Wednesday, February 1, 2023

আপনাকে সুস্থ করে তুলতে ডাঃ অশোক শেঠের সাথে সেরা কার্ডিয়াক সার্জারি

ওভারভিউ

কার্ডিওলজি হ'ল ক্লিনিকাল স্বতন্ত্রতা যা বিভিন্ন হৃদরোগের চিকিত্সার জন্য আক্রমণাত্মক এবং অ-আক্রমণাত্মক পদ্ধতি ব্যবহার করে। এটি অনেক বেশি কার্ডিয়াক পেশী, ভালভ, ধমনী এবং বৈদ্যুতিক ডিভাইসের সমন্বয়ে গঠিত। এই রোগের রোগীরা, যদি তারা একটি অত্যাধুনিক অবস্থায় থাকে, যে কোনো মুহূর্তে, ওপেন হার্ট সার্জিক্যাল অপারেশন করতে পারে; তখনই কার্ডিওভাসকুলার সার্জন এগিয়ে যান।

ডাঃ অশোক শেঠ কার্ডিয়াক সার্জারি


কেন কার্ডিয়াক সার্জারির জন্য ডাঃ অশোক শেঠকে বেছে নিন?

ডাঃ অশোক শেঠ প্রাপ্তবয়স্ক এবং জন্মগত উভয় হৃদরোগের জন্য উন্নত চিকিৎসা এবং প্রযুক্তিতে একজন জাতীয়ভাবে স্বীকৃত নেতা। উচ্চ মানের রোগীর লক্ষ্যযুক্ত যত্নের জন্য তার বহু-বিভাগীয় পদ্ধতি, অভিজ্ঞতার সম্পদ এবং গবেষণার প্রতিশ্রুতি কেবলমাত্র কয়েকটি কারণ যা তাকে বাকিদের থেকে আলাদা করে।

ডাঃ অশোক শেঠ কার্ডিয়াক সার্জারি কার্যত প্রতিটি চিকিত্সার বিকল্প অফার করে - সর্বশেষ ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি কৌশল সহ - একটি স্বতন্ত্র পদ্ধতি ব্যবহার করে যা রোগীদের তাদের দৈনন্দিন রুটিনে যতটা নিরাপদে, আরামদায়ক এবং দ্রুত সম্ভব ফিরিয়ে দেয়।

ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারির অনেক দিক এবং ক্ষেত্রের অন্যান্য উদ্ভাবন ডাঃ অশোক শেঠ কার্ডিয়াক সার্জারি দ্বারা অগ্রণী হয়েছিল, এবং তার গবেষণা কার্যক্রমের মাধ্যমে, তিনি সক্রিয়ভাবে পরবর্তী প্রজন্মের থেরাপিগুলি অনুসরণ করছেন।


ডঃ অশোক শেঠ সাফল্যের হার

কার্ডিয়াক সমস্যার চিকিৎসায় কয়েক বছরের অভিজ্ঞতার সাথে, ডাঃ অশোক শেঠ কার্ডিয়াক সার্জারি উচ্চ কার্ডিয়াক সার্জারি সাফল্যের হার ভারতে সর্বোত্তম পরিষেবা প্রদান করে। কার্ডিয়াক সার্জারি সাফল্যের হার ভারতে ডাঃ অশোক শেঠের কার্ডিয়াক সার্জারি অনেক বেশি, এবং তিনি অসংখ্য সফলভাবে পুনরুদ্ধার করা সুখী রোগীকে সম্পূর্ণ সন্তুষ্টি সহ বাড়িতে পাঠিয়েছেন এবং ডাঃ অশোক শেঠের সাফল্যের গল্প তৈরি করেছেন।

