Sunday, August 13, 2023

যথার্থতা এবং সহানুভূতি: ভারতে মেরুদণ্ডের ফিউশন সার্জারির স্তম্ভ

 সংক্ষিপ্ত বিবরণ:


স্পাইনাল ফিউশন হল দুই বা ততোধিক কশেরুকাকে একটি একক আকৃতিতে যুক্ত করার অস্ত্রোপচারের চিকিৎসা। উদ্দেশ্য 2 হাড়ের মধ্যে গতি বন্ধ করা এবং পিঠে ব্যথা প্রতিরোধ করা। একবার তারা একত্রিত হয়ে গেলে, তারা আর আগের মতো সিনেমা করে না। এটি আপনাকে আশেপাশের স্নায়ু, লিগামেন্ট এবং পেশীর টিস্যুগুলিকে প্রসারিত করা থেকে বিরত রাখে যা ব্যথার কারণ হতে পারে।



স্পাইনাল ফিউশনের ব্যবহার


স্পাইনাল ফিউশন অনেক মেরুদণ্ডের সমস্যাগুলির লক্ষণ এবং উপসর্গগুলি মোকাবেলা করতে বা উপশম করার জন্য করা হয়। পদ্ধতিটি 2 কশেরুকার সাথে মোকাবিলা করার মধ্যে গতিশীলতা সরিয়ে দেয়। এটি অভিযোজনযোগ্যতা হ্রাস করতে পারে, তবুও এটি মেরুদণ্ডের সমস্যাগুলির চিকিত্সার জন্য সহায়ক যা বিকাশকে যন্ত্রণাদায়ক করে তোলে। এই সমস্যাগুলির মধ্যে রয়েছে:

• ক্যান্সার

•সুষুম্না দেহনালির সংকীর্ণ

• হার্নিয়েটেড ডিস্ক

• ডিজেনারেটিভ ডিস্ক অসুস্থতা

•ভাঙা কশেরুকা যা আপনার মেরুদণ্ডের অংশকে নড়বড়ে করে তুলতে পারে

• স্কোলিওসিস (মেরুদণ্ডের বক্রতা)

• কাইফোসিস (উচ্চ মেরুদণ্ডের অস্বাভাবিক গোলাকার)

• তীব্র বাত, টিউমার বা সংক্রমণের কারণে মেরুদণ্ডের দুর্বল বিন্দু বা অস্থিরতা

•স্পন্ডাইলোলিস্থেসিস


কেন ভারতে স্পাইনাল ফিউশন সার্জারি আন্তর্জাতিক রোগীদের জন্য সবচেয়ে বুদ্ধিমান বিকল্প হিসাবে বিবেচিত হয়


ভারতের সেরা মেরুদণ্ডের ফিউশন সার্জন উচ্চ হাসপাতাল এবং চিকিৎসা অনুষদের বিদেশী স্থান থেকে উল্লেখযোগ্যভাবে দক্ষ এবং সুশিক্ষিত, প্রধানত চিকিৎসাগতভাবে উচ্চতর আন্তর্জাতিক দেশগুলি থেকে। এছাড়াও, মেরুদণ্ডের আঘাত এবং মেরুদণ্ডের ব্যথা থেকে আরাম দেওয়ার জন্য সঞ্চালিত মেরুদণ্ডের ফিউশন সার্জিক্যাল চিকিত্সার সাথে যুক্ত জটিল সময়ের সাথে মোকাবিলা করার সম্পূর্ণ অভিজ্ঞতা রয়েছে তাদের। ভারতের সেরা মেরুদন্ডী ফিউশন সার্জনরা তাদের রোগীদের উচ্চতর এবং ঐতিহাসিক হাঁটু সার্জারি দেওয়ার জন্য কুখ্যাতি অর্জন করেছেন। দেশটি অন্যান্য দেশের মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের সবচেয়ে বিখ্যাত কলেজগুলি থেকে ভারতের সেরা মেরুদণ্ডের ফিউশন সার্জনদের বড়াই করে। ভারত বিশ্ব-মানের ক্লিনিকাল বিশেষজ্ঞদের বড়াই করে যা মেরুদণ্ডের চিকিৎসা পদ্ধতির বিষয়ের সাথে সীমাহীন দীর্ঘ সময়ের জড়িত থাকে যা নতুন উদ্ভাবনের সহায়তায় রোগীদের সবচেয়ে আদর্শ উপায়ে পরিচালনা করা নিশ্চিত করে। ভারতের সেরা মেরুদণ্ডের ফিউশন সার্জনরা তাদের দক্ষতা, দক্ষতা, পেশাদার আচরণ এবং বোঝার জন্য বিশ্বব্যাপী বিখ্যাত।


ভারতে স্পাইনাল ফিউশন সার্জারির খরচ কত?


