয়ী স্বাস্থ্যসেবা উপভোগ করুন। + 91-9371136499 

এ আজ একটি অ্যাপয়েন্টমেন্ট অনুরোধ জমা দিন , এবং আমরা শীঘ্রই আপনার সাথে আপনার এবং আপনার পরিবারের জন্য কাজ করে এমন একটি সময় নিশ্চিত করার জন্য অনুসরণ করব অবিলম্বে অ্যাপয়েন্টমেন্ট ইমেইল-আইডি জন্য:

dr.ramdipray@forerunnershealthcare.com

ওয়েবসাইট দেখুন: www.forerunnershealthcare.com/dr-ramdip-ray-best-liver-transplant-surgeon-artemis-gurgaon.html

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...