Wednesday, March 1, 2023

ডাঃ কে শ্রীধর ভারত আপনাকে পিঠের ব্যথার বাইরে জীবনযাপন করতে সহায়তা করে

 সংক্ষিপ্ত বিবরণ:

"নিউরোসার্জারি" শব্দটি একটি স্নায়বিক অস্ত্রোপচার পদ্ধতির জন্য সংক্ষিপ্ত, একটি ক্ষেত্র যা স্নায়ুতন্ত্রের রোগ নির্ণয় এবং চিকিত্সার সাথে জড়িত। নিউরোসার্জারি হল নিউরো মেডিসিনের একটি বোন শৃঙ্খলা, যা স্নায়বিক সমস্যা এবং জটিলতার নির্ণয় এবং চিকিত্সা, ওষুধের ব্যবহার এবং অ-সার্জিক্যাল কৌশল অন্তর্ভুক্ত করে। বেশিরভাগ রোগীর ক্ষেত্রে, নিউরোলজিস্টরা নিউরোসার্জনদের পাশাপাশি কাজ করেন।



নিউরোসার্জিক্যাল পদ্ধতির প্রকার

  • মিনিম্যালি ইনভেসিভ স্পাইন সার্জারি
  • মাইক্রোভাসকুলার ডিকম্প্রেশন
  • পেরিফেরাল নার্ভ সার্জারি
  • স্কাল সার্জারির ভিত্তি
  • পিটুইটারি সার্জারি
  • সার্ভিকাল মেরুদণ্ড সার্জারি
  • কার্যকরী নিউরোসার্জারি
  • ব্রেন টিউমার এক্সিশন
  • অ্যানিউরিজমের কুণ্ডলীকরণ
  • সেরিব্রাল এবং ডুরাল-ভিত্তিক AVM-এর এমবোলাইজেশন
  • টিউমারের এমবোলাইজেশন
  • অ্যানিউরিজমের মাইক্রোসার্জিক্যাল মেরামত
  • AVM রিসেকশন

ডাঃ কে. শ্রীধর আপনার মেরুদণ্ডের সবচেয়ে অভিজাত যত্ন প্রদান করে

আপনি কি পিঠে ব্যাথা বা ঘাড় ব্যাথায় আক্রান্ত? যদি তাই হয়, সঠিক সাইন মেডিকেল পেশাদার নির্বাচন করা অত্যাবশ্যক। ডাঃ কে শ্রীধর ইন্ডিয়া নিবেদিত যিনি শুধুমাত্র মেরুদন্ডের সমস্যাগুলির অস্ত্রোপচারের চিকিত্সার উপর মনোনিবেশ করেন এবং সাধারণ মেরুদণ্ডের সমস্যায় ভুগছেন এমন রোগীদের ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব প্রদানের জন্য নিবেদিত যা নিম্ন পিঠে ব্যথা, ঘাড়ের ব্যথা এবং আরও অনেকের অন্তর্ভুক্ত।  সেরা নিউরোসার্জন গ্লোবাল হাসপাতাল চেন্নাই সহজ এবং সেইসাথে জটিল মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য সেরা এবং একইভাবে দক্ষ। তিনি মেরুদণ্ডের সমস্যাগুলি পরিচালনা করার জন্য একটি বহু-শৃঙ্খলা দলের পদ্ধতিতে বিশ্বাস করেন এবং শুধুমাত্র তখনই অস্ত্রোপচারের চিকিত্সার পরামর্শ দেন যখন অন্য কোনও রক্ষণশীল পছন্দ সম্ভব না হয়। এটি তাকে ভারতের বিভিন্ন শহর থেকে আসা রোগীদের মধ্যে এবং বিশ্বব্যাপী রোগীদের মধ্যে ডাঃ কে শ্রীধর ভারতে নিয়ে আসে। ডাঃ কে. শ্রীধর এবং তার কর্মীরা নিশ্চিত করে যে একটি সম্পূর্ণ এবং কাস্টমাইজড চিকিত্সা পরিকল্পনা সকল রোগীর জন্য প্রাপ্তিযোগ্য। প্রাথমিক পরিদর্শন থেকে, বিশ্লেষণ, তদন্ত এবং চিকিত্সার মাধ্যমে, সম্পূর্ণ যত্নকে কাস্টমাইজ করা হয় যাতে ক্ষতিগ্রস্ত ব্যক্তির চাহিদা মেটানো যায়। সেরা নিউরোসার্জন গ্লোবাল হাসপাতাল চেন্নাই রোগীদের পিঠ ও ঘাড়ের ব্যথা থেকে মুক্তি পেতে সহায়তা করার জন্য উত্সাহী যাতে তারা স্বাভাবিক এবং সক্রিয় জীবনধারায় যেতে পারে।



ডঃ কে শ্রীধরের সাথে ভারতে সাফল্যের হার কত?

