Friday, September 22, 2023

প্রোস্টেট স্বাস্থ্যে একটি নতুন যুগ উন্মোচন করা: ভারতে ইউরোলিফ্ট প্রক্রিয়া কেন্দ্রের পর্যায়ে নিয়ে যায়

 সংক্ষিপ্ত বিবরণ:

ইউরোলিফ্ট পদ্ধতি হল একটি বর্ধিত প্রস্টেট, যা বেনাইন প্রোস্ট্যাটিক হাইপারপ্লাসিয়া (বি পি এইচ) নামেও পরিচিত পুরুষদের জন্য একটি ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার চিকিত্সা। এটিতে প্রোস্টেট টিস্যুকে অনেক দূরে সরিয়ে নেওয়ার জন্য সামান্য ইমপ্লান্ট ব্যবহার করা অন্তর্ভুক্ত, এইভাবে মূত্রনালীতে চাপ কমানো এবং স্বাভাবিক প্রস্রাব প্রবাহ পুনঃস্থাপন করা। এই পদ্ধতিটি স্থানীয় এনেস্থেশিয়ার অধীনে সঞ্চালিত হয় এবং সাধারণত ন্যূনতম ডাউনটাইম এবং দ্রুত পুনরুদ্ধারের সাথে এক ঘন্টার মধ্যে সম্পন্ন হয়।

ইউরোলিফ্ট পদ্ধতির সুবিধা কি?

ইউরোলিফ্ট পদ্ধতিটি ওষুধ বা চিকিৎসা পদ্ধতির মতো প্রচলিত বি পি এইচ চিকিত্সার বিপরীতে কয়েকটি সুবিধা প্রদান করে। প্রথমত, এটি ন্যূনতম আক্রমণাত্মক এবং এতে কোনো ছেদ বা টিস্যু অপসারণের প্রয়োজন হয় না। এর অর্থ হল ন্যূনতম রক্তপাত এবং দাগ রয়েছে এবং রোগীরা সাধারণত কয়েক দিনের মধ্যে স্বাভাবিক কার্যকলাপে ফিরে যেতে পারে। দ্বিতীয়ত, ইউরোলিফ্ট পদ্ধতিতে অসংযম বা ইরেক্টাইল ডিসফাংশনের মতো পার্শ্বপ্রতিক্রিয়ার ঝুঁকি কম, যা অন্যান্য BPH চিকিত্সার সাথে সাধারণ হতে পারে। তৃতীয়ত, ইউরোলিফ্ট পদ্ধতিটি ক্লিনিকাল ট্রায়ালে কার্যকর বলে প্রমাণিত হয়েছে, বেশিরভাগ রোগীই তাদের প্রস্রাবের লক্ষণগুলিতে উল্লেখযোগ্য উন্নতি অনুভব করছেন।


ভারতে ইউরেথ্রোপ্লাস্টি সার্জারি কতটা সাশ্রয়ী

ভারত দীর্ঘকাল ধরে আন্তর্জাতিক রোগীদের জন্য একটি পছন্দের গন্তব্য হয়ে উঠেছে যা অ্যাক্সেস পেতে চাইছে ভারতে কম খরচে ইউরোলিফ্ট পদ্ধতি। ভারতে ইউরোলিফ্ট পদ্ধতি শিশুদের মধ্যে একটি সাধারণ ধরনের অস্ত্রোপচারের চিকিত্সা এবং প্রায় সমস্ত ক্লিনিকাল কেন্দ্রে পাওয়া যায়। তবে, পশ্চিমা দেশগুলিতে এই অস্ত্রোপচারের চিকিত্সার জন্য যে চার্জ দেওয়া হয় তা খুব বেশি হতে পারে এবং গৃহস্থালী রোগীদের পক্ষে সাশ্রয়ী নয়। ভারতে বিকল্পভাবে কম খরচে ইউরোলিফ্ট পদ্ধতি একই উচ্চতর অস্ত্রোপচারের চিকিৎসার অফার করে যা সর্বদা মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের মতো আন্তর্জাতিক অবস্থানে যা পাওয়া যায় তার 1/2ও হয় না। এইভাবে এটি উপসংহারে পৌঁছানো যেতে পারে যে ভারতে কম খরচে ইউরোলিফ্ট পদ্ধতি সারা বিশ্বে জাতীয় এবং আন্তর্জাতিক উভয় রোগীদের জন্য সবচেয়ে আদর্শ। বিদেশী রোগীরা ভারতে কম খরচে ইউরোলিফ্ট পদ্ধতি পেতে পারেন। ভারতে ইউরোলিফ্ট পদ্ধতির খরচ শিশুদের একটি নিরাপদ এবং পরিবার-কেন্দ্রিক পরিবেশে উপলব্ধ সেরা যত্ন প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

ভারতে ইউরোলিফ্ট পদ্ধতির জন্য ভারতকে সবচেয়ে অনুকূল গন্তব্য কী করে তোলে?

