Wednesday, March 1, 2023

ভারতে ডাঃ অশোক শেঠ টিএভিআই সার্জন মানুষকে নতুন জীবন দিচ্ছেন

সংক্ষিপ্ত বিবরণ:

একটি তাভি হল একটি চিকিৎসা পদ্ধতি যাতে অ্যাওর্টিক স্টেনোসিস মোকাবেলা করার জন্য হার্টে একটি ভালভ লাগানো জড়িত। আপনি যদি একজন প্রাপ্তবয়স্ক হন এবং একটি মহাধমনী ভালভ প্রতিস্থাপন করতে চান এবং হার্টের ভালভ সার্জিকাল অপারেশন করার জন্য সঠিকভাবে পর্যাপ্ত না হন, তাহলে বিকল্প হিসেবে আপনাকে একটি তাভি পদ্ধতি দেওয়া হবে।

অস্ত্রোপচারের তুলনায় তাভি সুবিধাজনক হতে পারে

সম্প্রতি প্রকাশিত ফলাফল প্রমাণ করে যে তাভি প্রাথমিক এন্ডপয়েন্ট (সকল-কারণ মৃত্যু, সমস্ত স্ট্রোক, এবং পুনঃহাসপিটালাইজেশন) এবং একাধিক প্রাক-নির্দিষ্ট সেকেন্ডারি এন্ডপয়েন্টে অস্ত্রোপচারের চেয়ে উচ্চতর। ওপেন হার্ট সার্জিক্যাল অপারেশনের তুলনায়, তাভি নিম্নলিখিত সুবিধাগুলিও প্রদান করতে পারে:
  • কম আক্রমণাত্মক
  • একটি সংক্ষিপ্ত পদ্ধতি
  • নিবিড় পরিচর্যায় রোগীর সময় হ্রাস করে
  • সংক্ষিপ্ত পুনরুদ্ধারের সময় অফার করে
  • সংক্ষিপ্ত হাসপাতালে থাকার
  • সর্বোত্তম লাইফস্টাইলে একটি বৃহত্তর দ্রুত উন্নতি দেয়
তাভি-এর মৌলিক নেতিবাচক সেরিব্রোভাসকুলার এবং কার্ডিয়াক ক্রিয়াকলাপগুলির একটি কম সম্ভাবনা রয়েছে। অধিকন্তু, শক্তিশালী ভালভের স্থায়িত্ব 5 বছরের ফলো-আপের মতো বৈধ করা হয়েছে
 
ডঃ অশোক শেঠ টিএভিআই সার্জন ভারতে

ডাঃ অশোক শেঠ সর্বোত্তম প্রদানের জন্য হৃদয়ে নির্ভুলতা রাখেন

দিল্লির শীর্ষ তাভি সার্জন একটি সমন্বিত এবং সমন্বিত উপায়ে ভালভ রোগের জন্য উচ্চ-শ্রেণীর চিকিৎসা প্রদান করেন। তিনি ট্রান্সক্যাথেটার অ্যাওর্টিক ভালভ ইমপ্লান্টেশনের জন্য নেতৃস্থানীয় সার্জনদের একজন হিসাবে স্বীকৃত। এর সাফল্যের হার ডঃ অশোক শেঠ টিএভিআই সার্জন ভারতে ক্লিনিকাল ফলাফলে শ্রেষ্ঠত্বের জন্য মানদণ্ড নির্ধারণ করে এবং পদ্ধতির বিভিন্ন "ফার্স্ট-ইন-ম্যান" ভেরিয়েন্টকে অগ্রণী করে বিশ্বব্যাপী স্বীকৃত। দিল্লির শীর্ষস্থানীয় তাভি সার্জন দ্বারা তাভি সার্জারির সাফল্যের হার প্রদানের মাধ্যমে এই বিশেষায়িত চিকিত্সার ব্যবহারে বিশ্বব্যাপী নেতা হয়ে উঠেছেন, রোগীদের তাদের মহাধমনী ভালভের জন্য চমৎকার পদ্ধতিতে সন্তুষ্ট কিনা তা নিশ্চিত করার জন্য একটি টিম পদ্ধতির সাথে রোগীদের সাবধানতার সাথে তুলনা করে। অসুস্থতা একসাথে, তার প্রতিটি রোগীর প্রয়োজন এবং সর্বোত্তম চিকিত্সা পরিকল্পনা নির্ধারণ করে। উচ্চ-গতির কার্ডিয়াক ইমেজিং ক্ষমতা ভারতের ডঃ অশোক শেঠ তাভি সার্জনকে আপনার হৃদয়ের একটি পরিষ্কার ছবি পেতে দেয়, যা তাকে সঠিক ডিভাইস, সঠিক পদ্ধতি এবং আপনার জন্য সঠিক চিকিত্সা পরিকল্পনা নির্ধারণ করতে সহায়তা করে।

