Sunday, March 26, 2023

জীবনের দ্বিতীয় সুযোগ: ডিআর দ্বারা অলৌকিক লিভার ট্রান্সপ্ল্যান্ট। ভারতে রবি মোহাঙ্কা

সংক্ষিপ্ত বিবরণ:

একটি লিভার ট্রান্সপ্লান্ট হল একটি অস্ত্রোপচার পদ্ধতি যার মধ্যে একটি ক্ষতিগ্রস্ত বা অসুস্থ লিভার প্রতিস্থাপন করা হয় যা একজন দাতার কাছ থেকে একটি সুস্থ লিভার দিয়ে। এটি সাধারণত সঞ্চালিত হয় যখন একজন ব্যক্তির লিভার আর সঠিকভাবে কাজ করে না এবং অন্যান্য চিকিত্সার বিকল্পগুলি শেষ হয়ে যায়। লিভার ট্রান্সপ্লান্টের সবচেয়ে সাধারণ কারণ হল সিরোসিস, এমন একটি অবস্থা যেখানে সুস্থ লিভারের টিস্যু স্কার টিস্যু দিয়ে প্রতিস্থাপিত হয়, যা লিভার ব্যর্থতার দিকে পরিচালিত করে। লিভার ট্রান্সপ্ল্যান্টের প্রয়োজন হতে পারে এমন অন্যান্য অবস্থার মধ্যে রয়েছে লিভার ক্যান্সার, হেপাটাইটিস এবং জিনগত ব্যাধি যা লিভারের কার্যকারিতাকে প্রভাবিত করে।

ডাঃ. রবি মোহাঙ্কা ভারত

লিভার ট্রান্সপ্ল্যান্ট কোথা থেকে আসে?

ট্রান্সপ্ল্যান্টের জন্য লিভার সাধারণত একজন মৃত দাতার কাছ থেকে আসে, যদিও জীবিত ব্যক্তির পক্ষে প্রতিস্থাপনের জন্য তাদের লিভারের একটি অংশ দান করা সম্ভব। মৃত দাতারা হলেন এমন ব্যক্তি যারা আগে তাদের মৃত্যুর পর তাদের অঙ্গ দান করতে সম্মত হয়েছেন বা যাদের পরিবার তাদের মৃত্যুর পর অঙ্গ দান করার জন্য সম্মতি দিয়েছে। যখন একজন সম্ভাব্য দাতা সনাক্ত করা হয়, অঙ্গ প্রতিস্থাপনের জন্য উপযুক্ততার জন্য মূল্যায়ন করা হয়। লিভার ট্রান্সপ্লান্টের জন্য জীবিত লিভার দান একটি কম সাধারণ কিন্তু এখনও কার্যকর বিকল্প। এই ক্ষেত্রে, একজন সুস্থ ব্যক্তি তাদের লিভারের একটি অংশ প্রাপককে দান করে। দাতার লিভারের অবশিষ্ট অংশ কয়েক সপ্তাহের মধ্যে পুনরুত্পাদন করতে এবং সম্পূর্ণ কার্যকারিতায় ফিরে আসতে সক্ষম। এই ধরনের দান সাধারণত পরিবারের সদস্য বা ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে ঘটে।

ভারতে একটি লিভার প্রতিস্থাপন বিবেচনা? ডঃ রবি মোহাঙ্কা ভারত আপনার জন্য এখানে

যদি আপনি ভারতে একটি লিভার ট্রান্সপ্লান্ট বিবেচনা করছেন, তবে আপনি সিস্টেমের জন্য একজন ভাল প্রার্থী কিনা তা নির্ধারণ করার জন্য প্রথম ধাপ হল একটি ট্রান্সপ্লান্ট মূল্যায়ন। ডাঃ. রবি মোহাঙ্কা ভারত একটি পুঙ্খানুপুঙ্খ মূল্যায়ন করবে, আপনার লিভারের রোগ বা লিভার ক্যান্সারের লক্ষণ ও উপসর্গগুলি দেখবে। ডাঃ রবি মোহাঙ্কা ভারত লিভার ট্রান্সপ্লান্টের প্রয়োজন এমন রোগীদের সর্বোত্তম সম্ভাব্য যত্ন প্রদানের লক্ষ্যে এবং সর্বোত্তম সম্ভাব্য ফলাফল অর্জনের লক্ষ্যে অনেকগুলি লিভার ট্রান্সপ্লান্ট পদ্ধতিতে অভিজ্ঞ। প্রতিস্থাপনের বিষয়ে একজন সুপরিচিত নেতা হিসাবে, তিনি শেষ পর্যায়ের যকৃতের রোগে আক্রান্ত প্রাপ্তবয়স্ক এবং শিশু রোগীদের সর্বশেষতম, সহানুভূতিশীল, বহুমুখী যত্ন প্রদান করেন।

