Thursday, January 5, 2023

ডাঃ সুভাষ গুপ্ত ভারত লিভার ট্রান্সপ্লান্টেশনে শ্রেষ্ঠত্ব প্রদর্শন করা

সংক্ষিপ্ত বিবরণ:

একটি লিভার ট্রান্সপ্লান্ট অস্ত্রোপচার পদ্ধতি একটি জটিল সিস্টেম যা বিশেষজ্ঞদের একটি বড় ক্রু সমন্বয়ের জন্য আহ্বান করে। মৃত অঙ্গ দাতারা হলেন প্রাপ্তবয়স্ক বা অল্পবয়সী যারা দুর্ঘটনাজনিত আঘাতের কারণে প্রায়শই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন এবং এখন তাদের অসুস্থতার ফলে বেঁচে থাকবেন না। যদি মৃত দাতা একজন ব্যক্তি হন, তবে অসুস্থ হওয়ার আগে তারা অঙ্গ দাতা হতে সম্মত হতে পারে বা তাদের পরবর্তী আত্মীয়রা অন্যদের সহায়তা করার জন্য তাদের অঙ্গ দান করার সিদ্ধান্ত নিয়েছে।

ডাঃ সুভাষ গুপ্তা ভারতে যত্নের প্রতিটি পর্যায়ে বিশ্বের সেরা লিভার ট্রান্সপ্লান্ট সার্জন

সিরোসিস, হেপাটাইটিস এবং ক্যান্সার হল এমন কিছু শর্ত যার ফলে লিভার ট্রান্সপ্ল্যান্টের প্রয়োজন হতে পারে। আপনি যদি লিভার ট্রান্সপ্লান্টের কথা বিবেচনা করেন, তাহলে আপনি নিশ্চিন্ত থাকতে পারেন যে আপনি ডাঃ সুভাষ গুপ্তের কাছ থেকে চমৎকার যত্ন পাবেন। ভারত লিভার ট্রান্সপ্লান্টের ক্ষেত্রে নিজেকে আলাদা করেছে, ম্যাক্স হেলথকেয়ার, দিল্লিতে 670 টিরও বেশি রোগী ট্রান্সপ্ল্যান্ট করেছেন যা পরিচালনা করে। অঙ্গ প্রতিস্থাপন এবং সংগ্রহের বিষয়ে দেশের নির্দেশিকা, জীবিত এবং মৃত উভয় দাতা লিভারের জন্য লিভার ট্রান্সপ্লান্ট প্রতিস্থাপন হিসাবে অনন্য। শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ম্যাক্স হাসপাতাল দিল্লি এছাড়াও ভারতে মাত্র তিনজন প্রাপ্তবয়স্ক থেকে প্রাপ্তবয়স্ক জীবন্ত দাতা লিভার ট্রান্সপ্লান্ট সার্জনের একজন। ডাঃ সুভাষ গুপ্ত ইন্ডিয়া রোগীদের জীবনের মান উন্নত করার জন্য সর্বশেষ এবং সবচেয়ে কার্যকর চিকিৎসা ও অস্ত্রোপচার থেরাপি ব্যবহার করে জটিল লিভারের রোগ নির্ণয় ও ব্যবস্থাপনায় দক্ষতা প্রদান করে।

শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ম্যাক্স হাসপাতাল দিল্লি

ডাঃ সুভাষ গুপ্ত ভারত গুরুতর লিভার রোগে আক্রান্ত ব্যক্তিদের জন্য একটি জীবন রক্ষাকারী বিকল্প অফার করে

শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ম্যাক্স হাসপাতাল দিল্লি একজন বিখ্যাত হেপাটো-প্যানক্রিটো-বিলিয়ারি সার্জন এবং 37 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। তিনি চিকিত্সার পরিকল্পনা করার জন্য একটি বহু-বিভাগীয় দল ব্যবহার করেন যাতে আপনি সম্ভাব্য সর্বাধিক ব্যাপক যত্ন পান। ডাঃ সুভাষ গুপ্ত ভারত আপনার চিকিৎসা বিবেচনা করবে এবং তার সম্মিলিত দৃষ্টিভঙ্গি ব্যবহার করে একটি সামগ্রিক যত্ন পরিকল্পনা তৈরি করবে যা পুরো ব্যক্তির উপর ফোকাস করে। শীর্ষ লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ম্যাক্স হাসপাতাল দিল্লি দীর্ঘমেয়াদী ফলো-আপ যত্নের উপর অনন্য জোর দেয়। শীর্ষস্থানীয় লিভার ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ ম্যাক্স হাসপাতাল দিল্লির ট্রান্সপ্লান্ট কৌশলগুলি অগ্রগামী করেছে যা অনেক সার্জন এখন ব্যবহার করেন, জীবন্ত দাতা লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য প্রয়োজনীয় অস্ত্রোপচারের কৌশলগুলি সহ।

ভারতে সাশ্রয়ী মূল্যের লিভার প্রতিস্থাপন পান

ভারতে লিভার ট্রান্সপ্লান্টের খরচ পশ্চিমা দেশগুলিতে তুলনামূলক প্রক্রিয়াগুলির জন্য খরচের তুলনায় 50% অনেক কম। একটি লিভার ট্রান্সপ্লান্ট সবচেয়ে ব্যয়বহুল চিকিত্সাগুলির মধ্যে একটি। ভারতে লিভার ট্রান্সপ্লান্টের খরচ অনেক বেশি, এমনকি উভয় দেশে চিকিৎসা, সার্জারি, এবং অপারেশন-পরবর্তী স্বাস্থ্যসেবার মান প্রায় একই। ভারতে লিভার ট্রান্সপ্লান্টের খরচ পশ্চিমা দেশগুলিতে অনুরূপ পদ্ধতির খরচের তুলনায় প্রায় 50% কম। এটি রোগীদের জন্য সেরাটি বেছে নেওয়ার মূল ট্রিগার ভারতে লিভার ট্রান্সপ্লান্টের খরচ এই প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে। উভয় দেশে চিকিৎসার জরিমানা, অস্ত্রোপচার চিকিৎসা এবং অপারেশন-পরবর্তী স্বাস্থ্যসেবা যে একই রকম তা বিবেচনা করার পরেও সুবিধাটি বড়।

অগ্রদূতদের স্বাস্থ্যসেবা পরামর্শদাতা বেছে নেওয়ার সুবিধা

অগ্রদূত স্বাস্থ্যসেবা পরামর্শদাতা – ভারতে একজন ক্লিনিকাল ইস্যুকারী নিয়োগকর্তা আপনাকে স্বাস্থ্যসেবা অঞ্চলে করা আধুনিক পরিবর্তনগুলিতে সহায়তা করে। আমরা রোগীদের জন্য একটি স্বচ্ছ কৌশল মেনে চলি এবং সেই কারণেই আমরা ভারতের অন্যান্য সমস্ত চিকিৎসা প্রদানকারীর উপর একটি স্পষ্ট দিক পেয়েছি। খরচ, সময় এবং কষ্ট সাশ্রয় করার জন্য, বিদেশী রোগী বা দেশীয় রোগীদের চিকিৎসার জন্য আগে থেকে পরিকল্পনা করা খুবই গুরুত্বপূর্ণ। একজন স্বাস্থ্যসেবা প্রদানকারী হিসাবে অগ্রদূতদের স্বাস্থ্যসেবা পরামর্শদাতার মূল উদ্দেশ্য হল রোগীদের তাদের চিকিৎসা ভ্রমণের মাধ্যমে ব্যক্তিগত যত্ন সহ তাদের চিকিৎসা যাত্রা সহজ করা এবং তাদের একটি সফল প্রতিকার এবং পুনরুদ্ধার নিশ্চিত করা!

ভারতে ডাঃ সুভাষ গুপ্তার সাথে সাক্ষাতের জন্য আপনাকে অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন - dr.subhashgupta@forerunnershealthcare.in অথবা আমাদের কল করুন - +919371136499।

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...