নিউরোসার্জারি মানে মৃত্যু নয়; একটি সবসময় এই ধরনের চিন্তা করা উচিত. ডক্টর কে. শ্রীধর তাদের পূর্ববর্তী সফল অভিজ্ঞতা থেকে রোগীদের মধ্যে এই চিন্তাভাবনা জাগ্রত করার চেষ্টা করেন। প্রযুক্তিগত উন্নয়ন এবং উন্নত রোগীর যত্নের জন্য নিউরোসার্জারি আজ ওষুধের একটি উচ্চ-নির্ভুলতা এবং নিরাপদ এলাকায় বিকশিত হয়েছে। আধুনিক ডায়াগনস্টিকস এবং অত্যাধুনিক অপারেটিং রুম স্যুট মস্তিষ্ক এবং মেরুদন্ডের রোগের জন্য উন্নত অস্ত্রোপচারে নতুন ভিস্তা খুলে দিয়েছে। অসংখ্য নিউরোসার্জারি করার পরে যা সফল হয়েছে তিনি বিশ্বাস করেন যে এটি তার প্রতি রোগীর আস্থা এবং তার বিশাল জ্ঞানের কৃতিত্ব যে সেরা নিউরোসার্জন গ্লোবাল হাসপাতাল চেন্নাই সফলভাবে এই ধরনের তীব্র অস্ত্রোপচার করতে সক্ষম। একটি ইতিবাচক নোটে, যখন একজন রোগীকে নিউরোসার্জারির মাধ্যমে যাওয়ার পরামর্শ দেওয়া হয়, তখন তাকে অসংখ্য অর্পিত উত্স থেকে তার মনের মধ্যে যে ভুল ধারণাগুলি তৈরি করা হয়েছে তা পাস করতে হবে এবং প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ প্রতিকার গ্রহণ করতে হবে। প্রচেষ্টা আপনার ডাক্তারের হাতে এবং ফলাফল সর্বশক্তিমানের হাতে। দুজনকেই বিশ্বাস করুন!


ডাঃ কে. শ্রীধরের সাথে সংযুক্ত হন

মেরুদণ্ড এবং নিউরোসার্জারি সার্ভিস ইন্ডিয়া এখন নিজেকে প্রতিষ্ঠিত করেছে কারণ ভারতে সবচেয়ে উদ্ভাবনী চিকিৎসা প্রদানকারী এবং বিশ্বজুড়ে রোগীদের জন্য ব্যয়-কার্যকর, প্রযুক্তি-ভিত্তিক, সুরক্ষিত এবং আরামদায়ক পরিষেবার অফারগুলি দ্রুতগতিতে বেড়ে চলেছে। আমরা রোগীর যত্নে সর্বোত্তম নৈতিকতা, গোপনীয়তা এবং বিশ্বব্যাপী নিয়ম মেনে চলি। সুস্বাস্থ্য এবং সঠিক স্বাস্থ্যের তাত্পর্য রেকর্ড করে, আমরা সারা দেশে বহু-উল্লেখযোগ্য হাসপাতালের সাথে সাশ্রয়ী মূল্যে বৈশ্বিক-মানের চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিমানবন্দরে আমাদের শুভেচ্ছার উষ্ণতা থেকে শুরু করে আপনার রেজিস্ট্রেশন এবং ডিসচার্জ পর্যন্ত, আমরা অজানা পরিষেবা তৈরি করেছি। আমাদের অগ্রাধিকার হল সর্বোচ্চ যত্ন প্রদানের পাশাপাশি সর্বোচ্চ সম্মানের সাথে আপনার সাথে মোকাবিলা করা।


আমরা আমাদের ভারতীয় এবং সেইসাথে বিদেশী ক্লায়েন্টদের কাছ থেকে প্রশ্নগুলিকে স্বাগত জানাই এবং আমাদের সর্বোত্তম উপায়ে তাদের পরিবেশন করার জন্য উন্মুখ। ইমেল: – dr.ksridhar@neurospinehospital.com , কল করুন: +91-9325887033

No comments:

Post a Comment

একটি অসাধারণ যাত্রা: ভারতে লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচারের সাথে একজন চাড রোগীর অভিজ্ঞতা

চিকিৎসা উদ্ভাবনের সর্বদা বিকশিত বিশ্বে, মেরুদণ্ডের অস্ত্রোপচারের ক্ষেত্রটি উল্লেখযোগ্য অগ্রগতির সাক্ষী হয়েছে। মেরুদণ্ডের অস্ত্রোপচারের প্রয...