Monday, December 23, 2019

ভারতে প্লাস্টিক সার্জারি আরও জনপ্রিয় হয়ে উঠছে

প্লাস্টিক সার্জারি বিউটিফিকেশন পদ্ধতির সাথে যুক্ত হয়েছে, যা আসলে বিভিন্ন ধরণের শারীরিক অপারেশন যার মধ্যে পুনর্গঠনমূলক শল্য চিকিত্সা, ক্র্যানোফেসিয়াল পদ্ধতি, পোড়া / ক্ষতের চিকিত্সা এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত। এতে অবাক হওয়ার কিছু নেই যে প্লাস্টিক সার্জারি একটি ব্যয়বহুল প্রক্রিয়া এবং কখনও কখনও ফলস্বরূপ ফলাফলটি সর্বদা ব্যক্তির প্রত্যাশা পূরণ করে না, সার্জিকাল অপারেশনের মধ্য দিয়ে যাওয়ার পছন্দটি কখনই সহজে করা উচিত নয়। যে কেউ ভারতে প্লাস্টিকের অস্ত্রোপচারের জন্য ছুরির নীচে যাওয়া বিবেচনা করে তাকে শেষ পর্যন্ত অনুশোচনা এড়াতে তার ঝুঁকি এবং পুরষ্কার সম্পর্কে সচেতন হতে হবে

মানসিক ঝুঁকি

যে ব্যক্তি নিজের অসম্পূর্ণতার জন্য দৃ strongly়ভাবে অভিশপ্ত বলে মনে করেন এবং একটি মানসিক অসুস্থতায় ভুগছেন তাকে শরীরের ডিসফোরিক রোগ বা শরীরের ডিসমোর্ফিয়া বলা হয়। বেশিরভাগ লোকেরা যারা এই ব্যাধিতে ভুগছেন তাদের বেশিরভাগ শল্য চিকিত্সার প্রক্রিয়া হয়েছে কারণ তারা পূর্ববর্তী প্রতিটি ফলাফলের সাথে ক্রমাগত অসন্তুষ্ট হন, এই ভয়াবহ চিন্তাভাবনাগুলি অতিরিক্তভাবে সংবেদনশীল দুর্দশার কারণ হতে পারে যা কারও দৈনন্দিন কাজকর্মের উপর প্রভাব ফেলতে পারে।

সামাজিক ঝুঁকি

আমরা সবাই না, এমনকি আপনার নিজের পরিবার এবং বন্ধুরাও অস্ত্রোপচারের পরিবর্তনের বিষয়ে অবশ্যই প্রতিক্রিয়া জানাতে পারে। কেউ কেউ হতাশ, দু: খিত বা রাগান্বিতও হতে পারেন। একটি কারণে, প্লাস্টিকের অস্ত্রোপচার চিকিত্সা বিষয়গত, এমন কিছু যা সাধারণত সাংস্কৃতিক নিয়ম দ্বারা গৃহীত হয় না, আপনার অস্ত্রোপচারের অভিজ্ঞতাটি আপনার সামাজিক চেনাশোনাগুলির মধ্যে গসিপের বিষয় হতে পারে। সুতরাং, অন্য ব্যক্তির বিচারের জন্য নিজেকে প্রস্তুত করা অত্যন্ত প্রয়োজনীয়।

স্বাস্থ্য ঝুঁকিপূর্ণ

সার্জিকাল পদ্ধতিগুলি যে ভুল হয়ে গেছে এর ক্রমবর্ধমান সমস্যার কারণে খুব কম বিষয়ই মেরুকরণ করছে। কয়েকটি পদ্ধতির ফলে দাগ, পরিবর্তন ও অন্যান্য ভয়াবহ ঝুঁকির কারণ হতে পারে। এগুলি পরবর্তীগুলিকে আবদ্ধ করে:
  • রক্তক্ষরণ বা অবিরাম রক্তক্ষরণ
  • অপবিত্রতা
  • রক্ত জমাট
  • অবিরাম ব্যথা
  • পক্ষাঘাত
  • অ্যানেশেসিয়াতে একচেটিয়া প্রতিক্রিয়া (আশ্চর্য, সংবেদনশীলতা, কার্ডিয়াক অ্যারেস্ট, কোমাটোজ এবং মরণ)

