Monday, November 30, 2020

মুম্বাইয়ের শীর্ষ ক্যান্সার হাসপাতালগুলি আপনার পৌঁছে দেওয়ার মধ্যে আন্তর্জাতিক মানের ক্যান্সার যত্ন প্রদান করে

 ওভারভিউ:

ক্যান্সারের অস্ত্রোপচারের সম্ভাবনা আপনাকে স্ট্রেস অনুভব করতে পারে। ক্যান্সার শল্য চিকিত্সা এবং এটি কীভাবে এবং কেন ব্যবহৃত হয় সে সম্পর্কে আরও দক্ষতার দ্বারা আপনার মনকে নিশ্চিন্তে রাখতে সহায়তা করুন। ক্যান্সার সার্জিকাল অপারেশন - ক্যান্সার সনাক্তকরণ বা ক্যান্সার মোকাবেলা করার জন্য আপনার শরীরের কিছু অংশ ফেলে দেওয়ার একটি অপারেশন - অসুস্থ সবসময় ক্যান্সারের চিকিত্সার ভিত্তি থেকে যায়।

মুম্বাইয়ের শীর্ষ ক্যান্সার হাসপাতালগুলি আপনার পৌঁছে দেওয়ার মধ্যে আন্তর্জাতিক মানের ক্যান্সার যত্ন প্রদান করে

ক্যান্সার সার্জারি চিকিত্সায় কীভাবে ব্যবহৃত হয়?

ক্যান্সার শল্য চিকিত্সা করানোর সাধারণ কারণগুলি:

• ক্যান্সার প্রতিরোধ: যদি ক্যান্সার হওয়ার ঝুঁকি থাকে তবে ক্যান্সার হওয়ার আগে আপনার ডাক্তার সেই টিস্যু বা অঙ্গগুলি অপসারণের প্রস্তাবও দিতে পারেন।

• ডায়াগনোসিস: আপনার সার্জন ক্যান্সার শল্যচিকিত্সার একধরণের পদ্ধতিও ব্যবহার করতে পারেন যা সমস্ত বা কোনও টিউমারের একটি অংশকে নির্মূল করে - মাইক্রোস্কোপের নীচে টিউমারটি অধ্যয়ন করার অনুমতি দেয় - বাড়াটি ক্যান্সারযুক্ত বা নন-ক্যানসারস কিনা তা নির্ধারণ করতে।

• মঞ্চায়ন: ক্যান্সার শল্য চিকিত্সা আপনার ডাক্তারকে আপনার ক্যান্সারটি কতটা উন্নত, তার স্তর হিসাবে পরিচিত হিসাবে রূপরেখা তৈরি করে। অস্ত্রোপচার পদ্ধতি আপনার স্বাস্থ্য চিকিত্সককে আপনার টিউমারের মাত্রা মূল্যায়ন করতে এবং এটি আপনার লিম্ফ নোডগুলিতে ভ্রমণ করা হয়েছে কিনা তা নির্ধারণ করতে দেয় allows আপনার ক্যান্সারের পর্যায়টি পরীক্ষা করতে অতিরিক্ত পরীক্ষা সম্ভবত গুরুত্বপূর্ণ vital

• ডাবলিংকিং: যখন ক্যান্সারজনিত টিউমারগুলির সমস্তটি অপসারণ করা সম্ভব হয় না - উদাহরণস্বরূপ, কারণ এটি করার সাথে সাথে একটি অঙ্গকে মারাত্মক ক্ষতি হতে পারে - আপনার চিকিত্সা কেমোথেরাপি বা রেডিয়েশন আরও তৈরি করার পথে পুরোপুরি কার্যকর হতে পারে remove কার্যকর

ভারত বিশ্বের সেরা ক্যান্সার চিকিত্সার গন্তব্য

মুম্বাইয়ে ক্যান্সারের চিকিত্সার জন্য দেশ-বিদেশের কয়েক মিলিয়ন রোগী উপভোগ করেন। ভারতে ক্যান্সারের চিকিত্সা গত কয়েক বছরে ব্যাপক পরিবর্তন করেছে। মুম্বাইয়ের শীর্ষ ক্যান্সার হাসপাতালগুলি সত্যই এটি চান এমন রোগীদের চিকিত্সা দেওয়ার জন্য উন্নত প্রযুক্তি সরবরাহ করছে। মুম্বাইয়ের শীর্ষ ক্যান্সার হাসপাতালগুলি ক্যান্সার রোগীর চিকিত্সার জন্য যে কোনও পরিমাণে যেতে পারে, এটি বিদেশ থেকে নতুন প্রজন্ম বা সরঞ্জাম আমদানি করে সত্ত্বেও। ভারতে ক্যান্সারের চিকিত্সার ব্যয়টি কেবল বিবর্তিত দেশগুলিতে চিকিত্সার ব্যয়ের এক দশমাংশ is বেশিরভাগ ক্যান্সারের চিকিত্সার জন্য ভারতে চিকিত্সকরা বিশ্বব্যাপী নিজেদের জন্য একটি নাম অর্জন করেছেন। ক্যান্সার চিকিত্সার ক্ষেত্রে তারা পরিবর্তনের দিকে আরও আকাঙ্ক্ষিত এবং ক্যান্সার রোগীদের পক্ষে যে কৌশলগুলি আরও ভালভাবে কাজ করে সেগুলির সাথে খাপ খায়। তাদের সহানুভূতিশীল এবং বিশেষজ্ঞের আচরণ, দুর্দান্ত দক্ষতা সেট এবং শক্তিশালী শিক্ষাগত পটভূমি হ'ল এমন কয়েকটি কারণ যা তাদের বিশ্বে অনন্যভাবে অভিজ্ঞতা লাভ করে।


