Friday, July 7, 2023

ভারতে নিউরোসার্জারি: অতুলনীয় নিরাময়ের জন্য বিজ্ঞান এবং করুণার সেতুবন্ধন

সংক্ষিপ্ত বিবরণ:


নিউরোসার্জারি প্রায়শই মস্তিষ্কের জটিল অঞ্চল, ক্রেনিয়াম বেস বা মেরুদণ্ডের কর্ডের মধ্যে সম্পন্ন করা হয়। নিউরোসার্জারির লক্ষ্য হল মস্তিষ্কের সংবেদনশীল বৈশিষ্ট্যগুলি অক্ষত রেখে ব্যাধিটির চিকিত্সা করা, যার ফলে ভাল অস্ত্রোপচারের ফলাফল অর্জন করা। এটি সবচেয়ে উন্নত এবং আপ টু ডেট প্রযুক্তিগত সম্পদের সাথে সর্বশেষ নতুন মাইক্রোস্কোপিক অস্ত্রোপচারের কৌশলগুলিকে একত্রিত করে করা হবে। নিউরোসার্জনরা সাম্প্রতিক সময়ে মাইক্রোসার্জারিতে খুব পারদর্শী এবং মাইক্রোস্কোপ ব্যবহার করে বেশ কিছু জটিল সংবেদনশীল অপারেশন করেন।



নিউরোসার্জারির সবচেয়ে সাধারণ কারণ কী?

বেশিরভাগ মানুষের জন্য, মস্তিষ্কের ক্যান্সারে আক্রান্ত ব্যক্তিদের জন্য নিউরোসার্জারি সবচেয়ে ভালো প্রয়োজন। যাইহোক, আপনাকে এই সত্যটি মনে রাখতে হবে যে নিউরোসার্জনরা মেরুদণ্ড, মস্তিষ্ক, প্রাসঙ্গিক এবং পেরিফেরাল স্নায়ুতন্ত্রের ক্ষতির কারণে বিকাশমান অসংখ্য ধরণের অসুস্থতার সমাধান করে। আপনি হয়তো মাথাব্যথায় ভুগছেন যা আপনাকে অনেক দিন বা এমনকি কয়েক সপ্তাহ ধরে টানা ক্লাস্টারে সংঘটিত করে, অথবা যা দৃষ্টি ঝাপসা, এমনকি মাথা ঘোরাতে পারে। বস্তু আঁকড়ে ধরতে সমস্যা হতে পারে; কানের মধ্যে বাজছে, অতিরিক্তভাবে টিনিটাস হিসাবে উল্লেখ করা হয়; একটি শক্ত ঘাড় যা পাশের দিকে তাকানোকে যন্ত্রণাদায়ক করে তোলে; অথবা যেকোন অসাধারন যন্ত্রণা যার মধ্যে দীর্ঘস্থায়ী ব্যাথা অন্তর্ভুক্ত যা দৈনন্দিন জীবনযাত্রার ক্রিয়াকলাপে হস্তক্ষেপ করে।

নিউরোসার্জারির জন্য ভারত কেন সর্বোত্তম উদ্দেশ্য তার সুবিধা

ভারতে নিউরোসার্জারি প্রধান শহুরে শহরগুলির প্রত্যেকটিতে অ্যাক্সেসযোগ্য, এই অফিসগুলি ব্যবহার করে উপস্থাপিত চিকিত্সা সবচেয়ে প্রচলিত একটি যুক্তিসঙ্গতও। মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের মতো ভারতে নিউরোসার্জারির খরচ এছাড়াও, ভারতে, অস্ত্রোপচার পদ্ধতি সম্পাদনের জন্য সেরা নিউরোসার্জন সময়মতো উপলব্ধ। ভারতে নিউরোসার্জারির খরচ এবং নিউরোসার্জারি হাসপাতালের মাধ্যমে সর্বোত্তম চিকিৎসা সেবার ব্যবস্থার কারণে, বিদেশ থেকে অনেক রোগী তাদের অস্ত্রোপচারের পদ্ধতি সঞ্চালনের জন্য ভারতে আকৃষ্ট হয়েছে। ভারতে সাশ্রয়ী মূল্যের নিউরোসার্জারি হল সেক্টরের পশ্চিমাঞ্চলে আপনাকে যা খরচ করতে চলেছে তার একটি ভগ্নাংশ তাই ভারতে মোকাবেলা করার জন্য বিপুল সংখ্যক লোক ভ্রমণ করে। ভারতে সাশ্রয়ী মূল্যের নিউরোসার্জারি পশ্চিমা দেশগুলির তুলনায় অনেক কম। নিউরোসার্জারি দ্ব্যর্থহীনভাবে, একটি উচ্চ-মূল্যের জিনিস হতে পারে এবং লোকেরা ভারতে যাওয়ার জন্য এটি একটি প্রধান কারণ। রোগীর নিজ দেশে নিউরোসার্জারি তুলনামূলকভাবে বেশি; তারা মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বোচ্চ খরচ.