সাশ্রয়ী মূল্যের অফার করে এমন একটি দেশে বসতি স্থাপন করার সময়  স্পাইনাল ফিউশন সার্জারির খরচ ভারতের একটি সর্বোত্তম সিদ্ধান্ত। আমেরিকা, যুক্তরাজ্য, সংযুক্ত আরব আমিরাত এবং সিঙ্গাপুরের মতো অন্যান্য ঔষধিভাবে উন্নত দেশগুলির হাসপাতালের মূল্যায়নের ক্ষেত্রে খরচের বৈপরীত্য বিশাল। স্পাইনাল ফিউশন সার্জারির খরচ ভারতে কম খরচে এবং পশ্চিমা দেশগুলিতে আপনি নিয়মিত যা প্রদান করেন তার একটি ভগ্নাংশ। কম স্পাইনাল ফিউশন সার্জারির খরচ ভারতের সেরা মেরুদন্ডী ফিউশন সার্জনদের দ্বারা অফার করা এবং বিশ্বব্যাপী রোগীদের নৈকট্য ভারতকে এমন ব্যক্তিদের জন্য ক্লিনিকাল সহায়তার একটি রেফারেন্স পয়েন্ট করে তোলে যারা ব্যয়বহুল তবে মৌলিক চিকিত্সার বিকল্পগুলি বহন করতে পারে না, রোগীরা কম স্পাইনাল ফিউশন সার্জারির খরচ খুঁজছেন ভারত নিঃসন্দেহে খরচে 40 থেকে 60 হার বাঁচাতে পারে তারা ভারতে যেকোন ধরণের মেরুদণ্ডের চিকিৎসা পদ্ধতির জন্য দেখেছিল। জীবনযাত্রার কম খরচ, কম স্পাইনাল ফিউশন সার্জারির খরচ ভারত এবং মার্কিন যুক্তরাষ্ট্রের নৈকট্য ভারতকে ক্লিনিকাল সাহায্যের একটি আলোকবর্তিকা করে তোলে যারা দামী কিন্তু প্রয়োজনীয় চিকিৎসার বিকল্পের জন্য অর্থ খুঁজে পায় না, রোগীরা স্পাইনাল ফিউশন সার্জারির জন্য সহজেই 40 থেকে 60 হার বাঁচাতে পারে খরচে তারা ভারতে মেরুদণ্ডের যেকোন ধরনের চিকিৎসা পদ্ধতির খোঁজ করত।


ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্ট আন্তর্জাতিক রোগীদের জন্য সবচেয়ে পছন্দের পছন্দ


ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস ভারতের সবচেয়ে প্রশংসিত এবং সেরা ক্লিনিকাল ক্যারিয়ার হওয়ার স্বীকৃতি অর্জন করেছে। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্ট সারা বিশ্বের রোগীদের ভারতে সেরা চিকিৎসার খোঁজে সহায়তা করে। প্রাথমিক ভার্চুয়াল পরামর্শ থেকে শুরু করে রোগ নির্ণয় বা চিকিত্সার লাইন সম্পর্কে দ্বিতীয় মতামত, হোটেলে থাকার জন্য ভ্রমণের পরিকল্পনা তৈরি করা — ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টরা তাদের যাত্রার প্রতিটি ধাপে রোগীদের সহায়তা এবং হাত-সংরক্ষণের জন্য রয়েছে। 



ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি আমাদের কল করতে পারেন: +91-9860755000 এছাড়াও আপনি সর্বশেষ মেডিকেল রিপোর্ট সহ আমাদের ইমেল করতে পারেন – contact@dheerajbojwani.com

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...