ভারত সরকার আন্তর্জাতিক আগতদের জন্য নির্দেশিকা জারি করে

•  অভ্যন্তরীণ আন্তর্জাতিক যাত্রীদের জন্য নতুন সুপারিশ অনুসারে, সমস্ত পর্যটকদেরও নির্ধারিত সফরের কমপক্ষে বাহাত্তর ঘন্টা আগে অনলাইন পোর্টালে একটি স্ব-ঘোষণার ফর্ম পোস্ট করতে হবে।

• ভারতে ফ্লাইটে ওঠার আগে, এখন কেবল তাদের সেল বাধ্যতামূলকভাবে আরোগ্য সেতু অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা হচ্ছে না তবে বোর্ডিংয়ের সময় কেবল তাপীয় স্ক্রিনিংয়ের পরে কেবল অ্যাসিম্পটোমেটিক অবকাশধারীদেরও বোর্ডিংয়ের অনুমতি দেওয়া হবে।

• পৌঁছে, উপস্থিত ফিটনেস কর্মকর্তাদের মাধ্যমে সমস্ত যাত্রীদের স্বীকৃতি হিসাবে তাপ স্ক্রিনিং সম্পন্ন হবে। তারপরে, অনলাইনে পূর্ণ স্ব-ঘোষণার ফর্মটি বিমানবন্দরের স্বাস্থ্য কর্মীদের দেখানো দরকার।

• তবে, স্ক্রিনিংয়ের সময় লক্ষণীয় বলে মনে করা যাত্রীদের তাত্ক্ষণিকভাবে বিচ্ছিন্ন করে দেওয়া হবে এবং স্বাস্থ্য প্রোটোকল অনুসারে একটি মেডিকেল সুবিধা নেওয়া হবে।


অগ্রদূতরা কীভাবে স্বাস্থ্যসেবা পরামর্শককে সহায়তা করতে পারেন?

অগ্রণী স্বাস্থ্যসেবা পরামর্শদাতা চিকিত্সা পরিষেবা সরবরাহকারীর উপর সবচেয়ে নির্ভরযোগ্য। আপনি আশ্বস্ত হতে পারেন যে আপনি আমাদের যে কোনও হাসপাতাল এবং স্বাস্থ্যকেন্দ্রের অসাধারণ স্বাস্থ্যসেবা দলগুলির কাছ থেকে নিরাপদ, শীর্ষ স্থান, সহানুভূতিশীল যত্ন নিতে পারেন। পৃষ্ঠগুলি এবং সরঞ্জামগুলি পুঙ্খানুপুঙ্খভাবে ব্যবহূত সামগ্রীর ব্যবহারকে পরিষ্কার এবং নির্বীজনিত করা হয় যা বহু জীব এবং ভাইরাসের বিরোধিতায় শক্তিশালী হতে পারে, একসাথে করোনভিরাস দ্বারা কোভিড -১৯ এর কারণ হয়। আমরা আমাদের ওয়েটিং রুমগুলি ঘন ঘন পরিষ্কার করি। আমাদের পরীক্ষা, পদ্ধতি, চিকিত্সা এবং অপারেটিং ঘরগুলি প্রতিরোধের বিশেষজ্ঞদের নির্দেশিকা, প্রতিটি রোগীর আগে এবং পরে সহ প্রায়শই পরিষ্কার এবং নির্বীজনিত হয়।


অগ্রণীদের স্বাস্থ্যসেবা পরামর্শদাতা ভারতে সাশ্রয়ী মূল্যের ক্যান্সার সার্জারি শল্য চিকিত্সার জন্য বর্তমান সময়ের প্রযুক্তির প্রাপ্যতার সাথে সেরা চিকিত্সা পরিষেবা এবং গাইডেন্স প্রদান করে

+919371136499 এ নিখরচায় পরামর্শের জন্য যোগাযোগ করুন বা enquiry@forerunnershealthcare.com এ মেল করুন

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...