বেসিক সুবিধা

সহ্য করার মতো অনেক সুবিধা রয়েছে ভারতে প্লাস্টিক সার্জারি যখন এটি অত্যন্ত দক্ষ প্লাস্টিক সার্জনের মাধ্যমে পরিচালিত হয়, তা হয় that একটি প্লাস্টিকের অস্ত্রোপচার পদ্ধতি স্থিতিশীলতা পুনরুদ্ধার করতে পারে, অনুপাত বাড়িয়ে তুলতে পারে এবং প্রতিসাম্য তৈরি করতে পারে। লাইপোসাকশন এবং পেটের টাক সহ বডি কনট্যুরিং কৌশলগুলি আপনাকে একটি অতিরিক্ত যুবক কনট্যুর পেতে সহায়তা করে। কোনও ফেসলিফ্ট বা চোখের পাতার বহন করে আপনার মুখের চেহারা উন্নত করা আপনার চেহারাটিকে পুনরুজ্জীবিত করতে পারে এবং আপনাকে একটি আত্মবিশ্বাস বাড়াতে পারে। প্লাস্টিকের সার্জারি অপারেশন প্রক্রিয়াগুলি যেমন লেজার রিসার্ফেসিং বা রেস্টিলেন বার্ধক্য এবং মুখের সৌর ক্ষতির বিরুদ্ধে লড়াই করতে সহায়তা করে। সাধারণভাবে, ভারতে প্লাস্টিকের শল্য চিকিত্সার শারীরিক পরিণতিগুলি আপনার ইমেজের উপর খুব ইতিবাচক প্রভাব ফেলতে পারে, যা বর্ধিত শক্তি, উন্নত সামাজিক দক্ষতা এবং আরও হাসির মতো সুবিধার ক্ষেত্রে অনুবাদ করতে পারে! ভারতে প্লাস্টিক সার্জারিও একটি আশ্চর্যজনক সরঞ্জাম যা শারীরিক অস্বাভাবিকতাযুক্ত রোগীদের সাহায্য করতে ব্যবহৃত হতে পারে। কয়েকটি ক্ষেত্রে, প্লাস্টিকের শল্য চিকিত্সার স্বাস্থ্যের সুবিধাগুলি থাকতে পারে, উদাহরণস্বরূপ স্তন হ্রাস পিঠে ব্যথা কমাতে মৃত্যুদন্ড কার্যকর করা হয়।

মানসিক পুরষ্কার

এটি বলা ছাড়াই চলছে যে ভারতে সফল প্লাস্টিক সার্জারি রোগীর আত্ম-সম্মান, ভাল মূল্য এবং কার্যকারিতা বাড়িয়ে তোলে যা সামাজিক উদ্বেগ থেকে মুক্তি দেয়। রোগী একটি নির্দিষ্ট ত্রুটি সম্পর্কে পুরোপুরি কম সচেতন হয়ে ওঠে যা সম্পূর্ণ দীর্ঘ সময়ের জন্য বোঝা হয়ে দাঁড়িয়েছে। একজন ব্যক্তি যখন সে কীভাবে দেখায় তাতে আরও স্বাচ্ছন্দ্য বোধ করে, তখনও আত্মবিশ্বাস সে বা তার সমস্ত কিছুতে ইতিবাচক প্রভাব ফেলবে। কয়েকটি গবেষণায় এও প্রমাণিত হয়েছে যে শারীরিক চেহারাটির সাথে বিশেষজ্ঞের সাফল্যের সাথে একসাথে পছন্দ ও প্রচারগুলি নিয়োগের পাশাপাশি তাদের সামাজিক বৃত্তের মাধ্যমে অনুকূল চিকিত্সা গ্রহণ করার কিছু আছে।

স্বাস্থ্য পুরষ্কার

ভারতে প্লাস্টিকের অস্ত্রোপচারের জন্য প্রযুক্তির অগ্রগতি বৈজ্ঞানিক এবং অস্ত্রোপচার শিল্পগুলিতে অনেক বেশি অবদান রেখেছে। সমস্ত পরামর্শ পদ্ধতির মাধ্যমে, দক্ষ সার্জনরা হ'ল ভার্চুয়াল ক্লিনিকাল ইমেজিং সফ্টওয়্যার প্রোগ্রামটি রোগীদের শল্য চিকিত্সা থেকে কী অনুমান করতে পারে তা প্রদর্শন করতে সহায়তা করে। কোনও শল্যচিকিত্সক এবং রোগীর মধ্যে যোগাযোগের ব্যবস্থাটি একটি অনুভূতিযুক্ত ত্রুটি নিরাময়ে এবং পুনর্নির্মাণের লক্ষ্যে পরিচালিত হয়, এটি রোগীদের মধ্যে অসন্তুষ্টিজনক প্রভাবগুলির ঘটনাগুলি হ্রাস করার জন্য।

আপনার যদি ভারতের প্লাস্টিক সার্জারি সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে তবে আমাদের সাথে যোগাযোগ করুন: + 91-9373055368 বা আমাদের ইমেল করুন: enquiry@cosmeticandobesitysurgeryhhindindia.com
বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করুন:
এখানে ক্লিক করুন

No comments:

Post a Comment

সাশ্রয়ী মূল্যের সমাধান: ভারতে পিটুইটারি টিউমার সার্জারির খরচ ডিকোড করা হয়েছে

সংক্ষিপ্ত বিবরণ: পিটুইটারি টিউমার সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যার লক্ষ্য পিটুইটারি গ্রন্থিতে অবস্থিত টিউমার অপসারণ করা, যা মস্তিষ্কের গো...