Friday, January 27, 2023

মেরুদণ্ডের যত্নে খুব ভাল ভারতে স্পাইনাল ফিউশন সার্জারির মাধ্যমে শুরু হয়

 স্পাইনাল ফিউশন সার্জারির জন্য ভারত কেন?

ভারতে মেরুদণ্ডের ফিউশন সার্জারির কিছু হাসপাতাল রয়েছে, যা পরিকাঠামো এবং চিকিৎসার গুণমানের ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব প্রদর্শন করে। ভারতে স্পাইনাল ফিউশন সার্জারি দেশের সেরা কিছু সার্জন দ্বারা পরিচালিত হয়, যা আন্তর্জাতিকভাবে প্রত্যয়িত এবং স্বীকৃত। জীবনযাত্রার স্বল্প খরচ, কম খরচে চিকিৎসা অফার, এবং সুদানের রোগীদের নৈকট্য ভারতকে ক্লিনিকাল সাহায্যের একটি আলোকবর্তিকা তৈরি করে যারা দামী কিন্তু প্রয়োজনীয় চিকিৎসার বিকল্পের জন্য অর্থ খুঁজে পায় না, মেরুদন্ডের ফিউশন সার্জারির জন্য অনুসন্ধানকারী রোগীরা সহজেই 40 থেকে 60 টাকা জমা করতে পারে। খরচের শতাংশে তারা ভারতে মেরুদণ্ডের পিঠের সার্জারির যে কোনও ফর্ম চেয়েছিল। ভারতে মেরুদণ্ডের ফিউশন সার্জারির হাসপাতালগুলি রোগীদের তাদের পিঠের ব্যথা থেকে মুক্তি দেওয়ার এবং তাদের মেরুদণ্ডের ব্যাধি থেকে মুক্তি পেতে সহায়তা করার উপর দৃষ্টি নিবদ্ধ করে। সর্বশেষ প্রযুক্তি এবং ভারতের সেরা মেরুদণ্ডের ফিউশন সার্জনদের সাথে, ভারতে মেরুদণ্ডের সার্জারিগুলি প্রায় 80-90 শতাংশের নির্ভুলতার রিপোর্ট করে। বিগত এক দশকে, প্রতিযোগিতামূলক পরিকাঠামোর কারণে সুদানের রোগীরা ভারতে চিকিত্সার বিকল্পগুলির জন্য উন্মুখ ছিল, এবং ভারতে মেরুদণ্ডের ফিউশন সার্জারির খরচ যুক্তরাজ্য এবং মার্কিন হাসপাতালগুলির তুলনায় কম।


ভারতে স্পাইনাল ফিউশনের খরচ কত?

ভারতকে সাশ্রয়ী মূল্যের স্পাইনাল ফিউশন সার্জারির প্রস্তাব দেয় এমন একটি দেশ সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ার সময়, ভারত একটি আদর্শ পছন্দ। আমেরিকা, যুক্তরাজ্য, সংযুক্ত আরব আমিরাত এবং সিঙ্গাপুরের মতো অন্যান্য চিকিৎসাগতভাবে উন্নত দেশের হাসপাতালের তুলনায় দামের পার্থক্য বিশাল। স্পাইনাল ফিউশন সার্জারি ভারতে ব্যাপকভাবে চিকিত্সা করা হয়, গত দশকে, বিদেশী ভূমি থেকে আক্রান্তরা প্রতিযোগিতামূলক পরিকাঠামোর কারণে ভারতে চিকিত্সার বিকল্পের অপেক্ষায় ছিল এবং স্পাইনাল ফিউশন সার্জারির খরচ ভারতের অন্যান্যদের মধ্যে ইউকে এবং মার্কিন হাসপাতালের তুলনায়। বিশ্বজুড়ে সবচেয়ে পছন্দের স্থানগুলির মধ্যে একটি, ভারত, সমস্ত অত্যাধুনিক শিল্প সুবিধা এবং চিকিত্সা অফার করে যেটি বিকল্প দেশগুলি যা চার্জ করবে তার অর্ধেকেরও কম৷ একইভাবে, হাসপাতালগুলিতে মডুলার অপারেশন থিয়েটার এবং নিবিড় ইউনিট এবং জরুরি পরিষেবা রয়েছে যা সুদানের রোগীদের চব্বিশ ঘন্টা চমৎকার চিকিৎসা সেবা প্রদান করতে সহায়তা করে। মেরুদণ্ডের ফিউশন অস্ত্রোপচারের খরচ ভারতের জন্য বিদেশী রোগীদের জন্য খরচ হল সবচেয়ে বিশিষ্ট উপাদানগুলির মধ্যে একটি। একই সময়ে, স্পাইনাল ফিউশন সার্জারির খরচ ভারতের তুলনায় অনেক কম, এটি সুদানের রোগীদের অস্ত্রোপচারের চিকিৎসার জন্য ভারত সফর করা একটি বুদ্ধিমানের সিদ্ধান্ত।