ভারতে আপনার লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির পরিকল্পনা করুন

ভারতে শীর্ষস্থানীয় লিভার ট্রান্সপ্লান্ট সার্জনদের অনেক তালিকা রয়েছে যাদের বছরের অভিজ্ঞতা রয়েছে; রোগীদের সম্পূর্ণ যত্ন প্রদান করতে পারে যা অতুলনীয়। ভারতের শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জনদের তালিকা সর্বশেষ প্রযুক্তি এবং উন্নতির সাথে সজ্জিত যা রোগীদের সর্বোত্তম স্বাস্থ্যসেবা প্রদান করে। ভারতের শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জনদের তালিকা দ্বারা প্রদত্ত দুর্বলতা এবং বিধানগুলি একটি প্রশংসনীয় সাশ্রয়ী মূল্যের জন্য পশ্চিমা প্রতিপক্ষের সাথে ভালভাবে মিলে যায়। তারা পেশাদারদের হাতে একটি সফল প্রক্রিয়া সম্পন্ন করার একটি বড় সুযোগ পেয়েছে এবং ক ভারতের শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট সার্জনদের তালিকা। বর্তমান প্রযুক্তির সাথে মিলিত, বর্তমান প্রক্রিয়া প্রতিস্থাপনের খরচ মার্কিন যুক্তরাষ্ট্র, থাইল্যান্ড, যুক্তরাজ্য এবং অন্যান্য ইইউ দেশগুলির মতো অন্যান্য দেশের তুলনায় অনেক কম। ভারতে লিভার ট্রান্সপ্লান্ট সার্জারির খরচ রোগীর চিকিৎসা অবস্থা, নির্বাচিত ডাক্তার এবং হাসপাতালের মতো বিষয়গুলির উপর নির্ভর করে। ভারতে লিভার ট্রান্সপ্লান্ট চমৎকার এবং সস্তা কারণ দেশটি যথেষ্ট উত্স, ক্লিনিক অবকাঠামো এবং পেশাদার ডাক্তারের জন্য গর্বিত।

ভারতে আসুন এবং অগ্রদূতদের স্বাস্থ্যসেবা পরামর্শদাতার সাথে সেরা অভিজ্ঞতা নিন

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা একটি মেডিকেল কেস ম্যানেজমেন্ট পদ্ধতির মাধ্যমে আপনার কেস পরিচালনা করে এবং রোগীর যত্নে জড়িত বিভিন্ন গ্রুপ এবং পেশাদারদের একত্রিত করে ব্যাপক যত্ন প্রদান করে। আমরা আপনাকে একটি একক স্বাস্থ্য কেন্দ্র/স্বাস্থ্য অনুশীলনকারীর কাছে হস্তান্তর করি না। অগ্রদূত হেলথ কেয়ার কনসালটেন্টে, আমাদের মেডিক্যাল কেস ম্যানেজমেন্ট পরিষেবাগুলি যারা একটি গুরুতর চিকিৎসা সমস্যার সম্মুখীন হচ্ছেন তাদের প্রমাণ-ভিত্তিক চিকিৎসা তথ্য, ঘনিষ্ঠ নির্দেশিকা এবং চিকিৎসা সহায়তা সহ সমন্বিত চিকিৎসা সেবা প্রদান করে। এই সমর্থন সম্পূর্ণ প্রক্রিয়ার সময়কালের জন্য দেওয়া হয়, বিশ্লেষণ থেকে নিরাময় পর্যন্ত; আমাদের কেস ম্যানেজাররা সব সময় প্রতিটি রোগীকে অনুসরণ করে।

  আপনাকে টপ লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ইন্ডিয়ার সাথে বৈঠকের জন্য অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন - dr.ravimohanka@forerunnershealthcare.in এ অথবা আমাদের কল করুন - +919371136499 এ।

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...