ভারতের শীর্ষ নিউরোসার্জন কতটা দক্ষ

দ্য  শীর্ষ নিউরোসার্জন ভারত  বিশ্বের সেরা কিছু হয়. তাদের দক্ষতা এবং স্বতন্ত্র ধরণের জটিলতার সাথে মোকাবিলা করার বিশাল অভিজ্ঞতা তাদের বিশ্বের যে কোনও প্রান্তে পাওয়া সার্জনদের থেকে আলাদা করে তোলে। তাদের বেশিরভাগই বিদেশ থেকে জ্ঞানী এবং প্রশিক্ষিত। তদুপরি, তারা চিকিৎসা প্রযুক্তির ব্যবহার এবং গামা ছুরি অস্ত্রোপচারের ক্ষেত্রে নতুন আপডেটের ক্ষেত্রে নিয়মিতভাবে নিজেদেরকে আপগ্রেড করে। ভারতের শীর্ষস্থানীয় নিউরোসার্জনদের অন্যান্য দেশেও সার্জারি করার বিশাল অভিজ্ঞতা রয়েছে। ভারতের শীর্ষস্থানীয় নিউরোসার্জনদের ব্যাপক অভিজ্ঞতা এবং অন্যান্য দেশে অনুসরণ করা চিকিৎসা প্রোটোকলের এক্সপোজার সারা বিশ্ব থেকে ভারতে গামা ছুরি অস্ত্রোপচারের জন্য চিকিৎসা পর্যটকদের আকর্ষণ করে। ভারতের শীর্ষস্থানীয় নিউরোসার্জনরা সারা বিশ্ব থেকে অর্ধ মিলিয়নেরও বেশি রোগীর সঠিকভাবে চিকিৎসা করেছেন। ভারতে নিউরোসার্জারির জন্য উচ্চতর সাফল্যের হার অস্ত্রোপচার পদ্ধতির সুবিধা পেতে প্রতি বছর বিশ্বব্যাপী রোগীদের আরও বেশি প্রবাহের জন্য দায়ী।

ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতাদের সাথে দিল্লির সেরা নিউরোসার্জারি হাসপাতালে চিকিৎসা সংক্রান্ত মতামত পান


ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতা হলেন ভারতে চিকিৎসা সহায়তাকারী যা সম্পূর্ণরূপে বিশেষজ্ঞ প্যানেল দ্বারা ভিত্তি করে তৈরি করা হয়েছে, যার লক্ষ্য চিকিৎসা সংক্রান্ত সমস্যা রয়েছে এমন প্রতিটি রোগীকে সেবা করা। আমরা বুঝতে পারি যে একজন ব্যক্তি ক্লিনিকাল বিবেচনার জন্য ভারতে আসার কথা বিবেচনা করতে পারে, শুরুতে বেশ ভীতিজনক। আসুন আমরা আপনাকে নিশ্চিত করি যে একসাথে ভারতে সেবা করার ক্ষেত্রে আমাদের দুর্দান্ত অভিজ্ঞতা রয়েছে এবং চিকিৎসার জন্য ভারতে আসা রোগীদের দেওয়া ব্যক্তিগত মনোযোগ, যত্ন, স্বাস্থ্যবিধি, তত্পরতা এবং পেশাদারিত্বের উচ্চ স্তরের সাথে আমরা পরিচিত।

ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: contact@dheerajbojwani.com। অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91–9860755000 এ

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...