Thursday, August 10, 2023

বিপ্লবী বডি কনট্যুরিং: ভারতে কীভাবে লাইপোসাকশন জীবনকে নতুন আকার দিচ্ছে

 সংক্ষিপ্ত বিবরণ:

লাইপোসাকশন হল একটি প্লাস্টিক সার্জিক্যাল চিকিৎসা যা শরীর থেকে অতিরিক্ত চর্বি দূর করে। এটিকে অতিরিক্তভাবে লাইপো, লিপোপ্লাস্টি বা বডি কনট্যুরিং বলা হয়। এটি একটি বিখ্যাত পুনরুদ্ধারমূলক চিকিৎসা পদ্ধতির সিদ্ধান্ত বিবেচনায় নেওয়া হয়েছে। ব্যক্তিরা তাদের শরীরের আকৃতি বা ফর্ম আপগ্রেড করার জন্য লাইপোসাকশন পান যা উরু, নিতম্ব, পেট, নিতম্ব, আঙ্গুল, ঘাড় বা ফিরে আসা অঞ্চলগুলি থেকে অতিরিক্ত চর্বি নিষ্পত্তি করে। সাধারণত, তারা ডায়েটিং এবং ব্যায়াম করার চেষ্টা করেছে এবং এই চর্বি জমা বাদ দিতে পারে না। লাইপোসাকশন ওজন কমানোর চিকিৎসা নয়।

লাইপোসাকশন কি অর্জন করতে পারে?

ওয়ার্কআউট এবং ওজন-হ্রাস পরিকল্পনার সর্বোত্তম প্রচেষ্টা নির্বিশেষে শরীরের চর্বি থেকে মুক্তি পাওয়া কঠিন হতে পারে। লাইপোসাকশন এমন একটি সিস্টেম যা শরীরকে কনট্যুর করতে সাহায্য করতে পারে:

•অতিরিক্ত একগুঁয়ে চর্বি অপসারণ

•শরীরের অংশগুলোকে কন্টুরিং করে একটি শেপলাইয়ার ফিগার তৈরি করুন

• শরীরের সামগ্রিক চেহারা আরো আনুপাতিক করা



ভারতে লাইপোসাকশন সার্জারির প্রবণতা বৃদ্ধির কারণ

কসমেটিক সার্জারি বেছে নেওয়া লোকের সংখ্যার জন্য ভারত বিশ্বব্যাপী 4 র্থ স্থানে রয়েছে এবং তাদের মধ্যে ভারতে লাইপোসাকশন হল সবচেয়ে সাধারণ কসমেটিক অস্ত্রোপচার পদ্ধতি। ভারতীয় প্লাস্টিক সার্জনরা প্রতি বছর 1, 17,000 লাইপোসাকশন প্রক্রিয়া সম্পাদন করেন। ভারতে লাইপোসাকশন বিশ্বের যে কোনো জায়গা থেকে মানুষকে আকর্ষণ করে। দ্য লাইপোসাকশন সার্জারির খরচ ভারত কম যে কারণে এটি একটি সুপরিচিত সংশোধনমূলক চিকিৎসা পদ্ধতি অবকাশ স্পট হয়ে উঠেছে। ভারতের চিকিৎসা শিল্প গত এক দশকের মধ্যে অপ্রত্যাশিতভাবে বেড়েছে কারণ অনেক ভারতীয় হাসপাতাল এখন ক্লিনিকাল যুগ এবং সরঞ্জামের সমসাময়িক গর্ব করে। এটা অনেক প্রত্যাশিত যে অনেক পদ্ধতির জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের তুলনায় ভারতে লাইপোসাকশনে সঞ্চয় 65-90%। ভারতে লাইপোসাকশন গত কয়েক বছরে প্রচুর উল্লম্ব ধাক্কা দেখেছে - ভারতীয় বিশেষজ্ঞদের খ্যাতি, আদর্শ বিনিময় হার এবং আলোচনার সরলতার কারণে। ভারতে প্লাস্টিক সার্জনদের বিশ্বের সেরা সার্জন হিসাবে গণ্য করা হয়, তাই সারা দেশ থেকে লোকেরা সবচেয়ে সাশ্রয়ী মূল্যে ভারতে লাইপোসাকশন করার জন্য সেরা লাইপোসাকশন সার্জনদের সন্ধান করে।