আপনি ডাঃ অশোক শেঠ কার্ডিয়াক সার্জারির সাথে পরামর্শ করতে পারেন যিনি আপনাকে পুরো পদ্ধতি এবং প্রক্রিয়া সম্পর্কে গাইড করবেন। ডাঃ অশোক শেঠ কার্ডিয়াক সার্জারি প্রতি বছর শত শত কার্ডিয়াক পদ্ধতি সঞ্চালন করে। তার অভিজ্ঞতার গভীরতা এবং প্রশস্ততার অর্থ হল তিনি উচ্চ ঝুঁকিতে থাকা রোগীদের সাহায্য করতে পারেন, বা যাদের জন্য প্রথাগত ওপেন সার্জারি সম্ভব নয়।


দিল্লিতে ডঃ অশোক শেঠ ফোর্টিস এসকর্টসের সাফল্যের গল্প

আমার নাম অরোরা মারে এবং আমি ডক্টর অশোক শেঠের সাফল্যের গল্পের কাছে ঋণী। আমার গল্পটি সান ফ্রান্সিসকোতে শুরু হয় যখন আমি মাইট্রাল ভালভ রিগারজিটেশন ধরা পড়ে — যা সাধারণত হার্ট মর্মার নামে পরিচিত। এই মুহুর্তে, ডঃ অশোক শেঠের সাফল্যের গল্প আমার কাছে দৃঢ়ভাবে সুপারিশ করা হয়েছিল। যখন তিনি ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের সুবিধাগুলি ব্যাখ্যা করেছিলেন, আমি অবিলম্বে অপারেশন সম্পর্কে আরও উত্সাহী হয়ে উঠি।

আমার ছেঁড়া মাইট্রাল ভালভ মেরামত করার জন্য আমার অস্ত্রোপচারের জন্য নির্ধারিত ছিল, এবং সবকিছু আমার প্রত্যাশার চেয়েও ভাল হয়েছে। অস্ত্রোপচারে প্রায় পাঁচ ঘণ্টা সময় লেগেছে। আমি অস্ত্রোপচারের জন্য আসার আগে থেকে ভাল বোধ করতে শুরু করেছি। হাসপাতালে আমার সার্জন এবং তার পুরো দলের কাছ থেকে আমি যে যত্ন পেয়েছি তাতে আমি খুশি হতে পারি না। আমি ডাঃ অশোক শেঠের সাফল্যের গল্পের জন্য কৃতজ্ঞ তার দক্ষতা এবং আমার চিকিৎসায় উদারতার জন্য, আমি তার কাছে সবকিছু ঋণী।"


ডাঃ অশোক শেঠ ফোর্টিস হাসপাতাল দিল্লির সাথে যোগাযোগ করুন

কার্ডিয়াক চিকিত্সার জন্য ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবার মাধ্যমে ভারতে ভ্রমণকারী একজন রোগীর ভারতে আমাদের নেটওয়ার্কের হাসপাতালের তোড়া থেকে বেছে নেওয়ার পছন্দ থাকবে। চিকিত্সার জন্য ভারতে ভ্রমণ করতে ইচ্ছুক একজন রোগীকে যা করতে হবে তা হল ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবার সাথে তার চিকিৎসা ইতিহাস এবং তাদের পছন্দের গন্তব্য এবং হাসপাতালগুলির সাথে যোগাযোগ করা।

এটি পাওয়ার পরে, তাদের ডাক্তার অশোক শেঠ কার্ডিয়াক সার্জারি থেকে বিশ্বব্যাপী রোগীর দ্বারা নির্বাচিত চিকিৎসা মতামত এবং চিকিত্সার অনুমান সরবরাহ করা হবে। একবার রোগী ভারতে ভ্রমণের সিদ্ধান্ত নিলে, আমরা ডাঃ অশোক শেঠ কার্ডিয়াক সার্জারির সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট ঠিক করি, তারপরে সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থা এবং বুকিং ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা দ্বারা করা হয়।


সম্পর্কিত পোস্ট - ভারতে ডাঃ অশোক শেঠ শীর্ষ ট্রান্সক্যাথেটার অ্যাওর্টিক হার্ট ভালভ

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...