Wednesday, December 25, 2019

একটি ম্যামি পরিবর্তন সম্পর্কে আপনি যা জানতে চান তা সমস্ত কিছু

আজকের বিশ্বে আপনারা সবাই সেলিব্রিটিদের ছবিতে বোমা ফাটিয়েছেন যারা তাদের ডেলিভারি হওয়ার কয়েক মাস পরে অনির্বচনীয়ভাবে ছাঁটাচ্ছেন। এটি ‘ম্যামি মেকওভার’ নামক বিভিন্ন পদ্ধতির ব্যাপক চাহিদা নিয়েছিল। তবে একই মুহুর্তে, মিডিয়া পোস্টোটার্টাম সার্জারি নিয়ে বেশ কয়েকটি ভুল ধারণা ছড়িয়ে দিয়েছে।

একটি মায়ের পরিবর্তন কি?

আপনারা সবাইকে বুঝতে হবে যে জনপ্রিয় গ্রহণযোগ্যতার বিপরীতে, মায়ের রেকর্ডগুলি বাচ্চা প্রসবের মাত্র কয়েক সপ্তাহ বা মাসের মধ্যে রোগীদের তাদের প্রি-বেবি অবস্থায় ফিরে আসতে পারে না। অবশ্যই, এটি মোটেই নিরাপদ নয়। আপনারা সবাইকে শিখতে হবে যে সন্তানের জন্ম এবং গর্ভাবস্থা উভয়ই আপনার শরীর এবং মনকে প্রচুর পরিমাণে চাপ দেয়, তাই শীঘ্রই একটি শল্যচিকিত্সার চেষ্টা করা খুব বিপজ্জনক হবে। কোনও পরিচিত প্লাস্টিক সার্জন আক্রমণাত্মক প্লাস্টিক সার্জারি করার আগে আপনাকে প্রসবের পরে কমপক্ষে 6 মাস অপেক্ষা করার পরামর্শ দেয়। এটি তাই, কারণ আপনার পেটের টিস্যু আপনার পেটের টাক দেওয়ার আগে পুরোপুরি নিরাময়ে যথেষ্ট সময় পাবে।


আপনার চেহারা মতো পরিবর্তন করার জন্য নির্বাচন করা সম্পূর্ণরূপে আপনার পছন্দ। আমার গর্ভাবস্থাকালীন সময়ে এবং আমার প্রথম সন্তানের প্রসবের পরে আমার দেহে যে ধরণের রূপান্তর ঘটেছিল তা বেশ বিরক্তিকর হয়েছিল। যদিও একটি শিশু হওয়া নিজের মধ্যে একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল কিন্তু একই সাথে, সমস্ত সম্ভাব্য অঞ্চল থেকে আমার দেহ বোলিংও বেশ আনন্দদায়ক ছিল না। আমি ভেবেছিলাম এটি সঠিক সময় যখন আমার সিদ্ধান্ত নেওয়া উচিত এবং সিদ্ধান্ত নেওয়া উচিত মা মেকওভার ভারতে। বাইরের বিশ্বের মুখোমুখি হওয়ার জন্য এটি কেবল আমার উপস্থিতির জন্যই নয়, আমার আত্মবিশ্বাস ফিরে পাওয়াও ছিল। আমি অনুভব করেছি যে আমার ছোট্ট সন্তানের জন্ম দেওয়া এবং তাকে বড় করা আমার দেহকে বিশেষত নিজের কাছে অপ্রীতিকর দেখা দেওয়ার জন্য ব্যয় করা উচিত নয়।

এমন লোকেরা আছেন যারা বিশ্বাস করেন যে প্লাস্টিক সার্জারি হ'ল একজনের অহংকারের প্রকৃত প্রতিচ্ছবি, তবে আমি এটি বিশ্বাস করি না। ভারতে প্লাস্টিক সার্জনের সাথে আমার প্রথম পরামর্শ আমাকে আরও আত্মবিশ্বাসী এবং চাপমুক্ত করেছে। তিনি আমাকে স্তন কমানোর পাশাপাশি অ্যাবডিনোপ্লাস্টি (বা পেটের টাক) পরামর্শ দিয়েছিলেন।

অন্য কথায়, আমাকে কী জন্য এটি করতে বাধ্য করত তা অনানুষ্ঠানিকভাবে ‘মায়ের মেকওভার’ হিসাবে পরিচিত। এটি আমার ক্ষমতায়নের প্রথম পদক্ষেপ ছিল। আমি আমার জীবনটি আবার শুরু করতে চেয়েছিলাম, আমার সন্তানের সাথে বেশ কয়েকটি ক্রিয়াকলাপ করে, আমার দেহটি আড়াল করার অবিচ্ছিন্ন আশঙ্কা থেকে বঞ্চিত।

আমি নিজেকে আবার আয়নায় দেখতে এবং আমার গর্ভাবস্থার আগে যেমন ছিলাম তা দেখতে পছন্দ করি। আপনার সমস্ত লোকের জানা থাকা উচিত যে মায়ের মেকওভার শব্দটি বিভ্রান্তিকর হতে পারে; কোনও একক সার্জারি নেই যা মায়ের দেহের পুনর্গঠন করতে পারে। পরিবর্তে, ভারতে অভিজ্ঞ, বোর্ড-সার্টিফাইড এবং উপযুক্ত মানের প্লাস্টিক সার্জনগুলির দুর্দান্ত সহায়তায়, সমস্ত মহিলা তাদের দেহের সাথে নির্দিষ্ট কাস্টমাইজড সিরিজগুলি পেতে পারেন। যেমন বেশিরভাগ মায়েদের, যারা বুকের দুধ খাওয়ান, তারা মা মেকওভার ভারতে স্তন হ্রাসের পরিবর্তে স্তন বৃদ্ধির অর্থ। এটি কম ব্যয়বহুল পাশাপাশি কম আক্রমণাত্মক অস্ত্রোপচারও। তবে আপনার সকল মায়েদের লক্ষ্য করা উচিত যে একটি মায়ের মেকওভারে সাধারণত একটি পেটযুক্ত টাক থাকে। এটি একটি শল্যচিকিত্সার প্রক্রিয়া, যা মাতৃগর্ভের পেটের চারপাশের অতিরিক্ত চর্বি এবং আলগা ত্বক নির্মূল করার জন্য ডিজাইন করা হয়েছে, এটি সন্তানের জন্মের পরে প্রকাশিত।

আপনি যদি একটি পরিকল্পনা করতে যাচ্ছেন মা মেকওভার ভারতে, আপনি একটি চিকিত্সা পর্যটন সংস্থার সহায়তা নিতে পারেন কারণ এটি আপনাকে প্রয়োজনীয় সমস্ত আনুষ্ঠানিকতার সাথে গাইড করবে। তারা কেবলমাত্র ভারতের সেরা প্লাস্টিক সার্জনদের সাথেই আপনার অ্যাপয়েন্টমেন্ট স্থির করবে না, তবে আপনাকে কিছু আকর্ষণীয় প্যাকেজ সরবরাহ করবে। এই প্যাকেজগুলিতে সবকিছু অন্তর্ভুক্ত রয়েছে - ঠিক আপনার ভিসা থেকে শুরু করে, হাসপাতালের থাকার টিকিট এবং অন্যান্য সুযোগ-সুবিধা।

আপনার যদি ভারতের মমি মেকওভার সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে 
আমাদের সাথে যোগাযোগ করুন: + 91-9373055368
আমাদের ইমেল করুন: enquiry@cosmeticandobesitysurbryhhindindia.com



No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...