ভারতে স্পাইনাল ফিউশন সার্জারির জন্য সেরা সার্জন কে?

ভারতের সেরা স্পাইনাল ফিউশন সার্জনরা বিদেশের শীর্ষ হাসপাতাল এবং ক্লিনিকাল কলেজগুলি থেকে বিশেষ করে চিকিৎসার দিক থেকে উচ্চতর আন্তর্জাতিক দেশগুলি থেকে বিশেষভাবে দক্ষ এবং যথাযথভাবে শিক্ষিত। একইভাবে, মেরুদণ্ডের আঘাত এবং মেরুদণ্ডের ব্যথা থেকে মুক্তি দেওয়ার জন্য পরিচালিত মেরুদণ্ডের ফিউশন অস্ত্রোপচারের সাথে সম্পর্কিত জটিল ঘটনাগুলি পরিচালনা করার সম্পূর্ণ অভিজ্ঞতা রয়েছে তাদের। ভারতের সেরা মেরুদণ্ডের ফিউশন সার্জনরা বিশ্বের সেরা কিছু মেডিকেল স্কুল থেকে ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতিগুলি সম্পাদন করার জন্য ভাল প্রশিক্ষিত যা অস্ত্রোপচারের পরে একটি সংক্ষিপ্ত নিরাময় সময় নিশ্চিত করে। দেশ গর্ব করে ভারতের সেরা স্পাইনাল ফিউশন সার্জন অন্যান্য দেশের মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের সবচেয়ে বিখ্যাত বিশ্ববিদ্যালয় থেকে। ভারত বিশ্ব-দক্ষ ক্লিনিকাল সেরা মেরুদণ্ডের ফিউশন সার্জনদের নিয়ে গর্ব করে যে মেরুদণ্ডের অস্ত্রোপচারের বিষয়ে অসীম বছরের অভিজ্ঞতা রয়েছে যা নতুন প্রযুক্তির সাহায্যে সুদানের রোগীদের সাথে সর্বোত্তম পদ্ধতিতে মোকাবেলা করা নিশ্চিত করে।


সুদানের রোগী কেন ধীরজ বোজওয়ানি পরামর্শদাতা বেছে নিন

ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্টস ভারতের সবচেয়ে বিখ্যাত এবং সেরা চিকিৎসা প্রদানকারী হওয়ার জনপ্রিয়তা অর্জন করেছে। আপনার প্রয়োজনীয়তা অনুধাবন করার জন্য এবং বিশেষজ্ঞ চিকিৎসা বিশেষজ্ঞ হিসাবে সর্বোত্তম সমাধান দেওয়ার জন্য আমরা যে মহান যত্ন এবং প্রচেষ্টা রেখেছি তার কারণ। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্ট বিশ্বের প্রতিটি কোণে অবস্থিত সুদানের রোগীদের ভারতে সেরা চিকিৎসার সন্ধানে সহায়তা করে। প্রাথমিক ভার্চুয়াল পরামর্শ থেকে শুরু করে ভারতের সেরা মেরুদন্ডী ফিউশন সার্জনদের সাথে রোগ নির্ণয় বা চিকিৎসার বিষয়ে দ্বিতীয় মতামত পর্যন্ত, হোটেলে থাকার জন্য ভ্রমণের পরিকল্পনা তৈরি করা — ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতারা তাদের যাত্রার প্রতিটি ধাপে সুদানের রোগীদের সাহায্য করার জন্য এবং হাত ধরার জন্য রয়েছে। তারা চিকিৎসা পর্যটনের সমস্ত সূক্ষ্মতা পূরণ করে এবং প্রতিটি ধাপে সুদানের রোগীদের গাইড করে।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: contact@dheerajbojwani.com। অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9860755000

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...