Wednesday, January 4, 2023

নিউরোলজির ক্ষেত্রে ভারতে গামা ছুরি সার্জারি যথার্থতা এবং উদ্ভাবন

কেন ভারতে গামা ছুরি অস্ত্রোপচার করা উচিত?


ভারতে গামা ছুরি সার্জারি অন্যান্য দেশের তুলনায় সম্পূর্ণ যুক্তিসঙ্গত। এমনকি ভারতে গামা ছুরি অস্ত্রোপচারের স্বল্প মূল্য পরিশোধ করার পরেও, বিদেশ থেকে আসা রোগীরা কেবলমাত্র বিশ্বের অন্যান্য দেশে যেভাবে ক্লিনিকাল চিকিত্সার একই চমৎকার অভিজ্ঞতা অর্জন করতে পারে তা নয়। উন্নয়নশীল দেশগুলি থেকে, বিশেষ করে আন্তর্জাতিক দেশগুলি থেকে রোগীরা গামা ছুরি অস্ত্রোপচারের জন্য ভারতে আসে কারণ তাদের জায়গায় সঠিক ক্লিনিকাল অফার নেই৷ অন্যদিকে, বিবর্তিত দেশগুলির লোকেরা প্রাথমিকভাবে ভারতে গামা ছুরি অস্ত্রোপচারের দিকে আকৃষ্ট হয়৷ ভারতে গামা ছুরি রেডিওসার্জারির জন্য দেশটিতে যাওয়ার পরিকল্পনা করা রোগীদের জন্য এটি একটি বিশাল সুবিধা এবং আশ্বাসের একটি ফর্ম হতে পারে। ইউএস বা যুক্তরাজ্যের সেরা হাসপাতালের পরিচর্যা এবং পরিষেবার অভিন্ন স্তর সহ ফি মূল্যায়নে খরচ খুব সস্তা হতে পারে।


নং 1 ভারতের শীর্ষ গামা ছুরি সার্জন

ভারতের শীর্ষ গামা ছুরি সার্জন বিশ্বের সেরা কিছু। সমস্ত ধরণের জটিল পরিস্থিতি মোকাবেলায় তাদের বিশাল অভিজ্ঞতা তাদের বিশ্বের যে কোনও প্রান্ত থেকে আলাদা করে তোলে। ভারতের শীর্ষ গামা ছুরি সার্জন অন্যান্য দেশগুলিতেও অস্ত্রোপচারের পদ্ধতিগুলি সম্পাদন করার বিশাল অভিজ্ঞতা রয়েছে। অন্যান্য আন্তর্জাতিক স্থানে পরিলক্ষিত অত্যাধুনিক চিকিত্সা প্রোটোকলগুলিতে তাদের বিশাল অভিজ্ঞতা ভারতে গামা ছুরি অস্ত্রোপচারের জন্য বিশ্বের যে কোনও জায়গা থেকে মধ্যম পর্যটকদের আকর্ষণ করে। রোগীরা, ভারতের শীর্ষস্থানীয় গামা ছুরি সার্জনদের দ্বারা চিকিত্সা করার পরে সুখে বাড়ি ফিরে যায়; ভারতের শীর্ষস্থানীয় গামা ছুরি সার্জনদের দ্বারা অফার করা সাফল্যের হার থেকে এটি স্পষ্ট যে এটি সর্বোত্তম।


ক্রিসমাস প্যাকেজ ভারতে গামা ছুরি সার্জারির অফার

ভারতে গামা ছুরি রেডিওসার্জারি খরচ বিভিন্ন দেশের তুলনায় অনেক সাশ্রয়ী মূল্যের। ক্রিসমাস প্যাকেজ বেছে নেওয়ার পর, বিদেশ থেকে আসা রোগীরা শুধুমাত্র একই রকম চমৎকার ক্লিনিকাল ট্রিটমেন্টের অভিজ্ঞতাই পায় না যেটা তারা সাধারণত বিশ্বের অন্য সব দেশেই পায়। উন্নয়নশীল দেশগুলি থেকে, বিশেষ করে আফ্রিকান দেশগুলি থেকে রোগীরা কম খরচে ভারতে আসে৷ গামা ছুরি অস্ত্রোপচার ভারত খরচ তাদের জায়গায় সঠিক ক্লিনিকাল অফার না থাকার কারণে। অন্যদিকে, বিবর্তিত দেশগুলির লোকেরা ক্রিসমাস প্যাকেজগুলি বেছে নেয় প্রাথমিকভাবে খরচ কমিয়ে 25% দ্বারা আকৃষ্ট হয়৷ ভারতে গামা ছুরি রেডিওসার্জারির জন্য দেশটিতে যাওয়ার পরিকল্পনা করা রোগীদের জন্য এটি একটি বড় সুবিধা এবং এক ধরনের আশ্বাস হতে পারে। ভারতের শীর্ষস্থানীয় গামা ছুরি সার্জনরা রোগীর মেডিকেল রিপোর্ট এবং টিউমার সম্পর্কিত গুরুতরতা এবং বিপদের পরিমাণের উপর নির্ভর করে রোগী থেকে রোগীর চিকিত্সার প্রস্তাব দেয়। এটা দেখা গেছে যে কম গামা ছুরি সার্জারি ভারত আন্তর্জাতিক রোগীদের তুলনায় প্রায় 50-60% কম, যার কারণে অনেক লোক তাদের অস্ত্রোপচারের জন্য ভারতে ভ্রমণ করতে পছন্দ করে। 


ধীরজ বোজওয়ানি কনসালটেন্টস দ্বারা আফ্রিকান এবং নাইজেরিয়ান রোগীদের সুবিধার জন্য ক্রিসমাসের আকর্ষণীয় অফার

ক্রিসমাসের শুভ উপলক্ষকে চিহ্নিত করে, ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্ট তার চিকিৎসা পর্যটকদের প্রতিশ্রুতি দেয় যে ভারতে DBS সার্জারিতে 20% পর্যন্ত সাশ্রয় করবে ধীরাজ বোজওয়ানি পরামর্শদাতা হল ভারতের সবচেয়ে নামী ক্লিনিকাল ট্যুরিজম কর্পোরেশনগুলির মধ্যে একটি, প্রাথমিকভাবে ভারতে অবস্থিত। তবে যা বলা হয়েছে এবং করা হয়েছে, আফ্রিকান এবং নাইজেরিয়ান রোগীদের পক্ষে ভারতে সেরা ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট সনাক্ত করা সত্যিই কঠিন। ধীরাজ বোজওয়ানি কনসালট্যান্ট এই ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই নির্দিষ্ট ক্ষেত্রে এর প্রতিষ্ঠাতাদের 25 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে, আমরা আফ্রিকান এবং নাইজেরিয়ান রোগীদের একটি সুখী চিকিৎসা যাত্রা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। ভারতে ডিবিএস সার্জারিতে 20% পর্যন্ত একটি বিশ্বমানের বিশ্বব্যাপী হাসপাতালে একটি জটিল অস্ত্রোপচার পদ্ধতির কল্পনা করুন! থেরাপির গুণমান, পদ্ধতিগত এবং চিকিত্সার বিকল্পের বৈচিত্র্য, পরিকাঠামো এবং পেশাদার জনবল থেকে শূন্য অপেক্ষার সময় সহ যে কোনও চিকিত্সা পদ্ধতি চালানোর জন্য, সুবিধার তালিকাটি ভারতে স্বাস্থ্যসেবা পরিষেবার শৃঙ্খলায় উল্লেখযোগ্য।


ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: contact@dheerajbojwani.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9860755000

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...