ডাঃ অশোক শেঠ ভারত হার্টের যত্নের প্রতিটি পর্যায়ে সমর্থন করে

আপনার যখন করোনারি হার্ট সার্জিকাল চিকিৎসার প্রয়োজন, আপনার প্রয়োজন এমন বিশেষজ্ঞদের কাছ থেকে সর্বোত্তম-প্রদত্ত যত্ন যাদের বছরের অভিজ্ঞতা আছে, এবং সহানুভূতিশীল, সর্বোত্তম পরিবেশ। দিল্লির শীর্ষস্থানীয় তাভি সার্জন হার্ট এবং ভাস্কুলার রোগের বিরুদ্ধে লড়াইয়ের প্রথম সারিতে রয়েছেন, কৌশলগুলি এবং চিকিত্সা তৈরি করছেন যা সারা বিশ্বে কার্ডিয়াক কেয়ারে মান স্থাপন করছে। ভারতের ডাঃ অশোক শেঠ তাভি সার্জন শুধুমাত্র ভারতীয় ভ্রমণকারীদের দ্বারাই নয়, সবচেয়ে বেশি চাওয়া কার্ডিয়াক সার্জনদের একজন হয়ে উঠেছেন। দিল্লির শীর্ষস্থানীয় তাভি সার্জন বরং অনন্য সার্জারিতে বিশেষ মানের উচ্চমানের অফার করেন এবং সবচেয়ে সফল আক্রান্ত ব্যক্তির ফলাফল অর্জনের জন্য অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করেন, তিনি অসংখ্য কার্ডিওভাসকুলার পদ্ধতিতে জ্ঞান রাখেন এবং তিনি 50 টিরও বেশি অস্ত্রোপচারের সরঞ্জাম তৈরি করেছেন , ভারতে কার্ডিয়াক সার্জারি উন্নত করার দৃষ্টিভঙ্গি সহ। ভারতে ডঃ অশোক শেঠ তাভি সার্জন তার কার্ডিয়াক কেয়ারের জন্য জাতীয়ভাবে পরিচিত, যার মধ্যে তাভি-এর জন্য 99 শতাংশ বেঁচে থাকার হার রয়েছে। ফলস্বরূপ, তাভি-এর জন্য ভারত ভ্রমণ হৃদরোগীদের জন্য একটি বর হতে পারে।

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা দিয়ে কাঙ্খিত স্বাস্থ্যের জন্য আপনার যাত্রা শুরু করুন

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতের চিকিৎসা পর্যটন ক্ষেত্রে অগ্রগামী এবং সবচেয়ে সম্মানজনক সংস্থাগুলির মধ্যে একটি। ভারত আন্তর্জাতিক মানের ক্লিনিকাল সুবিধা দেয়, পশ্চিমা এবং ইউরোপীয় ইউনিয়নের যেকোনো দেশের মতো। ভারতের কার্ডিয়াক সার্জারি প্রদানকারীকে সাধারণ আক্রান্ত ব্যক্তির নিরাপত্তা এবং সবচেয়ে ভালো সন্তোষজনক প্রয়োজনীয়তার জন্য নির্ণয় করা হয়েছে। ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা রোগীদের নিরাপদ, স্বাস্থ্যকর পরিবেশে স্বাগত জানাতে প্রস্তুত। আমাদের দলের প্রতিটি সদস্য আমাদের রোগী, কর্মী এবং নেটওয়ার্ককে নিরাপদ রাখার জন্য নিবেদিত।

ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: dr.ashokseth@indiacardiacsurgerysite.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9370586696।

No comments:

Post a Comment

ত্রুটিহীন রূপান্তর: দিল্লিতে প্লাস্টিক সার্জারিতে ডাঃ রশ্মি তানেজার দক্ষতা

 সংক্ষিপ্ত বিবরণ: প্লাস্টিক এবং পুনর্গঠনমূলক সার্জারি সমস্ত বয়স এবং ব্যাকগ্রাউন্ডের রোগীদের পূরণ করে, জন্মগত ত্রুটিযুক্ত শিশু থেকে শুরু করে...