ভারতে উন্নত ইউরোলিফ্ট পদ্ধতি অবিচলিত হারে বৃদ্ধি পাচ্ছে তাতে সন্দেহ নেই। বিদেশী রোগীরা ক্লিনিকাল চিকিত্সার জন্য ভারতে ভ্রমণ করে গত কয়েক বছরের তুলনায় ভাল। এর নিয়মিত বৃদ্ধির পিছনে কারণ হল ভারতে কম খরচে উন্নত ইউরোলিফ্ট পদ্ধতি, আন্তর্জাতিক মানের মান, আধুনিক পরিকাঠামো, শিক্ষিত এবং সামঞ্জস্যপূর্ণ কর্মীরা, অত্যাধুনিক ডায়াগনস্টিক যন্ত্র; দূরবর্তী রোগীদের অনুসরণ করা, ঘড়ির সাহায্যে গোলাকার, যুক্তিসঙ্গত-মূল্যের আবাসন এবং আরও অনেক কিছু। ভারত সফর আপনাকে যথাযথ যত্নের চেয়ে আরও বেশি কিছু পেতে সহায়তা করবে এবং এর কারণে, এটি ভারতে উন্নত ইউরোলিফ্ট পদ্ধতির জন্য সঠিক গন্তব্য হয়ে উঠেছে। একটি অনুমান অনুসারে, ভারতের 40% এরও বেশি মেডিকেল কর্মীদের মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের মতো উন্নত দেশগুলিতে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। ভারতে উন্নত ইউরোলিফ্ট পদ্ধতির খরচ নিশ্চিতভাবে কম দামে এবং ইউএসএ, সিঙ্গাপুর এবং যুক্তরাজ্যের মতো বিশ্বের অন্যান্য উন্নয়নশীল দেশগুলির দামের তুলনায় সাশ্রয়ী।

ভারতে ইউরোলিফ্ট পদ্ধতির কম খরচে অ্যাপয়েন্টমেন্ট কীভাবে বুক করবেন

সফর 2 ভারত 4 স্বাস্থ্য পরামর্শদাতা একটি আই এস ও সার্টিফাইড কোম্পানী চিকিৎসা সেবার একটি বিশ্বস্ত প্রদানকারী যা আন্তর্জাতিক এবং দেশীয় রোগীদের সাশ্রয়ী মূল্যের এবং উচ্চ মানের চিকিৎসা সেবা প্রদান করে। সফর 2 ভারত 4 স্বাস্থ্য কনসালট্যান্ট হল ভারতে চিকিৎসার জন্য খুঁজছেন এমন আন্তর্জাতিক রোগীদের যেকোনো চিকিৎসার প্রয়োজনের জন্য একটি ওয়ান-স্টপ সমাধান। আমরা অত্যাধুনিক চিকিৎসা প্রযুক্তি রয়েছে এমন অনেক হাসপাতাল ও ক্লিনিকের নেটওয়ার্কের সাথে চুক্তি করেছি। আপনি পেশাদার অফার, সাশ্রয়ী মূল্যের মূল্য, আরাম এবং কঠোর গোপনীয়তার জন্য আমাদের উপর নির্ভর করতে পারেন। আমরা আমাদের অতিথির স্বাস্থ্য এবং নিরাপত্তার জন্য সবচেয়ে উল্লেখযোগ্য তাত্পর্য রাখি এবং নির্বাচিত হাসপাতাল এবং ক্লিনিকাল ফাউন্ডেশনগুলি বিশ্বব্যাপী মানদণ্ডে অনুমোদিত। আমাদের কোম্পানি সম্ভবত পরিপূর্ণ এবং খুশি ক্লিনিকাল পর্যটক আছে. 


ভারতে সফল ইউরোলিফ্ট সার্জারির জন্য ভারতে আপনার মেডিকেল ভ্রমণের পরিকল্পনা করুন। কম খরচে চিকিৎসার জন্য সফর 2 ভারত 4 স্বাস্থ্য পরামর্শদাতা-এর সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করুন আমাদের কল করুন: +91-9325887033 অথবা enquiry@tour2india4health.com-এ আমাদের ইমেল করুন।

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...