লাইপোসাকশন সার্জারির খরচ ভারত

লাইপোসাকশন সার্জারির খরচ ভারত আপনার বাজেটের মধ্যে, সারা বিশ্ব থেকে রোগীদের দেশে ফিরে আসতে উৎসাহিত করে। দ্য লাইপোসাকশন সার্জারির খরচ ভারত পশ্চিমা আন্তর্জাতিক অবস্থানের তুলনায় সস্তা, যেখানে অস্ত্রোপচার পদ্ধতির দাম প্রচুর পরিমাণে 8500$। লাইপোসাকশন সার্জারির কম খরচে ভারত সারা বিশ্ব থেকে রোগীদের আকর্ষণ করে। ভারতের সমস্ত লাইপোসাকশন সার্জন তাদের রোগীদের সর্বোত্তম চিকিত্সা প্রদানের জন্য ভাল দক্ষ এবং বিকল্পভাবে অভিজ্ঞ। এটিও রিপোর্ট করা হয়েছে যে বিভিন্ন পদ্ধতির জন্য অন্যান্য দেশের তুলনায় ভারতে সঞ্চয় 65-90% হয় যদি একই সময়ে একাধিক ক্ষেত্রে চিকিত্সা করা হয়। প্রসাধনী প্রক্রিয়া বেছে নেওয়া রোগীদের সংখ্যার জন্য ভারত বিশ্বব্যাপী চতুর্থ স্থানে রয়েছে এবং এর মধ্যে লাইপোসাকশন হল খুবই সাধারণ কসমেটিক সার্জিক্যাল অপারেশন। শীর্ষস্থানীয় ভারতীয় প্লাস্টিক সার্জনরা প্রতি বছর 1,17,000 টিরও বেশি লাইপোসাকশন পদ্ধতি সম্পাদন করেন।

কিভাবে কসমেটিক এবং স্থূলতা সার্জারি হাসপাতাল সেরা পরিষেবা প্রদান করে?

কসমেটিক এবং স্থূলতা সার্জারি হাসপাতাল এই প্রথম শ্রেণীর ধারণার একটি অবিচল সহায়ক হতে প্রতিশ্রুতিবদ্ধ। এটি রোগীদের মধ্যে যেকোন সমস্যাকে অতিক্রম করে, যারা সামগ্রিক সীমানা অতিক্রম করবে, এবং ভারতে সেরা ক্লিনিকাল ধরনের সহায়তা প্রদান করে এমন অফিসের বিস্তৃত ভাণ্ডার। আমরা রোগীদের জন্য একটি সুস্পষ্ট কৌশল অনুসরণ করি এবং সেই কারণেই ভারতের অন্যান্য চিকিৎসা সংস্থাগুলির মধ্যে আমাদের একটি স্পষ্ট প্রান্ত রয়েছে। খরচ, সময় এবং অসুবিধা সাশ্রয় করার জন্য, এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিদেশে বা স্বদেশী রোগীদের চিকিত্সার জন্য ভ্রমণ করা আসলে সময়ের আগে এটি ডিজাইন করা উচিত। পরিমিত এবং উন্মুক্ত ভ্রমণ প্রদানের পাশাপাশি, তার সমস্ত রোগীদের জন্য কোন অসুবিধার অ্যাক্সেসযোগ্য পরিমাপ না করার পাশাপাশি, কোম্পানিটি আরও লক্ষ্য করে যে পুরো কৌশলটিকে মসৃণ এবং দক্ষ করে তাদের মানসিক শান্তি প্রদান করা।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি এখানে মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9373055368

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...